Divan in BD Divan in BD

ডিভান সোফা: আধুনিকায়নের যুগে নিজের স্মার্ট চয়েস হিসেবে ঘরে আনুন ডিভান সোফা

এই যে, সার্চ ইঞ্জিন দিয়ে এখনই খোঁজ শুরু করেছেন? ভাবছেন কীভাবে বুঝলাম? সহজ ব্যাপার প্রথমবার ডিভানের নাম শুনে আমার হাল আপনার মতই হয়েছিল।

তবে এখন আমি ডিভানের অনুগত ভক্ত। এবার ভাবছেন কীভাবে হলাম? তবে চলুন একে একে আপনার প্রশ্নের জটগুলো খোলা যাক।

ডিভান কি? বিশ্রামের জন্য ব্যবহৃত স্কচ ধরনের বসার আসবাব

অতিথি আপ্যায়নের জন্য সাধারণত আমরা সোফা ব্যবহার করি। তবে অনেক সময় দেখা যায় সাংসারিক জিনিসপত্র রাখার পর অতিথি আপ্যায়নের সুন্দর জায়গাটি রাখার মতো পরিস্থিতি ও আমাদের জন্য থাকে না।

তখন আমরা মহা দুশ্চিন্তায় পড়ে যাই।এই সমস্যার সমাধানে আপনার চয়েজে আনতে হবে স্মার্টনেস। যাতে অল্প খরচে এবং অল্প জায়গায় ঘর সাজানোর কাজটি খুব সুন্দরভাবে করা যেতে পারে।

এক্ষেত্রে বেশ কার্যকরী ডিভান, অটোমান সাম্রাজ্যের সময়কাল থেকেই বহুল জনপ্রিয়। তবে ইতিহাস বলে এটা পাকিস্তানিদের আসবাব, যা পরবর্তীতে বিপুল জনপ্রিয়তা পেয়েছে এবং সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। সুতরাং জনপ্রিয়তা নিয়ে সংশয় না থাকাই স্বাভাবিক।

ডিভানের ব্যবহার

ডিভান স্কচ জাতীয় আসবাব এবং সোফা আকৃতির। তবে একে বেড হিসেবেও ব্যবহার করা যায়। এটি সোফা কাম বেডের মত নয়। তবে আসবাবটি স্পেস এর তুলনায় ছোটখাটো একটি বেডের মতো।

যেখানে একজন ব্যক্তি অনায়াসে গা এলিয়ে বিশ্রাম করতে পারে। সুতরাং আপনি এক খরচে বেডের এবং সোফার সুবিধা পাচ্ছেন। এদিকে আপনার ঘরের অতিরুক্ত বেড কেনার ঝামেলা থেকেও পাচ্ছেন মুক্তি।

আর বেঁচে যাওয়া জায়গাটুকু হতে পারে, আপনার বাচ্চার খেলার জায়গা বা আপনার পরিবারের সদস্যদের রিলাক্সের জন্য উপযুক্ত একটি জায়গা। এছাড়া ঘর সাজানোর ক্ষেত্রে ডিভানের রাজকীয় স্টাইল নিখুঁত নকশা কালারের জুড়ি মেলা ভার। আসলে আপনি রথ দেখা কলা বেঁচা দুটোই করতে পারছেন।

এমনকি বাসাবাড়িতে ব্যবহারের জন্য স্বল্প খরচে,অল্প ওজনের, খুব সহজেই বহন যোগ্য এমন একটি আসবাব আনতে পারছেন। এমন আসবাব কে অপছন্দ করবে? সুতরাং ডিভান সম্পর্কে আপনার সংশয় থাকলো না।

আরো পড়ুন: সেরা চেয়ার কাম ল্যাডার: চেয়ার দিয়েই মইয়ের কাজ সারুন

কেন ডিভান কিনবেন?

দিনরাত যেকোনো সময় ডিভানকে নিজের প্রয়োজন মত ব্যবহার করতে পারবেন। শুধুমাত্র সোফা এবং সিঙ্গেল বেড হিসেবে প্রশংসনীয় এমন নয়।আরও অনেকগুলো সুবিধা আছে –

  • বেশ ফাংশনাল এবং ফেব্রিক্স ফ্লেক্সিবেল যার কারণে বিভিন্ন জায়গায় বহনের একটা সুবিধা থাকছে। সনাতন ধর্মী আসবাবের (যেমন চেয়ার বা বেড )মতো ভারী নয়।
  • যে দামে আপনার বেড কিনতে অনেক টাকা খরচ করবেন, সেখানে ডিভান অর্ধেক দামে কিনতে পারছেন । সুতরাং ডিভান আপনার টাকা আপনার পকেটে ফেরত আনছে। তাহলে আপনার স্মার্ট চয়েজ আকাশচুম্বী দরদাম থেকে আপনাকে মুক্তি দিচ্ছে।
  • ঘরের স্বল্প জায়গায় সোফা এবং এক্সট্রা বেড অবশ্যই বাড়তি জায়গা অপচয় করবে। সেক্ষেত্রে আপনাকে এই দুশ্চিন্তা থেকে মুক্তি দিতে বাজারে এসেছে ডিভান।
  • কতকগুলো পণ্য রাজকীয় মার্জিত রূপ, কতকগুলো আধুনিক এবং স্মার্ট রূপ আপনার চোখ ধাঁধিয়ে দেবে।
  • এছাড়া আপনার প্রিয় ঘরের কোন সাজিয়ে তুলতে ডিভানের জুড়ি মেলা ভার। ডিভানের ডিজাইন অতিথিদের দৃষ্টি আকর্ষণ করবে যা আপনার রুচি বোধের পরিচায়ক। আপনার বুদ্ধিমান পছন্দ আপনাকে সুযোগ করে দেবে প্রশংসিত হবার ।

ডিভান কেনার আগে যা দেখতে হবে

বাজেট

আপনার পণ্যটি কেনার আগে পণ্য সম্পর্কে যথাযথ ভাবে জানার পর পণ্যটির বাজেট নির্ধারণ করুন। যাতে পণ্যটি কেনার সময় আপনার দুশ্চিন্তায় পড়তে না হয় এবং বাজেটের ঝামেলায় পড়ে, প্রিয় পণ্যটি রেখে আসার মতো দুঃখ জনক ঘটনার সম্মুখীন না হতে হয়। এজন্য বুদ্ধিমানের মত কাজ হবে যদি আপনি পণ্যটির বাজেট আগে থেকেই নির্ধারণ করে রাখেন।
শুধু কি দর দাম দেখেই কিনলে হবে? না, আপনার ঘরের মানানসই হিসেবে একটু ভিন্নতাও থাকতে হবে।

কালার

আপনার পছন্দের ডিভানের কালার কম্বিনেশন যদি জুতসই না হয়, তবে আপনার এতো খাটনি বৃথা। ঘরের রং এর সাথে তাল মিলিয়ে তাই পছন্দ করতে হবে প্রিয় আসবাবটির রং। ঘরে হালকা কালারের সাজানো-গোছানো আসবাবগুলো বেশ সুন্দর লাগে।

আবার হালকা রংয়ের ঘরগুলোতে রাজকীয় স্টাইলের আসবাব গুলো দেখতে বেশ দারুন লাগে। তবে বর্তমানে বাজারে আসা আধুনিক ডিভান ডিজাইন ঘরের সাথে বেশ মানানসই। এছাড়া ডিভানের সাথে যে কুশন থাকে তার কালারের ব্যাপারেও আপনাকে সচেতন হতে হবে।

কোয়ালিটির আসবাব কিনে ঘরে নেওয়ার আর কিছুদিন পরে যদি তা নষ্ট হয়ে যায় বা বিভিন্ন ধরনের সমস্যা দেখা দেয়, তবে শুধু আপনি বা আমি নই ,যে কোন মানুষ বিরক্তিতে পড়তে বাধ্য। উপরন্তু আপনার অর্থদণ্ড।

এবারে এই সমস্যার হাল করতে হলে আপনাকে আপনার আসবাবটির কিছু বিষয় সম্পর্কে জানতে হবে। যেহেতু কাঠের তৈরি কাঠামো থাকে সেহেতু কাঠের গুণগত মান,কাঠের প্রকৃতি এবং কতদিন টেকসই হবে-সেসব তথ্য আপনাকে জানতে হবে ।

এছাড়া ফোমের বা তুলোর কোয়ালিটি দেখে নেবেন। গুণাগুণ ঠিক আছে কিনা এটাও বুঝে নিবেন। বিষয়গুলো সম্পর্কে এই আধুনিকায়নের যুগে খুব সহজে আপনার স্মার্টফোন আপনার কাজে আসতে পারে ।এতে করে কেনার পর ঠকে যাওয়ার সম্ভাবনা অনেকাংশে কমানো সম্ভব।

আরো পড়ুন: সোফা কাম বেডের দাম সহ বিস্তারিত আলোচনা

ঘর সাজাতে ডিভানের উপযুক্ত জায়গা

অনেক কষ্ট করে বেছে বেছে আপনার পছন্দের পণ্যটি ক্রয় করলেন। এখন ব্যাপার হচ্ছে আপনার বাড়ির জন্য পারফেক্ট হলেও রাখবেন কোথায় বা ঘরের কোন অংশে বেশি মানাবে? আসুন এই ব্যাপারটি নিয়ে আপনার সাথে কিছুক্ষণ আলোচনা করা যাক।

বেডরুমে অনেক সময় অতিথিরা ঘরে এলে কোথায় বসতে দিলে ভালো হবে, এটা নিয়ে দুশ্চিন্তায় পড়ে যেতে হয়। সে ক্ষেত্রে ডিভান আপনার বেডরুমের এক কোণে বেশ ভালো দেখাবে এবং আপনার বেড অগোছালো হওয়ার হাত থেকে রক্ষা করবে।

এতে আপনি যদি ব্যাচেলর হন, তবে তো কথাই নেই। অনেক টাকা খরচ করে বেড কিনে শেয়ার করার ঝামেলা থেকে পাচ্ছেন মুক্তি।

তাছাড়া বহন উপযোগী ,বাসা পাল্টানোর ঝামেলাও আপনার জন্য আর মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়াবে না। তাছাড়া ব্যাচেলরদের জন্য অল্প খরচে, অল্প জায়গায় এমন রাজকীয় বেড সত্যি অসাধারণ বিষয় হবে। তাছাড়া ক্লান্তির আরেক নাম বললেই চাকরিজীবীরা বলবেন অফিস। যেখানে দাঁড়ানোর ফুসরত নেই ।

তবে তাদের জন্য সুখবর আছে, তাদের কাজের চাপ কমিয়ে না দিতে পারলেও এনার্জি বাড়ানোর জন্য রিলাক্সের এর ব্যবস্থা করা যায়। এক্ষেত্রেও ডিভানের ভূমিকা অপ্রতুল। সারাদিন দাঁড়িয়ে কাজ করে, হাত-পায়ে ব্যথা থেকে মুক্তির জন্য নরম গদিতে একটু বসে বা শুয়ে নিলে খুব বেশি ক্ষতি হয় না।

বরং তাতে ক্লান্তি কিছুটা লাঘব হবে তাছাড়া লাঞ্চ টাইমে ঘুমের জন্য মন্দ হবে না। রাগী বসের কাজটি তো করতেই হবে। তবে দেহকে একটু বিশ্রাম দিয়ে কাজটুকু করলে ক্ষতি নেই। অর্থাৎ অফিসে বিশ্রামের জন্য আর কাজের গতি বৃদ্ধির জন্য বেশ কাজের হতে পারে।

Divan BD

ডিভান কোথায় ব্যবহার করা যায়

রেস্টুরেন্ট

খাওয়া-দাওয়া থেকে শুরু করে, আড্ডা ,ঘোরাঘুরি সব ক্ষেত্রেই ডিভানের ব্যবহার আছে। আজকালকার রেস্টুরেন্ট গুলো আমাদের ঘরের মতোই হয়ে গেছে। অনেকে রেস্টুরেন্ট সাজাতে যোগ করেছে প্রাকৃতিক পরিবেশ, সেখানে প্রশান্তি বাড়ানোর জন্য ডিভান হতে পারে বেশ কাজের পণ্য।

স্টুডিও শোরুমে অতিথির কেনাকাটা বা ঘোরাঘুরিতে এক নতুন মাত্রা যোগ করে বিশ্রাম । সেখানে গৎবাঁধা সেকেলে চেয়ার-টেবিলের তুলনায় হবে ডিভান হবে বেশ কাজের ।

গেস্ট রুম বা করিডোর

এক কাপ কফি হাতে মেঘলা আকাশ দেখা আর রবীন্দ্রনাথের বই বা হুমায়ুনের উপন্যাস উপভোগ করার চান্স কেউ মিস করতে চাইবে না। সেক্ষেত্রে ডিভান আপনার প্রশান্তিতে যোগ করবে এক অন্য মাত্রা । এদিকে অতিথি আপ্যায়নে গেস্টরুমে তাদের রিলাক্সের জন্য যদি ডিভান রাখা হয়, তবে ক্ষতি কি ?

আরো পড়ুন: জেনে নিন হাতিলের সেরা ১০টি নতুন ডিজাইনের ড্রেসিং টেবিল সর্ম্পকে

হাতিলের সেরা ৮টি ডিভান

তাহলে এখন নিশ্চয়ই ভাবছেন ভালো মানের এবং দেখেশুনে ভালো একটি ডিভান কোথা থেকে পাবেন। তাহলে আপনার এই সমস্যার সমাধান করতে আপনাকে কিছু ডিভান সম্পর্কে ধারণা দেওয়া যাক-

১) Waikiki-101

বাসার জন্য ডিভান সোফা Wells 101

Check Price

কারুকাজ এবং ব্যবহার এ ক্লাসিক্যাল ডিজাইনের গুলোর মধ্যে Waikiki-101 বেশ জনপ্রিয়। Waikiki -101 ডিজাইন করা হয়েছে জায়গার স্বল্পতা এবং পরিবেশের সাথে মানানসই করার জন্য। এছাড়া এটি জায়গার স্বল্পতা এবং অর্থের অপচয় দুটো সমস্যারই সমাধান করতে পারে।

ব্যবহার

আরামদায়ক কুশন শুধু সুন্দর নয়, সাথে প্রয়োজনীয় করেই তৈরি করা হয়েছে । যেখানে আপনি আকর্ষণীয় ডিজাইন পাবেন ।ষোড়শ শতাব্দীতে ফ্রান্সে এটি জনপ্রিয়তা পায়। ফটোশুট, বন্ধুদের সাথে আড্ডা বা পারিবারিক সময় কাটানোর জন্য হতে পারে বেশ মানানসই একটি আসবাব । এছাড়া সুন্দর একটি বই সাথে এক কাপ কফি আর ডিভানের কে সঙ্গে নিয়ে কাটানো মুহূর্তগুলো আপনার প্রশান্তিকে বাড়িয়ে তুলবে আর পরিবেশকে করে তুলবে আরামদায়ক।

ডিজাইন

টপ নক্স ফেব্রিক্স দিয়ে তৈরি ,যা অতীতের মত বেশ জনপ্রিয়। এছাড়া প্রয়োজনীয় স্পেস এবং মানসম্মত ইঞ্জিনিয়ার কাঠের তৈরি নকশা পণ্য সম্পর্কে উন্নত মানের ধারণা দেয় যা পরিবেশ বান্ধব।

২) Siesta -106

সুন্দর ডিভান সোফা Siesta 106

Check Price

অসাধারণ ক্লাসিক এবং নান্দনিক বৈশিষ্ট্যপূর্ণ Siesta-106 আপনি পাচ্ছেন খুব সহজে, আপনার বাজেটের মধ্যেই। এক্ষেত্রে আপনি আপনার অর্থ এবং জায়গা সাশ্রয় করতে পারছেন ।

আপনার পছন্দের পণ্যটি দিয়ে আপনার বেড কেনার বাড়তি খরচের অর্ধেক আপনি ফেরত পাচ্ছেন। আপনার পছন্দের ডিভানটি আপনার বসার এবং বেডের কাজেও ব্যবহার করতে পারছে। সুতরাং আপনার আলাদা সোফা বা বেড এর প্রয়োজন থাকছে না।

সৌন্দর্য

এই অনন্য মানের নান্দনিকতা আপনি সামনাসামনি না দেখলে হয়তো বিশ্বাস করতে পারবেন না। কারণ ষোড়শ শতাব্দীতে জনপ্রিয় এই ডিভান গ্রহণযোগ্যতা এবং জনপ্রিয়তা পেয়েছে।

এছাড়া বর্তমানে রয়েছে এর আকাশচুম্বী জনপ্রিয়তা।ডিজাইন এবং নির্মাণশৈলী দেখেই মুগ্ধ হতে বাধ্য হবেন এবং পণ্যটির কোয়ালিটি অত্যন্ত উঁচুমানের।

এছাড়া অসাধারণভাবে আপনার ঘরের সৌন্দর্য ফুটিয়ে তুলতে সাহায্য করবে। যে কোন বয়সের মানুষই পণ্যটি পছন্দ করবে। এছাড়া আপনার ঘরের নান্দনিকতা বাড়াতে এর ভূমিকা হবে অগ্রগণ্য।

গঠন

বিচ কাঠের তৈরি এবং অ্যান্টিকুয়ি কালারে রাঙানো, এটি হতে পারে আপনার ঘরের সব থেকে স্মার্ট আসবাব। কারণ এটি এতটাই নান্দনিক যে আপনার বাড়ির অতিথি থেকে শুরু করে পরিবারের অন্যান্য ব্যক্তিবর্গের নজর কাড়তে বাধ্য । সুতরাং নির্দ্বিধায় এবং নিশ্চিন্তে এই আসবাব টিকে আপনি আপনার পছন্দের প্রথম তালিকায় রাখতে পারছেন।

৩) Paradise-103

লাভজনক ডিভান সোফা Paradise 103

Check Price

বাজারে আসা নতুন প্যারাডাইসের ধরন এবং নির্মাণশৈলী বেশ ভিন্ন ধরনের। তবে ডিজাইনটি গ্রহণযোগ্যতা এবং জনপ্রিয়তা পেয়েছে । গুণগত মান এবং কার্যকারিতাও বেশ জনপ্রিয় হয়েছে। তাহলে চলুন প্যারাডাইস এর সাথে পরিচয় করিয়ে দেওয়া যাক।

ডিজাইন

আসলেই অদ্ভুত ধরনের আরামদায়ক এবং এটি অত্যন্ত উঁচুমানের এবং এর কাঠের তৈরি অংশটি বেশ সুন্দরভাবে এবং টেকসই ও মজবুত ভাবে তৈরি করা হয়েছে। চারপায়ার কারুকাজ এবং এর সৌন্দর্য বৃদ্ধিতে যথেষ্ট ভূমিকা আছে নকশাগুলোর।

একে আলাদা বৈশিষ্ট্য নান্দনিক করে তুলেছে এবং এর নকশার নিখুঁত এবং সূক্ষ্ম মান এর উৎস গুণগত মান সম্পর্কে ধারণা দেয়। এটি সাধারণ তবে স্মার্ট এবং আধুনিকতার ছোঁয়ায় পূর্ণ যা আপনার চোখ ধাঁধিয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

ব্যবহার

সুতরাং আপনি আপনার পরিবারের সঙ্গে,আপনার প্রিয় মানুষগুলোর সাথে নিজ সময় কাটাতে পারছেন । পরিবেশ উপভোগ থেকে শুরু করে, আপনার প্রিয় সময় কাটানোর জন্য বেশ কার্যকরী।

এছাড়া এটি আপনি আপনার ঘরের যেকোনো জায়গায় রাখতে পারেন।সেই সাথে এটি আপনার ঘরের কালারের সাথে মানানসই হবে যা আপনার ঘরে এক নান্দনিক সৌন্দর্য ফুটিয়ে তুলতে বাধ্য করবে এবং আপনার প্রশান্তিতে যোগ করবে অন্যমাত্রা।

এছাড়া এটি বেশ ফ্লেক্সিবেলভাবেও পাবেন কারণ এতে রয়েছে উন্নত মানের সূক্ষ্ম ফেব্রিক্স, যা খুবই নরম এবং কালার কম্বিনেশন আপনার পছন্দসই হবে।

সুতরাং আপনি আপনার পছন্দের ঘরটি আপনার প্রিয় আসবাবগুলো দিয়ে সাজাতে পারেন খুব সহজেই। যা আপনার ঘরের নান্দনিকতাকে বাড়িয়ে তুলবে এবং এটি আসলে আপনার রুচি বোধের পরিচায়ক।

৪) Lousiana -109

সেরা ডিভান সোফা Lousiana 109

Check Price

ডিভান আসলে ঘরে বেডের মতোই বিশ্রামের এবং বসার আসবাব হিসেবে ব্যবহার হয়। যেখানে এই পণ্যটির উভয় যোগ্যতা আছে বা উপযুক্তভাবে তৈরি করা হয়েছে । এখানে একজন মানুষ শুয়ে বা বসে থাকতে পারে অনায়াসে।

ডিজাইনের কারুকাজ

ডিজাইন এবং মানের দিক দিয়ে এটি বসার ঘর বা শোয়ার ঘরের আসবাব হিসেবে মানিয়ে যেতে পারে। যা অন্যান্য আসবাব এর বিকল্প হিসেবে বেশি পরিচিতি পেয়েছে ।

অসাধারণ নজরকাড়া ডিজাইন দিয়ে তৈরি এই ডিভানটির সাথে স্টোরেজের জন্য অনেকটা জায়গা পাবেন । যেখানে আপনি আপনার দরকারি বইপত্র সাথে বিভিন্ন শোপিস ও রাখতে পারেন।

এমনকি সাথে থাকা কাঠের বোর্ডের ওপর সকালের নাস্তা বা বিকালে এক কাপ কফিও উপভোগ করতে পারবেন।

এই ডিভানটিতে জায়গার স্বল্পতা কমানোর জন্য স্টোরেজ ব্যবস্থা আছে। আপনার বিশ্রামের জন্য আপনি আপনার পছন্দমত যেকোনো জায়গায় রেখে ঘর সাজাতে পারবেন ।

কোয়ালিটি

ফেব্রিক্স এর গুণগত মান নকশার ফিনিশিং পলিশিং মনমুগ্ধকর সুতি প্যাডের ব্যবহার প্রশান্তির এবং আরামের অনুভূতি দেয়। সে সাথে বিশ্রামের সময় অন্য মাত্রা যোগ করে এবং উন্নত গুণগতমানের ধারণা দেয় ।

এছাড়া কাঠের ফার্নিচার এবং উপযুক্ত অ্যান্টিকুয়ি কালার এবং ডিভানটি যেকোনো মানুষের জন্য উপযুক্ত বিশ্রামের জায়গা।

৫) Flamenco -105

ডিভান সোফার দাম Flamenco 105

Check Price

আপনার সাজানো স্বপ্নের ঘরটি আরও সুন্দরভাবে গোছাতে তৈরি হয়েছে Flamenco -105 ।

কারুকাজ

কুশনের ডিজাইন বা কালারও হবে আপনার পছন্দসই এবং নান্দনিক । যা আপনাকে দেবে প্রশান্তির অনুভূতি। তাছাড়া সাথে থাকবে নান্দনিক ডিজাইনের কুশন যা আপনাকে ঘাড় এবং মাথা রাখার জন্য উপযুক্ত এবং আরামদায়ক হবে।

আপনি যদি অনেকটা লম্বা হয় তাতেও সমস্যা নেই। কারণ আপনার পা আরামদায়কভাবে ঝুলানোর ব্যবস্থাও রয়েছে।

অন্যান্য ফিচার এর ডিজাইন

ডিজাইন একটি সুন্দর পরিবেশ সৃষ্টি করেছে পণ্যটিতে, যা সাধারণ ঘর-বাড়ি অথবা রঙিন স্টাইলিশ ঘরগুলোতে বেশ ভালোভাবেই ফিট করে যাবে। শুধু তাই নয় বরং ঘরের স্টাইল হয়ে উঠবে স্মার্ট ও রুচি সম্মত ।

তাছাড়া পণ্যটির সিম্প্লিসিটি পণ্যটির মান সম্পর্কে উচ্চমানের ধারণা দেয়। এই সাধাসিধে ট্রেডিশনাল ডিজাইন পছন্দ হবে, যেকোনো বয়সী মানুষের।

এছাড়াও রেস্টুরেন্ট বা বাড়ি পরিবেশে প্রকৃতির ছোঁয়া আনতে বেশ কার্যকরী ভূমিকা রাখবে। যা কাছে টানবে মানুষকে এছাড়া নরম এবং ভালো মানের কুশন গুলো আপনার প্রশান্তি নিশ্চিত করবে।

৬) Clyde-108

সেরা ডিভান সোফা Clyde 108

Check Price

আভিজাত্যের ছোঁয়া আনতে Clyde-108 আপনার ঘরকে করে তুলবে নান্দনিক। যা আপনার সাদামাটা ঘরকে রাজকীয় প্রাসাদ এ পরিণত করবে।

গুনাগুন

Clyde-108 উচ্চমানের কাঠ দিয়ে তৈরি ,ঘরের পরিবেশে আধুনিক এবং আভিজাত্যের ছোঁয়া দেবে । Clyde-110এর নির্মাণশৈলী এবং আপনাকে মুগ্ধ করবে । স্মার্ট আধুনিক টেকনোলজি দিয়ে তৈরি Clyde-110 অন্যরকম স্টাইল এবং আধুনিক হয়ে বাজারে এসেছে।

অবসাদগ্রস্ত বিকেল অথবা ক্লান্তিকর কাজের দিন পার করার পর জীবনের সাথে প্রকৃতিও উপভোগের মুহূর্তগুলো আপনার মনে প্রশান্তি বয়ে আনবে । সূক্ষ্মগঠন এবংঅ্যান্টিকুয়ি রঙে রাঙানো পণ্যটি এবং প্রশান্তির এনভারমেন্ট তৈরি করে।

আর এর সবকিছুই আপনার বাজেটের মধ্যেই পাবেন। এছাড়া 54 কেজি ওজনের, আপনি পেয়ে যাচ্ছেন। তাছাড়া ডিজাইন অংশ বাকি রেখে ব্যবহার করার জন্য আছে স্মার্ট ডিজাইনের জায়গা ,যা আপনার প্রয়োজন পূরণ করবে সহজেই।

৭) Bermuda -110

ডিভান সোফার নকশা Bermuda 110

Check Price

আরামের Bermuda- 110 এর ডিজাইন আলাদা মানের যা আপনাকে মধ্যযুগীয় অনুভূতি যোগাবে। এটি ক্লাসিক্যাল ডিজাইনের বেশ সুন্দর দেখতে । ইঞ্জিনিয়ার কাঠের তৈরি ফ্রেমগুলো বেশ টেকসই।

Bermuda-110 কখনো পারফেক্ট ম্যানুয়াল ম্যানুফ্যাকচারিং কোয়ালিটি সাথে আপোস করে না। অত্যাধুনিক প্রযুক্তি এবং উন্নত মানের ফেব্রিক এতে ব্যবহার করা হয়েছে ।

পণ্যগুলো আপনার প্রশান্তিকে বাড়িয়ে তুলবে বহুগুণে Bermuda -110তৈরি হয়েছে আমাদের কম্ফোর্টনেস এর কথা মাথায় রেখে। যা আমরা আমাদের বাড়িতে কাঙ্খিত বাজেটের মধ্যেই পেতে পারি এবং টেকসই গঠন এবং তার নিশ্চয়তা দিয়ে পরিষ্কার ফেব্রিক্স এর গুণাগুণ সহজেই পরিষ্কার করার নিশ্চয়তা দেয়।

আরামদায়ক দিনে প্রিয় মানুষগুলোর সাথে একান্ত মুহূর্তগুলো কাটাতে পারেন অথবা ব্যালকনিতে বসে ক্লান্ত বিকেল দেখার মূহুর্তে ডিভান হতে পারে আপনার একান্ত অনুগত সঙ্গী।

৮) Avon-107

ডিভান সোফা Avon 107

Check Price

এবার জানা যাক Avon সম্পর্কে, যা অত্যন্ত স্টাইলিশ ডিভান। আপনার ঘরকে স্মার্ট লুক দিতে এটি হতে পারে অত্যন্ত লাভজনক একটি পন্য।

ডিজাইন

অত্যন্ত সাধারণ এবং মার্জিত রূপে বাজারে এসেছে Avon ,যা আপনার ঘরের সিম্পল লুকটিকে গর্জিয়াস রূপে রিপ্রেজেন্ট করবে। বক্স টাইপের এই ডিভানটি আপনি পাবেন একদম আপনার বাজেটের মধ্যেই সুলভ মূল্যে।

যা আপনার ঘরকে অত্যন্ত সুন্দরভাবে সিম্পল এবং আধুনিক সাজে সাজাবে। এছাড়া কুশনগুলো উচ্চমানের ফেব্রিক্স দিয়ে তৈরি, যা আপনার প্রশান্তির জায়গাকে অন্তত আরামদায়ক করে তুলবে। ফোমের কোয়ালিটি এবং ডিভান তৈরির কাজে মান ও ভাল, যা আপনাকে পণ্যটির মান সম্পর্কে নিশ্চিত করবে ।

পণ্যটির গুণগত মান

পণ্যটি অত্যন্ত অল্প ওজনের হওয়ায় ,বহনের সুবিধা তো আছেই, এমনকি অল্প জায়গায় অনায়াসে মানিয়ে যেতে পারে। তাছাড়া পণ্যটির কুশনের কালার স্পেস ঘরের সৌন্দর্য বাড়িয়ে তোলে।

তাহলে আর অপেক্ষা কিসের ঝটপট পছন্দ করে নিয়ে আসুন আপনার প্রিয় পণ্যটি আপনার ঘরে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।