কাঠের ডাইনিং টেবিল ডিজাইন কাঠের ডাইনিং টেবিল ডিজাইন

ডাইনিং টেবিল: HATIL-এর কাঠের ডাইনিং টেবিলের ডিজাইন এবং দাম

একটি ডাইনিং টেবিল এমন একটি আসবাব যা পুরো পরিবারকে একত্র করে। আপনার প্রতিদিনের একটি আরামদায়ক ও প্রশান্তিময় ভোজনের জন্য একটি ডাইনিং টেবিল এর ভূমিকা অতুলনীয়।

HATIL আপনাকে একটি আরামদায়ক ও ক্লাসি ভোজন নিশ্চিত করে কেননা HATIL তার গ্রাহকদের প্রতিটি রুচিবোধ এর দিকে বিশেষ নজর প্রদান করে। HATIL এর অসাধারণ স্টাইলিশ ডাইনিং টেবিল গুলো আসবাবপত্র জগতের একটি দুর্দান্ত নির্মাণ, তাদের অত্যাধুনিক ও নিখুঁত শৈলী তার উপযুক্ত প্রমান।

HATIL গ্যারান্টি দেয় যে তাদের প্রিমিয়াম পণ্যগুলি আরও বেশি মনোযোগ দিয়ে তৈরি করা হয়েছে৷ HATIL এর আসবাবপত্রের উচ্চ গুণমান নিশ্চিত করে যে এটি সবথেকে আলাদা এবং স্থায়ী হয়।

হাতিলের টেবিল গুলো আপনার ডাইনিং স্পেসকে আরো সৌন্দর্যমন্ডিত করে এবং আপনার মেহমানদের সামনে আপনাকে গর্বিত করে। চলুন HATIL এর সেরা রাজকীয় ডাইনিং টেবিল গুলো দেখে নেয়া যাক।

HATIL-এর সেরা ৫টি কাঠের ডাইনিং টেবিলের ডিজাইন

১। HATIL ডাইনিং packer-183, Bagel-199 এবং Hummus-183 (৪টি চেয়ার, ১টি বেঞ্চ এবং ২টি NTM গ্লাস সহ ১টেবিল)

Dinning Table Packer 183 Bagel 199 Hummus 183

Check Price

 

HATIL প্যাকার-183, ব্যাগেল-199, এবং Hummus-183 উপস্থাপন করেছে, একটি অনন্য এবং পরিশীলিত পরিসরের ডাইনিং টেবিল সেট। একটি কাচের পৃষ্ঠ এবং একটি মসৃণ আসন সমন্বিত একটি ডাইনিং টেবিল সেট। ডাইনিং টেবিল সেটের এই সংগ্রহটি কেবল দেখতেই চমৎকার নয়, বরং এটির একটি শক্তিশালী কাঠামোগত উপস্থিতি রয়েছে।

টেবিলটি পরিষ্কার কাচের সাথে ডিজাইন করা হয়েছে। আসনগুলির পেছনদিকের কেন্দ্রে একটি ফুলের ডিজাইন দিয়ে আলিঙ্গন করা হয়েছে, যা আশ্চর্যজনকভাবে উভয়কে একটি অসাধারণ ডাইনিং সেট হিসেবে পরিণত করেছে।

Hummus-183, প্যাকার-183 এবং ব্যাগেল-199 শুধু আকর্ষণীয় নয়, তারা গঠনগতভাবেও সুরক্ষিত।

এটি শুধুমাত্র পরিবেশগতভাবে টেকসই নয়, এটি UV বিকিরণ থেকেও সুরক্ষিত, কারণ এটি ভাটা-শুকনো বিদেশী বিচ কাঠ থেকে তৈরি করা হয় এবং পলিউরেথেন (PU) অ্যান্টিক ফিনিস করা হয়েছে।

২. HATIL ডাইনিং comet-192 এবং hibiscus-199GR (সহ চেয়ার এবং গ্রানাইট টেবিল)

Dinning Table Comet 192 Hibiscus 199 Granite

Check Price

এই সেটটিতে একটি সুন্দর ভিনটেজ বার্ণিশের চেহারায় ছয়টি আলতোভাবে হেলান দেওয়া আসন রয়েছে, যা একটি আয়তক্ষেত্রাকার আকৃতির টেবিলের সাথে আসা বেশিরভাগ রঙের স্কিমগুলির সাথে মসৃণভাবে মিশে যায়।

এটি শীর্ষ গ্রেড ভাটা-শুকনো স্থাপত্য কাঠের থেকে তৈরি করা হয়। আপনার বাড়িতে যেকোনো সময় মেহমানদের আকৃষ্ট করতে , এই সেটটি তাদের অভ্যর্থনা জানাতে সর্বদা প্রস্তুত থাকবে।

অর্থনৈতিকভাবে সাশ্রয়ী মূল্যের আসবাবপত্র খুঁজে পাওয়া কঠিন যা সত্যিকার অর্থে আপনার রুচির সাথে মিলে যায়।

সৌভাগ্যবশত, HATIL-এর hibiscus এবং comet এর সমন্বয়ে ডাইনিং সেটে সেই সমস্ত বৈশিষ্ট্য এবং আরও অনেক কিছু রয়েছে! এই সুন্দর সাত-পিস এর ডাইনিং সেটের সাথে আপনি আপনার ডাইনিং স্পেস মনের মতো করে সাজাতে পারেন, পাশাপাশি আপনার দর্শকদের মুগ্ধ করতে পারেন।

hibiscus এবং comet ডাইনিং সেট পরিমার্জিত কমনীয়তার একটি অসামান্য প্রদর্শন। এই ধরনের ডাইনিং এরিয়া সেট এমন কিছু যাতে আপনি নিশ্চিন্তে ব্যয় করতে পারেন, কারণ এটি HATIL-এর উচ্চতর দক্ষতার সাথে উন্নত মানের আসবাবপত্র তৈরির মাধ্যমে করা হয়েছে।

৩। HATIL ডাইনিং gordon-128 এবং lime-128 (এনটিএম গ্লাস সহ চেয়ার এবং টেবিল)

Dinning Table Gordon 128 Lime 128

Check Price

কাঁচের পৃষ্ঠের সাথে HATIL ফার্নিচারের ডাইনিং রুম টেবিল সেটআপ গুলোর শৈলী এবং কারুকাজ উভয় ক্ষেত্রেই ব্যতিক্রমী হয়ে থাকে। এই টেবিল সেটটি সহজভাবে আপনার অন্যান্য আসবাবপত্রের সাথে মিশে যেতে পারে এবং আপনার বাড়িটিকে এর ভিনটেজ রঙ এবং চমৎকার শৈলীর জন্য অপূর্ব সুন্দর দেখাতে পারে।

একটি নন-টেম্পারড গ্লাস (২১৬-১১৪), একটি lime-28 ডাইনিং টেবিল, এবং চারটি gordon-28 ডাইনিং চেয়ারের সমন্বয়ে এই ডাইনিং টেবিলটি আরও মার্জিত এবং সাশ্রয়ী মূল্যের সেট আপ করে তোলে।

টেবিল এবং চেয়ার নির্মাণের জন্য ব্যবহৃত স্থাপত্যের কাঠ এবং ভাটা-শুকনো বিচউডের ব্যবহার করা হয়।

চেয়ারগুলিতে আপহোলস্টারী টেক্সটাইল ব্যবহার করা হয় এবং চেয়ারের প্যাডিংটি প্লাশ এবং মনোরম। চেয়ার গুলো একাধিক ফ্যাব্রিক এর সাহায্যে আসে তাই পছন্দেরটি বাছাই করার সুযোগ রয়েছে।

৪। HATIL ডাইনিং riverton-114 এবং almond-106- (এন্টিক) (চেয়ার এবং টি টিএম গ্লাস সহ টেবিল)

Dinning Table Riverton 114 Almond 106

Check Price

HATIL যে নীতিগুলি অনুসরণ করে তার মধ্যে একটি হল সর্বাধিক স্তরের প্রশান্তি এবং নজরকাড়া উপাদানগুলির সাথে গ্রাহকের প্রয়োজনকে তৃপ্ত করা।

এই কারণেই কাচের টপ সহ রিভারটন-114 এবং আলমন্ড-106 ডাইনিং টেবিলসেট একটি আধুনিক শৈলীর সাথে উচ্চমানের আসবাবপত্রের জন্য আপনার ইচ্ছা পূরণ করতে প্রস্তুত করা হয়েছে।

টেবিলের পায়ের হ্যান্ডলগুলি ক্রস করা এবং কোণীযুক্ত টিপ-টো কাটআউট স্টাইলযুক্ত চেয়ারগুলির সাথে সুন্দরভাবে মিশে যায়। উক্ত চেয়ার ডিজাইন গুলো অফিস ডেকোরেশন এর ক্ষেত্রেও বেশ মানানসই হবে বিশেষ করে অফিস কাফেরেরিয়ার জন্য।

এই শক্তিশালী আসবাবপত্রের নির্মাণ পরিবেশগতভাবে টেকসই এবং আল্ট্রা ভায়োলেট রশ্মি(UV) দ্বারা সুরক্ষিত উপাদান যেমন ভাটা-শুকনো আন্তর্জাতিক বিচ কাঠ ব্যবহার করে তৈরী করা হয়েছে। একাধিক ফ্যাব্রিক থেকে বাছাই এর অপশন রয়েছে।

৫. HATIL ডাইনিং Cumin-179 এবং Marmot -179 (চেয়ার এবং টেবিল)

Dinning Table Cumin 179 Marmot 179

Check Price

হার্ডউড টপ সহ HATIL এর এই ডাইনিং টেবিলের সংগ্রহটি ডিজাইন এবং রঙের দিক থেকে বেশ মার্জিত।

একটি Marmot 179 ডাইনিং টেবিল এবং ছয়টি Cumin-179 চেয়ার এই পুরো টেবিল সেট তৈরি করে যা আপনাকে রাজকীয় ডাইনিং টেবিল এর অনুভূতি দিবে।

এটিতে ইতালি থেকে আসা একটি এন্টিক hue UV এবং PU ল্যাকার ফিনিশ রয়েছে। এটি veneered engineered কাঠ এবং ভাটা-শুকনো বীচউডের সমন্বয়ে গঠিত।

এই সেটটি উচ্চ-মানের উপাদান দিয়ে তৈরি এবং একটি ত্রুটিহীন ফিনিস রয়েছে। চেয়ারগুলিতে আপহোলস্টারী ফ্যাব্রিক ব্যবহার করা হয় এবং কুশনের প্যাডিংটি প্লাশ এবং মনোরমভাবে ডিজাইন করা।

এই চেয়ারগুলি পিঠে আঘাতের ঝুঁকি হ্রাস করে যা সম্ভাব্য সর্বোত্তম পিঠের সমর্থন দেওয়ার উদ্দেশ্যে ergonomic ডিজাইন করা হয়েছে। এই রাজকীয় ডাইনিং টেবিল শক্তিশালী এবং দীর্ঘস্থায়ী করে তৈরী করা হয়েছে যা অনেক বছর ধরে স্থায়ী হয়।

আরো দেখুন: হাতিলের অন্যান্য সেরা ডাইনিং টেবিল ডিজাইন

কেন HATIL সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড?

HATIL তাদের সাম্প্রতিক চিন্তাধারা, বুদ্ধিমত্তা, এবং সাশ্রয়ী হওয়ার জন্য একটি খ্যাতি গড়ে তুলেছে যা তাদের বাংলাদেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড করে তুলেছে। বেশিরভাগ গ্রাহকই HATIL-এর চমৎকার আসবাবপত্রের গুণমান এবং নকশায় মৌলিকত্ব নিয়ে খুশি, যা HATIL-কে সামনের সারিতে থেকে আসবাবপত্র ব্যবসায় আধিপত্য বিস্তার করতে সাহায্য করেছিল।

হাতিল ফার্নিচার তার গ্রাহকদের জন্য সর্বোচ্চ সম্ভাব্য গুণমান প্রদানের জন্য “কাইজেন” নামে সবচেয়ে সুপরিচিত জাপানি কর্পোরেট কোয়ালিটি ম্যানেজমেন্ট ধারণা ব্যবহার করছে যাতে তাদের গ্রাহকদের সর্বোচ সুবিধা প্রদান করতে পারে। তারা মতাদর্শ ব্যবসার ক্রমাগত বিকাশের উপর জোর দেয়।

উপসংহার

HATIL ফার্নিচার একটি ধারণা হিসাবে শুরু হয়েছিল এবং তখন থেকে আসবাবপত্র ব্যবসায় একটি নেতৃস্থানীয় ব্র্যান্ডে পরিণত হয়েছে। একই সাথে, এটি সফলভাবে বিশ্বব্যাপী বাজারে প্রবেশ করেছে, নিজেকে বাংলাদেশের শীর্ষ ফার্নিচার ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

বিজ্ঞাপন বা প্রচারমূলক কার্যক্রমের জন্য, কোম্পানি ডিসকাউন্টের উপর খুব বেশি নির্ভর করে না কারণ তারা তাদের আসবাবপত্রের ও তার সাশ্রয়ী মূল্যের জন্যই সেরা। তাদের কাঠের ডাইনিং টেবিলের ডিজাইন গুলোই তার প্রমান।

আপনি ইতোমধ্যে পরিচিত হয়েছেন HATIL এর সেরা রাজকীয় ডাইনিং টেবিল গুলোর সাথে। ডাইনিং টেবিল এর এই সেট গুলো সেরা চেয়ার ডিজাইন ও উচ্চমানের উপাদানের সাহায্যে তৈরী টেবিল ডিজাইন এর সমন্বয়ে তৈরী। HATIL ফার্নিচার সুনাম অর্জন করেছে এবং ব্যবসার শীর্ষ ফার্নিচার ব্র্যান্ডে পরিণত হয়েছে।গুলোই তার প্রমান।

আপনি ইতোমধ্যে পরিচিত হয়েছেন HATIL এর সেরা রাজকীয় ডাইনিং টেবিল গুলোর সাথে। HATIL ফার্নিচার সুনাম অর্জন করেছে এবং ব্যবসার শীর্ষ ফার্নিচার ব্র্যান্ডে পরিণত হয়েছে।

আরো জানুন

১। কাঠের সোফা ডিজাইন – হাতিলের সেরা ১০টি সোফার ডিজাইন

২। ম্যাট্রেস: HATIL-এর সেরা ম্যাট্রেস এর দাম

৩। রুম ডেকোরেশন: ৫টি সহজ এবং স্বল্প বাজেটের বেডরুমের আইডিয়া

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।