অফিস টেবিল ডিজাইন অফিস টেবিল ডিজাইন

অফিস টেবিল: HATIL এর অফিস টেবিল ডিজাইন

একটি আদর্শ অফিস সেটি যেখানে কর্মীরা কাজ করার পাশাপাশি প্রশান্তি খুঁজে পায়, এবং পরবর্তী দিন গুলোতে আরো মনোযোগের সাথে কাজ করতে নিজেকে উৎসাহিত করে।

একটি রুচিশীল পরিবেশ যা মূলত চারপাশের আসবাবপত্রের সাহায্যে তৈরী হয়। তাই উচ্চমানের আসবাবপত্র প্রস্তুতকারকদের ওপর আপনি বিশ্বাস করতে চান, ঠিক যেমন HATIL, তারা সত্যিকার অর্থে আপনার জন্য একটি বিশ্বস্থ নাম।

অনন্য, দৃঢ়তা, এবং উচ্চতর মানের আসবাবপত্রের ক্ষেত্রে HATIL এর প্রতিটি আসবাবপত্র নির্ভরযোগ্য পণ্য হতে পারে, তারা ভোক্তাদের সমস্ত চাহিদা মানদণ্ডের জন্য আদর্শ, যা তাদের সবার মধ্যে সর্বাধিক পরিচিত করে তোলে।

HATIL আসবাবপত্র নিশ্চিত করে যে সবচেয়ে মানসম্পন্ন ও সেরা মেটেরিয়াল এবং নকশাগুলি তাদের পেশাদার তত্ত্বাবধানে তৈরি করা হয়েছে। HATIL এর আসবাবপত্রে উচ্চতর গুণমান মূল্য, দীর্ঘায়ু এবং বিচক্ষণতা আপনাকে অবাক করবে।

HATIL আশ্বস্ত করে যে তাদের টেবিলগুলি গুণমানের উপকরণ দিয়ে তৈরি করা হয়েছে, আসবাপত্র তৈরিতে সাধারণের চেয়ে ঊর্ধ্বে মনোযোগ দেয় যা অন্যান্য সাধারণ নির্মাতাদের দ্বারা বাজারজাত করা আসবাব গুলির চেয়ে আলাদা ও উন্নতমানের।

HATIL-এর অফিস টেবিলগুলি শক্তিশালী ও উন্নত মানের উপাদান দ্বারা তৈরী করা হয়, তাই এটি আলাদা এবং দীর্ঘস্থায়ী হয়। আসুন HATIL এর শীর্ষ অফিস টেবিল ডিজাইন এবং অফিস টেবিল এর দাম সম্পর্কে কথা বলি।

HATIL এর সেরা ৫টি অফিস টেবিল ডিজাইন

১. HATIL Director Table Gerald-133

HATIL Director Table Gerald-133

প্রাইজ জানুন

এর সাধারণ চেহারার সাথে, এই আসবাবপত্রটি আপনাকে আরো বেশি প্রশান্তি প্রদান করে এবং আপনার অফিস এরিয়াকে শান্তিময় করে। এর উপস্থিতি আপনার অফিস বা ব্যবসাকে ব্যক্তিত্ব এবং বিশেষ চরিত্রের অনুভূতি দেয়। Gerald-133 এর তিনটি শক্ত কাঠের স্ট্রিপের মধ্যে একটি ফ্যাব্রিক বোর্ড রয়েছে। বাম দিকে, ছয়টি ড্রয়ার এবং ডানদিকে আরও তিনটি।

আপনার পা প্রসারিত এবং বিশ্রামের জন্য টেবিলের নীচে যথেষ্ট জায়গা আছে। এই সহজ ও মার্জিত নকশা আপনার প্রয়োজনকে পুরোপুরি প্রতিফলিত করে। এর বৈপ্লবিক গুণাবলী সহ, আসবাবের এই সেটটি পুরোনোর মধ্যে আড়ম্বরপূর্ণ অনুভূতির জন্য ডিজাইন করা হয়েছিল। এটি সত্যিই অফিসে অত্যন্ত উপযোগী এবং আপনার কর্মজীবনকে উন্নত করে।

Gerald-133 মডেলটি বেশ সময় ধরে টিকে থাকার জন্য তৈরি করা হয়েছিল, একটি কাঠের কাঠামোর সাথে মাস্টার কারিগরদের হাতে খোদাই করা কাঠ এবং ভাটা-শুকনো বিচউড থেকে তৈরী যা অসামান্য মানের, আন্তর্জাতিকভাবে সরবরাহ করা ধাতব জিনিসপত্র দিয়ে সজ্জিত।

এটি একটি ভিনটেজ ফিনিশ সহ একটি উচ্চ-মানের, পরিবেশগতভাবে নিরাপদ পলিউরেথেন (PU) বার্ণিশ দিয়ে তৈরি। HATIL, বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ ফার্নিচার কোম্পানি, এর আইটেমগুলি অন্তর্নিহিত মৌলিকতার সাথে তৈরি। আসবাবপত্রের এই মডেলটি তার একটি নিখুঁত উদাহরণ।

২. HATIL Director Table Ezra-108(R.H.S) 87NT (Table with glass = Complete Table)

HATIL Director Table Ezra-108

প্রাইজ জানুন

আপনি কি আপনার অফিসের জন্য একটি দুর্দান্ত ডেস্ক খুঁজছেন? চিন্তা করবেন না, তাহলে আপনি সঠিক স্থানে আছেন! Ezra-108 ডিরেক্টর টেবিল একটি মার্জিত ডিজাইন এর সাথে আসে যা সমস্ত শীর্ষ বৈশিষ্ট্য গুলো ধারণ করে। টেবিলে খোদাই করা দুটি অনুভূমিক(horizontal) স্ট্রাইপ সাইডওয়ে রয়েছে, এটি টেবিলকে সৌন্দর্যমন্ডিত করে।

টেবিল ও চেয়ারে একটানা বসে কাজ করা কিছুক্ষণ পরে একঘেয়ে হয়ে যেতে পারে। এক্ষেত্রে চেয়ার ডিজাইন গুলোর বিশেষ ভূমিকা রয়েছে। তাই আপনার পা প্রসারিত এবং বিশ্রামের জন্য টেবিলের নীচে পর্যাপ্ত জায়গা রয়েছে।

টেবিল এর ওপরে একটি কাচের পৃষ্ঠ রয়েছে, আপনি কাচের পৃষ্ঠে কার্ড এবং সমালোচনামূলক কাগজপত্রও রাখতে পারেন যা আপনাকে ঘন ঘন এক নজরে দেখতে হতে পারে।

এই ডিরেক্টর টেবিলের সাধারণ নকশা কর্মীদের  পেশাগত জীবনের জন্য আদর্শ। এটি তাদের কার্যকরভাবে চিন্তা করতে, সঠিকভাবে আদেশগুলি অনুসরণ করতে এবং চাপ কমানোর সময় যুক্তিসঙ্গতভাবে কাজ করতে দেয়।

ফার্নিচারের এই আকর্ষণীয় সেটটি HATIL এর প্রিয় তালিকার একটি অংশ। এই বিশিষ্ট, বিশ্ব-মানের আসবাবপত্র প্রস্তুতকারক শুধুমাত্র সর্বোচ্চ মানের পণ্যই সরবরাহ করে। Ezra-108 এর অন্তর্নিহিত ডিজাইন তাদের সৃজনশীলতার একটি দুর্দান্ত উদাহরণ।

৩. HATIL Director Table Antonio-109

HATIL Director Table Antonio-109

প্রাইজ জানুন

Antonio-109 আপনার জন্য একটি আদর্শ ডিরেক্টর টেবিল হতে পারে, এর ত্রুটিহীন পৃষ্ঠ এবং সুন্দর চেহারার সুবাদে বিশেষ করে অফিস ডেকোরেশন এর জন্য। টেবিলটি একটি “L” আকারে গঠিত হয়, যদিও লম্বা প্রান্তটি আলতোভাবে বাঁকানো হয়েছে।

টেবিলের পৃষ্ঠটি একটি শক্ত ফ্ল্যাট কাঠের ব্লক দ্বারা গঠিত যা ধাতব রড দ্বারা সংযুক্ত। ডানদিকে, অন্য অংশটি স্থাপন করা হয়েছে যেখানে লম্বাটে ড্রয়ার এবং তাকগুলি সারিবদ্ধভাবে সাজানো রয়েছে। টেবিলের বাম পাশে তিনটি ড্রয়ার আছে।

আসবাবপত্রের এই সেটটির একটি আকর্ষণীয় চেহারা রয়েছে এবং এটি আপনার কাজের পরিবেশের জন্য অত্যন্ত ব্যবহারিক, ডেস্ক এর পাশাপাশি এটি একটি কম্পিউটার টেবিল ডিজাইন এর জন্যও বেশ উপযোগী হতে পারে তাদের “L” আকৃতির জন্য।

এর গভীরতার মধ্যে, এটি মহিমা, উপযোগিতা এবং আনুগত্যের উদাহরণ বয়ে আনে। আপনি আপনার সমস্ত গুরুত্বপূর্ণ নথি তালা বদ্ধ করার মাধ্যমে ড্রয়ারে সুরক্ষিত রাখতে পারেন।

আপনি যতবার চান ততবার আপনার পা প্রসারিত এবং শিথিল করার জন্য টেবিলের নীচে প্রচুর জায়গা পাবেন। আসবাবপত্রের এই টুকরোটির নির্মাণ অত্যন্ত নিখুঁত, যা ইঙ্গিত করে যে এটি দীর্ঘ সময়ের জন্য তৈরি করা হয়েছে ।

৪. HATIL Executive Table Byron-135-MFC-(1-4)

HATIL Executive Table Byron-135-MFC

প্রাইজ জানুন

HATIL ফার্নিচার টপ-অফ-দ্য-লাইন উপাদান এবং একটি অত্যাধুনিক ডিজাইন ব্যবহার করে বায়রন-135 তৈরি করেছে। এই চমৎকার এক্সিকিউটিভ টেবিল আপনার জিনিসপত্র সংগঠিত করার জন্য প্রচুর পরিমাণে স্টোরেজ স্পেস অফার করে এবং অফিসের কাজ আরো বেশি সহজ করে তোলে। এটি বিভিন্ন রঙে আসে যা যেকোন কর্মক্ষেত্রে ফিট হওয়ার এর জন্য আদর্শ পণ্য।

একটি উচ্চতর ফিনিস এর জন্য, এই আসবাবপত্রটি উন্নত প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে। এতে উচ্চ-মানের মেলামাইন-ফেসড পার্টিকেলবোর্ড এবং ক্রোম-প্লেটেড হালকা ইস্পাত ব্যবহার করা হয়েছে। সবচেয়ে আপ-টু-ডেট জাপানি CNC সরঞ্জাম ব্যবহার করে, সমস্ত খোদাই এবং শেপিং ৯৯.৯৯% নির্ভুলতার সাথে নিশ্চিত করা হয়েছে।

উন্নত গুণমান এবং দীর্ঘায়ু প্রদানের জন্যও এমআইজি সোল্ডারিং ব্যবহার করা হয়েছে। এই মসৃণ এক্সিকিউটিভ টেবিল আপনাকে আপনার অফিসের নকশা নতুন করে উদ্ভাবন করতে সাহায্য করবে।

৫. HATIL Conference Table Emerald-107

HATIL Conference Table Emerald-107

প্রাইজ জানুন

Emerald-107 মসৃণ বার্ণিশ টেক্সচার সহ একটি পরিমার্জিত ডিজাইন । HATIL-এর এই অত্যাশ্চর্য বার্ণিশ কনফারেন্স টেবিলটি আপনার অফিস মিটিংগুলিতে সৌন্দর্য নিয়ে আসে। এই প্রাচীন ও মার্জিত বোর্ডরুম টেবিলটি আপনার অফিসের মান বজায় রাখার জন্য আদর্শ।

Veneered engineered কাঠ এবং Kiln-dried আমদানি করা বিচ কাঠ এর সাহায্যে এই অত্যাশ্চর্য কনফারেন্স টেবিল তৈরী করা হয়েছে। যেহেতু এটি প্রাকৃতিক উপকরণ দিয়ে তৈরি, তাই এটি পণ্যের গুণমান নিশ্চিত করে।

এই টেবিলে পোড়া দাগ থেকে মুক্তি পাওয়া সহজ কেননা এটি একটি ভিনটেজ বার্ণিশ পৃষ্ঠ তৈরি করতে কাট-এজ ইউভি প্রযুক্তি ব্যবহার করে, যা পণ্যটির সহনশীলতা নিশ্চিত করে।

HATIL এর অনন্য পণ্য পোর্টফোলিও

হাতিল ফার্নিচার সর্বদা তার গ্রাহকদের চাহিদা পূরণের জন্য তাদের পণ্যের ডিজাইনে অক্লান্ত পরিশ্রম করেছে, যা তাদের বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ ফার্নিচার প্রস্তুতকারক হিসেবে পরিণত করেছে।

HATIL ফার্নিচারের একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও রয়েছে যা ক্রেতার বাড়ি এবং অফিসকে একটি অনন্য ও মানসম্পন্ন চেহারা দেয়, যা তাদের সবার মধ্যে সেরা করে তোলে।

তাদের পোর্টফোলিওতে নতুন পণ্য যোগ করে, তারা দক্ষতার সাথে তাদের অফারটির অনন্যতা তুলে ধরেছে। HATIL গ্যারান্টি দেয় যে তাদের ব্র্যান্ড সম্পর্কে ক্লায়েন্টদের ধারণা অনেক বেশি স্বচ্ছ। ফলস্বরূপ, তারা তাদের হস্তনির্মিত আসবাবপত্রের নকশা এবং গুণমানের উপর গভীর নজর রাখে।

আরো জানুন:

১। কাঠের আলমারি: HATIL এর কাঠের আলমারি ডিজাইন

২। রুম ডেকোরেশন: ৫টি সহজ এবং স্বল্প বাজেটের বেডরুমের আইডিয়া

৩। নতুন ডিজাইনের ড্রেসিং টেবিল: জেনে নিন হাতিলের সেরা ১০টি নতুন ডিজাইনের ড্রেসিং টেবিল সর্ম্পকে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।