মিনিমাল ডিজাইন এ ডাইনিং সাজবে ট্রেন্ডি লুকে 

সারাদিন এর ব্যাস্ততার পর পরিবারের সদস্যরা যদি কোথাও একত্রিত হয়, সেটা হল ডাইনিং টেবিল। এছাড়াও, গেস্টরা একত্রিত হয়ে এখানেই মেইন কোর্স টা সেরে নেয় । তাই, গুরুত্বপূর্ণ এই জায়গা টি যদি দেখতে ট্রেন্ডি ও ইন্ট্রেস্টিং হয়, তাহলে কিন্তু মন্দ হয়না। 

হাতিল সবসময় নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করে , তাই হাতিল এর রয়েছে ভিন্ন ভিন্ন ডিজাইন এর দারুণ সব ডাইনিং টেবিল সেট যেখান থেকে আপনার পছন্দ অনুযায়ী বেঁছে নিতে পারবেন খুব সহজেই। 

চলুন তবে দেখা নেয়া যাক হাতিল এর চমৎকার ডাইনিং টেবিল কালেকশান। 

 

ট্রেন্ডি লুক

একটি সুন্দর ডাইনিং টেবিল আমাদের ডাইনিং এরিয়া কে আরও অনেক সুন্দরভাবে রিপ্রেজেন্ট করতে সাহায্য করে। আর তাই, হাতিল এর কালেকশান এ অ্যাড হয়েছে চমৎকার কিছু ট্রেন্ডি ডিজাইন যার মধ্যে অন্যতম হল Olearia and Magnolia

কালারফুল এবং কমফোর্টেবল এই ডিজাইন টি আপনার ডাইনিং এরিয়া কে অসাধারণ একটি লুক দিতে সক্ষম। এছাড়াও রয়েছে  Cumin and Marmot , Bradford and Cardiz, Valentino & Sofia, যেগুলোর ট্রেন্ডি লুক আপনার ডাইনিং রুম কে খুব সুন্দর ভাবে সাজিয়ে তুলে। 

 

কনটেম্পোরারি সিম্পল লুক 

আপনি যদি সিম্পল এর ভেতর কনটেম্পোরারি ডিজাইন বেশি পছন্দ করে থাকেন, তবে Falkner and Barberry, Waffles and Cobia, Waffles and Macaroni, Gourmet and Pancake ইত্যাদি ডিজাইন গুলো থেকে বেছে নিতে পারবেন। এর মিনিমাল ডিজাইন এর কারণে যে কোন ধরনের ফার্নিচার এর সাথে সহজেই খাপ খাইয়ে নিতে পারে ও আপনার স্পেস কে আকর্ষণীয় করে তুলে।

 

স্টাইলিশ অ্যান্ড ইউনিক

অসাধারণ কিছু স্টাইলিশ এবং ইউনিক ডিজাইন এর মধ্যে রয়েছে Okavango And Ubangi, Cunene and Ubangi, Emu and Ubangi, যেগুলোর ডিজাইন এর নতুনত্বের ফ্যান হয়ে যাবেন আপনিও। আমরা দিন এর একটা খুবই গুরুত্বপূর্ণ সময় কাটাই ডাইনিং টেবিল এ। 

সারাদিন এর ক্লান্তি শেষে সবাই একসাথে খেতে বসা হয়, তাই আপনার ডাইনিং সেট টি হওয়া চাই দৃষ্টিনন্দন ও আরামদায়ক। এমনকি গেস্ট আসলেও তাই। তাছাড়া বন্ধু বান্ধব বা কাজিন রা মিলে স্ন্যাক্স খেতে খেতে আড্ডা জমানোও কিন্তু চাই। তাই সব কিছু মাথায় রেখে একটি সুন্দর, টেকসই, ও আরামদায়ক ডাইনিং টেবিল পেয়ে যেতে পারেন হাতিল কালেকশান এ।  

 

ডাইনিং এর বিশেষ এবং মজার মুহূর্তগুলিকে আরও বেশি প্রাণবন্ত করে তুলুন আপনার পছন্দের ডিজাইনটির সাথে। 

অসাধারণ এই ডিজাইন গুলো প্রত্যেকটি বিশেষ আয়োজন কে আরও বেশি স্পেশাল করে তুলে। একটি মানসম্মত ডাইনিং টেবিল শুধু বসার জন্যই তৈরি হয়না,  আপনার এবং আপনার পরিবার এবং গেস্ট দের পুরো ডাইনিং এক্সপেরিয়েন্স কে মেমোরেবল এবং আনন্দদায়ক করে তুলে। তাই, কোয়ালিটি ও লুক এর সাথে কোনো কম্প্রমাইজ নয়। 

স্পেশিয়াস অ্যান্ড কমফোর্টেবল 

আমাদের বেশিরভাগ অনেক সুন্দর মুহূর্তই কিন্তু ডাইনিং এরিয়া তে ঘটে। কেন না খাবারের সাথে লাইফ এর একটি বড় অংশ জুড়ে আছে। আর তাই হাতিল ফোকাস করে অসাধারণ সব ডিজাইন এবং কমফোর্ট এ, যাতে পরিবারের সবাই মিলে আরামদায়কভাবে তৃপ্তি সহকারে খেতে পারে। 

 

সেই ক্ষেত্রে টেবিল সেট টি স্পেশিয়াস হওয়াও খুব ই গুরুত্বপূর্ণ , কেননা পুরো পরিবার সহ খাওয়ার মজাই আলাদা। । তাই আপনার পুরো পরিবার কে সাথে নিয়ে খেতে বসায় স্পেস নিয়ে কোন দুশ্চিন্তার একদম ই প্রয়োজন নেই। এছাড়াও চাইলেই কাস্টমাইজ করে নিতে পারছেন আপনার পছন্দমত, তাই নিজের প্রয়োজন অনুসারেই পেয়ে যাচ্ছেন যে কোন ধরনের ডিজাইন। 

তাহলে আর অপেক্ষা না করে আপনার খুব কাছের স্টোর টি ভিজিট করে ফেলুন, হয়তো পেয়েও যেতে পারেন আপনার চাহিদা অনুযায়ী একটি আকর্ষণীয় টেবিল সেট। আর নাহলে কাস্টমাইজেশন অপশান তো রয়েছেই । 

আপনার ডাইনিং এক্সপেরিএন্স কে নতুনত্ব দিয়ে আরও ইন্ট্রেস্টিং করে তুলুন হাতিল এর সাথে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।