Modern Sofa BD Modern Sofa BD

Nottingham – আরামদায়ক সোফা-ডিভান

আপনার বাসায় অতিথি আসলে সবার আগে চোখ যায় আপনার বসার ঘরে। তাই সবাই চায় বসার ঘরটা একটু পরিপাটি করে সাজিয়ে রাখতে। কথায় বলে ‘ আগে দর্শনধারী পরে গুনবিচারি ’।

আপনিও এই কথার সাথে এক মত হবেন। বাইরে থেকে একজন এসে যদি আপনার বসার ঘরটা সুন্দর করে সাজানো দেখে, তাহলে আপনার পুরো বাসার প্রতি তার একটা মনোভাব তৈরি হবে। হাতিলের নতুন নটিংহাম ডিভান আপনার বসার ঘরের রূপটাই পুরো বদলে দিতে পারে।

আসুন জেনে নেই, বসার ঘরের রুপ বদলানোর সাথে সাথে আপনি আরও কি কি সুবিধা পাবেন এই আধুনিক ডিভান আপনার বাসায় রাখলে-

আরামদায়ক সোফা

আপনার শোবার ঘর আপনার কাছে সবচেয়ে আরামের জায়গা হলেও সব সময় চাইলেই আপনি বিছানায় আরাম করতে পারেন না।আর আপনার টিভি যদি ড্রয়িং রুমে থাকে তাহলে আপনার বসার জায়গাটা আরামের হলে আপনি চাইলে হেলান দিতে পারবেন।

নটিংহাম ডিভানে আপনি চাইলেই ঘুমাতেও পারবেন। আবার বাড়িতে মেহমান আসলে অনায়াসেই এই সোফাতে ঘুমাতে পারেন যদি সবার ঘুমানোর জায়গা না হয়। স্বাচ্ছন্দ্যের জন্য আরামদায়ক এই ডিভান আপনি চাইলেই ঘরের এক কোণে সেট করে ফেলতে পারবেন।

বৃষ্টির দিনে আরামে বসে গল্পের বই পড়া থেকে শুরু করে পছন্দের টিভি সিরিজ দেখতে পারবেন আরামদায়ক এই নটিংঘাম ডিভানে।

ছোট ঘরের জন্যও মানানসই

আজকাল বাসা বাড়িতে বেশিরভাগ সময়ই ড্রয়িং ডাইনিং একসাথে থাকে। তাই বসার ঘরের জায়গা খুব একটা বড় হয় না। আবার বসার ঘর আলাদা হলেও এত ছোট হয় যে মনের মত করে সাজানো যায় না।

সোফা রাখলেই যেন মনে হয় ঘরে আর জায়গা নেই। এই নটিংহাম ডিভান আপনার এই সমস্যার সমাধান করে দিবে কেননা এই সোফা আপনি ঘরের যে কোন এক কোণে রেখে দিতে পারবেন।

এছাড়াও এই ডিভান রাখার পর আপনার ঘরে বাড়তি যে জায়গা থাকবে তাতে আপনি মনের মত অনেক করে অনেক কিছুই রাখতে পারবেন।

আপনার বাজেটের মধ্যে

যারা নতুন ফার্নিচার কিনেন, তাদের অবশ্যই বাজেটের দিকটাই সবার আগে চিন্তা করতে হয়। আপনার অনেক দামি একটা সোফা পছন্দ হলেও আপনি চাইলেই সেটা কিনতে পারবেন না। আর আপনি যদি বেশি মানুষের বসার জন্য সোফা কেনার কথা ভাবেন, সেই ক্ষেত্রে আপনাকে তিন সিটের অথবা পাঁচ সিটের সোফা কিনতে হবে।

তিন সিটের বা পাঁচ সিটের সোফা আপনার পছন্দ হলেও আপনার হয়ত বাজেটে হবে না। নটিংহাম ডিভান আপনার বাজেটের মধ্যেই থাকবে আর আপনি একসাথে অনেক মানুষকে বসতে দিতে পারবেন অনায়েসেই। তাই সবার পছন্দের তালিকাতে প্রথম দিকেই স্থান করে নিয়েছে এই ডিভান।

বিনোদনকারীদের প্রথম পছন্দ

এখন বন্ধুরা মিলে একসাথে মুভি দেখাকে খুব উপভোগ করে। ছুটির দিনে বন্ধুরা আড্ডা দিতে দিতে যেয়ে কখন যে দিন অয়ার হয়ে যায়, খেয়ালই থাকে না। বন্ধুরা একসাথে ঘন্টার পর ঘন্টা আড্ডা দেওয়ার জন্য এই নটিংহাম ডিভান এর তুলনা নেই।

পাশাপাশি বসে দীর্ঘ সময় পার করা যাবে অনায়াসে। আপনি যদি নিয়মিত বন্ধুদের সাথে সময় কাটান বা আত্মীয়দের সাথে আড্ডাতে মেতে উঠেন, তাহলে এই নটিংহাম ডিভান আপনার জন্য।

সহজেই জায়গা পরিবর্তন সম্ভব

অনেকদিন ধরে ঘরের ফার্নিচার একভাবে থাকলে একঘেয়ামি চলে আসতে পারে। এই নটিংঘাম ডিভান আপনি চাইলেই মনের মত করে ঘরের বিভিন্ন কোণে নিয়ে দেখতে পারেন। দেখবেন আপনার বসার ঘরের রূপটাই পুরো বদলে যাবে। আর খুব সহজেই এদিক সেদিক করা যায় বলে আপনার ঝমেলাও কম হবে।

বসার ঘরের সৌন্দর্য কিছুটা বাড়াতে হলে হাতিলের নটিংঘাম ডিভানকে রাখুন প্রথম সারিতে। ঘরের আভিজাত্য ফুটিয়ে তুলতে মূল আকর্ষণ হিসেবে কাজ করে বসার ঘর। সুন্দর, গোছানো বসার ঘর দেখলে শুধু চোখই জুড়িয়ে যায় না, মনেও একটা শান্তির পরশ লাগে। নিজেদের ঘরকে একটু অন্যরকম নান্দনিক ভাবে সাজিয়ে তুলতে হাতিলের নটিংহাম ডিভান বেছে নিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।