ম্যাট্রেস এর দাম ম্যাট্রেস এর দাম

ম্যাট্রেস: HATIL-এর সেরা ম্যাট্রেস এর দাম

বাংলাদেশের ফার্নিচার সেক্টরে, হাতিলকে “গেম-চেঞ্জার” হিসেবে দেখা হয়। HATIL তাদের কাঁচামাল গুলো অত্যন্ত সাবধানতার সাথে নির্বাচন করে, ফলস্বরূপ, তারা পরিবেশগতভাবে টেকসই এই আসবাবপত্র গুলোর ব্যবসায়িক ব্যবহারে এবং গ্রাহক-কেন্দ্রিক পছন্দের কারণে দেশে এবং আন্তর্জাতিকভাবে একটি সুপরিচিত ব্র্যান্ডে পরিণত হয়েছে।

সুতরাং, আপনি যদি উচ্চ-মানের আসবাবপত্র খুঁজছেন, তাহলে HATIL হল আপনার জন্য সেরা গন্তব্য। HATIL তাদের দুর্দান্ত আসবাবপত্রের সাথে এবং যুক্তিসঙ্গত দামের বিশাল নির্বাচন করার মাধ্যমে সবচেয়ে বিচক্ষণ ক্রেতাকেও সন্তুষ্ট করতে পেরেছে এবং নিজেদের প্রমান করেছে।

HATIL-এ ম্যাট্রেসগুলি অন্য যেকোনো পণ্যের মতো খুব যত্ন এবং কারুকার্যের সাথে উত্পাদিত হয়। বাংলাদেশের অন্য যেকোনো ফার্নিচার ব্র্যান্ডের তুলনায় HATIL-এ ম্যাট্রেসের দাম মানের তুলনায় অনেক বেশি যুক্তিসঙ্গত। চলুন HATIL-এর সেরা ম্যাট্রেসগুলো দেখে নেয়া যাক।

HATIL এর সেরা ৩টি ম্যাট্রেসসমূহ

১. HATIL ম্যাট্রেস Wheaton-104 (HFM-208-104-7-30RE-GR)

HATIL Mattress Wheaton-104

 

HATIL আপনাকে সর্বদা যুক্তিসঙ্গত মূল্যে সবচেয়ে ব্যবহারিক আসবাব সরবরাহ করে। Wheaton-104 হল একটি মাল্টি-ম্যাট্রেস যা আপনার শোবার ঘরে দারুণ দেখাবে। একটি সুন্দর, আরামদায়ক রাতের ঘুমের জন্য আপনি এটি আপনার বিছানা বা সোফায় সেট করতে পারেন অথবা ম্যাট্রেসটি ভিন্নভাবেও ব্যবহার করতে পারেন।

ম্যাট্রেসটি উচ্চ-মানের রিবাউন্ডিং ফোম, এবং আরামদায়ক ফ্যাব্রিক দিয়ে তৈরি করা হয়। এই পণ্যটি তার নরম এবং আরামদায়ক উপকরণগুলির কারণে গ্রাহকদের পছন্দের হয়ে উঠেছে।

এই দীর্ঘস্থায়ী ম্যাট্রেস আপনার মেহমানদের জন্য অনেক বেশি পছন্দের ও টেকসই হবে। এটি অভ্যন্তরীণ ব্যবহারের জন্য উপযুক্ত এবং একটি দীর্ঘ এবং ক্লান্তিকর দিনের পরে আপনাকে শান্ত করতে সহায়তা করবে।

এই ম্যাট্রেসটির উপাদান এবং উডেন ফিনিস ধূসর রঙের। এটি একটি রিবাউন্ডেড ম্যাট্রেস যা একক আকার, সুপার কিং সাইজ, কিং সাইজ, কুইন সাইজ, সেমি-ডাবল সাইজ এবং সিঙ্গেল সাইজ সহ একাধিক আকারে সরবরাহযোগ্য। এটি রিবাউন্ডেড ফোম, এবং ফ্যাব্রিক দিয়ে তৈরি তাই শুধুমাত্র অভ্যন্তরীণ ব্যবহারের জন্য প্রযোজ্য।

Wheaton-104 এর বৈশিষ্ট্য:

  • একাধিক আকারে উপলব্ধ
  • রিবাউন্ডেড ফোম এবং ফ্যাব্রিক দিয়ে তৈরি
  • ধূসর রঙের উপাদান এবং উডেন ফিনিস

Check Price

২. HATIL ম্যাট্রেস Aesop-106 (HFM-208-106-7-72RE-GR)

HATIL Mattress Aesop-106

যদি আপনি এমন ব্যক্তিদের মধ্য থেকে হন যাদের ঘুমাতে অসুবিধা হয় তবে HATIL আপনার জন্য নিখুঁত গৃহসজ্জার সামগ্রী অফার করে যা আপনার জন্য একটি সুসংবাদ! Aesop-106 একটি মাল্টি-ম্যাট্রেস যা আপনার ঘুমের গুণমানকে অবশ্যই উন্নত করবে।

আপনি এটিকে একক ভাবে ব্যবহার করতে পারেন বা অতিরিক্ত আরামের জন্য এটিকে আপনার বিছানায় রাখতে পারেন। এই ম্যাট্রেসটি আপনাকে একটি রাতের জন্য আরামদায়ক ঘুম দেবে এবং আপনার ঘরের সৌন্দর্য বাড়িয়ে দেবে!

ম্যাট্রেসটি উচ্চ মানের বাউন্সড ফোম এবং ফ্যাব্রিক দ্বারা তৈরি। নরম এবং টেকসই কাপড় আপনাকে বাড়ির স্বাভাবিক অনুভূতি প্রদান করবে এবং একটি ক্লান্তিময় দিন শেষে আপনাকে শান্ত করতে সাহায্য করবে।

এই গদির উপাদান এবং উডেন ফিনিস ধূসর রঙের। এটি একটি রিবাউন্ডেড ম্যাট্রেস যা সুপার কিং সাইজ, কিং সাইজ, কুইন সাইজ, সেমি-ডাবল সাইজ এবং সিঙ্গেল সাইজ সহ একাধিক আকারে আসতে পারে।

এটি রিবাউন্ডেড ফোম, অনুভূত এবং ফ্যাব্রিক দিয়ে তৈরি এবং শুধুমাত্র অভ্যন্তরীণ ব্যবহারের জন্য প্রযোজ্য।

Aesop-106 এর বৈশিষ্ট্য:

  • একাধিক আকারে উপলব্ধ
  • রিবাউন্ডেড ফোম এবং ফ্যাব্রিক দিয়ে তৈরি
  • ধূসর রঙের উপাদান এবং উডেন ফিনিস

Check Price

৩. HATIL ম্যাট্রেস zambezi-101 (HFM-208-101-7-72TO-GR)

HATIL Mattress Zambezi-101

HATIL ফার্নিচারের ম্যাট্রেস নরম এবং ঘুমানোর জন্য আরামদায়ক। zambezi-101 তৈরি করতে ফাইবার, ফোম এবং কাপড় ব্যবহার করা হয়। এটি ধূসর রঙের। এই পণ্যটি তৈরি করতে ব্যবহৃত সমস্ত উপকরণই সর্বোচ্চ মানের।

এই গদিটি আপনাকে সর্বোচ্চ আরাম দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এটি এককভাবে বা একটি বিছানা ফ্রেমের জন্যও ব্যবহার করা যেতে পারে।

এই পণ্য সমস্যা ছাড়াই ড্রায়ার করা যেতে পারে। এই পণ্যটি কোনও সমস্যা ছাড়াই বহু বছর ধরে বাড়ির ভিতরে ব্যবহার করা যেতে পারে। অন্যান্য হাতিল আইটেমের মতো এটিও চমৎকার মানের এবং দীর্ঘায়ু।

এই ম্যাট্রেসের উপাদান এবং উডেন ফিনিস ধূসর রঙের। এটি একটি রিবাউন্ডেড গদি যা সুপার কিং সাইজ, কিং সাইজ, কুইন সাইজ, সেমি-ডাবল সাইজ এবং সিঙ্গেল সাইজ সহ একাধিক আকারে আসতে পারে। এটি রিবাউন্ডেড ফোম এবং ফ্যাব্রিক দিয়ে তৈরি এবং শুধুমাত্র অভ্যন্তরীণ ব্যবহারের জন্য প্রযোজ্য।

Zambezi-101 এর বৈশিষ্ট্য:

  • একাধিক আকারে উপলব্ধ
  • রিবাউন্ডেড ফোম, অনুভূত এবং ফ্যাব্রিক দিয়ে তৈরি
  • ধূসর রঙের উপাদান এবং কাঠের ফিনিস

Check Price

HATIL ম্যাট্রেস এর দাম

আরামদায়ক এবং সাশ্রয়ী মূল্যের গদি বেছে নেওয়া কঠিন হতে পারে। আপনি যদি একটি গদি কেনার কথা ভাবছেন তবে, আপনি যেটি বাছাই করেছেন তা একটি উপযুক্ত বিনিয়োগ কিনা তা পরীক্ষা করে দেখুন।

হ্যা, আপনার ঘরের প্রতিটি ডেকোরেশন যেমন রুম ডেকোরেশন বা ড্রইং রুম ডেকোরেশন এর জন্য নির্বাচিত আসবাবপত্র গুলোর ক্ষেত্রেও পরীক্ষা করুন, আপনি যা চুক্তি করছেন তা কতটা যুক্তিসঙ্গ।

আমরা বাংলাদেশের সেরা বেড ম্যাট্রেস রেট প্রদান করি। একটি আরামদায়ক ও উপযুক্ত ম্যাট্রেস সেটিই যা আপনার চাহিদা, পছন্দ এবং দাম এর ক্ষেত্রে মানানসই। যাইহোক, এটা অসম্ভব নয়।

HATIL বিছানার ম্যাট্রেস গুলির একটি বৈচিত্র্যপূর্ণ নির্বাচন অফার করে। হাতিল বাংলাদেশের একটি বিখ্যাত ফার্নিচার প্রস্তুতকারক। বাংলাদেশে, আমরা সর্বশ্রেষ্ঠ ফোম ম্যাট্রেস প্রদান করি।

HATIL বাংলাদেশের সবচেয়ে সস্তা স্প্রিং ম্যাট্রেস অফার করে। ঢাকায় আমাদের সাশ্রয়ী মূল্যের ম্যাট্রেস এর দাম আপনাকে সেরা অফারটি খুঁজে পেতে সাহায্য করতে পারে। আমরা কখনই পণ্যের গুণমান এবং সেরা মূল্য অফার করতে আপস করি না।

কেন HATIL সবচেয়ে সেরা ও তাদের চয়ন করবেন

HATIL এর লক্ষ্য তাদের পণ্যের গুণমান নিশ্চিত এর মাধ্যমে গ্রাহক মহলে নিজেদের শ্রেষ্ঠত্ব নিশ্চিত করে, এবং বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ ফার্নিচার ব্র্যান্ডে পরিণত হওয়া যা ইতিমধ্যে তারা অর্জন করেছে। HATIL এর আশ্চর্যজনক দিকগুলি সম্পর্কে জানতে পড়া চালিয়ে যান যা আপনাকে আমাদের সমর্থন করার জন্য প্ররোচিত করবে, আপনাকে জানাবে কেন HATIL সেরা:

  • পণ্যের বিস্তৃত পরিসর: হাতিল সর্বদা পরিবর্তনশীল শিল্পের সাথে থাকার জন্য নতুন ধারণা এবং পণ্য তৈরি করে। আমাদের বিস্তৃত পণ্য ভাণ্ডারে বিস্তৃত গ্রাহকদের চাহিদা মেটাতে বিভিন্ন গৃহসজ্জার সামগ্রী রয়েছে।
  • উন্নত উত্পাদন কৌশল: হাতিলের উত্পাদন প্রক্রিয়া বাস্তব দৃষ্টিভঙ্গির একটি উদাহরণ কারণ এটি রোবট এবং অত্যাধুনিক সফ্টওয়্যার, সেইসাথে বিশ্ব-মানের যন্ত্রপাতি নিয়োগ করে। আমাদের মূল উপাদান কাঠ, কাঠের এলাকা হল আমাদের উচ্চ-মানের CNC মেশিন এবং মদ কাঠের খোদাইগুলির সাথে প্রতিনিধিত্ব করে।
  • পরিবেশ বান্ধব: HATIL ২০০৯ সাল থেকে ওক এবং বিচ ওক কাঠ থেকে আসবাবপত্র তৈরি করছে। এটি আমাদের ফরেস্ট স্টুয়ার্ডশিপ কাউন্সিল (FSC) সার্টিফিকেশন অর্জন করেছে, যা জার্মানিতে অবস্থিত। এটি গ্যারান্টি দেয় যে আমরা যে কাঠ ব্যবহার করি তা পরিবেশকে প্রভাবিত করে না।
  • গুণমান নিশ্চিত করা: হাতিল ২০০৭ সাল থেকে ভোক্তাদের জন্য সর্বশ্রেষ্ঠ মানের নিশ্চিত করার জন্য জাপানি গুণমান ব্যবস্থাপনা দর্শন কাইজেন ব্যবহার করে আসছে। HATIL হল বেন্টউড আসবাবপত্র উৎপাদনে অগ্রগামী, এবং আমরা যখন বলি আমরা বাংলাদেশে সবচেয়ে উন্নতমানের আসবাবপত্র তৈরি করি তখন আমরা এটাই বোঝাতে চাই। আমাদের বেন্টউড থেকে তৈরি জিনিসগুলি খুব অসাধারণ।
  • ভার্চুয়াল শোরুম: HATIL V হাতিলের লেটেস্ট কার্যক্রম, একটি প্রযুক্তিগতভাবে সচেতন সংস্থা হিসাবে, যারা আমাদের শোরুমগুলিতে যেতে অক্ষম তাদের জন্য ভার্চুয়াল শোরুম। HATIL V – ভার্চুয়াল শোরুম যে কেউ মোবাইল রিয়েলিটি হেডসেট ব্যবহার করে ৩৬০ ডিগ্রিতে আসবাবপত্র দেখতে পারেন যা অনলাইনে কেনা যায়। গ্রাহকরা কাপড়ের রং এবং প্যাটার্ন পরিবর্তন করতে পারে এবং একটি আসবাব অন্য আসবাবের সাথে তুলনা করতে পারে।
  • স্মার্ট-ফিট ফার্নিচার: হাতিল আমাদের দেশের ফার্নিচার ব্যবসায় নতুনত্বের নাম। আমাদের নতুন সংযোজন হল স্মার্ট-ফিট ফার্নিচার, যা আপনার ঘরে খুব সহজে ও কম জায়গায় ফিট হয় এবং আরো বেশি ব্যবহারিক।
  • দুর্দান্ত গ্রাহক পরিষেবা: কয়েক দশক ধরে, আমাদের দর্শন হল আমাদের গ্রাহকদের কথা শোনা। আমাদের গ্রাহক পরিষেবা বিশেষজ্ঞরা যে কোনও মুহূর্তে আপনাকে সাহায্য করতে এবং যোগাযোগ করতে প্রস্তুত আছেন।

হাতিল তিন দশকে বাংলাদেশের আসবাবপত্র শিল্পে বিপ্লব ঘটিয়েছে, একটি কাঠের কোম্পানি হিসেবে বিনয়ের সাথে শুরু করে। দুটি অত্যাধুনিক কারখানা এবং ৭০টি আউটলেট সহ হাতিল বাংলাদেশে একটি গৃহস্থালীর নাম হয়ে উঠেছে।

হাতিল তার ভোক্তাদের জাতীয় ও আন্তর্জাতিক শোরুম, ইকমার্স প্ল্যাটফর্ম, একটি ভার্চুয়াল শপ এবং দেশব্যাপী শিপিং পরিষেবার সাহায্যে সর্বদা প্রস্তুত।

তাই আপনি যদি প্রিমিয়াম মানের ম্যাট্রেসসহ সোফার ডিজাইন, চেয়ার ডিজাইন, ওয়ারড্রব ডিজাইনকাঠের আলমারি ডিজাইন দেখতে চান, তাহলে দ্বিতীয় চিন্তা ছাড়াই HATIL বেছে নিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।