কাঠের আলমারি ডিজাইন কাঠের আলমারি ডিজাইন

আলমারি ডিজাইন: HATIL এর কাঠের আলমারি ডিজাইন

হাতিলকে বাংলাদেশী ফার্নিচার সেক্টরে “গেম-চেঞ্জার” হিসাবে বিবেচনা করা হয়। HATIL ঘরোয়া এবং আন্তর্জাতিকভাবে একটি সুপরিচিত ব্র্যান্ডে পরিণত হয়েছে কারণ এর যত্ন সহকারে নির্বাচিত তৈরিকৃত উপাদান, পরিবেশগতভাবে টেকসই যা ব্যবসায়ের দিক থেকে সফল ও গ্রাহক মহলে পছন্দনীয়। এর জন্য তাদের কাঠের আলমারি ডিজাইন গুলো তাদের অসাধারণ নির্মাণ। 

সর্বোত্তম ঘরগুলি সাধারণত সেইগুলি হয় যেগুলি সেরা আসবাবপত্র ব্র্যান্ড দ্বারা সজ্জিত। স্বতন্ত্রতা, স্থায়িত্ব এবং উচ্চ মানের আসবাবপত্রের ক্ষেত্রে, HATIL ব্র্যান্ডের আসবাবপত্র গুলোর ওপর নির্ভর করতে পারেন। তারা ভোক্তাদের রুচির মূল্যায়ন করে এবং সকলের মাঝে তাদের রুচিশীল আসবাব গুলোর মাধ্যমে অনন্য হয়ে ওঠে।

HATIL তাদের প্রতিটি আসবাবপত্রের গুণমানের দিকে বেশি মনোযোগ দেয় এবং নিশ্চিত করে যে বিলাসবহুল আইটেম এবং নকশাগুলি পেশাদার তত্ত্বাবধানে সেরা কাঠ দিয়ে তৈরি করা হয়। তাদের আসবাবপত্র গুলো খুব যত্ন সহকারে দক্ষ কারিগরদের তত্ত্বাবধানে তৈরি করা হয় যা তাদের আসবাবপত্র গুলো করে তোলে সবচেয়ে রুচিশীল ও আকর্ষণীয়।

হাতিলের সেরা ৫ টি কাঠের আলমারি ডিজাইন

১. HATIL ব্র্যাডফোর্ড-134 (Bradford-134) আলমারি

Bradford-134

প্রাইজ জানুন

মার্জিত নকশা এবং ব্যবহারিকতা

HATIL Furniture Bradford-134 HATIL এর অন্যতম সেরা আলমারি নকশা। এই আলমারির ডিজাইন একটি নিখুঁত উপস্থাপনার জন্য আদর্শ, এবং এটি শুধুমাত্র আপনার ঘরকে আকর্ষণীয়ই করে না বরং বেশ সুবিধাজনক জায়গা দেয় জিনিসপত্র রাখার জন্য। এই আধুনিক মডেলের কাঠের আলমারি আপনার ঘর সাজানোর একটি দুর্দান্ত উপায় হতে পারে। এর ডিজাইন সমসাময়িক এবং ক্লাসিকের একটি চমৎকার মিশ্রণ।

সর্বোচ্চ মানের উপাদান

এটি শৈল্পিক ব্যবহারে উচ্চ-মানের ক্লিন ড্রাইড আমদানি করা বিচ ভেনির্ড ইঞ্জিনিয়ারড কাঠ, ভেনিয়ার্ড MDF এবং ল্যামিনেশন বোর্ড দিয়ে তৈরি। উচ্চ মানের পরিবেশ বান্ধব ইটালিয়ান আল্ট্রা ভায়োলেট (UV) ও এন্টিক কালারিং এর ফিনিশিং (বাইরে) এবং প্রাকৃতিক ফিনিশিং (ভিতরে) করা আছে যেন দীর্ঘদিন টেকসই হয়।

২. HATIL মুনস্টোন-102 (Moonstone-102) হাউসহোল্ড আলমারি 

HATIL Household Almirah Moonstone-102

প্রাইজ জানুন

শৈলী এবং সুবিধার জন্য ফাংশন করা

HATIL যুক্তিসঙ্গত হারে সবচেয়ে ব্যবহারিক এবং আপ-টু-ডেট আসবাবপত্র সরবরাহ করে। Moonstone-102 হল একটি বহুমুখী আলমারি যার একটি আকর্ষণীয় চেহারা এবং আপনার স্বাচ্ছন্দ্যের জন্য সূক্ষ্ম কারুকাজ রয়েছে।

এই আসবাবটি আপনার প্রয়োজনীয় সমস্ত আইটেম এক জায়গায় সংরক্ষণ করে আপনার ঘরকে সুন্দর করে রাখতে সাহায্য করে, যা কর্নার সোফা গুলোর জন্য আরো জায়গা তৈরী করে।

যদি সত্যিই আপনি কর্নার সোফার কথা ভাবেন তবে এতে আরো আধুনিকতা আনতে ডিভান সোফা গুলোর সাথে পরিবর্তিত করতে পারেন। তবে তা নির্ভর করে ঘরের অন্যান্য আসবাব গুলোর সাথে কোনটি কতটা খাপ খায় তার উপর।

শীর্ষ মানের উপাদান এবং একটি শক্তিশালী ফ্রেমওয়ার্ক

Moonstone-102 আলমারি বাণিজ্যিকভাবে উপলব্ধ ঠাণ্ডা-ঘূর্ণিত কার্বন ইস্পাত দিয়ে তৈরি যা জাপানি বৈশিষ্ট্যগুলি ধারণ করে। উন্নত নির্ভরযোগ্যতা এবং দীর্ঘায়ু জন্য, এটি নির্ভুলতার সাথে তৈরী করা হয়েছে. উপাদানটিতে একটি উল্লেখযোগ্য ভারবহন ক্ষমতা এবং একটি উচ্চ-মানের পলিশ রয়েছে যা আন্তর্জাতিক মান সম্পন্ন। যে কেউ এর অত্যাধুনিক স্থাপত্য এবং মার্জিত চেহারা দ্বারা মুগ্ধ হবে।

৩. HATIL কার্নেলিয়ান-101( Carnelian-101) হাউসহোল্ড আলমারি

HATIL Household Almirah Carnelian-101

প্রাইজ জানুন

মানসম্মত শৈলী এবং সরবরাহ যোগ্যতা

হাতিল ফার্নিচারের অল পারপাস পারিবারিক আলমারির স্টাইল আকর্ষণীয় এবং কার্যকরী উভয়ই। এটি একটি শিল্প উৎস থেকে ঠাণ্ডা-ঘূর্ণিত কার্বন প্লেট দ্বারা গঠিত। উপাদানটির গ্রেড জাপানে JIS-SPCC প্রয়োজনীয়তা পূরণ করে।

দীর্ঘায়ু এবং সম্ভাবনা

এই আলমারি দুটি রঙে পাওয়া যায়: ধূসর এবং কালো, এবং এতে দুটি চেম্বার রয়েছে। এটি চেহারা এবং কার্যকারিতার দিক থেকে অতুলনীয়। এটি উচ্চ-মানের উপাদান দিয়ে তৈরি যা টেকসই এবং দীর্ঘস্থায়ী উভয়ই। আপনি নিশ্চিতভাবে কোনো সমস্যা ছাড়াই এটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করতে পারেন। এই আলমারি আপনার অন্যান্য আসবাবপত্রের পরিপূরক এবং আপনার বাড়ির চেহারা পাল্টাবে।

৪. HATIL ব্রুস-154 (Bruce-154) আলমারি

Bruce-154

প্রাইজ জানুন

মার্জিত নকশা এবং ব্যবহারিকতা

হাতিল ফার্নিচারের ব্রুস-154 আলমারির আধুনিক ডিজাইন আপনার শোবার ঘরের সৌন্দর্য বাড়াতে কাজ করবে এবং যে কারো মনোযোগ কেড়ে নেবে। এটি তিন পাল্লার কাঠের আলমারি ডিজাইন হওয়াতে এটির তাক প্রশস্ত এবং সহজেই আপনি আপনার পরিবারের সকল সদস্যের জামাকাপড়, মূল্যবান জিনিসপত্র এবং প্রয়োজনীয় জিনিসপত্র সংরক্ষণ করতে পারবেন।

আপনার যদি ঘরে জায়গা কম থাকে, ব্রুস-154 হতে পারে আপনার সেরা পছন্দ। আপনি চাইলে দুই বা চার পাল্লার আলমারি হিসেবেও কিনতে পারবেন কারন হাতিল যথাক্রমে দুই, তিন ও চার পাল্লার ভ্যারিয়্যান্ট রেখেছে । ফলে একেবারে ছোট থেকে বড় পরিবারের জন্যেও এই ডিজাইনের আলমারি ব্যবহারযোগ্য।

উচ্চ মানের উপাদান

ব্রুস-154 আলমারিতে ব্যবহৃত হয়েছে Beech veneered engineered wood, Veneered MDF এবং Lamination Board। এটিতে ব্যবহিত হয়েছে হাই কোয়ালিটি আল্ট্রা ভায়োলেট (UV) ও এন্টিক কালারিং ফিনিশিং (বাইরে) এবং প্রাকৃতিক ফিনিশিং (ভিতরে)। এর প্রাকৃতিক ফিনিশিং এর কারনে পরিবেশের উপর এই ফিনিশিং এর কোনো নেতিবাচক প্রভাব ফেলে না। 

৫. HATIL অস্কার-106 (Oscar-106) আলমারি 

Oscar-106

প্রাইজ জানুন 

মার্জিত নকশা এবং ব্যবহারিকতা

অস্কার-106 বহুমুখী বৈশিষ্ট্যের সাথে তৈরি এবং নিখুঁত দক্ষতা এবং ইচ্ছাকৃত কার্যকারিতার সাথে নির্মিত। সিম্পল ডিজাইন ও ন্যাচারাল কালার কম্বিনেশনের এই আলমারি নিঃসন্দেহে আপনার ঘরকে দিবে অনন্য রুপ।

কাঠের এই আলমারির দরজার সাথে লুকিং গ্লাস যুক্ত করা আছে, যা পুরো কম্বিনেশনটিকে আরও পূর্ণতা দিয়েছে। আপনার ঘরের জায়গা যদি কম থাকে নিঃস্বন্দেহে এটি আপনার রুমের জন্য যথাযথ কারন আপনি এটি টু-ইন-ওয়ান আসবাব হিসেবে ব্যবহার করতে পারবেন। ছোট পরিবারের জন্যেও এই কাঠের আলমারিটি যথাযথ হবে।

সম্পদের স্থায়িত্ব

Oscar-106 দীর্ঘায়ুতা নিশ্চিত করার জন্য ক্লিন ড্রাইড বীচের তৈরি যৌগিক কাঠ ব্যবহার করা হয়। পরিবেশ বান্ধব ইতালীয় আল্ট্রাভায়োলেট (ইউভি) বার্ণিশ আবরণ ব্যবহারের করা হয় যা দীর্ঘ সময়ের জন্য স্থায়ী হবে।

উক্ত কাঠ এই আসবাবপত্রের একটি আইটেমে সাধারণ কাঠের তুলনায় ছয় গুণ শক্তি দেয়। Oscar-106 উৎপাদিত কাঠের ক্ষতি না করেই সুনির্দিষ্ট বক্ররেখা ডিজাইন দেওয়া হয়, যেহেতু এটি কিছু সেরা CNC মেশিন ব্যবহার করে ছাঁটা এবং নকশা করা হয়।

আরো দেখুন: হাতিলের অন্যান্য সেরা আলমারি ডিজাইন

কেন HATIL আসবাবপত্র সবার মধ্যে বিখ্যাত?

বছরের পর বছর ধরে, HATIL আধুনিক, চতুর এবং সাশ্রয়ী হওয়ার জন্য একটি খ্যাতি অর্জন করেছে, তাদের সবার সেরা করে তুলেছে। HATIL এর উচ্চতর আসবাবপত্রের গুণমান এবং অনন্য নকশা বেশিরভাগ ক্লায়েন্টদের কাছে আবেদন করেছিল, যা কোম্পানিটিকে সামনের লাইন থেকে আসবাবপত্র শিল্পে নেতৃত্ব দেওয়ার অনুমতি দেয়।

HATIL ফার্নিচার ক্লায়েন্টদের জন্য সর্বশ্রেষ্ঠ গুণমান নিশ্চিত করার জন্য “কাইজেন” নামে পরিচিত সবচেয়ে বিখ্যাত জাপানি কর্পোরেট কোয়ালিটি ম্যানেজমেন্ট ধারণা নিযুক্ত করেছে। দর্শনটি কোম্পানির ক্রমাগত বৃদ্ধির উপর জোর দেয়, যার মধ্যে কর্মীদের দক্ষতাও অন্তর্ভুক্ত।

উপসংহার

সর্বাধিক জনপ্রিয় ফার্নিচার কোম্পানিগুলি সাধারণত তারাই যারা গ্রাহক-কেন্দ্রিক এবং সর্বদা উদ্ভাবনী কিছু নিয়ে আসে। তাই, HATIL পরিবর্তনশীল ধারার সাথে তার গতি স্থির রাখে এবং আজ এটি আসবাবপত্র শিল্পের মধ্যে অগ্রগামী ব্র্যান্ডে পরিণত হয়েছে। একই সাথে, এটি একটি লাভজনক উপায়ে আন্তর্জাতিক বাজার দখল করেছে যা তাদের বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফার্নিচার কোম্পানি হিসাবে আলাদা করে তুলেছে।

HATIL আসবাবপত্র তাদের বিক্রয় বাড়ানো বা অন্য কোনো প্রচারমূলক কার্যক্রম বাড়াতে ডিসকাউন্ট মূল্য দেয়ার উপর নির্ভর করে না। তারা তাদের দক্ষ বিপণন কার্যক্রমের মাধ্যমে সফলভাবে খ্যাতি অর্জন করেছে এবং শিল্পের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ফার্নিচার কোম্পানিতে পরিণত হয়েছে।

আরো জানুন:

১। রুম ডেকোরেশন: ৫টি সহজ এবং স্বল্প বাজেটের বেডরুমের আইডিয়া

২। আধুনিক ডেকোরেশনে ড্রইং রুমের ডিজাইন 

৩। হাতিলের সেরা ১০ টি ওয়ারড্রব ডিজাইন সর্ম্পকে জেনে নিন।


 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।