Bedroom Furniture set Bedroom Furniture set

বিশ্রামের একান্ত মুহূর্তগুলো কেটে যায় পছন্দমতো

আমাদের প্রতিদিনকার ব্যস্ত জীবনে কিছুটা সময় বের করে বিশ্রাম নেওয়াই মাঝে মাঝে বেশ চ্যালেঞ্জিং হয়ে ওঠে। এক কাপ চা হাতে নিজেকে কিছুটা সময় দেওয়া, পছন্দের গল্পের বই পড়া কিংবা সিনেমা দেখার সময়টুকুও হয়ে ওঠে না প্রায়শই। অফিসে কাজের হাজারো ব্যস্ততা, অন্যদিকে ট্রাফিক জ্যামে ঘণ্টার পর ঘণ্টা পার করা, এ যেন আমাদের নিত্যদিনের রুটিন হয়ে উঠেছে। তবে এমন অবস্থায় দিনশেষে ঘরে ফেরার আনন্দ হয়তো সেখানেই, যেখানে সাজানো থাকে নিজের পছন্দমতো প্রতিটি জিনিস। 

 

বিশেষ করে বেডরুম বা শোবার ঘরের সেই আরাম এবং শান্তি বোধহয় আর কোথাও-ই পাওয়া সম্ভব নয়। আর এ কারণেই বিশ্রামের একান্ত মুহূর্তগুলো বিশেষ করে তুলতে পছন্দমতো ডিজাইনে ঘর সাজানোর প্ল্যান করি আমরা অনেকেই। ব্যস্ত দিনশেষে নিজের বেডরুম, নিজের জন্য সবচেয়ে প্রশান্তির জায়গা হয়ে ওঠে। আর এই বেডরুম সাজানোর জন্য আরামদায়ক এবং একই সাথে পছন্দমতো স্টাইলিশ ডিজাইনের বেড সেট খুঁজে পেতে হাতিল এর তালিকায় কী কী ডিজাইন রয়েছে, চলুন জেনে নেওয়া যাক। 

সাধারণত বেডরুম সেটের ফার্নিচার বলতে আমরা বুঝি শোবার ঘরে বেড থাকার পাশাপাশি বেডসাইড টেবিল, ওয়্যারড্রোব, এবং ড্রেসিং টেবিল থাকবে। সেক্ষেত্রে বেডরুম সাজানোর জন্য যদি একই ডিজাইনের সম্পূর্ণ বেড সেটের ব্যবস্থা করা যায়, তবে তা দেখতে যেমন ইউনিক হবে, তেমনি ভিন্ন মাত্রাও যোগ করবে। কেননা, রুমের একেকটি ফার্নিচার যদি একেক ম্যাটেরিয়াল বা ফেব্রিকের হয়, তা দেখতে মানানসই দেখায় না। আর তাই ট্রেন্ডি ধাঁচে ঘর সাজাতে হাতিল এর বেড সেট কালেকশন হতে পারে আপনার জন্য বেস্ট সল্যুশন। 

 

ধরুন আপনি ক্ল্যাসিক স্টাইলে বেডরুম সাজানোর কথা ভাবছেন, সেক্ষেত্রে Obsession, Idyll, or Galaxy এর ডিজাইন হবে আপনার জন্য এক কথায় পারফেক্ট। কেননা, এর সিম্পল আর্টওয়ার্ক সাথে বেশ প্রশস্ত ডিজাইনের ড্রেসিং টেবিল এবং বেড আপনার রুমে ক্ল্যাসিক ভাব ফুটিয়ে তুলবে। বিশেষ করে যাদের কাঠের ডিজাইনে কারুকাজ করা পছন্দ, তারা নিশ্চিন্তে এই ডিজাইনগুলো থেকে বেছে নিতে পারেন আপনার পছন্দেরটি। আর সাথে অন্দরের সৌন্দর্যকে আরও দ্বিগুণ করে তুলতে রাখতে পারেন চমৎকার কিছু ইনডোর প্ল্যান্ট। কেননা, কাঠের ডিজাইনের সাথে সবুজের কম্বিনেশন মানিয়ে যায় বেশ! 

তবে আপনি যদি বর্তমান সময়ের সাথে মিল রেখে কিছুটা ট্রেন্ডি, কিছুটা ফিউশন স্টাইলে বেডরুম সাজানোর প্ল্যান করেন, সেক্ষেত্রে Fiorentina কিংবা Myth ডিজাইনের বেড হোম ডেকোরে নতুন এক স্টেটমেন্ট যোগ করবে। আপনার বেডরুমের নির্দিষ্ট কোন দেয়ালে যদি ভিন্ন কোন রঙ করা থাকে বা ইউনিক ডিজাইনের কোন ওয়ালপেপার ব্যবহার করে থাকেন, সেক্ষেত্রে এই বেডসেটের প্রতিটি ফার্নিচারই আধুনিক সময়ের ট্রেন্ডকে দারুণভাবে তুলে ধরবে। আর এর সাথে বিভিন্ন ডিজাইনের ল্যাম্প বা বেডসাইড ফোকাস লাইট এর ব্যবহারও কিন্তু ঘরের পুরো লুক পাল্টে দেবে! 

আমরা অনেকেই আছি যারা হালকা রঙে বিশেষ করে সাদা রঙের থিমে ঘর সাজাতে পছন্দ করি। ঘরের দেয়াল থেকে শুরু করে পর্দা, এমনকি ফার্নিচার পছন্দ করার ক্ষেত্রেও সাদা রঙ থাকে আমাদের পছন্দের তালিকায়। আর আপনার পছন্দও যদি হয় এমন কিছু, সেক্ষেত্রে Thrill Borage, Mirage এর মতো বেডসেট আপনি পছন্দ করতে পারেন নিঃসন্দেহে। কেননা, লাইট কালার টোন, অ্যাস্থেটিক ডিজাইনের এই বেডগুলো দেখতে যেমন প্রশস্ত, তেমনি ফাংশানালিটির দিক থেকেও এর ডিজাইন করা হয়েছে আধুনিক সময়ের সাথে তাল মিলিয়ে। আর এ কারণেই আপনার বেডরুমের সাইজ ছোট-বড় যেরকমই হোক না কেন, সাদা থিমে ঘর সাজানোর পরিকল্পনায় হাতিল এর এই বেড সেট কালেকশন আপনাকে কোনভাবেই হতাশ করবে না। 

ঘরের অন্যান্য সব রুমের চেয়ে সবচেয়ে শান্তির জায়গা হিসেবে বেডরুমই আমাদের কাছে সবচেয়ে আপন। কেননা, হাসি-কান্না, ক্লান্তি, কিংবা একান্ত কিছু মুহূর্ত কাটানোর জন্য বিশ্রামের একমাত্র জায়গা হয় এই বেডরুম। আর তাই, সকল ক্লান্তি ভুলে বিশ্রামের মুহূর্তগুলো যেন আরও সুন্দর এবং মনের মতো হয়ে ওঠে সে জন্য ঘর সাজানোর প্ল্যান হোক হাতিল এর সাথে!  

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।