SDG award hatil SDG award hatil

এসডিজি ব্র্যান্ড চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড ২০২৪’ জিতল হাতিল

পরিবেশবান্ধব প্রক্রিয়া এবং টেকসইগত উন্নয়ন এবং উদ্ভাবন এর বিষয়কে গুরুত্বের সাথে তুলে ধরতে বিগত বছরের মতো এবারও আয়োজিত হয়েছে এসডিজি ব্র্যান্ড চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ডস ২০২৪। উইনাইটেড নেশানস সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোলস বাংলাদেশ এর বিভিন্ন লক্ষ্যকে সাথে নিয়ে পরিবেশবান্ধব প্রক্রিয়ায় উৎপাদন, উদ্যোগ এবং টেকসইগত উন্নয়নকে বিবেচনায় রেখে কাজ করে যাওয়া বাংলাদেশের ব্র্যান্ডসমূহকে সম্মাননা দেওয়া এবং সে সাথে প্রতিষ্ঠানসমূহকে যথাযথ স্বীকৃতি দেওয়ার লক্ষ্যেই মূলত এই আয়োজন।

যেখানে সাসটেইনেবল উন্নয়ন এবং অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে পরিবেশবান্ধব উপায়ে ফার্নিচার উৎপাদনের প্রক্রিয়ার স্বীকৃতি হিসেবে বাংলাদেশের জনপ্রিয় ফার্নিচার উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে হাতিল ‘রেসপনসিবল কনজামশন এবং প্রোডাকশন’ ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড অর্জন করেছে।

১০ সেপ্টেম্বর, ২০২৪ -এ বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এর উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন এবং পানিসম্পদ এর মাননীয় উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান।

SDG award hatil

এছাড়া অনুষ্ঠানে অ্যাওয়ার্ড গ্রহণে হাতিল এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন হাতিল এর ব্যবস্থাপনা পরিচালক এবং চেয়ারম্যান সেলিম এইচ. রহমান; পরিচালক মাহফুজুর রহমান; ফাইন্যান্স এবং অ্যাকাউন্টস পরিচালক মোঃ মিজানুর রহমান মামুন; সেলস এবং মার্কেটিং এর পরিচালক মশিউর রহমান এবং কোম্পানির সেক্রেটারি মোঃ রেজাউল কারিম এনডিসি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।