দেখতে ইউনিক, ঘরকে করে অ্যাস্থেটিক

শুধু সোফাসেটটা যদি ঠিকঠাক বেছে নেয়া যায়, তাহলেই কিন্তু আপনার লিভিং রুমকে আর দশটা বাসার লিভিং রুমের চাইতে বেশি নান্দনিক দেখাবে। এখন, ঠিকঠাক বেছে নেয়া মানে কী? সোফার শেপটা আপনার ঘরের সাইজ আর শেপের সাথে ম্যাচ করবে, ডিজাইনটা হবে রুচিশীল, আর অতিথিরা বসার সাথে সাথেই যেন বলেন, “বাহ! বেশ আরাম তো!”’ ব্যস, এটুকুই। আর সোফার মতো বড় ফার্নিচার তো দু’দিন পর পরই কেনা হয় না। তাই কেনার আগে একটু ভাবতে হবে সোফা সেটটার কাছ থেকে কী কী সুবিধা চান। 

হাতিল আপনাকে এসব বেসিক সুবিধার বাইরেও এমন কিছু মডার্ন ফিচার দিবে যা আর কোথাও পাবেন না! যেমন? 

 

আপনার মতোই ইউনিক আপনার সোফা 

আপনি কি একটু হাসিখুশি প্রাণবন্ত? তাহলে হাতিল-এর মিনিমাল ডিজাইনের আধুনিক সোফা আপনার ব্যক্তিত্বকে তুলে ধরবে। যেমনঃ Austin-277-A কিংবা Newcastle-327। ঠিক তেমনি, আপনার ব্যক্তিত্ব যদি গুরুগম্ভীর কিংবা চুপচাপ গোছের হয়, তাহলে ডিজাইনে কিছুটা সফিস্টিকেশন থাকা ভালো। যেমনঃ Houston-111, Morris-287 কিংবা Veteran-336।  তবে এরকম গ্রামার বুঝেই পছন্দ করতে হবে এমন কোনো কথা নেই। আপনার এবং আপনার ফ্যামিলির সবার পছন্দের কথা মাথায় রেখে হাতিল শোরুমে সোফা সেটের অসংখ্য ভ্যারাইটি আছে। 

 

নজরকাড়া ডিজাইন আর কালার কম্বিনেশন 

নজরকাড়া হওয়ার জন্য কিন্তু সবসময় গর্জিয়াস হওয়া জরুরি না। ঘরের সাইজের সাথে সোফার সাইজ, দেয়ালের রঙের সাথে সোফার কাভারের রঙ, সোফার ফ্রেমের ডিজাইনের সাথে কুশনের ডিজাইন ইত্যাদি মিলেমিশে পুরোটাকে ছিমছাম দেখালে তবেই না সেটা সবার নজর কাড়ে! 

Cruiser-115 আর Denver-331-এর মতো ভিক্টোরিয়ান সোফা হোক কিংবা Latica-333 এর মতো লেদার সোফা অথবা Kounilou-338 আর Liverpool-216-এর মতো ফ্যাব্রিক সোফা, ডিজাইন আর কালার নিয়ে হাতিল-এর ভিন্নধর্মী কালেকশন যদি আপনার লিভিং রুমে থাকে, তাহলে রুমে ঢুকেই সোফায় বসে আড্ডা জুড়ে দিতে মন চাইবে! 

product image

 

সোফা এক, ফিচার অনেক! 

Melon-260-তে দু’টা এক্সট্রা সিটার থাকে। কিন্তু তাতে আপনার এক্সট্রা কোনো স্পেস লাগবে না। কারণ, সোফার ডিজাইনটাই এমন যে, সিটার দু’টা সোফার সাথেই থাকে। আবার, Fusion-302-এর ফোল্ডিং খুলে একে বেড হিসেবেও ব্যবহার করতে পারবেন! 

Sagittarius-111-এর সিটারটা ওঠালেই পাবেন বিশাল এক স্টোরেজ স্পেস! এক্সট্রা কিছু জিনিস সেখানে রেখে দিলে আপনার লিভিং রুমটা আরও খোলামেলা আর ছিমছাম দেখাবে। অর্থাৎ, হাতিল শুধু বসার জন্য একটা গড়পড়তা ফার্নিচার বানায় না, আমরা আপনার প্রয়োজনটা বুঝে সবচেয়ে স্মার্ট সলিউশনটা তৈরি করি। 

 

বাড়ির স্ট্যান্ডার্ড বোঝা যায় সোফাতে 

একটা ‘পিকচার পারফেক্ট’ লিভিং রুমের আভিজাত্য সবচেয়ে বেশি নির্ভর করে সোফার সৌন্দর্যের ওপর। কারণ, ঘরে ঢুকলে সবাই প্রথমে সোফার দিকেই তাকায়। এবং ঘরে যতগুলো ফার্নিচারই থাকুক না কেন, সোফা দেখতে কত সুন্দর লেগেছে, সোফায় কত আরামে বসে আলাপ করা গেছে এসবের ভিত্তিতেই সবাই আপনার লিভিং রুমকে প্রশংসা করবে। বাসায় গেট টুগেদারগুলোতে Chelif-334, Detroit-271 কিংবা Salamander-244-এর মতো একটা ভালো সোফা সেট আপনার কনফিডেন্সও বাড়িয়ে দিবে বহুগুণ!

product image

সোফা এক ধরনের লং টার্ম ইনভেস্টমেন্ট। তবুও সবসময় নিজের সাধ্যের বাইরে গিয়ে খুব দামী সোফা সেট কেনা একেবারেই জরুরি না। সোফাটা পরিষ্কার আর গুছিয়ে রাখাটাই জরুরি। আর সোফা হওয়া চাই সুপার কমফোর্টেবল এবং হাই কোয়ালিটি। তাহলেই পুরো বাসার স্ট্যান্ডার্ড বেড়ে যায়! 

 

পরিশেষে

একটা পারফেক্ট সোফা সেট একাই যেমন লিভিং রুমকে ডমিনেট করে, তেমনি এর সাথে খুঁটিনাটি কিছু মানানসই জিনিস থাকলে লিভিং রুমটা হয়ে যায় টপ ক্লাস! যেমনঃ একটা ম্যাচিং সেন্টার টেবিল, একটা ছোট্ট মাল্টিফাংশন কর্নার টেবিল, কিছু পছন্দের শোপিস বা স্যুভেনির ইত্যাদি। আপনার লিভিং রুমটা বেশ বড়সড় হলে এক পাশে স্টাইলিশ একটা অ্যাক্সেন্ট চেয়ার আর কফি টেবিল রেখে সেটাকে আলাদা একটা সিটিং স্পেস বানাতে পারেন। যত যাই হোক, নিজের পছন্দমতো ইন্টেরিয়র মানেই অ্যাস্থেটিক ইন্টেরিয়র! 

আপনার স্বপ্নের মতো সুন্দর লিভিং রুম সাজাতে হাতিল-এ স্বাগতম!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।