রকিং চেয়ারের আয়েসে অবসর হোক আরও প্রাণবন্ত

ছোটবেলা থেকে আমরা অনেকেই একটি ফার্নিচার দেখে থাকি আমাদের দাদি, নানি কিংবা বয়স্কদের ঘরে । সেটা হল রকিং চেয়ার। এমন একটি চেয়ার যা সবার ই অনেক প্রিয়, এর আরামদায়ক ফিচার এর কারণে। কোন ঘরে ঢুকে রকিং চেয়ার পেলে বসার জন্য একদম কাড়াকাড়ি লেগে যেত। 

এই ক্লাসিক আইটেম টি আগে যেমন জনপ্রিয় ছিল, এখনও কিন্তু তেমনই জনপ্রিয়ও। মজার ব্যাপার হল, এটি মূলত ব্যাস্ত মা দের জন্য তৈরি হয়েছিল যাতে তারা বাচ্চা কে চেয়ার টিতে বসিয়ে এন্টারটেইন করে অন্যমনস্ক করতে পারে। বর্তমানে আলাদাভাবেই এমন অনেক ফিচার যোগ হয়ে নতুনত্ব এসেছে এই ধরণের চেয়ারগুলোতে। 

আজকে আমরা দেখবো কিছু অসাধারণ রকিং চেয়ার কালেকশান যা আপনার ঘর কে করে তুলবে আরও ইন্ট্রেস্টিং এবং আরামদায়ক। 

সাধারণ ডিজাইন যা ঘর কে করে তুলে অসাধারণ 

যদি আপনি খুব সাধারণ ডিজাইনে আগ্রহী হন, তাহলে টুইঙ্কেল এবং বেল রকিং চেয়ার আপনার জন্য চমৎকার বিকল্প। এই ডিজাইন গুলো স্বল্প স্পেস-এ অনায়াসে ব্যাবহারের জন্য উপযোগী। 

টুইঙ্কেল চেয়ারটি ছোট ঘরের জন্য পারফেক্ট, যেখানে স্থান সীমিত কারন এটি হালকা এবং খুব ই মিনিমাল ডিজাইনের। তাই ঘরকে ওভারলোড না করতে চাইলে যেকোনো স্থানে সহজেই অ্যাড করে নিতে পারেন এটি। 

বেল রকিং চেয়ারটিও সিম্পল ভাবে ডিজাইন করা হয়েছে। টুইঙ্কেল এর মতো বেলও যেকোনো ঘরে মানিয়ে যেতে পারে, এবং একটি ক্লাসিক ভাইব অ্যাড করে। এটি তাদের পছন্দ হবে যারা সিম্পল কিন্তু স্টাইলিশ ডিজাইন পছন্দ করেন।

product image

লাক্সারিয়াস এবং আরামদায়ক

যারা বিলাসিতা এবং আরাম একসাথে খুঁজছেন, তারা বেঁছে নিতে পারেন ডিডল অ্যান্ড জন এবং ভ্যালেকানো রকিং চেয়ারগুলি । এই মডেলগুলি আপনার ঘরের সৌন্দর্য কে আরও বৃদ্ধি করে তুলে। ডিডল অ্যান্ড জন  রকিং চেয়ারটি আরামকে মাথায় রেখেই ডিজাইন করা হয়েছে। কেন না এতে একটি ইন-বিল্ট ফুটরেস্ট রয়েছে, যা আপনাকে আপনার রিল্যাক্সিং টাইম উপভোগ করার ক্ষেত্রে পুরোপুরি বিশ্রাম নেওয়ার সুযোগ দেয়। আপনি বই পড়ছেন বা বিশ্রাম নিচ্ছেন, ডিডল অ্যান্ড জন নিশ্চিত করে যে আপনি সম্পূর্ণ আরামে রয়েছেন। এর আধুনিক লুক আপনার স্পেস এর সাথে সুন্দরভাবে মিশে যায়। 

ভ্যালেকানো রকিং চেয়ারটিও একটি বিলাসবহুল টাচ অ্যাড করার জন্য একটি চমৎকার বিকল্প। এর চকচকে লেদার যেকোনো ঘরে একটি এলিগেন্ট লুক অ্যাড করে, আধুনিক লিভিং রুম হোক বা বেড রুম। ভ্যালেকানোর স্ট্রাইকিং ইমপ্রেশন তাদের জন্য আদর্শ যারা তাদের বাড়িতে লাক্সারিয়াস একটি ইম্প্রেশন তৈরী করতে চান। 

কালারফুল এবং আধুনিক স্টাইল

যদি আপনি আপনার ঘরে একটি আধুনিক স্টাইল সংযোজন করতে চান, তবে হিকোরি মডেলটি কিন্তু আপনার জন্য সেরা! এর মডার্ন ডিজাইন এবং উজ্জ্বল রঙ যেকোনো সাজসজ্জায় একটি ইন্ট্রেস্টিং লুক এনে দেয়। হিকোরি রকিং চেয়ারটি দেখতে চমৎকার এবং অত্যন্ত আরামদায়ক।

product image

রকিং চেয়ার ঘরের সৌন্দর্য বৃদ্ধি ছাড়াও কি অন্য কোন রোল-প্লে করে? 

অবশ্যই করে। আমাদের স্ট্রেস রিলিফ করতে এবং অ্যানক্সাইটি দুর করতে রকিং চেয়ার সাহায্য করে থাকে। এছাড়াও রক্ত চলাচল বৃদ্ধির পাশাপাশি মাসল এর পেইন রিলিফ এবং ডিপ্রেশন থেকে বাঁচতেও সাহায্য করে থাকে। 

এই চেয়ার গুলো সহজেই বহনযোগ্য, তাই স্পেস বদলাতে চাইলে কোন এক্সট্রা হ্যাসেল নেই। একজন মানুষ ই যথেষ্ট এটি বহন করে স্থানান্তর করার জন্য। 

তাহলে আপনার রকিং চেয়ারটি এভেইল করছেন কবে? 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।