dining set dining set

ব্যাস্ত দিন শেষে একসাথে ডিনারের সময় কাটুক আড্ডা-গল্প-হাসিতে!

পরিবারের সবাই একত্রিত হয়ে আপনার বাড়ির গুরুত্বপূর্ণ এই জায়গাটিকে আরও প্রাণবন্ত করে তুলুন। কোন জায়গা টি বলুন তো? আর কোথাও না, আপনার ডাইনিং এরিয়া। সারাদিন এর জমে থাকা গল্প ও কথোপকথন, মজাদার খাবার, এমনকি মাঝে মাঝে খুবই গুরুত্বপূর্ণ আলাপ আলোচনা, সবকিছু মিলিয়ে এখানে কতই না মুহূর্ত তৈরি হয়। আপনার এই মুহূর্তগুলিকে আরও বেশি প্রাণবন্ত করে তুলতে পারে হাতিল এর ডাইনিং টেবিল সেট। 

আপনি যদি আপনার পরিবারকে সুন্দর ও আরামদায়ক ডাইনিং এক্সপেরিইয়েন্স দিতে চান,  তবে হাতিল ডাইনিং টেবিল সেট হতে পারে সেরা চয়েস। 

কাজের আগে তাড়াহুড়ো করে হাল্কা নাস্তা সেরে নেওয়া, ধোঁয়া ওঠা নাস্তার প্লেট এর সাথে এক কাপ চা, দীর্ঘদিন পর পরিবার ও আত্মীয় রা এক হয়ে খেতে খেতে জমে যাওয়া আড্ডা, সব বিশেষ মুহূর্ত গুলো ঘটে যায় ডাইনিং স্পেসে।  

dining set

জীবনের এই আনন্দমুখর মুহূর্তগুলিকে ধরে রাখতে প্রয়োজন একটি সুন্দর এবং আরামদায়ক ডাইনিং টেবিল সেট। হাতিল এর ডাইনিং টেবিল সেটের সাথে আপনার প্রতিটি খাবারের আয়োজন কে করে তুলুন এক একটি বিশেষ উপলক্ষ! 

যখন বাড়িতে রান্না করা খাবারের ঘ্রাণ বাতাসে ভেসে আসে এবং আপনার পরিবারের সবাই ডাইনিং এর চারপাশে জড়ো হয়, শুধুমাত্র কিছু সুন্দর মুহূর্ত এবং সুস্বাদু খাবার উপভোগ করার জন্য, কি মনে হয়, এই সুন্দর সময় টা আরও সুন্দর  কিভাবে হতে পারে ? অবশ্যই একটি মানসম্মত ডাইনিং টেবিল যা শুধুমাত্র সবাই কে বসার সুযোগ করে দিবে এমন না, বরং পুরো অভিজ্ঞতাটিকে আরও আরামদায়ক এবং স্মরণীয় করে রাখবে। 

dining set

ডাইনিং টেবিলটি কেবল মাত্র খাওয়ার টেবিল না, আমরা বিভিন্ন সময়ে নানাভাবে আমাদের পরিবারের সাথে এখানে সময় কাটাই। জন্মদিনে কেক কাঁটা, গরমের দুপুরে তেঁতুল ও আম ভর্তা, এবং শীত এর আসরে ভাপা আর দুধপুলি খেতে খেতে অসময়ে আড্ডা পর্যন্ত, আমাদের সবগুলো স্পেশাল মুহূর্তই কিন্তু ডাইনিং এরিয়া তে।  এই কারণেই হাতিল ডাইনিং টেবিল সেটগুলি ফোকাস করে নজরকাড়া ডিজাইন এবং কমফোর্ট এ, যাতে পরিবারের প্রতিটি সদস্য স্বাচ্ছন্দ্য বোধ করে এবং তৃপ্তি সহকারে খেতেও পারে। 

স্পেসের ব্যপার টা কিন্তু খুব ই গুরুত্বপূর্ণ , বিশেষ করে যখন আপনি টেবিলের চারপাশে পুরো পরিবারকে নিয়ে বসে খেতে চাচ্ছেন। হাতিল এর ডাইনিং টেবিল সেটের ক্ষেত্রে স্পেস কখনই বাঁধা হয়ে দাঁড়াবে না। আপনার পরিবার ছোট হোক বা বড়, কম্প্রমাইস করে না বলেই সবাই একত্রে আরাম করে বসে পরা যাবে। 

dining set

এবং, টেবিল সেট গুলো শুধু স্পেসিয়াস ই না, দেখতেও তেমন ই সুন্দর ও আরামদায়ক। হাতিল-এর মিনিমাল অনেক ডিজাইন ও রয়েছে যা অনায়াসে যেকোনো বাড়ির সাজসজ্জার সাথে সহজেই মানিয়ে নিবে। তবে ডিজাইন এর ক্ষেত্রে আপনার চাহিদা আধুনিক, ট্রেডিশনাল, মিনিমাল যা ই হোক না কেন, বেছে নেওয়ার জন্য অবশ্যই অসংখ্য অপশন রয়েছে। এছাড়া আছে কাস্টমাইজেশন অপশন যাতে আপনি আপনার পছন্দ অনুযায়ী ডাইনিং টেবিল টি ডিজাইন করে নিতে পারেন। 

তাই আর ডাইনিং টেবিল সেট নিয়ে দুশ্চিন্তা নেই, চলে আসুন হাতিল এর শোরুম এ আপনার পছন্দসই ডিজাইন টি এখন ই অ্যাভেইল করতে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।