Reading-Table Reading-Table

কিভাবে একটি পড়ার ঘর সাজাবেন?

কখনো ভেবেছেন কি কেন পড়ার টেবিলে মন বসে না? কেন এতো সুন্দর, বড় কক্ষে লেখাপড়ার মতো জরুরি কাজ অবহেলা করতে ইচ্ছে করে?

হয়তো বা আপনি ভাবছেন যে দোষটি পুরোপুরি আপনার। তবে, ভেবে দেখুন, বিষয়টি কি তাই? নাকি কিছু হলেও, সমস্যাটি আপনার কক্ষেরও? আপনার মনে হয় না যে, পড়ার রুমটি আরেকটু আকর্ষণীয়, আরেকটু আরামদায়ক হলে মনটা পড়ায়ে বসতো

আপনার এই সমস্যার সমাধান দিতে হাতিল নিয়ে এলো পড়ার ঘর সাজানোর সব গুরুত্বপূর্ণ আসবাবসমূহ  – পড়ার টেবিল এবং চেয়ার থেকে শুরু করে র‍্যাক, বুকশেলফ!

তো দেখে নেয়া যাক, আপনার পড়ার প্রতি প্রীতি বাড়াতে পড়ার কক্ষের আকর্ষণীয়তা বাড়াতে হাতিল কি কি আসবাব ক্রয় করছে!

অল রিডিং টেবিল

প্রথমেই দেখে নেয়া যাক হাতিল কি কি নতুন, কার্যকর, আকর্ষণীয় টেবিল তাদের গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে।

ডেনিস ১০১ + অলিভিয়া ১০১ Dennis-101 & Olivia-101-Set

শুরুতে একটু হাই এন্ড কাস্টমার বা অল ইন ওয়ান সুবিধা নিতে ইচ্ছুক এমন গ্রাহকদের চাহিদার জন্যে রয়েছে টেবিল সেট ফোল্ডিং রিডিং টেবিল, ডেনিস ১০১, যার ফোল্ডিং ফিচারটি চোখে পড়ার মতো।  এমনকি, এর বাকি ফিচারগুলো দেখলে মনে হবে দাম হয়তো কমই রেখেছে হাতিল। একই সাথে ফাইল র‍্যাক, টেবিল, ড্রয়ার ইউনিট ও চেয়ার পাচ্ছে গ্রাহকরা। এবং তাও একটি ফোল্ডিং সিস্টেমে।

এই আসবাবটি তৈরি হয়েছে kiln-dried beechwood and veneered engineered। এই মজবুত এবং টেকসই টেবিলের সাথে পাওয়া যাবে একটি র‍্যাক, অলিভিয়া ১০, যা এর সৌন্দর্য  ও কার্যকারিতা বৃদ্ধি  করে ।

প্রোডাক্টটি  কিনতে দাম জানতে ভিসিট করুন হাতিল-এর ওয়েবসাইট।

Leonard-201 / লিওনার্ড – ২০১

আপনি যদি ফলডিং না চেয়ে বুকশেলফসহ একটি আকর্ষণীও টেবিল খুজছেন, হাতিল আপনার জন্য নিয়ে এসেছে লিওনার্ড – ২০১। এটি দেখতে যত না সুন্দর, তাঁর চেয়ে বেশি এর গুনাবলি। 

এই টেবিলে রাখতে পাড়বেন যাবতীয় বই এবং নানা দরকারি স্টেশনারি। বড় টেবিল স্পেস সহ পাচ্ছেন ড্রয়ার ইউনিট ও কাপবোর্ড। 

টেবিলটির গুণাবলি যাচাই করলে আমরা বলতেই পারি, প্রোডাক্টটি পাচ্ছেন সাশ্রীয় দরে। প্রোডাক্টটি  কিনতে দাম জানতে ভিসিট করুন হাতিল-এর ওয়েবসাইট।

Cactus-205 / ক্যাঁকটাস ২০৫

Reading table-Cactus-205

একটি পড়ার ঘর আকর্ষণীও বা মনোরম করে তুলতে যে সবসময় খুব দামি জিনিসপত্র কিনা প্রয়োজন তা নয়। সিমিত বাজেটের মধ্যে খুব সুন্দর পড়ার ঘর সাজানোর ব্যবস্থা করার পথ দেখাচ্ছে হাতিল।  হাতিলের ক্যাঁকটাস-২০৫ তাঁর সবচেয়ে ভাল উদাহারণ।

ক্যাঁকটাস-২০৫-এ রয়েছে আমেরিকান তুইকের বডি, সাথে কালচে রঙের ফ্রেম। এটি তৈরি হয়েছে সুপেরিওর melamine-faced particleboard দিয়ে যার আছে আন্তর্জাতিক মানের ডেন্সিটি ও ধরন শক্তি। Chrome দ্বারা ফিনিসিং তাঁর উপর  mild steel আর নিখুঁত cutting and bending এই প্রডাক্টের সৌন্দর্য অন্য লেভেলে নিয়ে যায়ে এবং পড়ালেখার প্রতি আপনার ভাললাগাকে নতুনভাবে জাগ্রত করবে।  আর এসব সব পাচ্ছেন খুব সাশ্রয়ী দামে। 

Bethany-105/বেথানি-১০৫

তুলনামুলক সাশ্রয়ী দামে যদি একটি ভিন্ন ধারার পড়ার টেবিল কিনতে চান, তাইলে অবশ্যই হাতিলের বেথানি-১০৫ কিনে দেখতে পারেন। এই পন্যের দাম দেখলে মনে হবে না এর আকৃষ্ট করার ক্ষমতা। এটির ডিজাইন আপনাকে শুধু মুগ্ধই করবে না, বাসায়ে নিয়ে পড়ার টেবিল হিসেবে রাখতেও মন চাইবে। এমন সুন্দর, টেকসই, ও কার্যকর জিনিস এতো কম দামে পেলে যেকোনো কেওই নিতে চাইবে। 

টেবিলের মূল বডির সাথে এটির আছে দুইটি ড্রয়ার ইউনিট। তবে এটির সবচেয়ে চোখে পরার মত ফিচার তার তিন তাকের র‍্যাক। যা এই প্রোডাক্টটিকে অন্য রকম আকর্ষণ দেয়। টেবিলের সাথে জোরা লাগানো এই র‍্যাক ডিজাইনটিকে ভিন্নতা দেয়। এই লাইটওয়েট পন্যটি তৈরি হয়েছে kiln-dried beechwood and veneered engineered। 

Garfield-103 / গারফিল্ড-১০৩

 Reading table-Garfield-103

 

আমরা হতিলের আর একটি আসবাব নিয়ে কথা বলবো যা একটি পড়ারঘরকে আকর্ষণীয় করবে। সিম্পল ডিজাইন এবং সহজ ব্যবহারের উপযোগী, তাই গারফিল্ড-১০৩ টেবিলটি আপনি অনায়েশে ক্রয় করতে পাড়বেন। এটিতে ড্রয়ার আছে, যা আপনার বই এবং স্টেশনারি সংরক্ষণ করার জন্য আরও জায়গা করে দিবে। হাতিলের অন্য সমস্ত পণ্যের মতো এই পড়ার টেবিলটিও মানের দিক থেকে সেরা, দেখতে ভাল এবং টিকসই। 

অন্যান্য আসবাবপত্র

উপরে উল্লিখিত পণ্যসমূহ ছাড়াও একটি পড়ার ঘরকে সুন্দর করার জন্য আরও অনেক বেশকিছু আসবাবপত্র এবং জিনিসপত্ত্র। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে চেয়ার। হাতিল অফার করছে কিছু আকর্ষণীয় বসার চেয়ার, যা আপনাকে আরামদায়ক ভাবে বসতে এবং কাজ করতে সহইয়তা করবে। 

এই চেয়ারগুলোর মধ্যেই নজর কেড়ে নিবে হাতিল এর হেনলি-১৪৯, যা শুধু সাশ্রয়ই নয় বরং আপনার দৈনন্দিন এর পরালেখাকে আরামদায়ক করে। এই পন্যের মজবুত কাঠ, এই চেয়ারের দীর্ঘ স্তায়িতা নিশিত করে এবং আপনার কোমর ব্যাথা হতে বিরত রাখে। অন্যদিকে, এর এন্টিক কালার এর সৌন্দর্যকে আরও বাড়িয়ে দেয়। এর সাথে থাকছে আরামদায়ক কুশনটি, যা আপনার মন মেজাজ ভালো করতে সহয়তা করবে।

শেষ কথা

আপনার পড়ার কক্ষকে হাতিলএর এসব আসবাবপত্র দিয়ে একটি রোমাঞ্চকর আকর্ষণীয় জায়গায় পরিণত করতে পারবেন, কিন্তু সাথে লাগবে পর্যাপ্ত আলো এবং বাতাস। তার জন্যে আপনাকে অবশ্যই মানসম্মত ফ্যান লাইট ব্যবস্থা করতে হবে। 

এছাড়াও নিশ্চিত করতে হবে একটি খোলামেলা রুম, গোছালো পরিবেশ, দিনের বেলায়ে পর্যাপ্ত সূর্যের আলো, নন্দনীয় দেয়াল আর ফ্লোর, এবং পরিশকারপরিচ্ছন্ন টেবিল চেয়ার যেখানে আপনি স্বাচ্ছন্দে, মনোযোগ দিয়ে পড়তে পাড়বেন। মনে রাখবেন, অজথা জিনিসপত্র, বিশেষকরে ভারী জিনিসপত্র, টেবিলের উপর রাখার কোনই দরকার নেই। 

দিনশেষে পড়ার ঘর কে আকর্ষণীও আপনাকেই করতে হবে।তবে আপনার এই যাত্রার সঙ্গী সহায়ক হতে হাতিল সর্বদাই প্রস্তুত। আমাদের দেশব্যাপী ছরিয়ে থাকা আউটলেটসমূহ থেকে বেছে নিতে পারেন আপনার পছন্দের আশবাবপত্র। আবার অনলাইন থেকে অর্ডার দিতে পাড়বেন আমাদের ওয়েবসাইট থেকে।

তাইলে এবার দেরি না করে সাজিয়ে ফেলুন আপনার প্রিয় পড়ারঘর। সাথে আছি আমরা, হাতিল!

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।