Hatil- ফার্ণিচার-ট্রেন্ড Hatil- ফার্ণিচার-ট্রেন্ড

উন্নত মানের ফার্নিচারের সুবিধাসমূহ

উন্নত মানের ফার্নিচার কেনা হতে পারে আপনার জন্য একটি উত্তম সিদ্ধান্ত। এটি শুধুমাত্র আপনার ঘরের নান্দনিকতাই বাড়ায় না, এটি দীর্ঘস্থায়িত্বও নিশ্চিত করে। এই ব্লগে, আমরা উন্নত মানের ফার্নিচার ব্যবহারের সুবিধাগুলি আলোচনা করব।

 

স্থায়িত্ব

প্রিমিয়াম ফার্নিচারের একটি বিশেষ সুবিধা হল এর স্থায়িত্ব। এই সকল ফার্নিচারে যেমন মানসম্মত কাঠ ব্যবহার হয়ে থাকে তেমনই প্রিমিয়াম কোয়ালিটির ফ্যাব্রিকও ব্যবহার করা হয়। যার ফলে ফার্নিচার দীর্ঘদিন ব্যবহারের পরও থাকে নতুনের মত এবং সচরাচর মেরামতের প্রয়োজনও পড়ে না। অপরদিকে, লো-কোয়ালিটির ফার্নিচার কিছুটা কমদামে পাওয়া গেলেও পরবর্তীতে মেরামতের জন্য বেশ খরচ করতে হয় এবং সাথে পোহাতে হয় নানা ধরণের ভোগান্তি। 

রমজান মাসে ঘর সাজানোর ৪টি পরামর্শ

Check Details

আর্গোনমিক ডিজাইন 

প্রিমিয়াম ফার্নিচার প্রায়শই আর্গোনমিক ডিজাইন মাথায় রেখে ডিজাইন করা হয়। যেমন, আর্গোনমিক ডিজাইনের ফার্নিচারে আপনি লম্বা সময় ধরে বসে কাজ করলেও আপনার পিঠ এবং পায়ে কোন ধরণের সমস্যা অনুভব করবেন না। যার ফলে অফিস কিংবা বাসা, আপনার কর্মময় জীবন হয়ে উঠবে আরো একটু আরামদায়ক ও স্বাছন্দ্যময়।  

CCheck Details

কমফোর্ট 

যখন আসবাবপত্রের কথা আসে, তখন ফার্নিচারটি আরামদায়ক হবে কিনা এটাই থাকে আমাদের মূল লক্ষ্য। সারাদিন ব্যস্তময় একটি দিন শেষে বাড়িতে এসে আরামদায়ক একটি সোফা বা রকিং চেয়ারে বসে রিলেক্স করা আপনাকে ঐ মুহুর্তে শুধু শান্তিই প্রদান করে না, পরবর্তী দিনের জন্য আপনাকে রিচার্জও করে। একটি আরামদায়ক ফার্নিচার আপনার মেরুদণ্ড এবং ব্যাকলাইনকে উপকৃত করে, যা আপনার দৈহিক ও মানসিক স্বাস্থ্যের মান বাড়ায়।

Check Details

নান্দনিকতা

উন্নত মানের ফার্নিচার প্রায়শই নান্দনিক ডিজাইনের হয়ে থাকে এবং এর রুচিশীল ডিজাইন যা বছরের পর বছর পুরনো হয় না। তাছাড়া নান্দনিক ডিজাইনের ফার্নিচার আপনার ঘরের শোভাও বাড়ায় বহুগুণ।  উন্নত মানের ফার্নিচারে যেসকল ম্যাটেরিয়াল ব্যবহার হয়ে থাকে, যেমন উন্নত মানের কাঠ, মার্বেল পাথর যা আপনার শুধু প্রয়োজনই মেটায় না, সাথে আপনার ঘরে যোগ করে আভিজাত্যের ছোঁয়া।  

budget friendly furniture

Check Details

পরিবেশগত প্রভাব

পরিবেশের ভারসাম্য বজায় রাখা আমাদের সকলেরই দায়িত্ব। বেশিরভাগ প্রিমিয়াম ফার্নিচার ব্রান্ডগুলো পরিবেশবান্ধব FSC সার্টিফাইড বন থেকে কাঠ সংগ্রহ করে থাকে যার ফলে পরিবেশের উপর ইতিবাচক প্রভাব পড়ে। তাছাড়া ঐ সকল ব্রান্ড ফার্নিচারের উৎপাদন প্রক্রিয়াও এমনভাবে সাজানো হয় যা পরিবেশের উপর কোন বিরুপ প্রভাব পড়ে না। তাই উন্নত মানের ফার্নিচার আমাদের শুধুমাত্র ব্যক্তিগত জীবনেই নয়, সামগ্রিক জীবনেও এর যথেষ্ট গুরুত্বপূর্ণ প্রভাব রয়েছে। 

rocking chair

Check Details

বিক্রয় মূল্য

উন্নত মানের ফার্নিচার এর পুনঃবিক্রয় মূল্যও কিন্তু যথেষ্ট ভালো হয়ে থাকে, যা দিয়ে অনেক সময় অন্য আরেকটি ফার্নিচারও কেনা যায়। তার মানে ভবিষ্যতে আপনার ফার্নিচার যদি বিক্রি করার প্রয়োজনও পড়ে, ঐ ফার্নিচারের ভালো একটা দাম পাওয়া যায়। যেহেতু উন্নত মানের ফার্নিচারের ভালো ডিমান্ড থাকে সবসময়ই তাই খুব সহজে ও অল্প সময়েই বিক্রি করা যায় এই ফার্নিচারগুলো। 

Hatil-Decor

Check Details

অতএব, উন্নত মানের ফার্নিচার ব্যবহারে নানাবিধ সুবিধা রয়েছে। বাংলাদেশে উন্নত মানের ফার্নিচার তৈরী করে থাকে হাতিল। এই ব্রান্ডের ফার্নিচার যেমন আরামদায়ক তেমনই নান্দনিক ও পরিবেশবান্ধব। উন্নত মানের ফার্নিচার যেহেতু দীর্ঘস্থায়িত্ব নিশ্চিত করে এবং লম্বা একটা সময়ের পরও এর ভালো পুনঃবিক্রয় মূল্য ধরে রাখে তাই ফার্নিচার কেনার পূর্বে আপনিও উন্নত মানের ফার্নিচার রাখতে পারেন আপনার পছন্দের তালিকায়।  

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।