কাঠের টি টেবিল ডিজাইন কাঠের টি টেবিল ডিজাইন

কাঠের টি টেবিল ডিজাইন: HATIL-এর সেরা টি টেবিলের ডিজাইন এবং দাম

সবচেয়ে চমৎকার বাড়ি মূলত সেটিই যা সবচেয়ে মানসম্মত ও সমসাময়িক আসবাবপত্র গুলোর দ্বারা সাজানো। ঘরের প্রতিটি আসবাবপত্র আপনার প্রয়োজন পূরণের পাশাপাশি আপনার বাড়ির পরিবেশে একটি মানসম্মত চেহারা প্রদান করে। ঠিক যেমন একটি টি ট্রলি আপনার ঘরে একটি বৈচিত্রময় পরিবেশ ঠিক করতে পারে।

সুতরাং, আপনি যদি উচ্চ-মানের আসবাবপত্র খুঁজছেন, তাহলে HATIL হল সেই জায়গা তাদের প্রতিটি টি ট্রলি আপনাকে বিস্মিত করবে। HATIL নিদর্শন এবং যুক্তিসঙ্গত দামের বিশাল নির্বাচন দিয়ে সবচেয়ে বিচক্ষণ ক্রেতাকেও সন্তুষ্ট করতে পেরেছে।

HATIL-এ চা ট্রলিগুলি খুব যত্ন সহকারে এবং কারুকার্যের সাথে উৎপাদিত হয় যা অন্য কোনটির মতো নয়। বাংলাদেশের অন্য যেকোনো ফার্নিচার ব্র্যান্ডের তুলনায় HATIL-এ চা ট্রলির দাম মানের তুলনায় অনেক বেশি যুক্তিসঙ্গত। হাতিল চা ট্রলির অনন্য ডিজাইন আপনার চোখকে প্রশান্তি দিবে নিশ্চিতভাবে।

HATIL তার প্রতিটি পণ্যের কাঁচামাল অত্যন্ত সাবধানতার সাথে বাছাই করে, তাই তাদের পণ্য গুলো পরিবেশগতভাবে টেকসই, ব্যবসায়িক ব্যবহার এবং গ্রাহকদের কাছে আরো বেশি গ্রহণযোগ্য হওয়ার কারণে দেশে এবং আন্তর্জাতিকভাবে একটি সুপরিচিত ব্র্যান্ডে পরিণত হয়েছে।

HATIL-এর ৪টি সেরা কাঠের টি টেবিল ডিজাইন

১. HATIL চা ট্রলি আসাম-101 (HCL-223-101-8-1-88)

কাঠের টি টেবিল ডিজাইন Assam-101

Check Price

HATIL এর assam-101 হল একটি বড় ব্রেকফাস্ট ট্রে যা নীচের চাকার জন্য একস্থান থেকে অন্যস্থানে সরানো সহজ করে তোলে। তাদের নির্মাণটি এই ট্রলিটিকে একটি উৎকৃষ্ট চেহারা দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে, এটি আপনার বাড়িতে বিনয়ের সাথে প্রদর্শন করার অনুমতি দেয়।

Low-dry imported beechwood এবং covered engineer wood দ্বারা নীচের তাকটিতে কাঠের প্লেট দ্বারা সজ্জিত। তারপরে এটি একটি উচ্চ-মানের, পরিবেশগতভাবে নিরাপদ ইতালীয় আল্ট্রা ভায়োলেট এবং পলিউরেথেন বার্ণিশ ব্যবহার করে একটি প্রাচীন ফিনিশ দেওয়া হয়েছিল।

অন্যদিকে, কাঠামোটি স্টেইনলেস স্টিলের তৈরি এবং আরও শক্তি এবং দীর্ঘায়ুর জন্য মেটাল ইনার্ট গ্যাস (MIG) দিয়ে ঢালাই করা হয়। কাটিং এবং বাঁকানো সবচেয়ে আপ-টু-ডেট জাপানি CNC সরঞ্জাম ব্যবহার করে করা হয়, যার নির্ভুলতা ৯৯.৯৯ শতাংশ।

আসাম-101 এর বৈশিষ্ট্য

  • বিদেশ থেকে আমদানি করা উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং
  • একটি ক্রোম ফিনিশ সহ হালকা ইস্পাত
  • ১২.৫০ কেজি ওজন সহ ৮ মি.মি. পুরু কাচ

২. HATIL চা ট্রলি ইয়র্ক-106 (HCL-223-106-8-1-88)

কাঠের টি টেবিল ডিজাইন York-106

Check Price

এর সুন্দর দৃষ্টিভঙ্গি এবং সহজ পরিবহন সহ, ইয়র্ক আপনার বাড়িতে একটি উষ্ণ এবং আমন্ত্রণমূলক পরিবেশ তৈরি করে। এই টি কার্ট আপনার ডাইনিং রুমে একটি চমৎকার সংযোজন হবে। উচ্চ-মানের কাঁচ, স্টেইনলেস স্টিল এবং কাঠের সমন্বয়ে গঠিত একটি তিন-স্তরযুক্ত চমত্কার আসবাবপত্র আপনার বাড়িতে সবচেয়ে উপযুক্ত হবে।

একটি মজবুত কাঠামো প্রদান করতে, ট্রলির উপরের দুটি টুকরা উচ্চ মানের আমদানি করা ৮ মি.মি. পুরু কাচ দিয়ে গঠিত। HATIL এর চায়ের কার্ট ফ্রেমটি একটি মসৃণ ফিনিশ সহ ক্রোম-প্লেটেড স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি।

ইয়র্ক-106 এর বৈশিষ্ট্য

  • বিদেশ থেকে আমদানি করা উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং
  • ১৬.০০ কেজি
  • এই টুকরোটি তৈরি করতে ভাটা-শুকনো আমদানি করা বীচউড এবং ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ ব্যবহার করা হয়েছিল।
  • ইতালীয় আল্ট্রা ভায়োলেট (ইউভি) এবং পলিউরেথেন (পিইউ) উচ্চ মানের এবং পরিবেশগত বন্ধুত্বের অ্যান্টিক ফিনিশের বার্ণিশ।

৩. HATIL চা ট্রলি ফর্মোসা-107 (HCL-223-107-8-1-88)

কাঠের টি টেবিল ডিজাইন Formosa-107

Check Price

একটি তিন-স্তর বিশিষ্ট নির্মাণ এবং গতিশীলতার জন্য চাকা সহ, formosa-107 হল HATIL-এর অন্যতম সেরা আসবাব। যখন উচ্চ-মানের উপকরণের কথা আসে, সম্ভবত এই ট্রলির চেয়ে ভাল বিকল্প আর নেই। ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং ভাটা-শুকনো বীচউডের সংমিশ্রণ একটি অসাধারণ শক্তিশালী ফ্রেম তৈরি করে। ইতালীয় ইউভি এবং পিইউ বার্ণিশ ফিনিশের জন্য HATIL-এর ট্রলি একটি অ্যান্টিক স্টাইলে সমাপ্ত হয়েছে। এমআইজি ওয়েল্ডিং স্টেইনলেস স্টিলের ফ্রেমে সহনশীলতা যোগ করে, যা ৯৯.৯৯ শতাংশ নির্ভুলতার সাথে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে কাটা এবং বাঁকানো হয়েছিল।

Formosa-107 এর বৈশিষ্ট্য:

  • বিদেশ থেকে আমদানি করা উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং
  • শুধুমাত্র অভ্যন্তরীণ ব্যবহারের জন্য একটি ক্রোম প্লেটিং সহ হালকা ইস্পাত, ওজন ১৩.০০ কেজি

৪. HATIL চা ট্রলি ইউনান-104 (HCL-223-104-10-1-88)

কাঠের টি টেবিল ডিজাইন Yunnan-104

Check Price

হাতিলের ইউনান চা কার্ট একটি অদ্ভুত ডিজাইনের সাথে আসে যার মধ্যে একটি উপরের ট্রে এবং একটি নীচের রেক রয়েছে৷ ট্রেটির নীচে চাকা রয়েছে যা চারপাশে চলাফেরা করা সহজ করে তোলে। ছয়টি বোতল ধারক নীচের তাকটিতে অবস্থিত। দীর্ঘস্থায়ী স্থায়িত্ব ভাটা-শুকনো বীচউড এবং ইউভি এবং বার্ণিশ ফিনিস সহ ইঞ্জিনিয়ারড একটি শক্তিশালী মিশ্রণ দ্বারা সরবরাহ করা হয়। পলিউরেথেন বার্ণিশের জন্য ট্রলিটিতে একটি এন্টিক হিউ ফিনিশ রয়েছে।

ইউনান-104 এর বৈশিষ্ট্য:

  • বিদেশ থেকে আমদানি করা উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং
  • শুধুমাত্র অভ্যন্তরীণ ব্যবহারের জন্য
  • ১৩.০০ কেজি ওজন (প্রায়)

আরো দেখুন: হাতিলের অন্যান্য সেরা কাঠের টি টেবিল ডিজাইন

HATIL-এর চা ট্রলির দাম

HATIL বাংলাদেশের সেরা চা ট্রলি মূল্যে প্রদান করে। আপনার অভ্যন্তরের সাথে মিলে সেরা চা ট্রলি নির্বাচন করা কঠিন হতে পারে। তবে, এটা অসম্ভব নয়। HATIL চা ট্রলির একটি বৈচিত্র্যপূর্ণ নির্বাচন অফার করে।

বাংলাদেশে, HATIL যুক্তিসঙ্গত মূল্যে সেরা চা ট্রলি সরবরাহ করে। ঢাকায় HATIL-এর সাশ্রয়ী মূল্যের চায়ের টেবিলের দাম আপনাকে সেরা অফারটি খুঁজে পেতে সাহায্য করতে পারে। HATIL কখনই পণ্যের গুণমান এবং মূল্যের মধ্যে আপস করে না।

কেন HATIL সবচেয়ে সেরা ও তাদের চয়ন করবেন ?

HATIL এর লক্ষ্য তাদের পণ্যের গুণমান নিশ্চিত এর মাধ্যমে গ্রাহক মহলে নিজেদের শ্রেষ্ঠত্ব নিশ্চিত করে, এবং বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ ফার্নিচার ব্র্যান্ডে পরিণত হওয়া যা ইতিমধ্যে তারা অর্জন করেছে।

HATIL এর আশ্চর্যজনক দিকগুলি সম্পর্কে জানতে পড়া চালিয়ে যান যা আপনাকে আমাদের সমর্থন করার জন্য প্ররোচিত করবে, আপনাকে জানাবে কেন HATIL সেরা:

  • পণ্যের বিস্তৃত পরিসর: হাতিল সর্বদা পরিবর্তনশীল শিল্পের সাথে থাকার জন্য নতুন ধারণা এবং পণ্য তৈরি করে। আমাদের বিস্তৃত পণ্য ভাণ্ডারে বিস্তৃত গ্রাহকদের চাহিদা মেটাতে বিভিন্ন গৃহসজ্জার সামগ্রী রয়েছে।
  • উন্নত উৎপাদন কৌশল: হাতিলের উৎপাদন প্রক্রিয়া বাস্তব দৃষ্টিভঙ্গির একটি উদাহরণ কারণ এটি রোবট এবং অত্যাধুনিক সফ্টওয়্যার, সেইসাথে বিশ্ব-মানের যন্ত্রপাতি নিয়োগ করে। আমাদের মূল উপাদান কাঠ, কাঠের এলাকা হল আমাদের উচ্চ-মানের CNC মেশিন এবং মদ কাঠের খোদাইগুলির সাথে প্রতিনিধিত্ব করে।
  • পরিবেশ বান্ধব: HATIL ২০০৯ সাল থেকে ওক এবং বিচ ওক কাঠ থেকে আসবাবপত্র তৈরি করছে। এটি আমাদের ফরেস্ট স্টুয়ার্ডশিপ কাউন্সিল (FSC) সার্টিফিকেশন অর্জন করেছে, যা জার্মানিতে অবস্থিত। এটি গ্যারান্টি দেয় যে আমরা যে কাঠ ব্যবহার করি তা পরিবেশকে প্রভাবিত করে না।
  • গুণমান নিশ্চিত করা: হাতিল ২০০৭ সাল থেকে ভোক্তাদের জন্য সর্বশ্রেষ্ঠ মানের নিশ্চিত করার জন্য জাপানি গুণমান ব্যবস্থাপনা দর্শন কাইজেন ব্যবহার করে আসছে। HATIL হল বেন্টউড আসবাবপত্র উৎপাদনে অগ্রগামী, এবং আমরা যখন বলি আমরা বাংলাদেশে সবচেয়ে উন্নতমানের আসবাবপত্র তৈরি করি তখন আমরা এটাই বোঝাতে চাই। আমাদের বেন্টউড থেকে তৈরি জিনিসগুলি খুব অসাধারণ।
  • ভার্চুয়াল শোরুম: HATIL V হাতিলের লেটেস্ট কার্যক্রম, একটি প্রযুক্তিগতভাবে সচেতন সংস্থা হিসাবে, যারা আমাদের শোরুমগুলিতে যেতে অক্ষম তাদের জন্য ভার্চুয়াল শোরুম। HATIL V – ভার্চুয়াল শোরুম যে কেউ মোবাইল রিয়েলিটি হেডসেট ব্যবহার করে ৩৬০ ডিগ্রিতে আসবাবপত্র দেখতে পারেন যা অনলাইনে কেনা যায়। গ্রাহকরা কাপড়ের রং এবং প্যাটার্ন পরিবর্তন করতে পারে এবং একটি আসবাব অন্য আসবাবের সাথে তুলনা করতে পারে।
  • স্মার্ট-ফিট ফার্নিচার: হাতিল আমাদের দেশের ফার্নিচার ব্যবসায় নতুনত্বের নাম। আমাদের নতুন সংযোজন হল স্মার্ট-ফিট ফার্নিচার, যা আপনার ঘরে খুব সহজে ও কম জায়গায় ফিট হয় এবং আরো বেশি ব্যবহারিক।
  • দুর্দান্ত গ্রাহক পরিষেবা: কয়েক দশক ধরে, আমাদের দর্শন হল আমাদের গ্রাহকদের কথা শোনা। আমাদের গ্রাহক পরিষেবা বিশেষজ্ঞরা যে কোনও মুহূর্তে আপনাকে সাহায্য করতে এবং যোগাযোগ করতে প্রস্তুত আছেন।

হাতিল তিন দশকে বাংলাদেশের আসবাবপত্র শিল্পে বিপ্লব ঘটিয়েছে, একটি কাঠের কোম্পানি হিসেবে বিনয়ের সাথে শুরু করে। দুটি অত্যাধুনিক কারখানা এবং ৭০টি আউটলেট সহ হাতিল বাংলাদেশে একটি গৃহস্থালীর নাম হয়ে উঠেছে।

হাতিল তার ভোক্তাদের জাতীয় ও আন্তর্জাতিক শোরুম, ইকমার্স প্ল্যাটফর্ম, একটি ভার্চুয়াল শপ এবং দেশব্যাপী শিপিং পরিষেবার সাহায্যে সর্বদা প্রস্তুত।

তাই আপনি যদি প্রিমিয়াম মানের ম্যাট্রেসসহ সোফার ডিজাইন, চেয়ার ডিজাইন, ওয়ারড্রব ডিজাইনকাঠের আলমারি ডিজাইন দেখতে চান, তাহলে দ্বিতীয় চিন্তা ছাড়াই HATIL বেছে নিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।