hatil bed hatil bed

নতুন সংসার সাজানোর ইতিকথা

নতুন সংসার সাজাচ্ছেন? বিয়ের পর নতুন সংসার সাজানোর আনন্দ পৃথিবীতে আর দ্বিতীয় কোথাও নেই। দুজনের মিলিত প্রচেষ্টায় গড়ে ওঠে একটি স্বপ্নের সংসার। নতুন সংসার মানেই নতুন একজনের সঙ্গে নিজের জীবন ভাগাভাগি করে নেওয়া। তাঁর সঙ্গে এমন এক যাত্রায় পাড়ি দেওয়া যে যাত্রা আমৃত্যু, যার কোনও অন্ত নেই। একজনকে নতুন করে কাছে পাওয়া, তাঁর প্রিয় মানুষ হয়ে ওঠা, খুনসুটির আড়ালে গড়ে ওঠে নতুন এক বন্ধন, সব গল্পের শুরুই তো হয় নতুন সংসারকে ঘিরে।

 

নতুন সংসার সাজানোর জন্য প্রয়োজন নতুন আসবাবপত্র

সংসার সাজানো মানেই নতুন আসবাবপত্র! নতুন আসবাবপত্র বয়ে আনে ঘরের সৌন্দর্য, নতুন সংসারকে ভরিয়ে তোলে সুখে ও স্বাচ্ছন্দ্যে। তাই নতুন সংসার সাজানোর সময় আসবাবপত্র নির্বাচনে দিতে হয় বিশেষ নজর।

 

আসবাবপত্র নির্বাচনের বিষয়গুলো

নতুন সংসার সাজানোর সময় আসবাবপত্র নির্বাচনের ক্ষেত্রে নিম্নলিখিত বিষয়গুলো বিবেচনায় নেওয়া উচিত:

  • ঘরের আকার: ঘরের আকার অনুযায়ী আসবাবপত্র নির্বাচন করতে হবে। ছোট ঘরের জন্য বড় আসবাবপত্র নির্বাচন করা উচিত নয়।
  • ব্যবহারিকতা: আসবাবপত্রের ব্যবহারিকতাও বিবেচনায় নিতে হবে। যে আসবাবপত্র কেনা হবে তা যেন সুন্দর ও ব্যবহারিক দুটোই হয়।
  • বাজেট: আসবাবপত্র কেনার সময় বাজেটও বিবেচনায় নিতে হবে। বাজেট অনুযায়ী আসবাবপত্র নির্বাচন করতে হবে।
  • রুচি: আসবাবপত্রের নকশা ও রঙের ক্ষেত্রে নিজের রুচিকে প্রাধান্য দিতে হবে।

hatil bed

 

আসবাবপত্রের রং নকশা

আসবাবপত্রের রং ও নকশা ঘরের সৌন্দর্য বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ঘরের সার্বিক থিম অনুযায়ী আসবাবপত্রের রং ও নকশা নির্বাচন করতে হবে। হালকা রঙের আসবাবপত্র ঘরকে আরও প্রশস্ত ও উজ্জ্বল করে তোলে। গাঢ় রঙের আসবাবপত্র ঘরকে আরও জমকালো করে তোলে।

আসবাবপত্রের পরিচর্যা

আসবাবপত্রের দীর্ঘস্থায়িত্বের জন্য পরিচর্যা করা প্রয়োজন। সেক্ষেত্রে, আসবাবপত্র নিয়মিত পরিষ্কার করতে হবে। কাঠের আসবাবপত্রের জন্য বিশেষ ধরনের ওয়াক্স ব্যবহার করতে হবে।

Hatil- ফার্ণিচার-ট্রেন্ড

 

নতুন সংসার সাজানোর ক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ টিপস

নতুন সংসার সাজানোর জন্য বিয়ের আগে থেকেই পরিকল্পনা করতে হবে। আসবাবপত্র কেনার আগে ভালো করে দাম ও মান যাচাই করে নিতে হবে।  ঘরের ডেকোরশনের জন্য আসবাবপত্র কেনার ক্ষেত্রে অবশ্যই আপনার পছন্দসই কোয়ালিটি, স্টাইলিশ ও মডার্ন যুগের সাথে মানানসই কিনা তারও খেয়াল রাখতে হবে। ব্র্যান্ডের দিকেও দিতে হবে কড়া নজর। বাজারে তো ব্র্যান্ডের অভাব নেই কিন্তু নতুন আসবাবপত্রের উপরেই নির্ভর করছে আপনার নতুন সংসারের স্মৃতি। এই স্মৃতি যেন দীর্ঘস্থায়ী হয় সে জন্য ঘুরে আসতে পারেন দেশের স্বনামধন্য ফার্নিচার ব্র্যান্ড হাতিল -এর নিকটস্থ শো-রুম থেকে। ১২ মাসব্যাপী ০% ইন্টারেস্ট ইএমআই সুবিধায় ঘরের নতুন সংসারটি সাজিয়ে নিন নিজ পছন্দে, নিশ্চিন্তে।

নতুন সংসার সাজানোর ক্ষেত্রে উল্লেখিত বিষয়গুলো বিবেচনায় নিলে আপনার স্বপ্নের সংসারটি হবে সুন্দর ও স্বাচ্ছন্দ্যময়!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।