Dressing-Table Dressing-Table

ড্রেসিং টেবিলের সেরা কিছু ডিজাইনের খোঁজ

ঘর সাজানো কিংবা প্রয়োজন – ড্রেসিং টেবিল ছাড়া একটি বাসা যেন অপূর্ণই থেকে যায়। আয়নায় চেহারা দেখার চল শুরু হওয়ার পর থেকে বহু বছর ধরেই ড্রেসিং টেবিল ধরে রেখেছে তার অনস্বীকার্য চাহিদা। সেই চাহিদায় ভর করে ফার্নিচার প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলোও যুগে যুগে নানা ডিজাইন আর মানের ড্রেসিং টেবিল এনেছে বাজারে। দেশীয় ব্র্যান্ড হাতিলও এক্ষেত্রে পিছিয়ে নেই। বরং যুগ আর সময়ের সাথে তাল মিলিয়ে নিত্য-নতুন ডিজাইনের ড্রেসিং টেবিল বাজারে এনেছে প্রতিষ্ঠানটি। 

এই লেখায় চলুন জেনে নেই হাতিলের সেরা কিছু আধুনিক ডিজাইনের ড্রেসিং টেবিল সম্পর্কে।  

HATIL Dressing Table Sardine-154

Sardine-154

Check Price

হাতিলের নান্দনিক ডিজাইন এর এই ড্রেসিং টেবিলটি তৈরি করা হয়েছে সুপিরিয়র কোয়ালিটির মেলামাইন ফেসড পার্টিকেল বোর্ড দিয়ে। সর্বশেষ জাপানিজ সিএনসি মেশিনে কাটিং এবং বেন্ডিং সম্পন্ন এই ড্রেসিং টেবিলকে চাইলে পড়ার টেবিল হিসেবেও ব্যবহার করা যাবে। 

তাছাড়া, নিত্য প্রয়োজনীয় বিভিন্ন জিনিস অনায়াসেই রাখা যাবে এটির সাথে সংযুক্ত ড্রয়ারে। কোনো ধরনের সমস্যা ছাড়াই অনায়াসে এই ড্রেসিং টেবিল ব্যবহার করা যাবে অনেক বছর। মান এবং সাশ্রয়ী দামের এই ড্রেসিং টেবিল ঘর সাজানো এবং ঘরোয়া প্রয়োজনে বেছে নিতে পারেন।  

Sardine-154 সম্পর্কে বিস্তারিত জানুন এখান থেকে। 

HATIL Dressing Table Pine-112

Hatil-dressing table-Pine 112

Check Price

এই আধুনিক মডেলের ড্রেসিং টেবিলটি হাতিলের অনন্য এক ডিজাইন হিসেবে স্বীকৃত। কারণ মাল্টিফাংশন থাকা এই মডেলে আপনি একইসাথে যেমন আয়নার ব্যবহার করতে পারবেন, তেমনি আয়নার বাম পাশ ও আয়নার পেছনে থাকা একাধিক তাক এবং নিচের দিকের ড্রয়ারে চাইলে প্রয়োজনীয় জিনিস রাখতে পারবেন। এক ড্রেসিং টেবিল তাই আপনাকে একাধিক ফার্নিচার কেনার ঝামেলা থেকে বাঁচাবে। 

তাছাড়া, ড্রেসিং টেবিলটি তৈরি হয়েছে সুপিরিয়র কোয়ালিটির মেলামাইন ফেসড পার্টিকেল বোর্ড দিয়ে। এই ড্রেসিং টেবিলে যে আয়নাটি ব্যবহার করা হয়েছে সেটি ৫ মিলিমিটার পুরুত্বের বেশ উন্নতমানের একটি আয়না। তাই ড্রেসিং টেবিলটি টিকে থাকবে বছরের পর বছর। 

Pine-112 সম্পর্কে বিস্তারিত জানুন এখান থেকে। 

HATIL Dressing Table Craze-132

dressing table-Craze-132

Check Price

আকারে কিছুটা ছোট এই ড্রেসিং টেবিলের সাথে গতানুগতিক ডিজাইন এর ড্রেসিং টেবিলের মিল থাকলেও তুলনামূলকভাবে এটি বেশ উন্নতমানের। এর সাথে সংযুক্ত আয়নাটি বেশ লম্বা হওয়ায় আপনার শরীরের সিংহভাগ অংশই আয়নায় দেখতে পাবেন। ৫ মিলিমিটার পুরুত্বের আয়নাটি উন্নতমানের হওয়ায় সহজে ফাটল বা ভেঙ্গে পরার শঙ্কা নেই। ড্রেসিং টেবিলটির সাইডের দিকে এবং নিচের দিকে দুইটি তুলনামূলক বড়োসড়ো ড্রয়ার রয়েছে। এখানে আপনি আপনার প্রয়োজনীয় সব জিনিসপত্র রাখতে পারবেন। 

আবার ড্রয়ারের উপরে যে ফাঁকা জায়গা রয়েছে সেখানে আপনার সাজগোজের জিনিস পত্র রাখতে পারবেন। সবমিলিয়ে, পছন্দসই ডিজাইন এবং মানের দিক বিবেচনায় বেছে নিতে পারেন এই ড্রেসিং টেবিলটি৷    

Craze-132 সম্পর্কে বিস্তারিত জানুন এখান থেকে। 

HATIL Dressing Table Crosby-101

dressing table-Crosby-101

Check Price

এই ড্রেসিং টেবিলটি কিছুটা ভিন্ন ডিজাইন এর। এটি ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বীচ কাঠ,ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং ভেনিয়ার্ড এমডিএফ থেকে তৈরি করা হয়েছে। এই ড্রেসিং টেবিলে সংযুক্ত উন্নতমানের চ্যাপ্টা ও গোলাকার ডিজাইন এর আয়নাটির পুরুত্ব ৫ মিলিমিটার। এই ড্রেসিং টেবিলের বিশেষত্বও এই আয়নাটি-ই। কারণ, একটি ড্রয়ার সম্বলিত এই ড্রেসিং টেবিলে আয়নাটিই মূল আকর্ষণ। 

ক্যানভাস ঘরানার এই ড্রেসিং টেবিল আপনার প্রয়োজন মেটানোর পাশাপাশি ঘরের সৌন্দর্য বর্ধণে যে কোনো পরিবারের জন্য উপযুক্ত হবে বলেই প্রতীয়মান হচ্ছে। 

 Crosby-101 সম্পর্কে বিস্তারিত জানুন এখান থেকে। 

HATIL Dressing Table Angelic-107

dressing table- Angelic-107

Check Price

এই ড্রেসিং টেবিলটি ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বীচ কাঠ,ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং ভেনিয়ার্ড এমডিএফ থেকে তৈরি করা হয়েছে। এখানে উন্নতমানের কাঠ এবং আয়না সংযোজনের পাশাপাশি এর ফিনিশিং কাজ গুলো করা হয়েছে অত্যন্ত নিখুঁতভাবে। ড্রেসিং টেবিলটির বাইরের দিকে ইতালির উচ্চমানের পরিবেশ বান্ধব আল্ট্রাভায়োলেট ল্যাকুয়ের দিয়ে বার্নিশ করা এবং ভেতরের দিকটায় সাধারণ বার্নিশই রাখা হয়েছে। 

এই ড্রেসিং টেবিলের সবচেয়ে আকর্ষণীয় দিক সম্ভবত এর তাক। নান্দনিক ডিজাইন এর তাকগুলো অনায়াসে ব্যবহার করা যাবে প্রয়োজনীয় জিনিস রাখার কাজে। আপনি যদি আপনার ঘরকে সুন্দর করে সাজাতে চান তাহলে এই টেবিলের তাককে কাজে লাগাতে পারেন। টেবিলের উপরে খুঁটিনাটি জিনিস রাখার ব্যবস্থাও আছে। অন্যান্য ড্রেসিং টেবিলের মতো এই মডেলটিতেও নিচের দিকে ড্রয়ার আছে। এখানেও গুরুত্বপূর্ণ নিত্য প্রয়োজনীয় জিনিস রাখতে পারেন। 

Angelic-107 সম্পর্কে বিস্তারিত জানুন এখান থেকে। 

HATIL Dressing Table Proto-150

dressing table-Proto 150

Check Price

হাতিলের এই ড্রেসিং টেবিলের দিকে প্রথমেই সম্ভবত আপনার চোখ পড়বে এর কাঠের কারুকাজ দেখে। নিখুঁত ফিনিশিং এবং উন্নতমানের কাঠ দিয়ে তৈরি এই কাঠের ড্রেসিং টেবিল নিশ্চিতভাবেই ঘরের সৌন্দর্য বাড়িয়ে তুলবে বহুগুণে। শুধু কাঠের কারুকাজই নয়, যে কাজের জন্য এই টেবিল আপনি কিনছেন সে-ই আয়নাটিও বেশ উন্নতমানের এবং টেকসই। এই ড্রেসিং টেবিলে নিচের দিকে ড্রয়ার রয়েছে। আপনি এই ড্রয়ারে প্রয়োজনীয় জিনিস রাখতে পারেন। আর আপনার সাজগোজের যাবতীয় খুঁটিনাটি জিনিসপত্র টেবিলের উপরে রাখতে পারবেন।

Proto-150 সম্পর্কে বিস্তারিত জানুন এখান থেকে। 

HATIL Dressing Table Crown-152

dressing table-Crown152

Check Price

হাতিলের এই ড্রেসিং টেবিল অনন্য এক ডিজাইন-এ তৈরি৷ পুরো শরীর দেখা দেখা যায় এমন লম্বা একটি আয়না জুড়ে দেওয়া হয়েছে এই ড্রেসিং টেবিলে। পরিবেশবান্ধব উপায়ে তৈরি এই ড্রেসিং টেবিলে টেকসই মান নিশ্চিত করা হয়েছে। আয়নার পাশে থাকা কিছুটা বড় সাইজের চারটি ড্রয়ারে অন্যান্য জিনিসের পাশাপাশি চাইলে কাপড়ও গুছিয়ে রাখতে পারেন। সেক্ষেত্রে এটি ওয়ারড্রব কেনার ঝামেলা থেকেও বাঁচাবে আপনাকে। নান্দনিক ডিজাইন এবং মানের এই ড্রেসিং টেবিল আপনি পেয়ে যাবেন হাতিলের যেকোনো শোরুমেই। 

Crown-152 সম্পর্কে বিস্তারিত জানুন এখান থেকে। 

HATIL Dressing Table Manila-131

dressing table-Manila 131

Check Price

হাতিলের এই ড্রেসিং টেবিলটিও ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বীচ কাঠ,ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং ভেনিয়ার্ড এমডিএফ থেকে তৈরি করা হয়েছে। এটিকে আপনি একইসঙ্গে আয়না দেখা এবং ওয়ারড্রব হিসেবেও ব্যবহার করতে পারেন। কারণ এই ড্রেসিং টেবিলের আয়নার কপাটটি খুললেই পেছনে ওয়ারড্রব সদৃশ পাঁচটি ড্রয়ার দেখা যাবে। এই ড্রয়ারে অনায়াসেই আপনি প্রয়োজনীয় কাপড় গুছিয়ে রাখতে পারবেন। চাইলে গোপনীয় কাগজ বা প্রয়োজনীয় জিনিস লুকিয়েও রাখতে পারেন ড্রয়ার গুলোতে। তাছাড়া, আয়নার পাশে থাকা খোলা তাক এবং নিচের দিকের দুইটি ড্রয়ারও কাজে লাগাতে পারেন প্রয়োজনীয় এবং শোপিস সদৃশ জিনিস সাজিয়ে রাখার কাজে। 

Manila-131 সম্পর্কে বিস্তারিত জানুন এখান থেকে। 

হাতিলের সেরা ডিজাইনের এ সকল ড্রেসিং টেবিল ছাড়াও আরও আধুনিক ডিজাইন এবং সেরা মানের ড্রেসিং টেবিল সম্পর্কে জানতে ক্লিক করুন এই লিংকে। 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।