Hatil- sofa Hatil- sofa

লিভিং রুমের সৌন্দর্য বাড়িয়ে তুলবে যে সোফা

বাসার সবচেয়ে কোলাহলময় রুম হিসেবে দেখা হয় লিভিং রুমকে। অতিথি আপ্যায়ন, পারিবারিক আয়োজন কিংবা ঘরোয়া আড্ডায় সাধারণত আমরা লিভিং রুমটাকেই কমবেশি ব্যবহার করে থাকি। লিভিং রুমের সবচেয়ে অপরিহার্য কোনো ফার্নিচারের কথা যদি আসে তাহলে নিঃসন্দেহে সকলে সোফা’র নামই বলতে চাইবেন। 

সকলেই তাই লিভিং রুম সাজানোতে এমন সোফা বেছে নিতে চান যা ব্যবহার করে স্বাছন্দ্য পাওয়া যাবে আবার লিভিং রুমের সৌন্দর্যও বাড়িয়ে তুলবে বহুগুণে। 

আজকের এই লেখায় তাই আপনাদের সাথে এমনই কিছু আধুনিক ডিজাইন সোফা’র সাথে পরিচয় করিয়ে দিতে চাই। 

HATIL Sofa Grape-259 

hatil sofa- Grape-259

Check Price

হাতিলের অনন্য এই সোফা ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বীচ কাঠ এবং ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ থেকে তৈরি করা হয়েছে। চমৎকার শৈল্পিক ডিজাইন এবং স্বাচ্ছন্দ বসার জন্য এই সোফা নিঃসন্দেহে আপনার পছন্দের তালিকায় শীর্ষেই থাকবে। 

পুরো সোফায় পাঁচজন বসার ব্যবস্থা থাকায় একটি পরিবারের প্রয়োজন মিটবে এক সোফাতেই। তবে চাহিদামতো সিঙ্গেল সিট, ডাবল সিট এবং তিন সিটের সোফাও আপনি কিনতে পারেন। তাছাড়া ভিন্ন রংয়ের ফ্যাব্রিক এবং রেক্সিন বেছে নেওয়ার সুযোগ থাকায় আপনার নিজের পছন্দের রংয়েই সোফাটি কেনার সুযোগ রেখেছে হাতিল। সোফার দুই পাশে কাঠের শেপ দেওয়া অংশে চাইলে কাজে লাগাতে পারেন পত্রিকা কিংবা ম্যাগাজিন রাখার কাজে। আয়েশ করে বসে বা শুয়ে টেলিভিশন দেখা কিংবা মুখর আড্ডায় হারিয়ে যেতে এই সোফা তুলনা পাওয়া ভার। 

HATIL Sofa Nebraska-119 

hatil sofa-Nebraska119

Check Price

ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বীচ কাঠ ও ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ দিয়ে তৈরি এবং ইতালির উচ্চমানের পরিবেশ বান্ধব আল্ট্রাভায়োলেট ল্যাকুয়ের দিয়ে ফিনিশিং দেওয়া বেশ উন্নতমানের সোফা এটি।  সিঙ্গেল সিটার ডান হাতাসহ, সিঙ্গেল সিটার হাতছাড়া, সিঙ্গেল সিটার বাম হাতাসহ,  অটোম্যান কিংবা এই সোফার পুরো সেটই পাওয়া যাবে হাতিলের যেকোনো শোরুমে। 

হাতলসহ বাইরের পুরো অংশ ফোম দিয়ে ঢাকা এই সোফার ব্যবহার হবে নিঃসন্দেহে বেশ আরামদায়ক। সোফাটির এক পাশে বেডসদৃশ লম্বা অংশটিতে আপনি চাইলে শুয়ে বিশ্রামও নিতে পারবেন। 

HATIL Sofa Folklore-321

hatil sofa-Folklore-321

Check Price

উন্নতমানের পরিবেশবান্ধব উপায়ে তৈরি করা এই সোফার ডিজাইন সাধারণ মানের মনে হলেও এটি হাতিলের অনন্য ডিজাইনের এক সোফা। এক সিটার, ডাবল সিটার এবং পুরো সেট হিসেবে ভিন্ন ভিন্ন সাইজে এই সোফা প্রয়োজন অনুযায়ী কিনতে পারবেন আপনি। 

ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বিচ ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ দিয়ে তৈরি এই সোফায় চাইলে নির্দিষ্ট কিছু রংয়ের ফেব্রিক থেকে পছন্দের রংটি বেছে নেওয়া যাবে। ছোট পরিবারের প্রয়োজনে লিভিংরুমে বেশ স্বচ্ছন্দের সাথেই এই সোফা ব্যবহার করা যাবে। 

HATIL Sofa Husky-299 

hatil sofa-Husky-299

Check Price

এই সোফা প্রথম দেখায় যৌথ পরিবারের জন্য মানানসই মনে হতে পারে। তবে আপনার যদি সোফাটি পছন্দ হয়ে যায় এবং আপনি যদি ছোট পরিবারের চাহিদা মেনে সোফাটি পেতে চান তাহলে হাতিল আপনাকে আশাহত করবে না নিশ্চিত থাকুন। কারণ এই সোফা এক সিটার থেকে শুরু করে প্রয়োজনমত দুই সিটার এবং পুরো সিট বেছে নেওয়ার সুযোগ রেখেছে হাতিল। 

ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বিচ ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ দিয়ে তৈরি এই সোফায় পরিবেশগত দিকটিকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে। এই সোফায় চাইলে নির্দিষ্ট কিছু রংয়ের ফেব্রিক থেকে পছন্দের রংটি বেছে নেওয়া যাবে। 

এখানে দেখুন: হাতিলের অন্যান্য সেরা কিছু আধুনিক সোফা ডিজাইন

HATIL Sofa Melon-260 

hatil sofa- Melon-260

Check Price

হাতিলের এই সোফাটির প্রতি যে কারো আকর্ষণ জন্মাতে পারে এর ডিজাইন দেখে। নান্দনিক কারুকাজ খচিত এই সোফা আপনাকে অবশ্যই মুগ্ধ করবে। 

এই সোফার বিশেষত্ব হচ্ছে, তিন সিটের এই সোফাকে প্রয়োজনমত কাস্টমাইজ করে নিয়ে পাঁচ সিটেও রূপান্তর করা যাবে। 

ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বিচ ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ দিয়ে তৈরি উন্নতমানের এই সোফায় চাইলে নির্দিষ্ট কিছু রংয়ের ফেব্রিক থেকে পছন্দের রংটি বেছে নেওয়া যাবে।

HATIL Sofa Glasgow-213

hatil sofa-Glasgow-213

Check Price

হাতিলের এই সোফা দেখতে অনেকটা ঐতিহ্যবাহী সোফার মতো মনে হলেও বেশ উন্নত ও মানসম্মত উপায়ে তৈরি করা হয়েছে এটি। এই সোফা তৈরিতে ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বিচ ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠের ব্যবহার করা হয়েছে। এই কাঠের তৈরি হাতলটিও সোফার ডিজাইনে রেখেছে অনন্য ভূমিকা।  

সিঙ্গেল, ডাবল এবং ত্রিপল সিটার – এই তিন সাইজই পাওয়া যায় এই সোফার। তাই যে কোনো ধরনের পরিবারের লিভিংরুমের জন্যই এই সোফা স্বচ্ছন্দেই ব্যবহার করা সম্ভব। 

HATIL Sofa Prune -251

Prune-251

Check Price

আপনি যদি কোন ক্লাসিক ডিজাইন এর সোফা খুঁজে থাকুন তাহলে Prune-251 সোফা টি আপনার জন্য। প্রিমিয়াম ডিজাইনের এই সোফা লিভিংরুমের সৌন্দর্য বাড়িয়ে তুলবে বহুগুণে। 

ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বিচ ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ ও সম্পূর্ণ ল্যাকুয়ার ঊড ফিনিশ ম্যাটেরিয়ালে তৈরি একটি সোফা এটি। এই সোফার উড ফিনিস কালারটি এন্টিক ধরণের হয়ে থাকে। এই সোফায় চাইলে নির্দিষ্ট কিছু রংয়ের লেদার থেকে পছন্দের রংটি বেছে নেওয়া যাবে।

এই সোফাটি সিঙ্গেল সিটার থেকে শুরু করে ডাবল সিটার, থ্রি সিটারসহ প্রয়োজন ও পছন্দ অনুযায়ী পুরো সেটের সাইজই বেছে নেওয়া যাবে। 

HATIL Sofa Madison-106

hatil sofa -madison-106

Check Price

হাতিলের এই সোফাটির অনন্যতা সম্ভবত এর ব্যতিক্রমী হাতলের ডিজাইনে। ব্যারিয়ার শেপের এই হাতল তৈরি হয়েছে ক্লিন ড্রাইড ইম্পোর্টেড বিচ ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ দিয়ে। 

এটি সম্পুর্ন ল্যাকুয়ার উড ফিনিশ ম্যাটেরিয়ালে তৈরি একটি সোফা। এই সোফার উড ফিনিশ কালারটি এন্টিক ধরণের হয়ে থাকে। উন্নতমানের এই সোফায় চাইলে নির্দিষ্ট কিছু রংয়ের ফেব্রিক থেকে পছন্দের রংটি বেছে নেওয়া যাবে।

 এই সোফাটি সিংগেল সিটার,ডাবল সিটার কিংবা ট্রিপল সিটার হয়ে থাকে। আপনি আপনার পছন্দ অনুযায়ী যেকোনোটি বেছে নিতে পারেন। 

কাঠের কারুকাজ নির্ভর এই সোফা আপনার লিভিংরুমের সৌন্দর্য বাড়িয়ে তুলবে বহুগুণে। 

নানা দিক বিবেচনায় লিভিংরুমের গুরুত্ব অন্য রুমের তুলনায় বেশি হওয়ায় স্বাভাবিকভাবেই লিভিংরুমে কোন ফার্ণিচার থাকবে কিংবা কোন ফার্ণিচার থাকবে না তা নিয়ে আমাদের সকলেরই কমবেশি ভাবনা কাজ করে। সেই ভাবনায় আর যাই হোক সোফার থাকা নিয়ে কোনো দ্বিধাদ্বন্দ্ব না থাকলে রুমের সাথে মানানসই এবং পছন্দ বা রুচির সাথে মেলে এমন সোফা বেছে নেওয়ার ক্ষেত্রে কোনোরকম ভাবনা ছাড়াই দেশীয় ব্রান্ড হাতিলকে বেছে নিতে পারেন।  

হাতিলের সকল সোফার ডিজাইন দেখুন এখান থেকে। 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।