Round Shaped Center Table Round Shaped Center Table

বেছে নিন আপনার পছন্দের সেন্টার টেবিল

ড্রইং রুমে আকর্ষণীয় একটি সেন্টার টেবিল আপনার প্রয়োজন মেটানোর পাশাপাশি পুরো ঘরের আবহই পরিবর্তন করে দিতে পারে এবং ড্রইং রুমকে রাখে পরিপাটি। অনেক সময় দেখা যায় এই গুরুত্বপূর্ণ ফার্নিচারটি কেনার আগে অনেকেই চিন্তিত থাকে কোন সেন্টার টেবিলটি তার জন্য বেস্ট হবে। তাই আজকে আমরা কিছু সেন্টার টেবিলের বিশেষত্ব নিয়ে আলোচনা করব যা আপনাকে সাহায্য করবে আপনার ড্রইং রুমের জন্য সুন্দর একটি সেন্টার টেবিল সিলেক্ট করতে।   

সিম্পল ডিজাইনের সেন্টার টেবিল 

অনেকেই এখন ভারী ডিজাইনের পরিবর্তে সিম্পল ডিজাইনের ফার্নিচার পছন্দ করে থাকে। যেহেতু ড্রইং রুমের ফার্নিচারের মধ্যে সোফা সেটসেন্টার টেবিল অন্যতম তাই যেকোন ডিজাইনের সোফার সাথে সিম্পল বা যৎসামান্য ডিজাইনের একটি সেন্টার টেবিল খুব সুন্দরভাবে মানিয়ে যায়। যদি আপনিও আপনার ড্রইং রুমের জন্য নান্দনিক ও সিম্পল ডিজাইনের একটি সেন্টার টেবিল খোঁজ করে থাকেন তাহলে নিঃসন্দেহে আপনি পছন্দ করতে পারেন Auklet-162এটির দুটি ড্রয়ারে যথেষ্ট স্পেস রয়েছে। আপনার ড্রইং রুমে থাকা ছোট-খাট অনেক জিনিস রেখে দিতে পারেন এই ড্রয়ারগুলোতে যা সাহায্য করবে আপনার ড্রইং রুমকে আরো একটু পরিপাটি রাখতে। 

simple design center table

Check Details

 

মাল্টিফাংশনাল সেন্টার টেবিল   

একটি মাল্টিফাংশনাল ফার্নিচার আপনার চাহিদা পূরণ করার পাশাপাশি আপনার বাড়িতে আসা অতিথিদের আকর্ষণের কেন্দ্র বিন্দু হতে পারে। তাছাড়া এক ফার্নিচারেই যদি দুই বা ততোধিক সুবিধা পাওয়া যায় তাহলে কে এই সুযোগ নিতে চাইবে না! আপনিও যদি আপনার ড্রইং রুমের জন্য একটি মাল্টিফাংশনাল সেন্টার টেবিল নিতে চান তাহলে সিলেক্ট করতে পারেন Pigeon-167 নিঃসন্দেহে এই সেন্টার টেবিলের ম্যাজিকাল স্টোরেজ অপশন যে কাউকে অভিভূত করবে এবং আপনার ঘরের ছোট খাট অনেক জিনিস যেমন বই, সংবাদপত্র, রিমোট সহ আরো অনেক কিছু সুন্দরভাবে গুছিয়ে রাখতে পারবেন এই সেন্টার টেবিলটিতে। 

এখানে দেখুন: হাতিলের অন্যান্য সেরা সেন্টার টেবিলের ডিজাইন ও দাম

 

আর্টিস্টিক ডিজাইনের সেন্টার টেবিল 

যেহেতু ফার্নিচার এখন প্রয়োজনীয়তার পাশাপাশি বাড়িতে থাকা মানুষের রুচিবোধেরও বহিঃপ্রকাশ ঘটায় তাই অনেকেই এখন গতানুগতিক ফার্নিচারের পরিবর্তে কিছুটা ব্যতিক্রমী বা আর্টিস্টিক ডিজাইনের কিছু ফার্নিচার রাখতে চায় তাদের পছন্দের তালিকায়। তাই আপনার ড্রইং রুমের জন্য একটি আর্টিস্টিক ডিজাইনের সেন্টার টেবিল হতে পারে Marseille-183 । এর দুটি টেবিল একটির ওপর অন্যটি এমনভাবে সেট করা হয়েছে, যে কারোর নজর পড়বে এই সেন্টার টেবিল এর উপর। তাছাড়া রাউন্ড শেপ এর এই সেন্টার টেবিল আপনার ঘরে থাকা ছোট বাচ্চাদের অনাকাঙ্ক্ষিত আঘাত পাওয়া থেকে রক্ষা করবে। 

Round Shaped Center Table

Check Details

 

স্পেস ফ্রেন্ডলি সেন্টার টেবিল

দিন দিন শহুরে জীবনে ফ্ল্যাটের আয়তন ছোট হয়ে আসছে সেই সাথে মানুষের চাহিদারও আসছে পরিবর্তন। ড্রইং রুমে যথাযথ স্পেস না থাকায় যারা স্পেস ফ্রেন্ডলি সেন্টার টেবিল খুঁজছেন তারা Starling-127 এই সেন্টার টেবিলটি পছন্দ করতে পারেন আপনার ড্রইং রুমের জন্য। গ্লাস টপ এর এই সেন্টার টেবিলটি আপনার চাহিদা মেটানোর পাশাপাশি আপনার ড্রইং রুমকে দিবে একটি দারুণ লুক। 

Space+Friendly+Center+Table

Check Details

 

বাজেট ফ্রেন্ডলি সেন্টার টেবিল

সবসময় সব ফার্নিচারের জন্য মনের মত করে বাজেট ফিক্স করা সম্ভব হয় না। কোথাও না কোথাও একটু ছাড় দিতেই হয়। সেই ছাড় যদি সেন্টার টেবিলের জন্যই আপনার দিতে হয়, তাহলেও চিন্তা নেই। Rhyme-182 বাজেট ফ্রেন্ডলি মডার্ণ ডিজাইনের এই সেন্টার টেবিলটি আপনার ড্রইং রুমে থাকা যে কোন ফার্নিচারের সাথে খুব সুন্দরভাবে মানিয়ে যাবে। 

Budget+Friendly+Center+Table

Check Details

 

কফি টেবিল কাম সেন্টার টেবিল 

আপনার ড্রইং রুমটি যদি যথেষ্ট স্পেসিয়াস হয় এবং সোফা বসানোর পর সোফার মাঝে যদি অনেকটা জায়গা থাকে তবে আপনি একটি Monroe-101 and Violin-101 লবি সেটটি রাখতে পারেন আপনার পছন্দের তালিকায় যা আপনার সেন্টার টেবিলের চাহিদাও পূরণ করবে এবং এই সেটের সাথে থাকা চারটি সিটার বাড়িতে আসা অনেক অতিথির বসারও ব্যবস্থা করবে। তাছাড়া এই সেটটি চাইলে যেকোন লবিতে খুব সুন্দরভাবেই ফুটে উঠবে।  

Multifuntional Center Table

Check Details

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।