Hatil Furniture Hatil Furniture

হাতিলের সাথে ভার্চুয়াল জগতে পাবেন শপিং এর আল্টিমেট আনন্দ

ঘরের ভেতরের একটা সুন্দর ও মার্জিত ডেকোরেশন এখন আর কোন বিলাসিতা হয়, বরং বদলে গিয়েছে প্রয়োজনীয়তায়। একটি সুন্দর ও পরিপাটি ঘরের মাধ্যমে ফুটে ওঠে আপনার স্বাদ ও রুচির বহিঃপ্রকাশ, যা মোটেও হালকা ভাবে নেয়ার বিষয় নয়, বরং আপনার ব্যাক্তিত্বের একটি পরিপূূর্ন রুপ (www.hatil.studio/living)।

প্রতিটি মানুষের স্বস্তির একমাত্র স্থান তার নিজস্ব নিবাস,একজন ব্যাক্তি যিনি সারাদিন কর্মব্যাস্ততায় থাকেন,দিন শেষে নিতিও শান্তির খোঁজে ফিরে আসেন নিজস্ব শান্তির নীড়ে।

নবদম্পতি দের মধ্যে নতুন ও চাহিদা অনুযায়ী ফার্নিচার ঘরে তোলাটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। করনা মহামারী পরিস্থিতির কারনে বাইরে গিয়ে শপিং করাটা যেমন প্রায় অসম্ভব তেমনি নয় নিরাপদ।

সকল দুশ্চিন্তার অবসান ঘটিয়ে হাতিল নিয়ে এসেছে ভার্চুয়াল শোরুম। সময়োপযোগী ও প্রয়োজনঅনুসারে হাতিলের এক নতুন উদ্ভাবনা এই ভার্চুয়াল শপিং প্লাটফর্ম।

প্রশ্ন রয়ে যায় আসলে কি এই ভার্চুয়াল প্লাটফর্ম? কিভাবেই বা ব্যাবহার করা হয়!

হাতিল এর নতুন উদ্ভাবন ও বাংলাদেশের প্রথম, সবচেয়ে বড় অনলাইন ফার্নিচার কালেশন প্লাটফর্ম, যা আপনাকে দিবে আলটিমেট শপিং এর আনন্দ তাও আবার ঘরে বসে।

শোরুমগুলোতে একসাথে সকল পন্যগুলোর কালেকশন রাখাটা সম্ভব হয় না, জায়গার স্বল্পতা বা কিছু বাস্তব কারনের জন্য। কিন্তু ভার্চুয়াল প্লটফর্মে খুব অল্প সময়ে যে কেউ যে কোন সময়ে একই সাথে হাতিলের সকল পন্য সামগ্রির কালেকশন গুলো পেয়ে যাবেন। এখানে রয়েছে ৩৬০° এিমাএিক ছবি, যাতে করে একটি পন্যের সবদিক সমানভাবে অবলোকন করা যায়।

ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে পন্যের কালার কনট্রাস্ট, উচ্চতা, ওজন, সবকিছুর বিবরন দেয়া থাকছে।পিসি,আইওএস ও এ্যান্ড্রোয়েড যে কোন মাধ্যম থেকে এক্সেস পাওয়া যাবে ভার্চুয়াল প্লাটফর্মে।

মনে প্রশ্ন জাগতে পারে ভার্চুয়াল প্লাটফর্ম কেন এত গুরুত্ব বহন করে!

ভার্চুয়াল প্লাটফর্ম আপনাকে দিবে ৭০,০০০ বর্গফুটের এর অনলাইন শপিং স্টোর, যেখানে আপনি অনায়াসে ঘুরে বেরাতে পারবেন এবং পরিচিত হতে পারবেন হাতিলের সব নতুন ও আকর্ষনীয় ডিজাইনগুলোর সাথে।

করোনা মহামারীর ফলে ফিজিকাল স্টোরে না গিয়ে বাসায় থাকাটা বেশি গুরুত্বপূর্ণ, আর সেই লক্ষ্যে ঘরে বসে প্রয়োজনীয় পন্যটি যেন সহজেই পেতে পারেন, তাই হাতিল এর নতুন ও প্রয়োজনীয় একটি উদ্ভাবন, ভার্চুয়াল শপিং স্টোর।অর্ডার করা থেকে আপনার বাসা পর্যন্ত পৌঁছে দেবে হাতিল এবং পুরোটাই আপনি পেয়ে যাচ্ছেন কোন প্রকার কষ্ট করা ছাড়াই। হাতিলে পাবেন যুগোপোযোগী ও বাহারী সব ডিজাইন এর ফার্নিচারস।ফার্নিচারগুলো বিভিন্ন লেভেলে বিভক্ত রয়েছে। তার মধ্যে অন্যতম বেড সেকশন, বেড সেকশনের কালেকশনগুলোর মধ্যে অন্যতম (www.hatil.studio/bed-dining)।

লিভিং রুম, অফিস ও ইনস্টিটিউশনাল। প্রতিটি ধাপে আবার রয়েছে সাব ক্যাটাগরি, কাঙ্ক্ষিত পন্য সার্চ অপশনে দিয়ে অথবা ক্যাটাগরি থেকে সিলেকশন করে পেয়ে যেতে পারবেন পছন্দের পন্যটি।

বেড সেকশন এ থাকছে কিং সাইজ, কুইন সাইজ, সেমি ডাবল বেড, সোফা কাম বেড, ফোল্ডিং বেড, কিডস বাংক বেড, নন-লেকার বেড, বেড স্টোরেজ ড্রয়ার অন্যতম।

এছাড়াও বেড সাইড টেবিল, চেষ্ট অফ ড্রয়ার, বিভিন্ন সাইজ ও শেপের ম্যাট্রেস, রিডিং টেবিল বাচ্চাদের পড়াশুনার জন্য, ডাউজহোল্ড আলমারী হতে পারে একটি কমপ্লিট বেড রুমের জন্য যথেষ্ট।

ইনস্টিটিউশনাল ক্যাটাগির মধ্যে রয়েছে অফিস (www.hatil.studio/office)।

হোটেল ও রেস্টুরেন্ট, হসপিটাল,আ্যাকাডেমিক, এবং অডিটোরিয়াম সেকশন। যেকোন করপোরেট ইন্টেরিয়র এর জন্য হাতিল এর পন্যগুলো হতে পারে রুচিসম্মত ও আধুনিকতার উদাহরন (www.hatil.studio/institution)।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।