Hatil 5 Best Low-Height Tv Cabinet Designs And Price Hatil 5 Best Low-Height Tv Cabinet Designs And Price

HATIL-এর সেরা ৫টি লো-হাইট টিভি কেবিনেট ডিজাইন ও দাম

অবসর সময় উপভোগ কারীদের জন্য একটি টিভি যেকোনো ব্যবহারকারীর জন্য কৌতুহলী কিছু। তবে স্থানটিকে আরো আধুনিক ও সৌন্দর্যমন্ডিত করতে একটি টিভি ক্যাবিনেট চমৎকার সংযোজন। ঘরের অন্যান্য ফার্নিচার এর মতো একটি টিভি ক্যাবিনেটের আধুনিক শৈলী আপনার বসার ঘরে নতুন মাত্রা যোগ করে। আধুনিক ডিজাইনের সবচেয়ে বড় সুবিধা হলো এটি আপনার চারপাশের জগাখিচুড়ি গুলোর একটি নিখুঁত রূপ দেয়।

আধুনিক শৈলী সম্ভবত তাই তা যা আপনার মনের মাধুর্যতাকে ও প্রয়োজন গুলোর কথা মাথায় রেখে একটি আসবাবপত্রের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়। ঠিক যেমন HATIL, তাদের ঠিক এই বুদ্ধিমত্তার জন্য বাংলাদেশের সেরা ও সবচেয়ে জনপ্রিয় আসবাবপত্র ব্র্যান্ড হিসেবে পরিচিত অর্জন করতে পেরেছে। তাদের প্রতি আসবাবপত্র যেন নতুন কোনো রূপরেখা। তাদের টিভি ক্যাবিনেট গুলো সেই অসাধারণ কাজের কিছু অংশ। এখানে HATIL-এর সেরা ৫টি লো-হাইট টিভি কেবিনেট ডিজাইন একত্রিত করা হয়েছে। 

HATIL-এর ৫টি লো-হাইট টিভি কেবিনেট ডিজাইন

১. HATIL টিভি কেবিনেট Schubert-124

HATIL TV Cabinet Schubert-124

HATIL TV Cabinet Schubert-124

প্রাইজ জানুন

Schubert-124 হল HATIL দ্বারা নির্মিত একটি টিভি ক্যাবিনেট, আপনার বসার ঘরে রাখা এবং আপনার প্রয়োজনীয় জিনিসপত্র সংরক্ষণের জন্য উপযুক্ত। এই ক্যাবিনেটটি আপনার জন্য একাধিক কাজে ব্যবহার হতে পারে, যেহেতু উপরের পৃষ্ঠটি যেকোনো আকারের একটি টিভি রাখার জন্য উপযুক্ত, এবং ক্যাবিনেটগুলি স্টোরেজের জন্য অনেক জায়গা অফার করে এবং এর জন্য দুর্দান্ত কাজ করে। আপনার বসার ঘরে এই ক্যাবিনেটটি স্থাপন করে, আপনি আসবাবপত্রে আপনার সমৃদ্ধ এবং সারগ্রাহী স্বাদের উদাহরণ রাখতে পারেন।

এই আসবাবপত্রটি এর প্রাচীন এবং প্রাকৃতিক কাঠের রঙের ফিনিশের সাথে একটি উৎকৃষ্ট দৃষ্টিভঙ্গি রয়েছে। ক্যাবিনেটগুলি দীর্ঘমেয়াদী ভার সহ্য করার জন্য যথেষ্ট টেকসই। ভাটা-শুকনো আমদানীকৃত বিচ কাঠ, ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং ভেনির্ড এমডিএফ থেকে তৈরি।

উচ্চ মানের পরিবেশ বান্ধব পলিউরেথেন (PU) বার্ণিশ ইন অ্যান্টিক (বাইরে) এবং প্রাকৃতিক (ভিতরে) ফিনিস, আমদানি করা উচ্চ মানের হার্ডওয়্যার ফিটিং। আমদানি করা উচ্চ মানের 8 মিমি পুরু কাচ ব্যবহার করা হয়েছে।

২.HATIL টিভি কেবিনেট Barnum-120

HATIL TV Cabinet Barnum-120

HATIL TV Cabinet Barnum-120

প্রাইজ জানুন

এটি শুধুমাত্র আপনার টিভি নয় যা স্মার্ট হওয়া উচিত, Barnum-120 এর কাঠামো এই আসবাবকে আধুনিক বৈশিষ্ট্য সহ গঠনমূলক করে তোলে। উভয় দিকে যথেষ্ট পরিমাণ স্থান, তার ভোক্তাদের প্রচুর সঞ্চয়স্থান এবং বাহ্যিক স্থান সহ তারগুলি সেট আপ করার অনুমতি দেয় যা তারগুলিকে জগাখিচুড়ি এবং ধুলাবালি হতে বাধা দেয়।

অতিরিক্ত স্টোরেজ স্পেসগুলি জীবন্ত স্থানটিকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য একটি সংগঠিত উপায়ে জিনিসপত্র সংরক্ষণ করার অ্যাক্সেসযোগ্যতা প্রদান করে। Barnum-120-এর মাধ্যমে আপনি আপনার বসার ঘরের নান্দনিকতা এবং সেটআপ নিয়ে উদ্বিগ্ন না হয়ে সহজেই বিনোদনে নিজেকে প্রবৃত্ত করতে পারেন।

Barnum-120 টিভি ক্যাবিনেটের সাথে, আপনার জায়গাটি একটি প্রয়োজনীয় উষ্ণতা জুড়ে সজ্জিত করা হবে যা পুরো স্থানকে আরামদায়ক উষ্ণতা প্রদান করবে। এছাড়াও, Barnum-120 এর স্ট্যান্ডার্ড কাঠের রঙের গ্রেডিংয়ের সাথে আপনার জায়গাটি কখনই জঞ্জাল দেখাবে না। Barnum-120 তার ভিনটেজ এবং স্পন্দনশীল রঙের লাইনগুলির সাথে সুবিধা তৈরি করে যা প্রতিটি স্থান এবং শৈলীর জন্য উপযুক্ত।

হাতিলের কারিগর Barnum-120 এর মাধ্যমে নিখুঁত দক্ষতা প্রমাণ করেছেন। উপকরণের সর্বোত্তম মানের সমুন্নত সহ উদ্ভাবনী কাঠামো Barnum-120 কে দৃঢ়তা এবং দীর্ঘস্থায়ী ক্ষমতা প্রদান করে। একটি UV বার্ণিশ ফিনিশ সহ ড্রাই ক্লিন ফ্রেন্ডলি ইঞ্জিনিয়ারড কাঠ এই আসবাবপত্রের দীর্ঘায়ু সুরক্ষিত করে।

৩. HATIL টিভি কেবিনেট Davis-125

HATIL TV Cabinet Davis-125

HATIL TV Cabinet Davis-125

প্রাইজ জানুন

Davis-125 হল একটি প্রসারিত কোণার কেবিনেট যা উদ্দেশ্য এবং ফাংশনের বহুমুখী বিকল্পগুলি পরিবেশন করতে পারে। কেবিনেটটি HATIL দ্বারা এমনভাবে তৈরি করা হয়েছে যে এটি আপনার কর্মক্ষেত্র এবং বসার ঘর উভয়ের জন্যই উপযুক্ত হতে পারে। কাচের পৃষ্ঠের নীচে ড্রয়ারটি আপনার প্রয়োজনীয় জিনিসগুলি সংরক্ষণের জন্য উপযোগী হতে পারে।

টেবিলের উপরে গ্লাসটির জন্য ঝকঝকে ভাব যোগ করে এবং টেবিলটিকে পরিপূরক করে। এই আসবাবপত্রের আকৃতি অনন্য এবং আধুনিক আসবাব শৈলীর একটি চিত্র। এটি আপনার বাড়ির বা কর্মক্ষেত্রের যেকোনো কোণে একটি মসৃণ নিষ্পত্তির পরিকল্পনা হতে পারে কারণ এটি খুব কম জায়গা নেয়।

এটি আন্তর্জাতিক মানের ঘনত্ব এবং লোড বহন ক্ষমতা সহ একটি উচ্চতর মানের মেলামাইন-ফেসড পার্টিকেল বোর্ড থেকে তৈরি। উচ্চতর মানের ক্রোম প্লেটেড হালকা ইস্পাত থেকে তৈরি।

লেটেস্ট হোমগ লাইনে একই রঙের এজ ব্যান্ডিং করা হয়েছে। উচ্চ মানের হার্ডওয়্যার ফিটিং রয়েছে, এবং আমদানি করা উচ্চ মানের ১০ মি.মি. পুরু টেম্পার্ড গ্লাস। এইভাবে সূক্ষ্ম উপকরণ দ্বারা আপনার স্থানে একটি অতিরিক্ত মাত্রা যোগ করবে।

৪. HATIL টিভি কেবিনেট Gustav-122

HATIL TV Cabinet Gustav-122

HATIL TV Cabinet Gustav-122

প্রাইজ জানুন

Gustave-122 হল একটি টিভি ক্যাবিনেট যা HATIL দ্বারা তৈরি করা হয়েছে যা আপনার লিভিং স্পেস বা অফিসের রাখার জন্য উপযুক্ত। এই আসবাবপত্র আপনার বাড়ির সাজসজ্জা বা আপনার কর্মক্ষেত্রকে উন্নত করতে পারে। এই আসবাবপত্রের বহু-কার্যকারিতা এটিকে সবার কাছে আকর্ষণীয় করে তোলে কারণ এই ক্যাবিনেটের উপরে একটি টিভি রাখার পাশাপাশি, আপনি আপনার পছন্দ অনুযায়ী এই আসবাবের ড্রয়ার এবং ক্যাবিনেটগুলিও ব্যবহার করতে পারেন। এইভাবে এই আসবাবটি বাড়ির ভিতরে স্থাপন করা আপনার জন্য স্থানের একটি উৎপাদনশীলতা বৃদ্ধি করা হবে।

এই আসবাবপত্রের দৃঢ়তা এবং বৈশিষ্ট্যগুলি অসাধারণ। বিশ্বমানের সামগ্রী দিয়ে তৈরি যার মধ্যে রয়েছে কিলন-শুকনো আমদানি করা বীচ কাঠ, ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং ভেনিয়ার্ড MDF

উচ্চ মানের পরিবেশ বান্ধব পলিউরেথেন (PU) অ্যান্টিকের (বাইরে) বার্ণিশ এবং প্রাকৃতিক (ভিতরে) ফিনিস এবং আমদানি করা উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং করা হয়েছে, এই আসবাবটি কোনও ক্ষতি ছাড়াই দীর্ঘমেয়াদী ব্যবহার সহ্য করতে পারে।

৫. HATIL টিভি কেবিনেট Winnie-123

HATIL TV Cabinet Winnie-123

HATIL TV Cabinet Winnie-123

প্রাইজ জানুন

HATIL আপনাকে এমন আসবাবপত্র অফার করে যা ডিজাইনে অগ্রগামী, ভবিষ্যতে মানানসই এবং দামে সাশ্রয়ী। Winnie-123 হল একটি কম উচ্চতার টিভি ক্যাবিনেট যা আপনার বসার ঘরে একটি নিখুঁত সংযোজন! আপনি সুবিধামত এই ক্যাবিনেটে আপনার টেলিভিশন এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র রাখতে পারেন এবং আপনার ঘরকে নান্দনিক করে তুলতে পারেন।

কেবিনেটটি তৈরি করা হয়েছে ভাটা-শুকনো আমদানি করা বিচ কাঠ, ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং ভেনির্ড এমডিএফ থেকে। উচ্চ মানের পরিবেশ বান্ধব Polyurethane (PU) অ্যান্টিক ফিনিস করা। পরিবেশ বান্ধব বার্ণিশ এর সাথে একটি মসৃণ চেহারা!নিয়ে আসে।

এই পণ্যটি অভ্যন্তরীণ ব্যবহারের জন্য উপযুক্ত এবং নিঃসন্দেহে আপনার সমস্ত অতিথিকে মুগ্ধ করবে! উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং, আমদানি করা উপকরণ, মার্জিত নকশা, এবং যথেষ্ট লোড বহন ক্ষমতা – এই পণ্যটিকে আপনার ব্যয় করা মূল্যের জন্য সবচেয়ে উপযুক্ত করে তোলে!

কেন HATIL সবচেয়ে সেরা ও তাদের চয়ন করবেন ?

HATIL এর লক্ষ্য তাদের পণ্যের গুণমান নিশ্চিত এর মাধ্যমে গ্রাহক মহলে নিজেদের শ্রেষ্ঠত্ব নিশ্চিত করা, এবং বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ ফার্নিচার ব্র্যান্ডে পরিণত হওয়া যা ইতিমধ্যে তারা অর্জন করেছে। HATIL এর আশ্চর্যজনক দিকগুলি সম্পর্কে জানতে পড়া চালিয়ে যান যা আপনাকে আমাদের সমর্থন করার জন্য প্ররোচিত করবে, আপনাকে জানাবে কেন HATIL সেরা:

পণ্যের বিস্তৃত পরিসর: হাতিল সর্বদা পরিবর্তনশীল শিল্পের সাথে থাকার জন্য নতুন ধারণা এবং পণ্য তৈরি করে। আমাদের বিস্তৃত পণ্য ভাণ্ডারে বিস্তৃত গ্রাহকদের চাহিদা মেটাতে বিভিন্ন গৃহসজ্জার সামগ্রী রয়েছে।

উন্নত উৎপাদন কৌশল: হাতিলের উৎপাদন প্রক্রিয়া বাস্তব দৃষ্টিভঙ্গির একটি উদাহরণ কারণ এটি রোবট এবং অত্যাধুনিক সফ্টওয়্যার, সেইসাথে বিশ্ব-মানের যন্ত্রপাতি নিয়োগ করে। আমাদের মূল উপাদান কাঠ, কাঠের এলাকা হল আমাদের উচ্চ-মানের CNC মেশিন এবং মদ কাঠের খোদাইগুলির সাথে প্রতিনিধিত্ব করে।

পরিবেশ বান্ধব: HATIL ২০০৯ সাল থেকে ওক এবং বিচ ওক কাঠ থেকে আসবাবপত্র তৈরি করছে। এটি আমাদের ফরেস্ট স্টুয়ার্ডশিপ কাউন্সিল (FSC) সার্টিফিকেশন অর্জন করেছে, যা জার্মানিতে অবস্থিত। এটি গ্যারান্টি দেয় যে আমরা যে কাঠ ব্যবহার করি তা পরিবেশকে প্রভাবিত করে না।

গুণমান নিশ্চিত করা: হাতিল ২০০৭ সাল থেকে ভোক্তাদের জন্য সর্বশ্রেষ্ঠ মানের নিশ্চিত করার জন্য জাপানি গুণমান ব্যবস্থাপনা দর্শন কাইজেন ব্যবহার করে আসছে। HATIL হল বেন্টউড আসবাবপত্র উৎপাদনে অগ্রগামী, এবং আমরা যখন বলি আমরা বাংলাদেশে সবচেয়ে উন্নতমানের আসবাবপত্র তৈরি করি তখন আমরা এটাই বোঝাতে চাই। আমাদের বেন্টউড থেকে তৈরি জিনিসগুলি খুব অসাধারণ।

ভার্চুয়াল শোরুম: HATIL V হাতিলের লেটেস্ট কার্যক্রম, একটি প্রযুক্তিগতভাবে সচেতন সংস্থা হিসাবে, যারা আমাদের শোরুমগুলিতে যেতে অক্ষম তাদের জন্য ভার্চুয়াল শোরুম।

HATIL V – ভার্চুয়াল শোরুম যে কেউ মোবাইল রিয়েলিটি হেডসেট ব্যবহার করে ৩৬০ ডিগ্রিতে আসবাবপত্র দেখতে পারেন যা অনলাইনে কেনা যায়। গ্রাহকরা কাপড়ের রং এবং প্যাটার্ন পরিবর্তন করতে পারে এবং একটি আসবাব অন্য আসবাবের সাথে তুলনা করতে পারে।

স্মার্ট-ফিট ফার্নিচার: হাতিল আমাদের দেশের ফার্নিচার ব্যবসায় নতুনত্বের নাম। আমাদের নতুন সংযোজন হল স্মার্ট-ফিট ফার্নিচার, যা আপনার ঘরে খুব সহজে ও কম জায়গায় ফিট হয় এবং আরো বেশি ব্যবহারিক।

দুর্দান্ত গ্রাহক পরিষেবা: কয়েক দশক ধরে, আমাদের দর্শন হল আমাদের গ্রাহকদের কথা শোনা। আমাদের গ্রাহক পরিষেবা বিশেষজ্ঞরা যে কোনও মুহূর্তে আপনাকে সাহায্য করতে এবং যোগাযোগ করতে প্রস্তুত আছেন।

হাতিল তিন দশকে বাংলাদেশের আসবাবপত্র শিল্পে বিপ্লব ঘটিয়েছে, একটি কাঠের কোম্পানি হিসেবে বিনয়ের সাথে শুরু করে। দুটি অত্যাধুনিক কারখানা এবং ৭০টি আউটলেট সহ হাতিল বাংলাদেশে একটি গৃহস্থালীর নাম হয়ে উঠেছে। হাতিল তার ভোক্তাদের জাতীয় ও আন্তর্জাতিক শোরুম, ইকমার্স প্ল্যাটফর্ম, একটি ভার্চুয়াল শপ এবং দেশব্যাপী শিপিং পরিষেবার সাহায্যে সর্বদা প্রস্তুত।

তাই আপনি যদি প্রিমিয়াম মানের ম্যাট্রেসসহ সোফার ডিজাইন, চেয়ার ডিজাইন, ওয়ারড্রব ডিজাইন ও কাঠের আলমারি ডিজাইন দেখতে চান, তাহলে দ্বিতীয় চিন্তা ছাড়াই HATIL বেছে নিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।