ওয়ারড্রব ডিজাইন ওয়ারড্রব ডিজাইন

হাতিল ফার্নিচার সেরা ৫টি ওয়ারড্রব ডিজাইন

একটি ওয়ারড্রব আমাদের ঘরের এমন একটি আসবাবপত্র যা আমাদের ঘরের পরিবেশকে আরো বেশি পরিপাটি ও মার্জিত করে তোলে। আমাদের সভ্য করে তোলে। ঘরের দৈনন্দিন জগাখিচুড়ি গুলোর একটি পরিপাটি রূপ দেয়। তাই একটি ওয়ারড্রব যেকোনো বাড়ির জন্য অতীব গুরুত্বপূর্ণ একটি ফার্নিচার এবং যদি তা হয় একটি কাঠের ওয়ারড্রব। 

আপনি ভাবতে পারেন একটি ওয়ারড্রব ঘরের অনেকটা জায়গা দখল করে নেয় তবে আধুনিক ওয়ারড্রব গুলো আরো বেশি বহুমুখী যা একটি আসবাবপত্রের একাধিক ব্যবহার নিশ্চিত করে।

HATIL-তাদের তৈরী করা অত্যাধুনিক ও মানসম্মত শৈলী দ্বারা তৈরী ওয়ারড্রব গুলোর ডিজাইন দ্বারা তা প্রমান করে, যা আপনি অন্য যেকোনো সাধারণ ফার্নিচার নির্মাতাদের কাছে পাবেন না।

HATIL- তাদের পণ্যে একটি প্রমিয়াম স্থাপন করে যা তাদের সাম্প্রতিক চিন্তা ধারা ও গ্রাহক-বান্ধব মানসিকতার কারণে সম্ভব হয় এবং তারাই বাংলাদেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড এটি নিজেদের দক্ষতায় প্রমান করে। এখানে HATIL-এর ৫টি সেরা ওয়ারড্রব ডিজাইন রয়েছে।

হাতিল ফার্নিচার ওয়ারড্রব ডিজাইন

১. HATIL ওয়ারড্রোব Chapman-171

HATIL Wardrobe Chapman-171

HATIL Wardrobe Chapman-171

Check Price

কল্পনা করুন আপনি আপনার ঘরে একটি ওয়ারড্রব এবং একটি আয়না চান। বাজেটের দিক বিবেচনা করলে উভয় আইটেম বেশি খরচ হবে এবং আপনার জন্য প্রয়োজনের চেয়ে বেশি জায়গা নেবে। সেক্ষেত্রে, লম্বা আয়না আছে এমন একটি ওয়ারড্রব রাখা কি আপনার পক্ষে সুবিধাজনক হবে না? আপনি যদি এইরকম কিছু খুঁজছেন, যা টু-ইন ওয়ান আসবাবপত্রের সুবিধা দেয়, তবে আপনি সঠিক জায়গায় এসেছেন!

আমরা কথা বলছি HATIL-এর Chapman-171 নিয়ে। আসবাবপত্রের এই আইটেমটিতে ভিন্ন উচ্চতার তিনটি দরজা রয়েছে। মাঝখানের দরজাটি একটি দীর্ঘ আয়না দিয়ে গঠিত যা আপনার উদ্দেশ্যে সবচেয়ে উপযুক্ত হবে। ক্লোসেটের জন্য ভিতরে প্রশস্ত জায়গা; এতে আপনার জন্য জামাকাপড়, আনুষাঙ্গিক ইত্যাদি সঞ্চয় করার জন্য আরও জায়গা রয়েছে।

তিনটি ভিন্ন সেগমেন্ট আপনাকে ক্লোসেটের ভিতরে আপনার জিনিসগুলিকে সংগঠিত করতে সাহায্য করে।

তিনটি দরজা জুড়ে নীচের দিকে একটি অনুভূমিক রেখা এটিকে একটি অনন্য শৈলী দ্বারা চিহ্নিত করে৷ তালা এবং চাবি সিস্টেম আসবাবপত্র আইটেম এবং এর ভিতরে থাকা জিনিসগুলির নিরাপত্তা নিশ্চিত করবে। ওয়ারড্রোবের প্রান্তটি সামনের দিকে সামান্য গোলাকার এবং পিছনের দিকে ধারালো।

সমস্ত প্রান্তগুলি তীক্ষ্ণ এবং ক্লোসেটের নীচে একটি আয়তক্ষেত্রাকার আকারে কাটা হয়। ক্যাবিনেটের শীর্ষের চারপাশে একটি সীমানা রয়েছে। এই বৈশিষ্ট্যটি আপনাকে সেগুলিকে টপকে না গিয়ে এটির উপরে রাখতে সাহায্য করে৷ Chapman-171 একটি এমন আসবাবপত্র যা ভারসাম্য চিত্রিত করে।

Chapman-171 আমদানিকৃত টিম্বার ড্রাইড কাভার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং ভেনিয়ার্ড MDF এবং ল্যামিনেশন বোর্ড থেকে তৈরি করা হয়েছে। উচ্চ মানের পরিবেশ-বান্ধব ইতালিয়ান আল্ট্রা ভায়োলেট (UV) বার্ণিশ অ্যান্টিক (বাইরে) এবং প্রাকৃতিক (ভিতরে) ফিনিশ নিয়মিত স্টাইলের স্পর্শ সহ একটি বিশ্বমানের আসবাবপত্র হিসেবে উপস্থাপন করে। এর সমস্ত উল্লেখযোগ্য বৈশিষ্ট্য সহ, ওয়ারড্রবের দাম তুলনামূলকভাবে সস্তা।

২. HATIL ওয়ারড্রোব Rhone-175+177+178 (Body & Frame) Set

HATIL Wardrobe Rhone-175+177+178 (Body & Frame) Set

HATIL Wardrobe Rhone-175+177+178 (Body & Frame) Set

Check Price

HATIL ফার্নিচার এর ডিজাইন যুক্তিসঙ্গত মূল্যে পাওয়া যায় তারা উচ্চমানের এই আধুনিক পণ্য প্রবর্তন করে বাংলাদেশী ফার্নিচারের বাজারে একটি বিপ্লব সৃষ্টি করেছে! HATIL-এর এমনি একটি প্রবর্তন Rhone-175 হল একটি মডুলার ওয়ারড্রোব যা আপনার শোবার ঘরের একটি নিখুঁত সংযোজন যদি আপনি আপনার মূল্যবান জিনিসগুলি দক্ষতার সাথে সংরক্ষণ করতে চান। এই মার্জিত পণ্যটি নিশ্চিতভাবে আপনাকে বিস্মিত করবে!

দুইটি দরজাযুক্ত ক্লোসেটের জন্য ভিতরে প্রশস্ত জায়গা; এতে আপনার জন্য জামাকাপড়, আনুষাঙ্গিক ইত্যাদি সঞ্চয় করার জন্য আরও জায়গা রয়েছে।

দুই পশে উন্মুক্ত আরো কিছু স্থান যেখানে একপাশে আপনার শার্ট বা জামাকাপড় ঝুলিয়ে রাখার আরো চমৎকার স্থান পেতে পারেন বিশেষ করে যেই পোশাক গুলো আপনি কিছুক্ষনের মধ্যে পরিধান করবেন।

ওপর দিকে রয়েছে তিনটি তাকে বিশিষ্ট চেম্বার যেখানে প্রয়োজনীয় জিনিস সংরক্ষণের পাশাপাশি স্থানটি আরো আকর্ষণীয় করতে কিছু সজ্জা সামগ্রী রাখা যেতে পারে। দুইপাশে দুটি ক্যাবিনেট আপনাকে আরো অতিরিক্ত সুবিধা ভোগ করতে দেয় অনায়াসে।

ওয়ারড্রোবটি উচ্চ ঘনত্ব এবং লোড বহন ক্ষমতা সহ আন্তর্জাতিক মানের মেলামাইন-ফেসড পার্টিকেলবোর্ড থেকে তৈরি করা হয়েছে। উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং এবং হালকা ইস্পাত এই পণ্যটিকে টেকসই এবং সুবিধাজনক করে তোলে! প্রান্ত ব্যান্ডিং একই রঙে সঠিকভাবে সম্পন্ন করা হয়।

বরাবরের মতো হাতিল তাদের প্রতিটি পণ্যের মূল্য নির্ধারণে সতর্ক, তারা সর্বদাই গ্রাহক-বান্ধব মূল্য অফার করে থাকে তাদের গ্রাহকদের জন্য।

Rhone-175 একটি অত্যন্ত যৌক্তিক মূল্যে আসে, আপনি আসবাবটি এক নজর দেখার মধ্য দিয়েই নিশ্চিত হতে পারেন অত্যাধিক বহুমুখী এই পণ্যটি সত্যি আপনাকে সস্তা মূল্য অফার করে।

৩. HATIL ওয়ারড্রোব Wisteria-182

Hatil Wardrobe Wisteria-182

HATIL Wardrobe Wisteria-182

Check Price

আপনি যদি আপনার ঘরে একটি ধূসর রঙের অনুভূতি দিয়ে থাকেন এবং আপনার ব্যক্তিত্বের প্রকাশে একটি সাধারণ শৈলী বেছে নিতে আগ্রহী, তবে HATIL-এর Wisteria-182 মডেলটি আপনার জন্য। একটি অত্যন্ত সহজ ও সাধারণ শৈলীর সাথে এটি আপনার ঘরে অতিরিক্ত শোভা ছড়িয়ে দেয়।

এই ওয়ারড্রবটি অত্যন্ত আড়ম্বরপূর্ণ; এটি আপনার ঘরকে আরও সুন্দর করে তুলতে পারে। এটি সহজেই দীর্ঘ সময়ের জন্য বাড়ির ভিতরে ব্যবহার করা যেতে পারে। এটিতে পর্যাপ্ত শেল্ফ স্পেস এবং আপনার প্রয়োজনীয় জিনিসগুলি সংরক্ষণ করার জন্য ভিতরে দুটি ড্রয়ার রয়েছে।

হাতিল ফার্নিচারের তৈরি ওয়ার্ড্রোবের এই মডেলটি মেলামাইন-ফেসড পার্টিকেলবোর্ড এবং হালকা স্টিল দিয়ে তৈরি। বোর্ডটি উচ্চ মানের এবং ঘনত্ব এবং লোড বহন করার ক্ষমতা আন্তর্জাতিক স্ট্যান্ডার্ডের সাথে মিলে যায়। এর আমদানি করা হার্ডওয়্যার ফিটিং এটিকে আরও ভাল দৃশ্যমানতা দেয় এবং এটিকে আরও শক্তিশালী করে তোলে।

৪. HATIL ওয়ারড্রোব Bruce-154

Hatil Wardrobe Bruce-154

HATIL Wardrobe Bruce-154

Check Price

Bruce-154 এর একটি নিখুঁত নকশা রয়েছে যার সামনের একটি ছোট অংশ কাঠের খোদাই দিয়ে সজ্জিত। ঢাকার ঐতিহ্যবাহী স্টাইলে এই আসবাবপত্র আপনার পরিবারের মধ্যে উষ্ণতা ও শান্তির উদ্রেক নিয়ে আসে। আপনি আপনার জামাকাপড়, গয়না, ইত্যাদি নিরাপদে এই ওয়ারড্রোবের ভিতরে সংরক্ষণ করতে পারেন। তালা এবং চাবি সিস্টেম আসবাবপত্র আইটেম এবং এর ভিতরে থাকা জিনিসগুলির নিরাপত্তা নিশ্চিত করবে। এটি বাংলাদেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড, HATIL দ্বারা নির্মিত।

Bruce-154 এর একটি আকর্ষণীয় অ্যান্টিক এবং প্রাকৃতিক ফিনিশ রয়েছে, যা দৃশ্যমানতায় নান্দনিকভাবে আনন্দদায়ক। আসবাবপত্রের এই আইটেমটি তার ন্যূনতম কিন্তু শক্তিশালী আভা সহ যে কোনও বাড়িতে পুরোপুরি উপযুক্ত। এই ক্লোসেট স্বাতন্ত্র্যসূচক শৈলী সৌন্দর্যের সংমিশ্রণ, আধুনিকতার ইঙ্গিত এবং বেশিরভাগ ঐতিহ্য  সংগ্রহ করে।

Bruce-154 আমদানি করা বিচ veneered engineered কাঠ এবং veneered MDF এবং ল্যামিনেশন বোর্ড থেকে তৈরি করা হয়। উচ্চ-মানের পরিবেশ-বান্ধব ইতালীয় আল্ট্রা ভায়োলেট (UV) বার্ণিশ ইন অ্যান্টিক (বাইরে) এবং প্রাকৃতিক (ভিতরে) ফিনিশ, যা একটি বিশ্বমানের আসবাবপত্রের পরিচায়ক। এর বহুমুখিতা অনুযায়ী ।

পণ্যের ওজন এবং দাম সেই অনুযায়ী পরিবর্তিত হয়। আপনি দরজার সংখ্যা এবং এর দৈর্ঘ্যও চয়ন করতে পারেন। এই ওয়ারড্রবটি টেকসই, বহুমুখী এবং অন্যান্য ওয়ারড্রবের মতো ভারী নয়। Bruce-154 খুবই মজবুত এবং আপনার প্রতিদিনের প্রয়োজন অনুসারে একটি আদর্শ বাছাই।

৫. HATIL ওয়ারড্রোব  Kingston-136

Hatil Wardrobe Kingston-136

HATIL Wardrobe Kingston-136

Check Price

আপনি যদি ছোট জায়গার সাথে লড়াই করেন তবে ব্রনসন কাঠের এই ছোট ওয়ারড্রবটি আপনার জন্য নিখুঁত। এর সুবিন্যস্ত নকশা একটি ছোট- বা মাঝারি আকারের ঘরে ফিট করতে পারে এবং আপনাকে খুব বেশি বিশৃঙ্খল না করে  আরও জিনিস সঞ্চয় করার অনুমতি দেয়।

প্রথম-শ্রেণির ভাটা-শুকনো, প্রকৌশলী কাঠের মাঝারি-ঘনত্বের ফাইবার বোর্ড দিয়ে তৈরি, এই সহজ, তবুও পরিশীলিত কাঠের ক্লোসেট সমস্ত স্থান এবং পরিবেশের জন্য উপযুক্ত। এটি সুদৃশ্য এন্টিক ফিনিশ শৈলীতে সংগঠিত।

এর সাধারণ, নিরবচ্ছিন্ন ডিজাইন দ্বারা বৈশিষ্ট্যযুক্ত, ব্রনসন কাঠের ক্লোসেট একটি সমৃদ্ধ অ্যান্টিক ইউভি বার্ণিশ ফিনিশের সাথে আসে যা আপনার ভিনটেজ লুকের সাথে মানানসই। হাতিলের উচ্চ মানের অভ্যন্তরীণ আসবাবপত্রের শৈলীতে সমস্ত জগাখিচুড়ির অবসান ঘটান এবং একটি পরিষ্কার, ভাল ঘরে ফিরে আসুন। ব্রনসন কাঠের ওয়ারড্রবের সাথে সাজানো পোশাকগুলো আরো পরিপাটি দেখায়।

প্রাকৃতিক উপাদান থেকে তৈরি, আপনি ব্রনসনের দৃশ্যমান দানা এবং টেক্সচার উপভোগ করবেন, কারণ এটি কাঠের প্রাকৃতিক চরিত্রকে বিস্ময়করভাবে আন্ডারলাইন করে। ব্রনসন কাঠের আলমারিটিকে যেকোনো জায়গায় সহজেই একত্রিত করুন এবং দেখুন এই ভিনটেজ সৌন্দর্য কতটা দুর্দান্ত দেখায়! এর সোজা-রেখাযুক্ত ফ্রেম এবং সাধারণ ডিজাইনের জন্য ধন্যবাদ, এটি যেকোনো পরিবেশে অনায়াসে যুক্ত করা যেতে পারে।

উপসংহার

সর্বাধিক জনপ্রিয় ফার্নিচার কোম্পানিগুলি সাধারণত তাদের আসবাবপত্রে সর্বদাই আধুনিকতা ও স্থায়িত্বের ওপর বিশেষ নজর রাখ। তাই, HATIL পরিবর্তনশীল ধারার সাথে তার গতি বজায় রাখে এবং আজ এটি আসবাবপত্র শিল্পের মধ্যে সেরা ও বিশ্বস্থ ব্র্যান্ডে পরিণত হয়েছে।

একই সাথে, এটি একটি লাভজনক উপায়ে আন্তর্জাতিক বাজার দখল করেছে যা তাদের বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফার্নিচার কোম্পানি হিসাবে আলাদা করে তুলেছে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।