Lobby Set BD Lobby Set BD

অফিস কিংবা বাড়ির শোভাবর্ধনে লবি চেয়ার-বেছে নিন আপনার পছন্দের লবি চেয়ার

কে না চায় নিজের বাড়ি বা অফিসকে নান্দনিক ভাবে সাজাতে? যুগের সাথে তাল মিলিয়ে চলতে? দিন দিন কিন্তু মানুষ অভিজাত ও আধুনিক আসবাবের দিকে ঝুঁকে পড়ছে।

যেগুলো একদিকে আরামদায়ক ও অন্যদিকে সময়োপযোগী হবে।এজন্যই স্মার্ট ও রুচিসম্মত মানুষের প্রথম পছন্দ লবি চেয়ার (Lobby chair)।

বাড়ি হোক কিংবা অফিস, এক সেট লবি চেয়ার পুরো রুমকে প্রেস্টিজিয়াস লুক দিয়ে দেয়। সহজ ব্যবহার এবং আরামদায়ক ফিচারের কারনে লবি চেয়ারের উপর মানুষের আকর্ষণ বাড়ছে। যেকোনো নামীদামী অফিসে খোঁজ করে দেখবেন এক সেট লবি চেয়ার এর চাহিদা।

কিন্তু আজকাল বিভিন্ন মডেলের লবি চেয়ার রয়েছে যা বাড়িতে ব্যবহারের জন্যও উপযোগী। আপনার বাড়ির ডেকোরেশন মুহুর্তেই বদলে দিতে পারে এক সেট লবি চেয়ার।

গতানুগতিক ধারার ফার্নিচার ব্যবহার করতে করতে আমরা অনেকেই অভস্ত্য।কিন্তু ঘর থেকে শুরু করে অফিস সব জায়গায়ই আধুনিকতার ছোঁয়া।

তাই যুগের সাথে তাল মিলিয়ে চলতে চান তাহলে কিছু পরিবর্তন অবশ্যই আনতে হবে। আপনিও যদি লবি চেয়ার কেনার কথা ভেবে থাকেন তাহলে জেনে নিন কিছু গুরুত্বপূর্ণ বিষয়।

লবি চেয়ার কি?

লবি চেয়ার মূলত আর দশটা সাধারণ চেয়ারের মতই। তবে এর স্ট্রাকচারাল গঠন কিছুটা ভিন্ন। অর্থাৎ আধুনিক বলা যায়। স্টাইল ও ডিজাইনের নতুনত্ব লবি চেয়ারকে আলাদা করেছে অন্য চেয়ার থেকে।

এটি সর্বোচ্চ আরামদায়ক ও সময়োপযোগী ভাবে তৈরী করা হয়। এটি শুধু সাধারণ চেয়ারের কাজে ব্যবহার করা হয় না। এর অন্যতম ব্যবহার হচ্ছে শোভাবর্ধন।

লবি চেয়ার অফিস রিসিপশন কিংবা ক্লাইন্ট এরিয়ায় ব্যবহৃত হয়। যাতে সকলের দৃষ্টি আকর্ষণ করে। রুমের শোভা বাড়িয়ে তোলে।

ঘরে ঢুকেই লিভিং রুমে সাধারণ ফার্নিচারের বদলে এক সেট লবি চেয়ার পুরো রুমকে আধুনিক লুক দিবে। আপনার অতিথিদের দৃষ্টি আকর্ষণ করবে।

কেন ব্যবহার করবেন লবি চেয়ার

আজকাল যেকোনো নামীদামী অফিসে কিংবা অভিজাত লোকের বাড়িতে আপনি দেখতে পাবেন লবি চেয়ার। আপনিও আপনার বাড়ি কিংবা অফিসের জন্য নিয়ে আসতে পারেন লবি চেয়ার।

লবি চেয়ারের ব্যবহার অন্য সকল চেয়ারের মত নয়। এর বহুবিধ ব্যবহার সম্পর্কে অনেকরই ধারনা নেই। তাই জানেন না কেন ব্যবহার করবেন লবি চেয়ার। তাহলে জেনে নিন;

১. সাধারন চেয়ারের তুলনায় আরামদায়ক

লবি চেয়ারের বিশেষত্বই হচ্ছে আর দশটা সাধারণ চেয়ারের থেকে এটি আরামদায়ক । এর স্ট্রাকচারাল গঠন কিছুটা ভিন্ন। একে তৈরী করা হয় মানুষের প্রয়োজনের উপরে ভিত্তি করে। অফিসের যারা কাজ করেন তাদের দীর্ঘ সময় বসে বসে কাজ করতে হয়।

এতে করে পীঠে কিংবা কোমড়ে নানা রকম সমস্যা অনুভুত হয়। একজন্য অফিসে দীর্ঘসময় কাজ করার জন্য আরামদায়ক অফিস লবি চেয়ার ব্যবহার করা হয়।

আবার বাড়িতে অনেকে সোফা ছাড়াও কম্ফোর্টেবল চেয়ার খুঁজেন। তাদের জন্য লবি চেয়ার খুবই কার্যকরী।

২. ব্যতীক্রমী ডিজাইন

লবি চেয়ারের ব্যতীক্রমী ডিজাইনের কারনে দ্রুত সকলের নজরে চলে আসে। এই চেয়ারের ব্যবহার দিন দিন বাড়ছে এর অত্যাধুনীক স্ট্রাকচার এর জন্য। মুহুর্তেই যে কারো দৃষ্টি আকর্ষণ করে রুমে থাকা এক সেট লবি চেয়ার।

৩. বাজেট ফ্রেন্ডলি

সৌন্দর্য বৃদ্ধির জন্য অনেক সামগ্রী কিনে টাকা নষ্ট করে মানুষ। প্রয়োজনীয় ফার্নিচার কিনতে হয় এবং শোভাবর্ধক আসবাবও আলাদা করে কিনতে হয়। এতে যেমন টাকা নষ্ট তেমনি জায়গা।

লবি চেয়ার এজন্য বাজেট ফ্রেন্ডলি যে আপনি একের ভেতর দুই কাজ সারতে পারছেন। আপনার এক খরচে আরামদায়ক চেয়ারও হচ্ছে, রুমের সৌন্দর্য বৃদ্ধি পাচ্ছে। এর জন্য আলাদা আসবাব কিনে পয়সা খরচ করতে হচ্ছে না৷

৪. আপনার রুমের যায়গা বাঁচায়

লবি চেয়ারের আকৃতি এমন ভাবে তৈরী যাতে খুব সহজেই যেকোনো যায়গায় ফিট হয়। আর এর আকার সাধারণত অনেক বেশি বড় হয় না। সাধারণ কাঠের চেয়ারের মতই জায়গা লাগে। আর এক সাথে চেয়ার ও শোভাবর্ধক আসবাব এর কাজ করে।

৫. লবি চেয়ার আপনার আধুনিকতার পরিচয় দেয়

আপনি অবশ্যই আপনার অফিসকে ক্লায়েন্ট সামনে সুন্দর করে রিপ্রেজেন্ট করতে চান। এজন্য অবশ্যই আপনার অফিস ডেকোরেশন এর দিকে দৃষ্টি দিতে হবে।

আর লবি চেয়ার আপনার অফিসকে দেবে নতুনত্ব ও ব্যতীক্রমী লুক। তাই আপনি যদি অফিসে আভিজাত্য ফুটিয়ে তুলতে চান তাহলে লবি চেয়ার এর জুরি নেই।

তবে শুধু অফিস কেন? বাসায় লিভিং রুমে এক কোনে এক সেট লবি চেয়ার রেখেই দেখুন না। অতিথির প্রথম নজর সেদিকেই যাবে। আপনিও আপনার রুচির প্রশংসা পাবেন।

আপনার এখন কি ভাবছেন? যে আপনার অফিস কিংবা বাড়িতে এক সেট লবি চেয়ার হলে মন্দ হত না?কিন্তু কোথা থেকে কিনবেন? কোন লবি চেয়ারটি কিনবেন?লবি চেয়ারের দাম কেমন?এসব প্রশ্ন মাথায় ঘুরছে?

চিন্তার কিছু নেই। আমরা আপনাকে সেরা কিছু লবি চেয়ার সম্পর্কে প্রয়োজনীয় ধারনা দেব। যাতে আপনিও বেছে নিতে পারেন আপনার পছন্দের লবি চেয়ারটি।

Cappuccino-105

Lobby Chair HATIL

Cappuccino একটি সুন্দর ও আধুনিক ডিজাইনের লবি চেয়ার। আপনার ড্রয়িং রুম কিংবা অফিসের রিসিপশন যেকোনো যায়গায় শোভা বাড়িয়ে তুলবে

Cappuccino লবি চেয়ারটি। এই চোয়ারটির দাম ও কোয়ালিটির সাথে দারুণ সামঞ্জস্য রয়েছে। এর আরো কিছু বিশেষত্ব –

  • দৃষ্টিনন্দন ডিজাইন
  • ঘরের জায়গা বাঁচানো স্ট্রাকচার
  • আরামদায়ক এবং টেকসই

Franklin-111

Lobby Chair HATIL

Franklin লবি চেয়ার একটি অভিজাত ও নান্দনিক লবি চেয়ার। মুহূর্তেই যে কারো দৃষ্টি আকর্ষণ করবে। কোয়ালিটির যেমন ভাল দাম টাও একটু বেশি। এর আরো কিছু বিশেষত্ব হচ্ছে-

  • পার্ফেক্ট ডিজাইন
  • দারুন কম্ফোর্টেবল
  • উচ্চতা মানের সব ম্যাটেরিয়ালে তৈরী
  • ওয়েল স্ট্রাকচারাল ডিজাইন

Monopoly-103

Lobby Chair HATIL

আপনি যদি একটি অভিজাত চেয়ার খুজেঁ থাকোন তাহলে Monopoly লবি চেয়ার আপনার জন্য। আপনার রুম কিংবা অফিসকে রাজকীয় একটি লুক দিতে সক্ষম হবে। তাছাড়া Monopoly-103

  • অভিজাত ডিজাইন সমন্বিত
  • খুব যত্ন সহকারে তৈরী
  • রিল্যাক্স করার জন্য পারফেক্ট চেয়ার

Rutherford-105

Lobby Chair HATIL

Rutherford-105 খুব সুন্দর ও ইউনিক ডিজাইনে তৈরী। এটা অফিস কিংবা রুমকে একটি প্রফেশনাল লুক দেবে। দাম এবং কোয়ালিটি সাপেক্ষে ভাল একটি লবি চেয়ার। Rutherford লবি চেয়ারটি

  • ভার্সেটাইল ও মনোরম ডিজাইনে তৈরী
  • রুমকে একটি প্রফেশনাল লুক দেয়
  • হাই কোয়ালিটি ম্যাটেরিয়াল ব্যবহার করে তৈরী করা হয়

Scrabble-109

Lobby Chair HATIL

আপনি যদি একটি দামী ও মানসম্মত লবি চেয়ার খুঁজে থাকোন তাহলে Scrabble-109 আপনার জন্য। এটি বিশেষত্ব হল-

  • এর স্ট্র্যাকচার খুবই স্মার্ট ও রুচিশীল
  • ডিজাইন খুবই ক্লাসি
  • উন্নত ম্যাটেরিয়ালে তৈরী

Solitaire-114

Lobby Chair HATIL

Solitaire একটি ক্লাসি ও দামী লবি চেয়ার। এটি এর গঠন একদমই ব্যতীক্রম। যথেষ্ট আরামদায়ক ও সময়োপযোগী চেয়ার। এছাড়াও Solitaire লবি চেয়ারটি।

  • ইম্পোর্টেড হাই কোয়ালিটি ম্যাটেরিয়ার দিয়ে তৈরী
  • এর ফিটিং ও ফিনিশিং অতুলনীয়
  • স্মার্ট ডিজাইন
  • ঘরের জায়গা বাঁচায়

Uno-108

Lobby Chair HATIL

Uno-108 একটি প্রফেশনাল ও কম্ফোর্টেবল লবি চেয়ার। দৃষ্টি আকর্ষণ করার জন্য একটি Uno লবি চেয়ারই যথেষ্ট। তাছাড়া Uno-108

  • ইম্পোর্টেড সফ্ট ফেব্রিকস দিয়ে তৈরী
  • ভার্সেটাইল ডিজাইন
  • সুন্দর এবং আরামদায়ক ফিচার সমন্বিত

আধুনিক যুগের মানুষ সব কিছুতে আধুনিকতা খুঁজবে এটাই স্বাভাবিক। তাই নিজের পোশাক থেকে শুরু করে আশেপাশের প্রতিটি জিনিসেই আধুনিকতা ও নতুনত্ব খুঁজে মানুষ।

আর আধুনিক মানুষের পছন্দকে সমর্থন করে তৈরী লবি চেয়ার। স্মার্ট ও রুচিশীল মানুষের পছন্দ লবি চেয়ার। আপনিও যদি যুগের সাথে তাল মিলিয়ে অফিস কিংবা বাড়ির শোভা বাড়াতে চান আজই নিয়ে আসুন লবি চেয়ার।

আমাদের দেয়া লবি চেয়ার রিভিউ থেকে আপনার পছন্দমত চেয়ারটি খুজে নিন। আপনার রুমের পরিবেশ ও স্পেসের সাথে মানানসই চেয়ারটি কিনে ফেলুন। রুমের বাড়ি কিংবা অফিসের শোভা কয়েকগুনে বাড়িয়ে ফেলুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।