Wooden Stair cum Chair Wooden Stair cum Chair

সেরা চেয়ার কাম ল্যাডার: চেয়ার দিয়েই মইয়ের কাজ সারুন

আপনি কি এমন একটি চেয়ার খুঁজছেন, যেটি একের ভেতর দুই কাজ সারবে?কেমন হয়, যদি সুন্দর একটি চেয়ারকে মুহুর্তই একটি উপযোগী মইতে রুপান্তরিত করা যায়?সিঁড়ির মত ব্যবহার করা যায়?

বাজারে এসেছে আপনার মনের মতই সেই চেয়ার কাম ল্যাডার, Dunham-107। যেটি আপনাকে দেবে এক ফার্নিচারে চেয়ার ও মই দুইয়ের সুবিধা৷

গতানুগতিক ধারার ফার্নিচার ব্যবহার করতে করতে আমরা অনেকেই অভস্ত্য।কিন্তু মানুষ আজকাল একটু ব্যতীক্রমী জিনিসের প্রতি বেশি ঝোঁক অনুভব করে। অনেকেরই পছন্দ একের ভেতর দুই কাজ করতে পারে এমন ফার্নিচার।

কারন অনেকের বাসায়ই জায়গা সংকট। দুটি জিনিস যেমন জায়গাও নষ্ট করে। তেমনি স্থানান্তর করতেও কষ্টকর হয়। তাই কম জায়গা ও সহজে ব্যবহার যোগ্য আসবাবই সবার বেশি পছন্দ।

আজকাল বিভিন্ন মডেলের চেয়ার রয়েছে যা এক সাথে একাধিক কাজ সম্পন্ন করতে পারে। সাধারন মানুষের এই চাহিদার কথা স্মরণে রেখে বাজারে এসেছে নতুন চেয়ার কাম ল্যাডার, Dunham-107।

Dunham এমনই একটি চেয়ার কাম ল্যাডার সেট যেটি আপনকে দুটি সুবিধা একসাথে দেবে। খুব সুন্দর ও আধুনিক একটি চেয়ার মুহুর্তেই একটি মইতে রুপান্তরিত করা যাবে।

তাও আবার অন্য কারো সহযোগিতা ছাড়াই। এখন নিশ্চয়ই আপনিও একরকম সময়োপযোগী একটি চেয়ার কাম ল্যাডার খুঁজছেন। তাহলে নিয়ে আসুন Dunham-107

চেয়ার কাম ল্যাডার Dunham-107 এরে গুরুত্বপূর্ণ বিষয়সমূহ

চেয়ার কাম ল্যাডার Dunham-107 কেনার পূর্বে জেনে নিন কিছু গুরুত্বপূর্ণ বিষয়:

আধুনিক মানুষ সবসময় আধুনিক ও যুগোপযোগী আসবাব এর সন্ধান করে। কিন্তু সবার ঘরে পর্যাপ্ত জায়গা থাকে না প্রয়োজন মত সব জিনিস কেনার।

উদাহরণ হিসেবে ধরুন আপনার একটি চেয়ার প্রয়োজন আবার বাসার বিভিন্ন কাজের জন্য একটি মই।

কিন্তু আপনার ঘরের জায়গা ও আপনার বাজেট একটির বেশি কেনার মত নয়৷ তখন আপনি নিশ্চয়ই এমন কিছু খুঁজেন যা আপনার দুটি চাহিদাই মেটাবে।

ঘরের জায়গা ও প্রয়োজন দুই এক সাথে কিভাবে মেটাবেন তা ভেবে পান না। এর সহজ সমাধান টাও অনেকেরই অজানা। তাই আজ আমরা আপনাদের এমন একটি চেয়ার কাম ল্যাডার এর কথা বলব যা আপনার সমস্যা পার্মানেন্ট সমাধান দেবে।

চেয়ার কাম ল্যাডার কি? এটি কিভাবে কাজ করে?

আপনার মনে নিশ্চয়ই প্রশ্ন আসছে যে, একটি চেয়ার আবার কিভাবে মই এর কাজ করবে? চেয়ার তো চেয়ার ই। কিন্তু চেয়ার সম্পর্কে আপনার এই ধারনার পরিবর্তন আনবে Dunham-107।

Dunham কোনো গতানুগতিক ধারার চেয়ার নয়৷ এটি একটি যুগোপযোগী আধুনিক চেয়ার৷ যেটির কাজ শুধুমাত্র সাধারণ চেয়ারের মত সীমাবদ্ধ নয়।

Dunham -107 একটি চেয়ার হিসেবে কাজ করার পাশাপাশি একটি মই এর মতও কাজ করবে।আপনি যেকোনো যায়গায় যেকোনো সময় সিঁড়ির কাজও সেড়ে ফেলতে পারবেন।

আর এর একে কিভাবে ব্যবহার করবেন সে বিষয়ে চিন্তার কোনো কারন নেই। কারন এর ব্যবহারবিধি খুবই সহজ। আপনি একাই একে চেয়ার থেকে মইতে রুপান্তর করতে পারবেন।

কারো সাহায্যেের প্রয়োজন পড়বে না। তাই আপনার সময় ও শ্রম বাঁচাতে Dunham -107 এর কোনো তুলনা চলবে না।

কোথায় কোথায় ব্যবহার করা যাবে?

বেডরুম কিংবা ড্রয়িং রুম অথবা আপনার কর্মস্থল, Dunham -107 ব্যবহার করা যাবে যেকোনো জায়গায়। বড় জায়গা নিয়ে বাড়ি করা কয়জনের পক্ষে সম্ভব। তাছাড়া ভাড়া বাসায় তো জায়গা আরো কম।

নিজের ছোট্ট বাসাতেই সবকিছু ম্যানেজ করতে হয় আপনাকে। তাই বলে কি আপনার প্রয়োজনীয় জিনিস কি কিনবেন না? তা তো হয় না। এটা কোনো সমাধান হতে পারে না। এর জন্য আপনাকে বুদ্ধি কাজে লাগাতে হবে।

আপনার কিন্তু অল্প জায়গার মধ্যেই ম্যানেজ করতে হবে সব প্রয়োজনীয় আসবাব। আর ঘরের জায়গা বাঁচাতে চেয়ার কাম ল্যাডার -Dunham107 এর কোনো জুরি নেই।

গতানুগতিক ধারার ফার্নিচার এর পেছনে কসরত কম না। আলাদা আলাদা প্রতিটি ফার্নিচারের জায়গা ও ব্যাবহার একটি সমস্যার বিষয়। আর এত ফার্নিচার রাখার জায়গাও সবার ঘরে নেই। এই সমস্যা সমাধান করতেই ব্যবহার করুন Dunham-107.।

আপনার বাড়ি থেকে শুরু করে কর্মস্থলে সব জায়গায় সহজে ব্যবহার করতে পারবেন Dunham -107। কারন খুব সহজেই ফিট হয়ে যাবে যেকোনো যায়গায়।

কেন কিনবেন Dunham -107:

Wooden Ladder Hatil

১. ভার্সেটাইল ডিজাইন

Dunham-107 এর ডিজাইন খুবই ভার্সেটাইল। এটি যথেষ্ট ফ্লেক্সিবল হবার কারনে খুব সহজেই একে স্থানান্তর করা সম্ভব। আবার চেয়ার থেকে মইতে রুপান্তর করাও খুবই সহজ।

একদম কারো সাহায্য ছাড়া। আর Dunham-107 এর ডিজাইন খুবই আধুনিক ও রুচিসম্মত। আপনার অফিস কিংবা বাড়ির শোভা কয়েক গুনে বাড়িয়ে দেবে Dunham-107।

২.আধুনিক লুক

আপনার বাড়িকে মুহুর্তেই আধুনিক লুক দিতে পারে এই চেয়ার কাম ল্যাডার। কারন এর ডিজাইন অনেক ইউনিক ও আধুনিক। আধুনিক যুগের মানুষ যেরকম যুগোপযোগী জিনিস চায়।

এই চেয়ার কাম ল্যাডার সেই চাহিদাই পূর্ণ করবে। তাই নিজের ঘরের বা অফিসের শোভা বাড়িয়ে তুলতে ও একধিক কাজে ব্যবহার করতে Dunham-107 নিয়ে আসুন।

৩. ব্যতীক্রমী স্ট্র্যাকচার

এই চেয়ারের ব্যতীক্রমী ডিজাইনের কারনে এর ব্যবহার বাড়ছে। সকলের নজরে চলে আসছে একাধিক ব্যবহার যোগ্য এই চেয়ার কাম ল্যাডার।।

Dunham-107 এর ব্যবহার দিন দিন বাড়ছে এর ব্যতীক্রমী ও অত্যাধুনীক স্ট্রাকচার এর জন্য। মুহুর্তেই রূপান্তরিত করে ব্যবহার করা এর স্ট্রাকচার এর বিশেষত্ব।

৪. একাধিক ব্যবহার

চেয়ার কাম ল্যাডার এমন একটি ফার্নিচার যা একই সাথে চেয়ার এবং মই হিসেবে কাজ করে। এক সাথে দুটি কাজ করে বলে রুমের জায়গাও কম বাঁচে।

কম জায়গায় আরামদায়ক বসার ব্যবস্থা করার পাশাপাশি আরো কাজ করার উদ্দেশ্যেই মূলত চেয়ার কাম ল্যাডার এর উদ্ভাবন। ঘরের দুটি প্রয়োজনীয় আসবাবের কাজ একাই করে Dunham-107 ।

আপনি যদি সময়োপযোগী আসবাব খুজেন।অথবা আপনার বাড়িতে যদি জায়গার স্বল্পতা থাকে তাহলে Dunham-107 আপনার জন্যই।

৫. সহজ ব্যবহার

Dunham-107 খুবই হালকা গঠনের চেয়ার। এটি একাই বহন করা সম্ভব। আপনি চেয়ার হিসেবে ব্যবহার করতে করতে যদি কখনও একটি মই এর দরকার অনুভব করেন, সমস্যা নেই।

মুহূর্তেই একে আপনি চেয়ার থেকে মইতে রুপান্তর করে ফেলতে পারবেন। কারো সাহায্যের দরকার পড়বে না।

৬. আরামদায়ক ফিচার

এই চেয়ারের ফিচার হচ্ছে খুবই আরামদায়ক । এর স্ট্রাকচারাল গঠন অন্য চেয়ারের থেকে কিছুটা ভিন্ন। একে তৈরী করা হয় আমাদের প্রয়োজনের কথা চিন্তা করে।

অফিসের যারা দীর্ঘ সময় কাজ করেন তাদের জন্যও এই চেয়ার আরামদায়ক । এতে করে পীঠে কিংবা কোমড়ে নানা রকম সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। একজন্য অফিসে দীর্ঘসময় কাজ করার জন্য আরামদায়ক এই চেয়ার ব্যবহার করা হয়।

আবার অনেকে নিজের বাড়িতে সোফা না কিনে কম্ফোর্টেবল চেয়ার খুঁজেন। তাদের জন্য Dunham-107 খুবই কার্যকরী।

৭. মানসম্মত ম্যটেরিয়াল

Dunham-107 এর পার্টস গুলো তৈরী করা হয়েছে মানসম্মত হার্ডওয়্যার ব্যবহার দিয়ে। এর স্ট্রাকচার ও ফিনিশিং সাধারন চেয়ারের মত নয়। খুবই ওয়েল ফার্নিশড একটি চেয়ার।। এর ম্যাটেরিয়াল একটি আধুনিক ও রুচিসম্মত মানুষের জন্য উপযুক্ত।

৮. যেকোনো স্থানে সহজে ব্যবহারযোগ্য

Dunham-107 চেয়ারের আকৃতি এমন ভাবে তৈরী যাতে খুব সহজেই সব যায়গায় ফিট হয়। আর এর আকার সাধারণত অনেক বড় নয়। সাধারণ কাঠের চেয়ারের মতই জায়গা নেয় চেয়ারটি।

আর এক সাথে চেয়ার, মই ও শোভাবর্ধক আসবাব এর কাজ করে। আপনার বাড়ি, অফিস কিংবা স্টুডিও যেকোনো যায়গায় ব্যবহার করা যায় Dunham-107।

ঘর থেকে শুরু করে অফিস সব যায়গায় এখন আধুনিক ফার্নিচারের প্রচলন। আধুনিক মানেই সময়োপযোগী আর সৌন্দর্যের মিশ্রন।

আর আপনার রুচি ও প্রয়োজনের কথা মাথায় রেখেই আমারা Dunham-107 চেয়ারটির পরামর্শ আপনাকে দিয়েছি। যা শুধু চেয়ার নয়, একসাথে শোভাবর্ধক চেয়ার ও প্রয়োজনীয় মই এর কাজ করবে।

আপনার পছন্দ ও রুচি আমাদের থেকে আপনি ভাল জানেন।তাই আমাদের দেয়া রিভিউ থেকে যাচাই করে নিন Dunham-107 আপানর জন্য উপযুক্ত কিনা ।

আশা করি Dunham-107 চেয়ার কাম ল্যাডার এর ফিচার গুলো আপনার চাহিদাকে সমর্থন করবে। তাই দেরি না করে আজই নিয়ে আসুন আধুনিক চেয়ার কাম ল্যাডার, Dunham-107।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।