Modern sofa cum bed price Modern sofa cum bed price

সোফা কাম বেডের দাম সহ বিস্তারিত আলোচনা

আমরা সবাই সর্বদা শান্তির খোঁজে কাটিয়ে দেই আমাদের জীবনের প্রায় অর্ধ সময়। নিজের বাড়িতে আরাম কেদারায় বসে একটু পা নাড়িয়ে কার না এক কাপ চা খেতে ইচ্ছে হয়। এ কল্পনা শুধুই কল্পনাই থেকে যায় এই ইট-পাথরের গড়া টাকার শহর ঢাকা শহরে।

আমাদের এই জনবহুল ছোট্ট দেশে কোটি কোটি লোকের ভিড়ে একটু বড় আয়তনের শান্তির নীড় খুঁজে পাওয়া টা দুষ্কর। জায়গার চেয়ে মানুষ বেশি হ‌ওয়ায় যেখানে সেখানে গড়ে উঠছৈ অপরিকল্পিত দালানকোঠা। তারা উচ্চতার ক্ষেত্রে ক্রমশ আকাশ ছুঁয়ে যাচ্ছে ঠিক‌ই , কিন্তু প্রস্থের দিক থেকে চেপে আসছে ঘরের দেয়াল। জমির আয়তন কম থাকায় কিংবা অধিক ভাড়া লাভের আশায় এক-দুই ইউনিটের ফ্ল্যাটের বদলে গড়ে তুলছে ৩-৪‌ ইউনিটের ফ্ল্যাট। এতে করে‌ ফ্লাটের ঘর গুলো হয়ে যাচ্ছে ছোট ও অস্বস্তিকর। বর্তমানে মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবার গুলি রয়েছে এক ধরনের বেকায়দায়। ১০০০-১২০০ স্কয়ার ফুটের বাসা গুলো ভাড়া হচ্ছে চড়া মূল্যে । সেক্ষেত্রে তাদের বাজেটের ভেতরে বসবাস করতে হচ্ছে ছোট ছোট ফ্ল্যাটে ।

একটি সংসারে প্রয়োজনীয় খুঁটিনাটি বেশ কিছু আসবাবপত্র লাগে। তবে এ ধরনের বাসা বাড়িতে জায়গা কম‌ থাকার কারণে প্রয়োজনীয় আসবাবও ঠাঁই পাচ্ছে না তাদের গৃহে। এই ঢাকা নগরীতে একটু শান্তির নিশ্বাস ও প্রশস্ততার অনুভূতি পাওয়া যেন‌ মরুভূমির জমিনে এক ফোঁটা জল পাওয়ার মতো তৃষ্ণার্ত অনুভূতি তে পরিণত হয়েছে।

এই ঘনবসতিপূর্ণ নাগরিক জীবনে একটু নিস্তব্ধতা ও শান্তির আভাস দিতে রয়েছে এক কনভার্টেবল উপায়। একের ভেতর দুই বৈশিষ্ট্য , এই কনভার্টেবল ফার্নিচার যা একটু ঠেলা ধাক্কা দিলেই ধারণ করে‌ আরেকটি রূপ। যা সময়োপযোগী , আরামদায়ক এবং স্ট্যান্ডার্ড মেইনটেইনেও সমান ভূমিকা রাখে। এমন সব আসবাবের মধ্যে সোফা কাম বেড আসবাবপত্র টি সবার নজর কাড়ছে। জঞ্জালে ভরা এ শহরে এটি মানুষের ঘরে সহজেই জায়গা করে‌ নিতে সক্ষম। এই ছোট বাসা গুলোতে যতটুকু সম্ভব জায়গা বাঁচিয়ে একটু স্বস্তির নিঃশ্বাস নিতে আমাদের কত‌ই না চেষ্টা। এর সাথে মনের চাহিদা মেটাতে সৌন্দর্য্য বর্ধনের আবদার তো রয়েছেই।

সেক্ষেত্রে সোফা কাম‌ বেডের (Sofa Cum Bed) উপকারিতার কারসাজি সকল আসবাবের ভেতর ভিন্নতর এবং আকর্ষণীয়। আমাদের জীবনে সবকিছু মোটামোটি ভাবে থেকে থাকলেও , আমরা সময় কে ধরে রাখতে পারি না। শহরের সব ব্যাস্ত মানুষদের সময় পেড়িয়ে যায় সময় বাঁচানোর উপায় খুঁজতে। তাই সোফা কাম বেড সময়োপযোগী একটি আসবাব হ‌ওয়ায় , এই নগরে একটু স্বস্তির নিঃশ্বাস নেয়ার চ্যালেঞ্জ কে করে তুলেছে সহজতর। বহুল কাঙ্খিত এই সোফা কাম বেডের উপকারিতা এবং আপনি কেন এ ধরনের কনভার্টেবল ফার্নিচার এর প্রতি আকর্ষিত হবেন এ বিষয়ে একটু আলোচনা করা যাক।

১. সোফা কাম বেড একটি সময়োপযোগী ফার্নিচার হ‌ওয়ায় আমাদের মতো ব্যাস্ত মানুষদের জন্য বেশ উপকারী। আর এ বৈশিষ্ট্যের কারণেই আমরা সহজে এর প্রতি আকর্ষিত হয়ে থাকি। একটু কবজা খুলে , ঠেলা ধাক্কা দিয়ে এটি কখনও সোফা আবার কখনও বেড আকারে পরিণত হবে। এটি ফোল্ডেবল কিংবা কনভার্টেবল হ‌ওয়ায় আপনি অনায়াসে এটি সরিয়ে পরিষ্কার করতে পারবেন।

২. আপনি একটি ছোট্ট বাড়িতে বসবাস করছেন। নিত্য প্রয়োজনীয় ফার্নিচার গুলোই আপনার বাড়িতে রাখা যাচ্ছে না , সেক্ষেত্রে সঠিক বুদ্ধিমত্তা‌ ও পরিকল্পনার সাহায্যে এই সোফা কাম বেড নির্বাচন করাই আপনার জন্য একটি কল্যাণকর সিদ্ধান্ত হবে। কেননা যেহেতু এটি কখনও সোফা হয়ে আপনার ড্রইং রুমে বসে পরিবারের সাথে আড্ডা দেওয়ার আনন্দ দেবে , তেমনি এটির কিছু পার্ট খুলে আপনার ইচ্ছা অনুযায়ী একটি বিছানা তৈরি করে রাতে নিশ্চিন্তে ঘুমোনোর প্রশান্তি দিতে পারে।

৩. বাঙালি অতিথি আপ্যায়নে বেশ পটু। তাঁরা খাওয়া কিংবা বিশ্রামে কখনও অতিথি কে নিরাশ করেন‌ না। হঠাৎ একদিন কিছু মেহমান চলে এলে , এই ক্ষুদ্রাতিক্ষুদ্র বাসায় একটি মাত্র বিছানা হ‌ওয়ায়‌ আপনি চিন্তিত? আর নয় দুশ্চিন্তা কে প্রশ্রয় ও অতিথি আপ্যায়নে ত্রুটি। ঘরে যদি থাকে সোফা কাম বেড , তবে ছুটি দিয়ে দিন সব সেই সব দুশ্চিন্তা কে। সোফা কে বেড করে আপনার মেহমান দের আরামে বিশ্রাম নিতে দিন। কেননা‌ আপনাদের এ‌ সকল উপকারিতা প্রদান করার জন্য‌ই এ ধরনের উন্নতমানের ইনটোরিয়াল ডিজাইন দ্বারা তৈরি এই কনভার্টেবল আসবাবপত্র।

৪. এ ধরনের বিশেষ উপযোগী ফার্নিচার শুধুমাত্র প্রয়োজনীয় চাহিদা মেটানোর ক্ষেত্রেই নয় , ঘরের শোভা বর্ধনে পরিবেশ বান্ধব এবং আরামদায়ক । রুচিশীল এই আসবাবপত্র টি আপনি সাজাতে পারেন আপনার মনের মতো করে। এর নান্দনিকতা আপনার ঘরের সমৃদ্ধি বাড়িয়ে তুলবে প্রতিনিয়ত।

এই ধরনের বিশেষ উপযোগী সোফা কাম বেড ফার্নিচার টির কালেকশন রয়েছে বাংলাদেশের একটি স্বনামধন্য আসবাবপত্র নির্মাণকারী প্রতিষ্ঠান “হাতিল ফার্নিচার” এ।

আপনি এখান থেকে আপনার পছন্দের ফেব্রিক্স এর সোফা কাম বেড টি বেছে নিতে পারবেন , এছাড়াও এটি আপনি ড্রাই ক্লিনিং এর মাধ্যমে পরিষ্কার করতে পারেন। হাতিল আপনার স্বাস্থ্যের কথা মাথায় রেখে এই সোফা কাম বেড টি তৈরি করেছে ১০০% ক্লিন ড্রাইড ইমপোর্টেড সলিড বিচ এন্ড বিচ ভিনিয়ার্ড ইন্জিনিয়ার্ড উড দিয়ে। যা পরিবেশ বান্ধব এবং আপনার শারীরিক ও মানসিক স্বাস্থ্য নিয়ন্ত্রণে নিরাপদ।

হাতিলের সোফা কাম বেডের দাম সম্পর্কীয় ধারণা

হাতিল ফার্নিচারের এই পরিবেশ বান্ধব , অভিনব ডিজাইনের এবং আপনার বাড়ির সৌন্দর্য্য বর্ধনে সহায়ক সোফা কাম বেডের কালেকশন গুলি পেয়ে যাচ্ছেন আপনার বাজেটের মধ্যেই। হাতিল ফার্নিচারের সোফা কাম বেডের প্রাইস ২৩,৭০০-৭০,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। আপনার সেই পরিকল্পিত আরামদায়ক ও পছন্দনীয় সোফা কাম বেডটি আপনি চাইলে হাতিল ফার্নিচারের যেকোনো নিকটস্থ শোরুম থেকে ক্রয় করতে পারেন।

সহজলভ্য হোক নগরের প্রতিটি জনমানবের জীবন। সময়‌ হোক সঞ্চয় , সময়োপযোগী সোফা কাম বেডের সাথে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।