বেড কেনার আগে যেসব গুরুত্বপূর্ণ বিষয় জানা দরকার বেড কেনার আগে যেসব গুরুত্বপূর্ণ বিষয় জানা দরকার

বেড কেনার আগে যেসব গুরুত্বপূর্ণ বিষয় জানা দরকার

নিশ্চয়ই বিভিন্ন দোকান ঘুরে ক্লান্ত হয়ে পড়েছেন? নয়তো এখনো কোনো ওয়েবসাইট ঘাঁটাঘাঁটি করছেন? এটা সাধারণ ঘটনা।

আপনারাও আমার মতো গতানুগতিক নিয়মে বেড কিনতে গিয়ে এমন নাজেহাল অবস্থায় অনেকেই ভুগছেন। এবার দুঃশ্চিন্তার অবসান ঘটাতে এসেছে সুবর্ণ সুযোগ,যা আপনাকে করবে নিশ্চিত।

বিচিত্র নকশা, আকর্ষণীয় রং, ঘরের কোণের সৌন্দর্য বাড়াতে এবং মনোহর পরিবেশ সৃষ্টির জন্য বাজারে এসেছে রকমারি বেড। তবে আপনার জন্য মানানসই বেড কিনবেন কিভাবে?

তাহলে এবার আপনাকে কিছুটা বুদ্ধি খরচ করতে হবে, এটা মোটেও কষ্টের কাজ নয়। শুধু পছন্দ করলেই হবে না, আবার সমস্যা আকাশচুম্বি দরদাম নিয়ে। তাহলে চলুন এবার সমস্যাগুলোর সমাধান করি।

বেড কেনার আগে যেসব গুরুত্বপূর্ণ বিষয় জানা দরকার

বেড কেনার আগে যেসব গুরুত্বপূর্ণ বিষয় জানা দরকার

জীবনের অবিচ্ছেদ্য অংশ আমাদের প্রিয় ঘর, যেখানে থাকে আমাদের প্রিয়জন, গুরুত্বপূর্ণ জিনিসপত্র। আর সেখানেই দিন শেষে বিশ্রামের জন্য দরকার বেড। দিনের হাড় ভাঙা খাটুনি শেষে প্রয়োজন বিশ্রামের।

সুতরাং বিশ্রামের ক্ষেত্রে প্রিয় বেডের অবদান নতুনভাবে বলার অপেক্ষা রাখে না। এছাড়া আছে আমাদের সুস্বাস্থ্যের উপর অপ্রতিদ্বন্দ্বী প্রভাব।মেরুদণ্ড সুস্থ রাখার জন্য আরামদায়ক এবং যথার্থ মাপের চাহিদা অনুযায়ী বেডের চাহিদাও বেড়েছে বহুগুণ।

মেটাল ফোল্ডিং বেড, যা নজর কাড়া সৌন্দর্য আর স্বল্প জায়গা, বহনের কষ্ট থেকে মুক্তি দিয়ে সিঙ্গেলদের জন্য দারুণ কাজের জিনিস হতে পারে।

সোফা কাম বেড অর্থ সাশ্রয়সহ আপনাকে একইসাথে সোফা ও বেডের সুবিধা দেবে। অপরদিকে আপনার ঘরের জায়গার সাশ্রয় তো বলাই বাহুল্য।

বাঙ্ক বেড / ডাবল ডেকার বাচ্চাদের জন্য পারফেক্ট একটা বেড। যা উপরে ও নিচে সিঙ্গেল থাকার জন্য পারফেক্ট।

এছাড়াও রয়েছে হরেক রকম ডিজাইন, কালারের বেড যা আপনার জন্য লাভজনক।আপনাকে শুধু একটু বুদ্ধি খরচ করে পছন্দের টেকসই আসবাবটি ঘরে আনতে হবে ।

কেমন হওয়া উচিত বেডের পরিমাপ?

অনেকে থাকেন সাবলেটে বা ছোট রুমে যেখানে বড় মাপের বেডগুলো শুধু অপ্রয়োজনীয় নয় বরং বেমানান। দামী বা দেখতে আকর্ষণীয় হলেও ঘরের জন্য পারফেক্ট না হলে আপনার শখের জিনিসটাও বেকার হয়ে পড়বে।

বেডটি শুধু আকর্ষণীয় দেখালে হবে না, প্রয়োজন মাফিক হতে হবে।এরকমই বাচ্চাদের জন্য ও প্রয়োজন তাদের পছন্দসই বেড, যেখানে তাদের নিরাপত্তার কথা মাথায় রাখতে হবে।

আর বাচ্চারা বেশীর ভাগ সময় ঘরেই থাকে।সুতরাং তাদের জন্য প্রয়োজনীয় জায়গার ব্যাপারটিও গুরুত্বপূর্ণ।

কেমন হওয়া উচিত বাজেট?

মধ্যবিত্ত থেকে ধনী সকলের বাজেট একরকম নয়, তবে সবার জন্যই বেডের প্রয়োজনীয়তা রয়েছে। সুতরাং বুদ্ধিমানের মতো কাজ হবে যদি আগে বাজেট নির্ধারণ করে নেন।

এতে মাথার উপর থেকে বাড়তি চাপ কমবে। নিশ্চিতে কেনাকাটার ঝক্কি ঝামেলা সামলে উঠতে পারবেন।তাছাড়া শেষ মূহুর্তে টাকার টেনশনে চুল ছেঁড়ার জোগাড় হবে না।

কিভাবে বুঝব টেকসই হবে কিনা?

এখানে আপনাকে হতে হবে সতর্ক,জানতে হবে বিভিন্ন জিনিসের গুণগত মান ।কাঠের কোয়ালিটি, কোন কাঠ কতদিন ভালো সার্ভিস দেবে,কোন কোন কাঠের চাহিদা বেশি।

এছাড়া রয়েছে বিভিন্ন আসবাবপত্রের জন্য ভিন্ন ভিন্ন কোয়ালিটির উড। এদের দরদাম এবং চাহিদা বাজারে এদের পরিচিতি সম্পর্কে জ্ঞান থাকা প্রয়োজন।

কারণ আপনার প্রয়োজনীয় প্রিয় আসবাবটি কিনে নিশ্চয়ই আপনি ঠকে যেতে চাইবেন না। আর আজকাল হাতের মুঠোয় পৃথিবী, যেখানে ইন্টারনেট ব্যবহার করে সহজেই এসব তথ্য পেয়ে যাবেন। আর অবশ্যই সাথে আর একটু কষ্ট করে রংয়ের মান আর স্থায়িত্ব যাচাই বাছাই করে নেবেন।

স্বল্প জায়গায় মানানসই আসবাব!

স্বল্প জায়গায় মানানসই আসবাব

আধুনিক ঘরগুলো সাজিয়ে রাখতে আসবাবগুলোর ও থাকা উচিত নজর কাড়া সৌন্দর্য ।সেখানে আবার মাথায় রাখতে হয় জায়গার স্বল্পতা ।এখানে সোফা কাম বেড,মেটাল ফোল্ডিং বেড,কট বা কেবিন টাইপের বেডগুলো আপনার চয়েসগুলোর একটি হতে পারে ।এগুলো যে বাড়তি জায়গা পাওয়ার জন্য বেস্ট তা কিন্তু নয়।

জায়গার সাথে সাথে বাজেট কমাতে পারছেন। এমনকি আপনার আলমারি বা আলাদা সোফা কেনার ঝামেলা থেকে রেহাই পাচ্ছেন,সাথে বহনের সুবিধা তো আছেই। এছাড়া জিনিসপত্র থাকছে গোছালো, নষ্ট হওয়া থেকে বেঁচেও যাচ্ছে।আসল ব্যাপার হলো এক্ষেত্রে আপনি এক ঠিলে শুধু দুইটি নয়, বরং অনেকগুলো পাখি অনায়াসে মারতে পারছেন।

বাজেট ফ্রেন্ডলী হাতিলের সেরা ১০টি  সিম্পল বেডের ডিজাইন

এবার আসুন ফ্রেন্ডলি বাজেট, মান সম্মত আসবাবপত্র কেনার অপ্রয়োজনীয় দুঃশ্চিন্তার অবসান ঘটাতে সেরা ১০ টি বেড সম্পর্কে পরিপূর্ণ ধারণা দেই। যা সহজেই আপনার বাজেটের মধ্যে মনের মতো ডিজাইনে পেতে পারেন।

১) Cory-171

Modern Bed Hatil

যেহেতু আপনি প্রথমেই মজবুত আর আকর্ষণীয় ফিগারের পণ্য পছন্দ করবেন। সেহেতু আপনার প্রিয় জায়গাটির সজ্জায় cory-171 দারুণভাবে মানিয়ে যেতে পারে।ঘরের শোভাবর্ধন করে কাঙ্ক্ষিত বাজেটের মধ্যেই আপনি বেডটি পেতে পারেন। এবার চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক কেন বেডটি আপনার পছন্দের তালিকায় প্রথম সারির একটি বেড হতে পারে-

ম্যাটেরিয়াল

যার ম্যাটেরিয়াল এবং উড ফিনিশিং এর ধরন ল্যাকোয়ের ফিনিশিং , ভালোভাবে শুকানো বিচ কাঠের তৈরী পাতলা তক্তার ব্যবহার এবং কিং সাইজ রেগুলার আর ম্যানুয়াল স্টোরেজসহ কুইন সাইজের বেড পেতে পারেন। এছাড়া ৯৩কেজি ওজনের আন্টিকুয়ি রংয়ের বেডটির মজবুত গড়ন, যা বেডটিকে অনন্য বৈশিষ্ট্যে আকর্ষণীয় করে তোলে।

ডিজাইন

সাদামাটা তবে স্মার্ট এবং আধুনিক লুকের জন্য cory-171 আপনার জন্য উপযুক্ত। যার গাঢ় রং ঘরোয়া পরিবেশকে করবে আরামদায়ক এবং আধুনিক। তাছাড়া দামের তুলনায় পরিবেশের সাথে মানানসই আসবাবটি পুরোপুরি আপনার বাজেটের মধ্যেই হবে।

ব্যবহার

আপনার ব্যবহারের বেডটি দুজন মানুষের জন্য যথেষ্ট আরামদায়ক এবং পারফেক্ট লুকে বাজারে এসেছে। আপনি আপনার মাঝারি সাইজের রুমে অনাসায়ে সাজাতে পারেন। এছাড়া সাদামাটা বৈশিষ্ট্যের বেডটি আপনার প্রিয় মায়ের জন্য ও হতে পারে প্রাকৃতিক বৈশিষ্ট্য সম্পন্ন এবং টেকসই।

Check Price

২) Elegant-189

Modern Bed Hatil

একটু ভিন্ন ধারার তবে আকর্ষণীয় মানের বেড যারা খুঁজছেন তাদের জন্য Elegant-189 হতে পারে জুতসই। আকর্ষণীয় রঙ এবং ডিজাইনে যা চোখ ধাঁধানো সৌন্দর্য নিয়ে বাজারে এসেছে।

ডিজাইন

সাধারণ ডিজাইনের একটু ভিন্ন ধরনের বৈশিষ্ট্যে আপনার বেডটি হয়ে উঠতে পারে হালের ফ্যাশনের এক অন্যতম আকর্ষণ। Elegant-189 আপনার কমফর্ট জোনের কথা মাথায় রেখে বাজেটের মধ্যে রেখেই তৈরি করা হয়েছে।

অনন্য ম্যাটেরিয়াল

Elegant-189 বেডটি সুপার কিং সাইজ রেগুলার ধরনের, অ্যান্টিকুয়ি রং এবং ল্যাকোয়ের ফিনিশিং এ সজ্জিত। বেডটি একটু ভারী যা আপনার বাড়ির যেকোনো কক্ষে মানিয়ে যাবে। অন্যান্য সাধারণ বেড থেকে এই বেডটি নিচের পাদানির ডিজাইনের জন্য নজর কাড়া সৌন্দর্য পেয়েছে।

যা সাধারণ বৈশিষ্ট্যের হলেও আপনার ঘরকে দেবে স্মার্ট লুক।শুকনো বিচ কাঠের তৈরী পাতলা তক্তার ব্যবহার করে টেকসইভাবে বেডটি তৈরি করা হয়েছে।

সাধ্যের মধ্যে লাক্সারির ছোঁয়া

আপনার বেশির ভাগ সময়ের, যেমন রাত বা সকালের আলসে সময় বা হালকা ঘুম এসব কাজের জন্য আরামদায়ক বিছানায় নিজস্ব লাক্সারির ছোঁয়া পাবেন। বেডটি আপনি কিং সাইজ বা কুইন রেগুলার বা সেমি ডাবল সাইজেও পেতে পারেন।

বেডটির প্রশস্ততায় দুজন মানুষ অনায়াসে গা এলিয়ে প্রশান্তি উপভোগ করতে পারে। আপনার বাজেটের মধ্যেই অ্যান্টিকুয়ি রংয়ের ছোঁয়ায় মনমাতানো ডিজাইনের বেডটি পেতে পারেন খুব সহজেই।

Check Price

৩) Fantasy-108

Modern Bed Hatil

এবার চলুন ভিন্ন ধরনের আরেকটি ডিজাইন সম্পর্কে ধারণা নেওয়া যাক। Fantasy-108 সম্পর্কেই আলাদাভাবে বলার তেমন কিছু নেই। কারণ আপনি দেখলেই বেডের কোয়ালিটি বুঝতে পারবেন।

যেখানে আপনি পাবেন রাজকীয় স্টাইলের অসাধারণ ডিজাইনের একটি বেড। গতানুগতিক ধারার একটি বেড তৈরির জন্য যে বাজেট আপনি রাখবেন, সেই একই বাজেটে আপনি পেতে পারেন রাজকীয় স্টাইলের একটি বেড।

গুনগত মান

এক্ষেত্রে আপনি কিং সাইজ রেগুলার বেডের ভার্সনটি পারবেন অ্যান্টিকুয়ি রংয়ের এবং ল্যাকোয়ের ফিনিশিং এ সজ্জিত। আপনার হাতের স্পর্শ বলে দেবে কাজের নিখুঁত পরিমাপ সম্পর্কে। যা দুজন মানুষের জন্য একদম পারফেক্ট সাইজের। বেডের হেডবোর্ডে এবং ফুটবোর্ডে শিল্পীর নিপুন দক্ষতায় আঁকা নকশা ,কারুকাজ দেখতে রাজকীয় বৈশিষ্ট্যের।

ডিজাইন

আপনি Fantasy-108 কে নিজস্ব ব্যক্তিত্ব সম্পন্ন পছন্দ এবং প্রশংসনীয় আসবাব হিসেবে ঘরে আনতে পারেন। আজকাল অনেকেই আর্টিফিশিয়াল জিনিসপত্রের বিপরীতে আভিজাত্যের ছাপ পছন্দ করে, সে হিসেবে Fantasy-108 হতে পারে আপনার সেই আভিজাত্য। এছাড়া আরামদায়ক এবং বেডের স্পেস আপনার মুহূর্তগুলোকে আরো স্পেশাল করে তুলবে।

Check Price

৪) Galaxy-118

Modern Bed Hatil

Galaxy-118 রকমারি শৈল্পিক বৈশিষ্ট্যে অনন্য একটি বেড যা আপনার ঘরে সিম্পলিসিটি এডড করে আকর্ষণীয় করে তুলবে। নকশার নিপুন রেখাগুলো বেডটিকে আকর্ষণীয় করেছে। যা সাধারণত আপনি খুঁজে পাবেন না।

ডিজাইন

ল্যাকুয়ের ফিনিশিং, তিন ধরনের নকশা তোলা কাঠের অ্যান্টিকুয়ি রংয়ে, আভিজাত্যে এবং আধুনিকতার ছোঁয়ায় তৈরী করা হয়েছে। যেখানে আপনি ২০৮০×১৬২০ মিমি. স্পেস পাবেন।

স্টোরেজ সুবিধা

Galaxy-118 এ আপনারা স্টোরেজ সুবিধা পাবেন খুব সহজেই। অনেকেই বেডের সাথে স্টোরেজ সুবিধা চান, সে ব্যাপারটি মাথায় রেখেই তৈরি করা হয়েছে। এছাড়া আপনি ম্যানুয়াল স্টোরেজ সুবিধা, হাইড্রলিক স্টোরেজ সুবিধা পেতে পারেন আপনার পছন্দমতো। যা আপনার প্রয়োজনীয় জিনিসপত্রকে রাখবে সেফ এবং গোপনীয়।

এছাড়া অল্প জায়গায়তে এমন সুবিধা আপনার ঘরের স্পেসের চিন্তাও দূর করবে এবং কম খরচে দুটো জিনিসের চাহিদা পূরণ করতে পারবেন।

Galaxy-118 এর গ্রহণযোগ্যতা

বেডটি আপনার জন্য উপযুক্ত এবং এর ম্যানুফ্যাকচারিং কোয়ালিটি অনন্য। বেডটির অন্যতম আকর্ষণীয় উপাদান, নূন্যতম কারুকাজ আসবাবটিকে সকলের কাছে গ্রহণযোগ্য করে তোলে।

Check Price

৫) Idyll-152

Modern Bed Hatil

Idyll-152 এখন আপনি যে কোন সাইজে পেতে পারেন ,যা কিং সাইজ থেকে সেমি -ডাবল যেকোনো সাইজে পেয়ে যাবেন। আপনি আপনার বিশ্রামের এবং ঘুমের জন্য যথেষ্ট স্পেসের বেডটি খুব সহজেই কাছে পাবেন।

শক্তিশালী এবং টেকসই

বিচ কাঠের শিল্পীক নকশা বেডটিকে শক্তিশালী এবং টেকসই করেছে।এছাড়া নিখুঁত নকশা আধুনিকতার ছাপ রেখেছে এবং বেডটিকে উপস্থাপন করেছে আকর্ষণীয়ভাবে। যা আপনার প্রশান্তি বাড়িয়ে তোলার উপযুক্ত।

নির্মাণ শৈলী

এককথায় Idyll-152 অসাধারণ একটি ডাবল বেড, যা আপনি আপনার বাজেটের মধ্যে পেয়ে যাবেন। বেডটি আপনার কমফর্ট জোনের ব্যাপার বিবেচনা করে তৈরী করা হয়েছে। এছাড়া এর নকশার কাজগুলো মনমুগ্ধকর ভিউ দিয়েছে।

স্মার্ট স্টোরেজ ব্যবস্থা

বেডটিতে আপনারা ম্যানুয়াল এবং হাইড্রলিক উভয় ধরনের স্টোরেজ সুবিধা পাবেন। আপনার প্রয়োজনীয় জিনিসপত্র স্টোরেজের জন্য বেডের নিচের অংশ হতে পারে অসাধারণ একটি জায়গা।

এছাড়া স্টোরেজ সুবিধার জন্য আপনার খরচের পরিমাণ এবং ঘরে স্পেসের সমস্যার সমাধান পাচ্ছেন খুব সহজেই। এছাড়া আপনি যদি বেডের সাথে স্টোরেজ সিস্টেম পছন্দ না করেন, তবে আপনার জন্য থাকবে আলাদা স্টোরেজ ব্যবস্থা।

নকশা

কাঠের উপরের কারুকাজগুলো উপভোগ করতে পারবেন,কালার কম্বিনেশন এবং নকশার নিপুণতায় আপনার ঘরকে দেবে স্মার্ট লুক। তাহলে এখনই অল্প বাজেটে বেডের সুবিধাগুলো সহজেই উপভোগ করতে পারবেন।

Check Price

৬) Mirage-175

bed price in BD

বর্তমানে সাদাসিধে সজ্জাকেই মার্জিত রূপ হিসেবে বিবেচনা করা হয়। বাড়ির প্রধান আসবাব হিসেবে বেড হতে পারে সাধারণ এবং মার্জিত।Mirage-175 আপনার ঘরের সৌন্দর্য বাড়ানোর জন্য হতে পারে স্মার্ট একটি চয়েস।

মনমাতানো ডিজাইন

আসলে Mirage-175 একটি সাধারণ নকশার তবে আধুনিক লুক বিশিষ্ট বেড।পরিশ্রান্ত সময়গুলো পার করার পর নিশ্চয়ই আপনাকে বিশ্রাম নিতে হয়। তবে নিশ্চিতে বিশ্বাস করতে পারেন Mirage-175 এর উপর, কারণ এটি বিশ্রাম এবং কমফর্টের কথা বিবেচনায় রেখে তৈরি হয়েছে। মানুষ ভেদে পছন্দ ভিন্ন হয়।

তবে আপনি নিশ্চয়ই আপনার সুবিধার কথা বিবেচনায় রেখে পারফেক্ট সাইজের একটি বেড খুঁজবেন।সেক্ষেত্রে কিং সাইজ দুজন মানুষের জন্য বেস্ট চয়েস। তবে আপনি কুইন অথবে সেমি ডাবল চয়েস করতে পারেন, যা একই রকম সুবিধা দেবে।

পছন্দসই স্টোরেজ

বেডের নিচের অংশটি ব্যবহার করতে চাইলে আপনার জন্য রয়েছে স্মার্ট স্টোরেজ ব্যবস্থা। আপনি আপনার পছন্দমতো হাইড্রলিক অথবা ম্যানুয়াল যেকোনো ধরনের স্টোরেজ সুবিধা নিতে পারেন।যাতে আপনার জায়গা এবং অর্থ উভয় সাশ্রয় হবে।

গুণগত মান

যদি আপনি ১০০কেজির মধ্যে কোন বেড খোঁজেন তবে Mirage-175 হবে পারফেক্ট পছন্দ, যার ওজন ৯৪ কেজি। ম্যানুফ্যাকচারিং কোয়ালিটি, অ্যান্টিকুয়ি কালার,ল্যাকোয়ের ফিনিশিং পন্যটির গুণগত মান বাড়িয়েছে বহুগুণ। বেডটি আপনার বিশ্রামের এবং ঘুমের জন্য আপনার নির্ভরযোগ্য মাধ্যম হতে পারে।

Check Price

৭) Thrill-162

bed price in BD

Thrill-162 সাধারণ এবং স্টাইলিশ ডাবল বেড।বেডটির হেডবোর্ড ও ফুটবোর্ডের নান্দনিক কারুকাজ হালের ফ্যাশনে বেডটিকে আকর্ষণীয় করে তুলেছে।

নির্মাণ শৈলী

Thrill-162 এর উচ্চমান আসবাবটির প্রত্যেকটি পার্ট সম্পর্কে আপনাকে দেবে নির্ভরতা। যা হবে মজবুত এবং টেকসই আকর্ষণীয় করার জন্য শিল্পীরা এতে যোগ করেছেন অ্যান্টিকুয়ি কালার এবং ল্যাকোয়ের ফিনিশিং। এমনকি আপনি আপনার পছন্দসই ডাবল বেড নিতে পারবেন যা আপনার জন্য স্ট্যান্ডার্ড মানের পন্য হবে ।

তাছাড়া আপনি আরামদায়ক জায়গাটিকে যেকোনো ভাবে উপভোগ করতে পারেন এবং বেডের জায়গা নিয়ে আপনাকে দুশ্চিন্তা করতে হবে না এছাড়া কুইন সাইজের বেটি আপনি অ্যাফোর্ডবল দামের মধ্যে কিনে নিতে পারবেন এবং সেমি ডাবল বেড সাশ্রয়ী মূল্যে পেয়ে যাবেন।

স্টোরেজ ব্যবস্থা

আপনি আপনার গুরুত্বপূর্ণ এবং প্রয়োজনীয় জিনিসপত্র রাখতে পারেন ,বেডের নিচের অংশ ব্যবহার করে। এতে আপনার বেডরুমের অনেকটা স্পেস বাঁচবে এছাড়া স্টোরেজ ব্যবস্থা আপনাকে বাড়তি অর্থের অপচয় থেকে মুক্তি দিচ্ছে।

Check Price

৮) Sublime-180

Hatil Bed Price

বেড শুধুমাত্র আসবাব নয়, এটি আমাদের রুচিবোধের পরিচায়ক।আপনি আমার কথার সাথে একমত পোষণ করবেন ঠিক তখনই, যখন আপনি Sublime-180 দেখবেন।

আকর্ষণীয় ডিজাইন

এটি একটি ডাবল বেড নান্দনিক ডিজাইন এবং সমকালীন আধুনিকতায় মানাসই। শুধু তাই নয় এর আছে দৃষ্টিনন্দন নকশা। তাছাড়া কিছু উচ্চমানের সিএনসি খোদাই Sublime-180 কে করে তুলেছে অত্যাধিক দৃষ্টিনন্দন।

নির্ভরতা এবং যোগ্যতা

যেহেতু বেড প্রধানত বিশ্রাম এবং ঘুমের জন্য ব্যবহার হয়। সেহেতু অবশ্যই বেড আরামদায়ক হতে হবে। কারণ ক্লান্তি দূর করতে ঘুমের প্রয়োজনীয়তা কল্পনাতীত। বহুকাঙ্খিত শান্তির ঘুম তখনই সম্ভব, যখন পরিবেশটা প্রশান্তির হয়। সেই হিসেবে বেডও সুন্দর হতে হয়।

আধুনিকতা এবং সাধারণের ছোঁয়ায় Sublime-180 প্রথম দেখাতে নজরকাড়া সৌন্দর্য দিয়ে মোহিত করে সুতরাং আপনি নিশ্চিন্তে Sublime-180 ঘরে নিয়ে যেতে পারেন নিজের বিশ্রামের বেড হিসেবে।

স্টোরেজ

হাইড্রোলিক বা ম্যানুয়াল যেকোনো স্টোরেজ ব্যবস্থাকে আপনি ঘরে নিতে পারেন নিজস্ব প্রয়োজন এবং পছন্দ অনুযায়ী ।যা আপনার অর্থ এবং জায়গাও উভয়ের জন্যই সুবিধাজনক হবে।

ধরণ

কিং থেকে কুইন যেকোন সাইজের বেড আপনি পেতে পারেন খুব সহজেই উচ্চ গুণমানের কাঠের আসবাব হতে পারে আপনার ঘরের শোভাবর্ধক। ল্যাকোয়ের ফিনিশিং এবং আন্টিকুয়ি কালার বেডের নান্দনিকতা বাড়িয়েছে বহুগুণে।

যা আপনি নিশ্চিন্তে নিজের বাজেটের মধ্যে পেতে পারেন এমনকি কিং সাইজ রেগুলার পাচ্ছেন একদম স্বল্পমূল্যে যদি আপনি স্টোরেজ সিস্টেমসহ পণ্য নিতে চান তবে বাড়তি কিছু দাম দিতে হবে । এছাড়া বেডটি আপনি 103 কেজি ওজনের মধ্যে পাবেন এবং যথেষ্ট স্পেসসহ কিনতে পারবেন।

Check Price

৯) Obsession-151

Modern Bed Hatil

এবার আসা যাক আরেকটি বেডের কথায় , Obsession- 151 যা দৃষ্টিনন্দন ,সাধারণ এবং সাদামাটা প্রাকৃতিক পরিবেশের এক অপরূপ ছোঁয়া। যা অ্যান্টিকুয়ি কালারের এবং ল্যাকোয়ের ফিনিশিংয়ে আকর্ষণীয় ডিজাইন ।তাছাড়া বেডটি খুব সাধারণ, তবে মার্জিত এবং দৃষ্টিনন্দন ।

অনেক সময় পরিবারের বয়স্ক ব্যক্তিরা আধুনিকায়ন খুব একটা পছন্দ করেন না। তারা প্রকৃতির মিশেল চান এবং সনাতন ধর্মী ডিজাইন বেশি পছন্দ করেন। সেই হিসাবে এই বেডটি হতে পারে আপনার জন্য উপযুক্ত ।যা আপনার বাড়ির এবং ঘরের পরিবেশকে করে তুলবে প্রকৃতির সাথে সম্পর্কযুক্ত। সুতরাং আপনি স্বল্পমূল্যে অসাধারণ এই বেডটি পেতে পারেন।

নান্দনিক ডিজাইন

রাজকীয় এবং গুরুগম্ভীর ভাবধারার এই বেডটি যে কারো মনে জায়গা করে নেবে। নিখুঁত কারুকাজ এবং কারুকাজের সূক্ষ্মতা পণ্যটির মান কে আরো বাড়িয়ে তুলেছে। এটি একটি ভিন্নধর্মী ডাবল বেড যা দৃষ্টিনন্দন এবং অসাধারণ শিল্পশৈলী ।

ম্যাটেরিয়াল

বিচ কাঠের তৈরি হেডবোর্ড এবং ফুটবোর্ডের কারুকাজ এর মান সম্পর্কে বলে। রাজকীয় নকশা বেডটিকে অনন্য করে তুলেছে। বেডটিতে স্পেস নিয়ে খুব সহজেই নিশ্চিত হতে পারেন।

Check Price

১০) Vega-128

Bed Hatil

এই আধুনিকায়নের যুগে আমরা ক্লাসিক এবং স্টাইলিশ আসবাব বেশি পছন্দ করি। কিন্তু যখন কথা বলি আমাদের বেডের ব্যাপারে তখন আমরা খুঁজি আরামদায়ক বেড।

কারণ আমরা আমাদের শান্তির ঘুমের সাথে অন্য কোন কিছুর আপোস করি না। আর আপনি যদি আসবাব কেনার ব্যাপারে সচেতন হন এবং প্রথম সারির পছন্দের তালিকায় Vega-128 কে রাখেন। তবে অভিনন্দন জানাই আপনাকে কারণ আপনি সঠিক কাজটি করেছেন।

ডিজাইন এবং ফিচার

শুধু অভিনন্দন জানালে তো হবে না, আসুন কেন আপনকে অভিনন্দন জানালাম, তার ব্যাখ্যা দেই।এই পণ্যটির সাধারণ তবে মার্জিত রূপের সৌন্দর্য আছে। যা আপনার ঘরের টেকচার অন্যমাত্রায় মোহিনীয় করে ফুটিয়ে তুলতে পারে। এর বিচ কাঠ,ভেনার্ড কাঠে তৈরি ম্যানুফ্যাকচারিং কোয়ালিটি অনন্য।

এছাড়া উচ্চমানের ইউভি রে ব্যবহার করে পণ্যটিকে পরিবেশ বান্ধব করা হয়েছে। এছাড়া আকর্ষণীয় নকশা যা বেডটিকে আলাদা বৈশিষ্ট্যে দেখায় এবং গ্রহণযোগ্যতা বাড়িয়ে দেয়।

শুধুমাত্র গুণাগুণ এবং বেডের কোয়ালিটি জানলেই হবে? না, এখনো কিছু বাকি আছে। চলুন, সেগুলো নিয়ে কথা বলি। আপনার প্রিয় বেডটি যদি আপনার পছন্দ না হয় বা ঘরের তুলনায় বেমানান হয়।

তবে কেনার পর কি করবেন? সেই ভয়ে কিনবেন না? তা কেন হবে? হ্যাঁ, তার জন্যেও রয়েছে সমাধান। আপনার সমস্যাটি সমাধানের জন্য রয়েছে- এক্সচেঞ্জ পলিসি এবং এক্সচেঞ্জ এন্ড রিফিউজ পলিসি।

এক্সচেঞ্জ পলিসি

আপনার পণ্যটি যদি পছন্দ না হয় বা কোনো কারণে তা পরিবর্তন করার প্রয়োজন পড়ে তবে আপনি আপনার পণ্যটি কেনার তিন দিনের মধ্যে পরিবর্তন করতে পারবেন। তবে যদি আপনার পণ্যটি কোন কারণে ক্ষতিগ্রস্ত হলে (যেমন ভেঙে যাওয়া বা ফেব্রিক ক্ষতিগ্রস্ত হয়) তা আর ফেরত যোগ্য হবেনা।

তবে যদি এরকম কোন সমস্যা না থাকে তাহলে আপনি কেনার তিনদিনের মধ্যেই পণ্যটি এক্সচেঞ্জ করতে পারবেন তাতে আপনাকে ৫% পার্সেন্ট সার্ভিস চার্জ দিতে হবে।

এক্সচেঞ্জ এন্ড রিফিউজ পলিসি

যদি আপনি পণ্যটি রিফিউজ করেন তবে আপনাকে ১০% পার্সেন্ট সার্ভিস চার্জ দিতে হবে এবং আপনি পণ্যটি তিন দিনের মধ্যে ফেরত দেবেন। যদি পণ্য ক্ষতিগ্রস্ত হয় বা তিন দিন অতিক্রম করার পর ফেরত দেন তবে তা গ্রহণযোগ্য হবে না।

Check Price

তাহলে আর অপেক্ষা কিসের? ঘরে নিয়ে আসুন পছন্দের আসবাবটি।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।