Multi-tasking sofa Multi-tasking sofa

মাল্টিটাস্কিং ডিভান সোফা: একই সাথে চমৎকার সোফা ও ডিভান

ডিভান সোফা এমনিতেই একই সাথে ২ জনের কাজ করে থাকে। তবে তার মধ্যে যদি সেটি আরো ৩/৪টি ফার্নিচারের কাজ একই সাথে করতে পারে, তাহলে তো সোনায় সোহাগা!

আপনি কি নিজের বাড়িকে অভিজাত আসবাব দিয়ে সাজাতে চাচ্ছেন? কেনই বা চাইবেন না? যুগের সাথে তাল মিলিয়ে চলা মানুষেরা সব সময় চায় নিজের চারপাশকে নান্দনিক রুপ দিতে।

আপনি কারো থেকে আলাদা নন। আর অভিজাত ও আধুনিক আসবাবের এর চাহিদা দিন দিন বাড়ছে। তেমনি এক মাল্টিটাস্কিং সোফা সেট হচ্ছে Nebraska -119। এই সোফা আরামদায়ক, সময়োপযোগী, এবং বহু ব্যবহারের উপযুক্ত। একজন স্মার্ট ও রুচিসম্মত মানুষের পছন্দ Nebraska-119 সোফা সেট। যাতে একই সাথে চমৎকার সোফা ও ডিভান আছে।

অনেক তো হল গতানুগতিক ধারার ফার্নিচার ব্যবহার।একই ধাচের আসবাব ব্যবহার করতে করতে অনেকেই এখন অভস্ত্য।কিন্তু যুগের সাথে তাল মিলিয়ে ভিন্নতা এসেছে আসবাবের মধ্যেও। সকলেরই এখন পছন্দ মার্জিত এবং মাল্টিটাস্কিং সোফা সেট। যা হবে রুচিসম্মত ও সুন্দর এবং একাধিক ব্যবহারের উপযোগী। Nebraska -119 ঠিক তেমনই একটি সোফা।

এটি দেখতে যেমন চমৎকার আবার এটি কাজেও দারুন। এক সাথে তিন সিটের সোফা ও ডিভানের কাজ করে Nebraska-119। বাড়ি, অফিস যেকোনো কর্মস্থলে এক সেট Nebraska -119 পুরো রুমের চেহারাই পাল্টে দিতে পারে।

মুহূর্তে মধ্যে প্রেস্টিজিয়াস লুক এনে দেয়। এর ভার্সেটাইল ডিজাইন ও আরামদায়ক ফিচারের কারনে খুব দ্রুত মানুষের আকর্ষণ কেড়ে নেয়। অভিজাত লোকের বাড়ি কিংবা যেকোনো নামীদামী অফিসে এই Nebraska-119 সোফা সেট দেখা যায়।

আপনিও যদি আপনার বাড়ির ডেকোরেশন মুহুর্তেই বদলে দিতে চান,নিয়ে আসুন এক সেট Nebraska -119।

মাল্টিটাস্কিং ডিভান সোফা: Nebraska-119

মাল্টিটাস্কিং ডিভান সোফা: Nebraska-119

অপনিও কি একটি চমৎকার ও আরামদায়ক এক সেট সোফা খুজছেন? যেটি এক সাথে একাধিক কাজ করবে। তাহলে Nebraska-119 সম্পর্কে এই বিষয় গুলো জেনে নিন –

কি এই Nebraska-119?

Nebraska-119 একটি অসাধারণ মেলো সোফা যা যেকোনো পরিবেশে মানানসই। আপনার বাড়ি, অফিস, রিসেপশন,ওয়েটিং রুম যেকোনো যায়গার শোভা বাড়িয়ে তুলবে এক সেট Nebraska-119 সোফা সেট। এটি একটি মাল্টিটাস্কিং সোফা সেট। যাতে আছে-(3 x 1 Seat + Divan)

অর্থাৎ আপনি এক সেট Nebraska-119 সোফা কিনলে পাচ্ছেন-

  1. 2× single seater without arm
  2. +Single seater with left arm
  3. +Single seater with right arm
  4. +Ottoman

অর্থাৎ Nebraska-119 এর এক সেট সোফা তেই তিনটি সোফা ও একটি ডিভানের সুবিধা পাচ্ছেন।

আরো পড়ুন: কম জায়গায় ঘর সাজাতে সোফা কাম বেড

Nebraska-119 কোথায় কোথায় ব্যবহার করা যায়?

ড্রয়িং রুম

ড্রয়িং রুম কে কিন্তু একটি বাড়ির মুখ্য রুম বলা যায়। কারন আপনার বাসায় ঢুকেই কিন্তু আপনার রুচি ও ভাবমূর্তি সম্পর্কে ধারনা করা যায় আপনার ড্রয়িং রুম দেখে।

আর Nebraska-119 একটি চমৎকার সোফা সেট। যেটি আপনার রুচির সাথে খাপ খাইয়ে যায়। কারন এটি একই সাথে আধুনিক দেখতে একটি সোফা সেট।

এর কোয়ালিটিও যেকোনো অভিজাত পরিবেশের সাথে মানানসই। তাই আপনার ড্রয়িং রুমকে যদি একটি অভিজাত ও নান্দনিক রুপ দিতে চান তাহলে Nebraska-119 আপনার জন্য উপযুক্ত।

অফিস রিসিপশন

অফিসের শোভা তোলার গুরুত্ব একজন প্রফেশনাল লোক অবশ্যই জানেন। সবাই চান নিজের অফিসের পরিবেশকে অনেকে বেশি প্রেস্টিজিয়াস লুক দিতে।

যেটি সবার সামনে অফিসকে আরো আকর্ষণীয় করে তুলবে। সহজেই ক্লায়েন্টের সুনজরে পড়বে। তাই আপনার অফিসকে একই সাথে প্রফেশনাল ও প্রেস্টিজিয়াস লুক দিতে চাইলে নিয়ে আসুন Nebraska -199।

আরো পড়ুন: ফার্নিচারে মিনিমালিজমঃ কি কি রাখবেন?

কমনরুম

যেকোনো কলেজ, হাসপাতাল কিংবা অফিস কমনরুমের জন্য খুবই উপকারী একটি ফার্নিচার হচ্ছে Nebraska -119। এটি একদিকে আরামদায়ক,কার্যকরী অন্যদিকে খুবই দৃষ্টিনন্দন।

খুব সহজেই বদলে দেবে কমনরুমের পরিবেশ। আধুনিক একটি চেহারা এনে দিবে। আর বড় কমনরুমে এমন একটা সোফা খুবই দরকারী। এক সেট Nebraska-119 আপনার কমনরুমের শোভা তো বাড়াবেই। আবার কাজের কাজ ও ভালভাবে সম্পন্ন হবে।

ছোট অ্যাপার্টমেন্ট

আপনার বাসায় কি জায়গার স্বল্পতা আছে?কিংবা আপনার এক সেট সোফা ও ডিভান দুটিরই প্রয়েজন? কিন্তু জায়গার বা বাজেটের অভাবে দুটি একসাথে কিনতে পারছেন না।

তাহলে চিন্তার কোনো কারন নেই।Nebraska -119 এমন একটি মাল্টিটাস্কিং সোফা সেট যেটি আপনাকে একই সাথে সোফা ও ডিভানের সুবিধা দেবে। আপনার ছোট অ্যাপার্টমেন্ট নিয়ে আপনার আর চিন্তিত হতে হবে না।

গেস্টরুম

বাড়ির গেস্ট রুমেও আপনি রাখতে পারেন এই সোফা সেট। কারন বাড়িতে গেস্ট এর সংখ্যা বেশি হলে অনেকেই প্রস্তুত থাকেন না।

তখন এক সেট Nebraska আপনার প্রিয় সহযোগী হতে পারে। হুট করে চলে আসা গেস্ট এর বসা কিংবা শোবার জায়গা দুটিই ম্যানেজ হবে Nebraska -119 এর সাথে।

আরো পড়ুন: অফিস কিংবা বাড়ির শোভাবর্ধনে লবি চেয়ার-বেছে নিন আপনার পছন্দের লবি চেয়ার

স্টুডিও

আপনার কাজ কর্ম যদি স্টুডিও রিলেটেড হয়ে থাকে তাহলে এই সোফা সেট আপনার জন্য উপযুক্ত। কারন অনেক সময়ে সারাদিন স্টুডিওতে কাটাতে হয়।

তখন একটু রিল্যাক্সের জন্য Nebraska -119 এর গুরুত্ব বুঝতে পারবেন। এমনকি হুট করে রাত্রী যাপন করতে হলেও Nebraska -119 হবে আপনার প্রিয় বন্ধু।

Nebraska-119 কেন কিনবেন?

১। ফাংশনাল স্ট্র্যাকচার

Nebraska-119 এর স্ট্রাকচারাল গঠন খুবই ফাংশনাল। যার কারনে এই সোফা সেট খুবই টেকসই এবং সহজে ব্যবহার করা যায়। আর এর গঠন যেকোনো যায়গায় ফিট হয়ে যায়। এটা এর অন্যতম বিশেষত্ব।

২। ভার্সেটাইল ডিজাইন

Nebraska -119 এর ডিজাইন খুবই ভার্সেটাইল হবার কারনে এটি সহজেই মানুষের দৃষ্টি আকর্ষণ করে। এর ফ্রেমওয়ার্ক একদমই ভিন্ন ও অসাধারণ। যেটি আর দশটা সাধারণ সোফা থেকে একে আলাদা করে।

৩। আরামদায়ক ফিচার

এই সোফা সেট খুবই আরামদায়ক। প্রতিটি কুশন ব্যবহারের রেগুলার জন্য পার্ফেক্ট। আর এর আরামদায়ক ফিচারের কারনে এতে বসে খুবই রিল্যাক্স ফিল হয়। আর এর সাথে ডিভানের সংযোজন একে আরো বেশি ইউজার ফ্রেন্ডলি করে তুলেছে।

আরো পড়ুন: সেরা চেয়ার কাম ল্যাডার: চেয়ার দিয়েই মইয়ের কাজ সারুন

৪। ঘরের জায়গা বাচায়

আপনি নিশ্চয়ই খুশি হবেন যদি একটা ফার্নিচারের মাধ্যমে আপনি দুটির সুবিধা পান। Nebraska -119 তেমনই ফার্নিচার। যাদের ঘরের জায়গা কম আছে। কিংবা অল্প জায়গায় ঘর সাজাতে চাচ্ছেন।

তারা অনায়াসেই ব্যবহার করতে পারেন এই সোফা সেট টি। আপনি যদি আলাদা আলাদা করে এক সেট সোফা ও ডিভান না কিনতে চান কিনতে চান তাহলে আর দেরী কিসের।

আপনার ঘরে আজই নিয়ে আসুন মাল্টিটাস্কিং সোফা সেট Nebraska-119। যাতে একই সাথে চমৎকার সোফা ও ডিভানের ব্যবস্থা আছে।

৫। এক খরচে দুই ফার্নিচার

আপনার বাজেট যদি সোফা ও ডিভান দুটি কেনার জন্য কম হয়ে থাকে তাহলে চিন্তা করবেন না। Nebraska -119 একটি বাজেট ফ্রেন্ডলি সোফা সেট। কারন এটিতে আপনি একসাথে সোফা ও ডিভান দুটিরই কাজ সারতে পারছেন। খরচও একটির দিচ্ছেন।

৬। ব্যাতীক্রমী সেপ

Nebraska -119 একটি L-shaped সোফা সেট। L-shaped সোফা সেট এর বিশেষত্ব হচ্ছে যেকোনো অ্যাঙ্গেলে সহজেই ফিট হয়ে যায়৷ খুব বেশি যায়গা নষ্ট করে না।

তাই আপনার ঘরের যায়গা কম থাকলেও চিন্তার কোনো কারনই নেই। এই L-shaped মাল্টিটাস্কিং সোফা সেট আপনার চিন্তার অবসান ঘটাবে।

আরো পড়ুন: সেরা চেয়ার কাম ল্যাডার: চেয়ার দিয়েই মইয়ের কাজ সারুন

৭। মানসম্মত ম্যাটেরিয়ালের ব্যবহার

Nebraska -119 এর প্রতিটি পার্টস তৈরী করা হয়েছে মানসম্মত হার্ডওয়্যার দিয়ে। এর ফিনিশিং খুবই প্রফেশনাল ও অ্যান্টিক। এটি পুরোপুরি পরিবেশ বান্ধব ম্যাটেরিয়ালে তৈরী। এই সোফা সেটের প্রতিটি পার্টস হাইয়েস্ট কোয়ালিটি মেইনটেইন করে।

৮। অসাধারণ ফেব্রিক্স

Nebraska-119 মানসম্মত ফেব্রিক্সের তৈরী। প্রতিটি কুশন ড্রাই ওয়াশ করা যাবে। এটা দীর্ঘদিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন।এর কোয়ালিটির সাথে কোনো রকম কম্প্রোমাইজ করা হয় নি।

তাই নিশ্চিন্তে ঘরে নিয়ে আসতে পারেন মাল্টিটাস্কিং সোফা সেট, Nebraska -119। আর এক সাথে চমৎকার সোফা ও ডিভান পান।

পরিশেষে, দিন দিন নগরায়ন যত বাড়ছে সাথে সাথে বাড়ছে আধুনিকতা। বাড়ি বা অফিস যেকোনো জায়গায় যুগের সাথে তাল মিলিয়ে চলতে পছন্দ করে সবাই।

তাছাড়া বাসা বাড়িতে জায়গা কমছে৷ ছোট জায়গায় মানিয়ে নিয়ে থাকতে হচ্ছে। দিনকে দিন ছোট হচ্ছে ফ্লাটের সাইজ। কিন্তু তাই বলে যুগের সাথে তাল মিলিয়ে চলবেন না।

তা হয় না৷ আধুনিক ও ব্যস্ততম মানুষের জন্য Nebraska -119 হচ্ছে সবচেয়ে চমৎকার ও সময়োপযোগী ফার্নিচার।

কম জায়গায় ঘর কিংবা অফিস সাজাতে Nebraska-119 হচ্ছে রুচিশীল মানুষের আদর্শ ফার্নিচার। আপনার শোবার ঘর, ড্রয়িং রুম কিংবা অফিসের কেন্দ্র বিন্দুতে একটি Nebraska-119 সোফা পুরো জায়গার শোভাবর্ধন করবে।

আবার কম জায়গায় দুটি ফার্নিচার ব্যবহার করার মত দারুন সুবিধাও দিবে আপনাকে।

এমন অনেকেই আছেন শুধু কম যায়গা নয় এক খরচে একের ভেতর দুই কাজ সাড়তে চাচ্ছেন। তারা কোনোভাবেই দেরী না করে Nebraska-119 সোফা সেট টি ঘরে নিয়ে আসুন।

একজন রুচিশীল ও অভিজাত মানুষ হিসেবে এই সময়োপযোগী ও কার্যকরী সোফা সেট টি বেছে নিতে পারেন অনায়াসে। মাল্টিটাস্কিং সোফা Nebraska-119 এর সাথে নান্দনিক রুপ দিন যেকোনো রুমকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।