HATIL Lobby Madrid-123 HATIL Lobby Madrid-123

আলাপের মুহূর্তগুলো পরিপূর্ণতা পায় কমফোর্টে

গল্প-আড্ডা কে না ভালোবাসে? সারাদিন অফিসের ব্যস্ততা, ঘরের হাজারো কাজ, কিংবা অ্যাসাইনমেন্ট-পরীক্ষার ভিড়ে, বন্ধুবান্ধব, পরিবার, কিংবা প্রিয় মানুষটির সাথে কিছুক্ষণের আলাপই যেন পরবর্তী মুহূর্তের সবচেয়ে বড় এনার্জি হয়ে কাজ করে। 

আমাদের হাসি-কান্না, মান-অভিমান, সুখ-দুঃখের অসংখ্য গল্প যে জমে ওঠে এ আলাপের মুহূর্তগুলোতেই। কখনো এক কাপ চা বা কফি, কখনো বা পছন্দের কোন খাবার সাথে নিয়েই এই আলাপের ঝড় চলে সেকেন্ড-মিনিট-ঘন্টা ভুলে। তবে, আলাপের মুহূর্তগুলোকে পরিপূর্ণ করতে প্রয়োজন সুন্দর একটি বসার সেটআপ। 

যেখানে থাকবে প্রশান্তি এবং সিমপ্লিসিটি। ধরুন, এলোমেলো কিংবা অগোছালো কোন একটি জায়গায় আপনি বসেছেন সারাদিনের কতশত গল্প নিয়ে। এক্ষেত্রে আপনার অস্থিরতা কমবে তো না, বরং আশেপাশের পরিবেশ আপনাকে আরও বিরক্ত করে তুলবে। আর তাই, লিভিং রুম বা বসার ঘরের জায়গাটি ছিমছাম, গোছানো এবং আরামদায়ক ফার্নিচারে সাজানো হলে, মুহূর্তগুলো হয়ে ওঠে আরও স্মৃতিমধুর। আর তাই সৌন্দর্য এবং আরামদায়কতার বিষয়কে বিবেচনায় রেখে আড্ডা দেওয়ার জায়গাটি কিভাবে সাজাবেন? চলুন জেনে নেওয়া যাক!  

 

কমফোর্টেবল আর্মচেয়ার 

মনের কথাগুলো শেয়ার করার সময় পরিবেশটাও হওয়া চাই একদম নিজের মনের মতো। বসার ঘর বা ব্যালকনির কোণায় ছোট একটা সেটআপ করলে কেমন হয় বলুন তো? ধরুন সেখানে রাখলেন পছন্দের কিছু গাছ, ছোট একটা টেবিল, আর সাথে দুইটি আর্মচেয়ার। এক কাপ চা খেতে খেতে, গল্পের বই বা সিনেমার কথা নিয়ে আলাপ করতে করতে বেলা কিন্তু দারুণ কেটে যাবে। আর্মচেয়ার অনেক ধরনেরই হয়ে থাকে। এক্ষেত্রে আপনি আপনার পছন্দ অনুযায়ী হাতিল এর ফেব্রিক বা লেদারের তৈরি কাঠের রকিং চেয়ার বেছে নিতে পারেন। যা একদিকে রুমের বা ব্যালকনির শোভা যেমন বাড়াবে, তেমনি ঘরে ক্ল্যাসিক লুক নিয়ে আসবে। আর এর সাথে কর্ণার সাজাতে ছোট-বড় যেকোনো ডিজাইনের কর্ণার টেবিলও মানিয়ে যাবে বেশ। সাথে কর্ণার টেবিলে প্রয়োজনীয় কিছু জিনিস যেমন- ইনডোর প্ল্যান্ট, বই ইত্যাদিও রাখতে পারবেন।    

easy chair, rocking chair

 

ট্রেন্ডি লবি চেয়ার সেট

আর্মচেয়ার এর পাশাপাশি মডার্ন সেটআপে লবি চেয়ার সেট এবং টেবিলও এখন বেশি ট্রেন্ডি। অনেকেই বেডরুম সাজানোর ক্ষেত্রে রুমের এক কোণের জন্য এমন সেটআপকেই বেছে নিতে ভালোবাসেন। বিশেষ করে আপনার বেডরুম বা লিভিংরুমে যদি বেশ বড় আকারের কোন জানালা থাকে, তবে সেই জানালার পাশে লবি চেয়ার সেট রাখতে পারেন। বিছানায় শুয়ে-বসে অনেকেই গল্প করতে পছন্দ করেন না। এমন ক্ষেত্রে বড় জানালার পাশে লবি চেয়ারে প্রিয় মানুষের সাথে আড্ডা জমে উঠবে বেশ। আর এমন মুহূর্তে যদি জানালা দিয়ে বৃষ্টির দেখা মেলে, তবে মুহূর্তগুলো যেন আরও বিশেষ হয়ে ওঠে। 

HATIL Lobby Madrid-123 

 

রঙিন কুশনে আঁকিবুঁকি 

আর্মচেয়ার বলুন, লবি চেয়ার সেট, সোফা, কিংবা বেড; এক জোড়া কুশন না রাখলে যেন কিছু একটা অপূর্ণই থেকে যায়। যারা ভীষণ আরামপ্রিয় তাদের আরামের অংশ হয়েই যেকোনো সেটআপে কুশন জায়গা করে নেয় নিঃসন্দেহে। এক্ষেত্রে গাছ লতাপাতা, পাখি, বা চমৎকার সব মোটিফের ডিজাইন করা কুশন যেন সাধারণ একটি রুমের সৌন্দর্যকেও বাড়িয়ে দেয় কয়েকগুণ। 

আর তাই অবসরের সময়টুকু ক্লান্তিহীনভাবে কাটাতে প্রয়োজন আরামদায়ক আসবাবপত্র নির্বাচন করা।  লিভিং স্পেস বা বেডরুম; ঘরের যে জায়গাটি আপনার জন্য গল্প-আড্ডার বিশেষ জায়গা, সে জায়গাটি সাজাতে হাতিল এর নান্দনিক সব ফার্নিচার থেকে আপনার জন্য বেছে নিন পছন্দের যেকোনোটি। আর এভাবে ফাংশানালিটির পাশাপাশি কমফোর্টও থাকুক আপনার প্রায়োরিটির তালিকায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।