modern bed modern bed

ঘরের সৌন্দর্যে Thrill-162 মডেলের বেড

প্রিয় ঘরটি সাজাতে বাজেটের মধ্যেই Thrill-162 হতে পারে আপনার একমাত্র পছন্দ। Thrill-162 আপনার ঘরকে স্বল্প বাজেটে মানানসই এবং স্মার্ট লুক দেবে। ঘরের জায়গা সাশ্রয়ী এবং সাথে থাকছে আকর্ষণীয় ডিজাইন।

আপন নিবাসটি সাজিয়ে তুলতে নিশ্চয়ই বেডের গুণগত মানে বিন্দুমাত্র আপোষ করবেন না! এক্ষেত্রে নিশ্চিন্তে আপনার প্রথম পছন্দ হিসেবে Thrill-162 কে ঘরে আনতে পারেন।

Thrill-162 কেন আপনার প্রথম পছন্দ হবে? এই প্রশ্নের উত্তর জানতে প্রথমে বেড সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য জেনে নিন।

আপনার বাজেটের মধ্যে বেড

কথায় আছে, যে জিনিস ভালো, দাম তার একটু বেশি। এক্ষেত্রে সেকেলে এই কথাটি সম্পূর্ণ সত্য নয়। কারণ পণ্যের গুণগত মানের ওপর তার দাম নির্ধারিত হয়।

এক্ষেত্রে বাজারে কাঠের চাহিদা, রংয়ের মান ও দাম, কাঠের গুণগতমান, নকশা সবকিছুর বাজার দরের ওপর নির্ভর করে একটি বেডের দাম। আপনাকে এসব ব্যাপারে স্মার্ট হতে হবে এবং আগে থেকেই কিছুটা ধারণা রাখতে হবে। যাতে শখের পণ্যটি কিনে আপনি নিজেই ঠকে না যান। আপনার হাতে থাকা অ্যান্ড্রয়েড ফোনটি আপনার তথ্য সংগ্রহের অন্যতম মাধ্যম হতে পারে।

এবার যখন আপনি বাজেটের মধ্যেই বেড কেনার পরিকল্পনা করছেন। তখন এ ব্যাপারে Thrill-162 আপনাকে দুশ্চিন্তা মুক্ত করবে। বেডটিকে আপনি শুলভ মূল্যে অনলাইনের মাধ্যমে বা শোরুমে গিয়ে কিনতে পারবেন। এছাড়াও আপনার জন্য থাকছে আকর্ষণীয় সব অফার পাওয়ার সম্ভাবনা।

তবে বাজেট নির্ধারণ করা, আপনার জন্য সহজ এবং সুবিধাজনক হবে এবং যা আপনাকে স্বাচ্ছন্দ্যে বেড কিনতে সাহায্য করবে।

বেডের গুণগত মান

ভালো মানের পণ্য পেতে হলে, প্রথমেই আপনাকে সতর্ক হতে হবে। যখন আপনি বেড কিনছেন, তখন আপনাকে কাঠ সম্পর্কে যথাযথ জ্ঞান থাকতে হবে। অবশ্যই বেডের অন্যান্য কোয়ালিটি সম্পর্কেও আপনার জানা থাকা উচিত। এক্ষেত্রে ঠকার সম্ভাবনা কম থাকে।

কাঠের গুনাগুন, কাঠ ভেজা কিনা, কোন কাঠ কতদিন ভালোভাবে সার্ভিস দেবে, কাঠের বাজার দর, চাহিদা, রং এর মান, পলিশিং স্টাইল ইত্যাদি বিষয় সম্পর্কে আপনার সুষ্ঠু ধারণা থাকলে ঠকার সম্ভাবনা থাকছে না।

অনেক সময় ধারণা করা হয়, কাঠের মান অনুযায়ী বেড ভারী হয়। এ ধারণাটি যথোপযুক্ত নয়, কারণ বহনের ক্ষেত্রে সুবিধার কথা মাথায় রেখে বেড কেনা প্রয়োজন। আপনার শখের জিনিসটির যদি আপনার জন্য বাড়তি ঝামেলা তৈরি করে, তবে আপনি নিশ্চয়ই খুশি হবেন না। এক্ষেত্রে ওজনের ব্যাপারটিও আপনাকে খেয়াল রাখতে হবে।

এছাড়া কাঠের মান ভাল হলেই যে বেডের ওজন বেশি হবে এমনটা মোটেও নয়। অনেক সময় ভেজা কাঠের ওজন বেশি হয় এবং কাঠ দ্রুত নষ্ট হয়ে যায়। পলিশিং এর জন্য কাঠ ভেজা কিনা তা বোঝা যায় না। সুতরাং আপনাকে কাঠের মান সম্পর্কে অবশ্যই সতর্ক হতে হবে।

তবে ইদানিং Thrill-162 এসব ব্যাপারে অনেকেরই ভরসা জিতে নিয়েছে। বিচ কাঠের তৈরি ভালোভাবে শুকানো তক্তা দিয়ে এই বেড তৈরি হয়। অতিবেগুনি রশ্মি দিয়ে আন্টিকুয়ি রঙের নিখুঁত ল্যাকোয়ের ফিনিশিং, যা দেখে আপনার নজর আটকে যাবে। এছাড়াও পাচ্ছেন ১২০ কেজি ওজনের ভেতরে উচ্চমানের হার্ডওয়ার ফিটিংস, এই আসবাবটির বেশিরভাগ অংশেই প্রাকৃতিক উপাদানের প্রাধান্য বেশি।সুতরাং অনেক অংশেই আপনি নিশ্চিত সার্ভিস পাবেন।

wooden bed

See the Price on HATIL

আপনার পছন্দ অনুযায়ী বিভিন্ন মাপের বেড

বেডের গুণগত মান সম্পর্কে ধারণা পাওয়ার পরে বেডের সাইজ নিয়ে প্রশ্ন আসে। ঘরের স্পেস অনুযায়ী বেড মানানসই হতে হয়। ঘরের যেকোনো কোনায় বড় মাপের একটি বেড রাখলেই ঘরটিকে সুন্দর দেখাবে, এমন নয়।

অনেক ক্ষেত্রে ছোট বেড জায়গার প্রয়োজনীয়তা মেটাতে পারেনা। এক্ষেত্রে ছোট বেড বা সাইজে বড় বেড কিনলেই হবে না। প্রয়োজন অনুযায়ী ঘরে মানানসই বেড কেনা আপনার জন্য স্মার্ট চয়েজ হবে।

Thrill-162 এর যে কোন সাইজের বেড আপনি খুব সহজেই পাবেন। আরাম এবং জায়গার কথা বিবেচনায় রেখে Thrill-162 এর কিং সাইজ এর বেডটি আপনার জন্য বেশ ভালো হবে। কুইন সাইজের বেডও সুলভ মূল্যে আপনার বাজেটের মধ্যে পেতে পারেন।

এছাড়া রয়েছে আকর্ষণীয় ডিজাইনের সেমি ডাবল বেড, যা আপনার জায়গার চাহিদা পূরণ করে সুলভ মূল্যে আপনার ঘরের নান্দনিক সৌন্দর্যকে বাড়িয়ে তুলবে। Hatil থেকে আপনি Thrill-162 এর যেকোনো ধরনের ডাবল বেড খুব সহজেই পেয়ে যাবেন।

ঘরের জায়গা সাশ্রয়ে স্টোরেজ সুবিধা

বিভিন্ন সময় চাকরির সুবাদে বা পড়ালেখার কাজে আমাদের ভাড়া বাড়িতে থাকতে হয়। এক্ষেত্রে ভাড়াবাড়ির ঘরের সাইজ আমাদের মন মতো না হওয়া স্বাভাবিক। ঘরের অন্যান্য আসবাবপত্রসহ পছন্দের বেড ঘরে আনলে অনেক সময় জায়গার স্বল্পতায় ঘরের সৌন্দর্য হারিয়ে যায়। এমনকি আত্মীয়-স্বজনের বসার জায়গা এবং বাচ্চাদের খেলার জায়গাটি আলাদাভাবে রাখাও দুষ্কর।

তাহলে কি শখের বেডটি কিনবেন না? না, এক্ষেত্রে বেড না কেনা সঠিক সমাধান নয়।

এখানেও আপনার জন্য Thrill-162 অধিক সুযোগ-সুবিধা এনেছে। আপনার সমস্যার কথা বিবেচনায় রেখে Thrill-162 বাজারে এনেছে স্টোরেজ সুবিধাসম্পন্ন বেড। আপনার সমস্যা দূর করতে ডাবল বেডে মানসম্মত স্টোরেজঃ ব্যবস্থা রয়েছে। যেখানে আপনি আপনার প্রয়োজনীয় জিনিসপত্র অনাসায়ে রাখতে পারবেন। কিন্তু আপনার ঘরে অতিরিক্ত জায়গা ব্যবহারের প্রয়োজন পড়বে না। আপনার ঘরে বেঁচে যাওয়া জায়গাটি স্বাচ্ছন্দে বসবাসের জন্য উপযুক্ত হবে।

কিন্তু আপাতদৃষ্টিতে স্টোরেজ এর সুবিধা থাকায় সাধারণ বেডের তুলনায় এসব বেডের দাম তুলনামূলকভাবে একটু বেশি। তবে আপনি যদি খেয়াল করেন, তবে নিজেই বুঝতে পারবেন যে এই স্টোরেজঃ সুবিধা সম্পন্ন বেড আপনার অতিরিক্ত আলমারি বা অন্যান্য আসবাব কেনার অর্থ বাঁচিয়ে দেবে এবং ঘরের জায়গা বাঁচানোর ব্যাপারটি তো থাকছেই। এককথায় আপনি একই দামে দুটো জিনিস একত্রে ক্রয় করতে পারছেন। এছাড়া Thrill-162 আপনার অর্থ এবং জায়গা দুটোই সাশ্রয় করবে।

বেডের নান্দনিক ডিজাইন

আপনার ঘরের প্রধান আসবাব আপনার বেড। সুতরাং আপনার ঘরকে আকর্ষণীয় করতে বেডের অবদান বলাই বাহুল্য। বেড শুধু শোভা বর্ধক নয়, আপনার আরাম নিশ্চিত করতে বেডের ভূমিকা আলাদাভাবে বলার কিছুই নেই।

সারাদিনের ক্লান্তি এবং খাটাখাটনির পর দিন শেষে আমরা নিজেদের ক্লান্তি দূর করতে বিশ্রামের কথা ভাবি। নিজেদের শান্তির আশ্রয়স্থল আমাদের ঘরে ফিরে একটি শান্তির ঘুম আমাদের জন্য একান্ত কাম্য হয়ে পড়ে।

আর শান্তির ঘুমের জন্য ভালো মানের একটি বেড প্রয়োজন, যা আপনার স্বাস্থ্যের জন্যেও অপরিসীম, এ নিয়ে আপনিও আমাদের সাথে একমত হবেন।

কারণ আপনার বেডটি ভালো মানের না হলে, এর বিরূপ প্রভাব আপনার মেরুদণ্ডের উপরও পড়তে পারে। এমকি মানসিক প্রশান্তির ক্ষেত্রে আপনার সাজানো-গোছানো ঘরে বেডের ভূমিকা এবং নান্দনিক সৌন্দর্য জরুরী।

Thrill-162 এর হেড বোর্ড এবং পাদানির নান্দনিক কাজ বেশ মার্জিত এবং রুচিশীল। যা আপনার ঘরকে আধুনিক লুক দেবে এবং হাল ফ্যাশনের অনন্য আকর্ষণ হবে। স্মার্ট এবং দৃষ্টিনন্দন নকশা খচিত কারুকাজ এবং কাজের ফিনিশিং দেখে আপনি মুগ্ধ হয়ে যাবেন।

যেকোনো বয়সের মানুষই ডিজাইনটি পছন্দ পছন্দ করবে অনাসায়ে। এছাড়া বেডের নিচে বাড়তি স্টোরেজ সুবিধা তো থাকছেই। আপনি গেস্টরুম, নিজের শোবার ঘর বা প্রিয় বাবা মায়ের জন্য নির্দ্বিধায় উপহার হিসেবে বেডটি পছন্দ করতে পারেন।

Thrill-162 এর বাড়তি সুবিধা

Thrill-162 এর পক্ষ থেকে আপনার জন্য থাকছে বাড়তি সুবিধা। আসবাবটি কেনার পরবর্তী ১২ মাস পর্যন্ত আপনি ওয়ারেন্টি সার্ভিস পাবেন। আসবাবপত্রের উৎপাদন সংক্রান্ত কোন সমস্যা থাকলে, এই সার্ভিসটি আপনার জন্য কার্যকর হবে।

তবে ব্যবহারের কারণে কোন ক্ষয়ক্ষতি হলে, এই সার্ভিসটি দেওয়া হয় না। এমনকি পণ্যটি কেনার পর পণ্যটি পছন্দ না হলে, আপনার জন্য আরও থাকছে এক্সচেঞ্জ পলিসি এবং রিটার্ন – রিফিউজ পলিসি।

সর্বোপরি, Hatil এর Thrill-162 বেডটি আপনার জন্য বেশ উপযোগী আসবাব হতে পারে। নিজের মনের মতো করে ঘর সাজানোর জন্য একটি ভালো মানের আসবাব সবারই পছন্দ হওয়ার কথা। সুতরাং এক্ষেত্রে আপনি নিশ্চিন্তে এবং নির্দ্বিধায় Thrill-162 কে আপনার একান্ত পছন্দ হিসেবে ঘরে আনতে পারেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।