দাগ-মুক্ত ফ্যাব্রিক আর কাস্টমাইজড ফার্নিচার অপশন

হাতিল- এ আপনাকে স্বাগতম, দেশের এই ফার্নিচার ব্র্যান্ডটি বাসা-বাড়ি ও অফিসের ফার্নিচারের ধারণাকে নতুনভাবে সংজ্ঞায়িত করেছে। হাতিল তাদের ক্রেতাদের জন্য রুচিশীল কারুকাজের বিভিন্ন ধরণের ফার্নিচার তৈরীর পাশাপাশি গ্রাহক সন্তুষ্টির বিষয়েও যথাযথ গুরুত্ব প্রদান করে থাকে। এই ব্লগে, আমরা হাতিলের কিছু ব্যতিক্রমী বৈশিষ্ট্যগুলো নিয়ে আলোচনা করব যা এই ব্র্যান্ডটিকে অন্যান্যদের চাইতে কিছুটা হলেও আলাদা করেছে। 

 

দাগ-মুক্ত ফ্যাব্রিক সুবিধা

ছোট-খাটো দুর্ঘটনা, যেমন- সোফাতে চা বা লিকুইড জাতীয় কিছু যেকোন সময় পড়ে যেতেই পারে। এই ঘটনাটি ছোট হলেও আপনার সোফার সৌন্দর্যটা কিন্তু পুরোটাই নষ্ট হয়ে যেতে পারে এর কারণে। আর ঠিক এই কারণেই হাতিল সোফা, ডিভান এবং চেয়ারের জন্য আধুনিক দাগ-মুক্ত ফ্যাব্রিক দিয়ে তৈরী করে। দুর্ঘটনাজনিত কারণে কফি বা চা পড়ে যাওয়া বা বাচ্চাদের ছোট-খাটো ভুলেও আপনার ফার্নিচার থাকবে নিরাপদ।  

sofa

Check Details

 

ফ্যাব্রিক-পরিবর্তন অপশন

আপনার চাহিদা ও পছন্দের সাথে তাল মিলিয়ে ফার্নিচার সরবরাহ করার প্রতি হাতিল প্রতিশ্রুতিবদ্ধ। ইন্টেরিয়র ডিজাইনের প্রতি উৎসাহী সকলেই তাদের প্রিয় বাসাটিকে তাদের মনের মত একটি লুক দিতে চায়, যেখানে ফার্নিচারের ফ্যাব্রিক একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই হাতিলের ক্রেতা যেন তাদের ইন্টেরিয়রের সাথে ম্যাচ করে মনের মত একটি ফেব্রিক পছন্দ করতে পারে, সেজন্য হাতিলের কালেকশনে রয়েছে বিভিন্ন কালারের সলিড ও প্যাটার্ণ ফেব্রিক সিলেক্ট করার অপশন। 

hatil sofa

Check Details

 

নকডাউন ফার্নিচার

আধুনিক শহুরের বাসিন্দারা প্রায়সই বাসা পরিবর্তন করে থাকে। যার দরুন ঘরে থাকা ফার্নিচারেরও এর জন্য ভালো বেগ পোহাতে হয় যদি না ফার্নিচারের নক ডাউন অপশন না থাকে। অনেক ক্ষেত্রে ফার্নিচার শিফট ও সেট করার সময় ফার্নিচারের ক্ষতি হওয়ারও সম্ভবনা থাকে।  হাতিলের নকডাউন ফার্নিচার, যেমন- বেড, ড্রেসিং টেবিল, ওয়ারড্রোব, ডিনার ওয়াগন এবং ডাইনিং সেটগুলি কমপ্যাক্ট স্পেসে বসবাসকারীদের জন্য একটি পার্ফেক্ট সলিউশন। তাছাড়া যাদের প্রায়ই বাসা পরিবর্তন করতে হয় তাদের চাহিদাও খুব ভালোভাবে পূরণ করে। 

winter collection furniture-hatil

Check Details

 

হাতিল একটি গতানুগতিক ফার্নিচার কোম্পানির থেকে কিছুটা হলেও এগিয়ে। হাতিলের দাগ-মুক্ত ফ্যাব্রিক সুবিধা এবং সোফা, ডিভান এবং চেয়ারের জন্য ফ্যাব্রিক-পরিবর্তন অপশন আপনাকে কিছুটা হলেও স্বস্তিতে রাখবে। তাছাড়া নকডাউন ফার্নিচার আমাদের শহুরে জীবনের জন্য একটি উপযুক্ত ব্যবস্থা যার সুবিধা আমরা সবাই টের পাই যখন বাসা পরিবর্তন করতে হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।