নতুন বক্স খাট এর ডিজাইন নতুন বক্স খাট এর ডিজাইন

বক্স খাট এর ডিজাইন: হাতিলের সেরা ৪টি নতুন বক্স খাট এর ডিজাইন

বিছানা কোনো ঘরের প্রাণ, এটি আপনার ঘরের সবচেয়ে আরামপূর্ণ  আসবাবপত্র। আপনার ক্লান্তির সময়গুলো আপনি সম্ভবত বিছানায় কাটান। যদি একইসাথে আপনার ঘরের একটি কমনীয় চেহারার কথা ভাবেন তবে একটি নতুন বক্স খাট এর ডিজাইন বা নকশা আপনাকে আরাম প্রদানের পাশাপাশি আপনার ঘরে একটি অমায়িক পরিবেশ সৃষ্টি করতে পারে।

সুতরাং, আপনি যদি উচ্চ-মানের আসবাবপত্র খুঁজছেন, তাহলে HATIL হল এর জন্য একটি দুর্দান্ত পছন্দ। HATIL তাদের কারুকাজ এবং যুক্তিসঙ্গত দামের বিশাল নির্বাচন দিয়ে সবচেয়ে বিচক্ষণ ক্রেতাকেও সন্তুষ্ট করতে পেরেছে।

HATIL তার সাবধানে নির্বাচিত কাঁচামাল, পরিবেশগতভাবে টেকসই যা ব্যবসায়িক ব্যবহার এবং গ্রাহক-কেন্দ্রিক সুবিধাজনক কৌশলের কারণে দেশে এবং আন্তর্জাতিকভাবে একটি সুপরিচিত ব্র্যান্ডে পরিণত হয়েছে।

HATIL-এ বক্স বেডগুলি খুব যত্ন এবং কারুকার্যের সাথে উত্পাদিত হয় যা অন্য যেকোনো নির্মাতাদের থেকে ভিন্ন। বাংলাদেশের অন্য যেকোনো ফার্নিচার ব্র্যান্ডের তুলনায় HATIL-এ বক্স বেডের দাম মানের তুলনায় অনেক বেশি যুক্তিসঙ্গত। HATIL বক্স খাটের অনন্য ডিজাইন আপনাকে সর্বদা আরাম এবং দক্ষতা দিতে প্রস্তুত। সম্পূর্ণ নান্দনিক ও আধুনিক ডিজাইনের খাট পেয়ে যাবেন সব এখান থেকে। 

HATIL-এর সেরা ৪টি নতুন বক্স খাট এর ডিজাইন

১. HATIL বেড ম্যাক্রন -193 (HPL-205-193-1-2-RB-ATW)

আধুনিক খাটের ডিজাইন Macron-193

Check Price

ম্যাক্রোন 193 এর অসাধারণ হেডবোর্ডটি আপনার চোখকে আকৃষ্ট করবে, এমনকি দূর থেকেও আপনার নজর কাড়বে। বিছানা প্রতিটি বেডরুমের কেন্দ্রবিন্দু তাই আপনি এতে একটি মনোরম পরিবেশ পেতে চান যা ম্যাক্রোন 193 নিশ্চিত করে, রুম ডেকোরেশন-এ এই বিষয়টি অতীব গুরুত্বপূর্ণ।

কাঠ এবং সাদা প্যানেলের রঙের সমন্বয়ের কারণে, ম্যাক্রোন 193 এই বিশেষত্ব অর্জন করেছে। এই চমৎকার সমন্বয় আপনি মার্জিত, রাজকীয় চেহারার আসবাবপত্রের সঙ্গে মানানসই করতে রাখতে পারেন, হেডবোর্ডটি তিনটি অপ্রতিসম কাঠের স্ল্যাব দিয়ে তৈরি যা ইচ্ছাকৃতভাবে সব বয়স এবং লিঙ্গের ব্যক্তিদের কাছে গ্রহণযোগ্য হওয়ার জন্য সাজানো হয়েছে।

Macron-193 এর বৈশিষ্ট্য:

  • উচ্চ-মানের মেলামাইন-ফেসড পার্টিকেলবোর্ড থেকে তৈরি যা আন্তর্জাতিক ঘনত্ব এবং লোড-ভারিং ক্ষমতার মান পূরণ করে।
  • বর্তমান হোমগ লাইনে একই রঙের এজ ব্যান্ডিং রয়েছে।
  • বিদেশ থেকে আমদানি করা উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং
  • শুধুমাত্র বিছানার (গদি ছাড়া) ওজন ১১০.৫০ কেজি।

২. HATIL Bed Cory-171 (HCL-205-171-10-1A-RB-88)

আধুনিক খাটের ডিজাইন Cory-171

Check Price

HATIL কোরি-171 প্রবর্তন করেছে, একটি সূক্ষ্ম এবং সুন্দর ডাবল বেড। এই টুকরোটিতে বিশ্বমানের আসবাবপত্র প্রস্তুতকারকের কাজের প্রতিফলন পাওয়া যেতে পারে। হেডবোর্ড এবং ফুটবোর্ডে উচ্চ-মানের সিএনসি এচিং দিয়ে বিছানাটির আকৃতি উন্নত করা হয়েছে।

বিছানাটি একটি অনন্য বৈশিষ্ট্যের সাথে আসে, এর নীচে একটি শালীন স্টোরেজ সিস্টেম রয়েছে। ম্যানুয়াল স্টোরেজ কিং সাইজ বেড মূলত হাইড্রোলিক স্টোরেজ কিং সাইজ বেডের চেয়ে কম ব্যয়বহুল।

Cory-171 এর বৈশিষ্ট্য:

  • এই টুকরা তৈরি করতে ভাটা-শুকনো আমদানি করা Beechwood, veneered engineered wood, এবং veneered MDF ব্যবহার করা হয়েছিল।
  • ইতালীয় আল্ট্রা ভায়োলেট (UV) বার্ণিশ উচ্চ মানের এবং পরিবেশ বান্ধব একটি প্রাচীন ফিনিশের ব্যবহার।
  • বিদেশ থেকে আমদানি করা উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং।

৩. HATIL বেড সাব্লাইম-180 (HCL-205-180-10-1A-RB-88)

আধুনিক খাটের ডিজাইন Sublime-180

Check Price

সাবলাইম-180 হল একটি সমসাময়িক ডাবল বেড যার উচ্চ নান্দনিক মান রয়েছে। বিছানার নীচে অতিরিক্ত স্টোরেজও অ্যাক্সেসযোগ্য, যা একটি চতুর উদ্ভাবন। আপনার কাছে হাইড্রোলিক এবং ম্যানুয়াল স্টোরেজ মেকানিজমের মধ্যে বেছে নেওয়ার বিকল্প আছে। বিছানা আড়ম্বরপূর্ণভাবে HATIL দ্বারা সমসাময়িকতার সঙ্গে তৈরি করা হয়েছে।

ফলস্বরূপ, বিছানাটি প্রথম নজরে সূক্ষ্ম মনে হলেও আসলে এটি বেশ শক্তিশালী। এটি বিদেশ থেকে আমদানি করা কাঠের তৈরি একটি উচ্চমানের আসবাবপত্র। অ্যান্টিক হিউ এবং বার্ণিশ ফিনিশ পণ্যটির মূল্য আরো বাড়িয়েছে। তবে বিছানার দাম যুক্তিসঙ্গত।

Sublime-180 এর বৈশিষ্ট্য:

  • ভাটা-শুকনো আমদানি করা Beechwood, veneered engineered wood, এবং veneered MDF এই টুকরা তৈরি করতে ব্যবহার করা হয়েছিল।
  • ইতালীয় আল্ট্রা ভায়োলেট (UV) বার্ণিশ উচ্চ মানের এবং পরিবেশ বান্ধব একটি প্রাচীন ফিনিশে ব্যবহার করা হয়েছে।
  • বিদেশ থেকে আমদানি করা উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং
  • ১০৩.০০ কেজি (প্রায়)

৪. HATIL বেড থ্রিল-162 (HCL-205-162-10-1A-RB-88)

 আধুনিক খাটের ডিজাইন Thrill-162

Check Price

HATIL থেকে থ্রিল-162, একটি মৌলিক অথচ আকর্ষণীয় ডাবল বেড। হেডবোর্ড এবং ফুটবোর্ড উভয়েই উচ্চমানের এচিং এর কারণে এটি বেশ জনপ্রিয়। বিছানাটি অত্যন্ত মজবুত এবং দীর্ঘস্থায়ী। বার্ণিশ ফিনিশ এবং ভিনটেজ রঙের কারণে এই খাটের ডিজাইন সত্যিই আকর্ষণীয়। এই ডাবল বেডে অনেক স্টোরেজ স্পেসও আছে। আপনি এটির পিছনে আপনার প্রয়োজনীয় জিনিসগুলি সংরক্ষণ করতে পারেন।

থ্রিল-162 এর বৈশিষ্ট্য:

  • ভাটা-শুকনো আমদানি করা Beechwood, veneered engineered wood, এবং veneered MDF এই টুকরা তৈরি করতে ব্যবহার করা হয়েছিল।
  • ইতালীয় আল্ট্রা ভায়োলেট (UV) বার্ণিশ উচ্চ মানের এবং পরিবেশ বান্ধব একটি প্রাচীন ফিনিশের দিয়ে থাকে।
  • বিদেশ থেকে আমদানি করা উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং।
  • ১২১.০০ কেজি (প্রায়)

আরো দেখুন: হাতিলের অন্যান্য সেরা বক্স খাট এর ডিজাইন

বাংলাদেশে বক্স বেডের দাম

আপনি যদি এমন একটি আরামদায়ক বিছানা খুঁজছেন যা বাজেট ভাঙবে না, তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। বাংলাদেশে HATIL এর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বক্স বেডের দাম রয়েছে। বিভিন্ন মাপ, আকার, এবং স্টোরেজ পছন্দ থেকে বাছাই করা যায়।

আপনার চাহিদা, শৈলী এবং দাম মেটাতে পারে এমন একটি আরামদায়ক বিছানা খুঁজে পাওয়া কঠিন হতে পারে। যাইহোক, এটা অসম্ভব নয়। HATIL-এ কাঠের বক্স খাটের ডিজাইনের একটি বড় নির্বাচন রয়েছে।

HATIL বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের উচ্চমানের কাঠের খাট বা বিছানা সহ একটি বিখ্যাত আসবাবপত্র প্রস্তুতকারক। স্টোরেজ স্পেস সহ শয্যাগুলি অবশ্যই আপনার ঘরের অভ্যন্তর এবং উৎপাদনশীলতাকে একটি দুর্দান্ত স্তরে নিয়ে যাবে।

কেন HATIL সবচেয়ে সেরা ও তাদের চয়ন করবেন ?

HATIL এর লক্ষ্য তাদের পণ্যের গুণমান নিশ্চিত এর মাধ্যমে গ্রাহক মহলে নিজেদের শ্রেষ্ঠত্ব নিশ্চিত করে, এবং বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ ফার্নিচার ব্র্যান্ডে পরিণত হওয়া যা ইতিমধ্যে তারা অর্জন করেছে। HATIL এর আশ্চর্যজনক দিকগুলি সম্পর্কে জানতে পড়া চালিয়ে যান যা আপনাকে আমাদের সমর্থন করার জন্য প্ররোচিত করবে, আপনাকে জানাবে কেন HATIL সেরা:

  • পণ্যের বিস্তৃত পরিসর: হাতিল সর্বদা পরিবর্তনশীল শিল্পের সাথে থাকার জন্য নতুন ধারণা এবং পণ্য তৈরি করে। আমাদের বিস্তৃত পণ্য ভাণ্ডারে বিস্তৃত গ্রাহকদের চাহিদা মেটাতে বিভিন্ন গৃহসজ্জার সামগ্রী রয়েছে।
  • উন্নত উৎপাদন কৌশল: হাতিলের উৎপাদন প্রক্রিয়া বাস্তব দৃষ্টিভঙ্গির একটি উদাহরণ কারণ এটি রোবট এবং অত্যাধুনিক সফ্টওয়্যার, সেইসাথে বিশ্ব-মানের যন্ত্রপাতি নিয়োগ করে। আমাদের মূল উপাদান কাঠ, কাঠের এলাকা হল আমাদের উচ্চ-মানের CNC মেশিন এবং মদ কাঠের খোদাইগুলির সাথে প্রতিনিধিত্ব করে।
  • পরিবেশ বান্ধব: HATIL ২০০৯ সাল থেকে ওক এবং বিচ ওক কাঠ থেকে আসবাবপত্র তৈরি করছে। এটি আমাদের ফরেস্ট স্টুয়ার্ডশিপ কাউন্সিল (FSC) সার্টিফিকেশন অর্জন করেছে, যা জার্মানিতে অবস্থিত। এটি গ্যারান্টি দেয় যে আমরা যে কাঠ ব্যবহার করি তা পরিবেশকে প্রভাবিত করে না।
  • গুণমান নিশ্চিত করা: হাতিল ২০০৭ সাল থেকে ভোক্তাদের জন্য সর্বশ্রেষ্ঠ মানের নিশ্চিত করার জন্য জাপানি গুণমান ব্যবস্থাপনা দর্শন কাইজেন ব্যবহার করে আসছে। HATIL হল বেন্টউড আসবাবপত্র উৎপাদনে অগ্রগামী, এবং আমরা যখন বলি আমরা বাংলাদেশে সবচেয়ে উন্নতমানের আসবাবপত্র তৈরি করি তখন আমরা এটাই বোঝাতে চাই। আমাদের বেন্টউড থেকে তৈরি জিনিসগুলি খুব অসাধারণ।
  • ভার্চুয়াল শোরুম: HATIL V হাতিলের লেটেস্ট কার্যক্রম, একটি প্রযুক্তিগতভাবে সচেতন সংস্থা হিসাবে, যারা আমাদের শোরুমগুলিতে যেতে অক্ষম তাদের জন্য ভার্চুয়াল শোরুম। HATIL V – ভার্চুয়াল শোরুম যে কেউ মোবাইল রিয়েলিটি হেডসেট ব্যবহার করে ৩৬০ ডিগ্রিতে আসবাবপত্র দেখতে পারেন যা অনলাইনে কেনা যায়। গ্রাহকরা কাপড়ের রং এবং প্যাটার্ন পরিবর্তন করতে পারে এবং একটি আসবাব অন্য আসবাবের সাথে তুলনা করতে পারে।
  • স্মার্ট-ফিট ফার্নিচার: হাতিল আমাদের দেশের ফার্নিচার ব্যবসায় নতুনত্বের নাম। আমাদের নতুন সংযোজন হল স্মার্ট-ফিট ফার্নিচার, যা আপনার ঘরে খুব সহজে ও কম জায়গায় ফিট হয় এবং আরো বেশি ব্যবহারিক।
  • দুর্দান্ত গ্রাহক পরিষেবা: কয়েক দশক ধরে, আমাদের দর্শন হল আমাদের গ্রাহকদের কথা শোনা। আমাদের গ্রাহক পরিষেবা বিশেষজ্ঞরা যে কোনও মুহূর্তে আপনাকে সাহায্য করতে এবং যোগাযোগ করতে প্রস্তুত আছেন।

হাতিল তিন দশকে বাংলাদেশের আসবাবপত্র শিল্পে বিপ্লব ঘটিয়েছে, একটি কাঠের কোম্পানি হিসেবে বিনয়ের সাথে শুরু করে। দুটি অত্যাধুনিক কারখানা এবং ৭০টি আউটলেট সহ হাতিল বাংলাদেশে একটি গৃহস্থালীর নাম হয়ে উঠেছে।

হাতিল তার ভোক্তাদের জাতীয় ও আন্তর্জাতিক শোরুম, ইকমার্স প্ল্যাটফর্ম, একটি ভার্চুয়াল শপ এবং দেশব্যাপী শিপিং পরিষেবার সাহায্যে সর্বদা প্রস্তুত।

তাই আপনি যদি প্রিমিয়াম মানের ম্যাট্রেসসহ সোফার ডিজাইন, চেয়ার ডিজাইন, ওয়ারড্রব ডিজাইনকাঠের আলমারি ডিজাইন দেখতে চান, তাহলে দ্বিতীয় চিন্তা ছাড়াই HATIL বেছে নিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।