Best Low Height Bed Designs and Price Best Low Height Bed Designs and Price

হাতিলের সেরা ৪টি লো-হাইট বেড । মডার্ন ডিজাইন ও দাম

একটি বিছানা সাধারণত একটি বেডরুমের প্রধান আসবাবপত্র। তাই এটি আকর্ষণীয় হতে হবে। আপনার দিনটি একটি বিছানায় শুরু হয় এবং বিছানাতেই শেষ হয়। একটি ভাল দিনের জন্য একটি তাজা ঘুম গুরুত্বপূর্ণ যা নিশ্চিত করতে পারে একটি চকৎকার বিছানার সেট।

আধুনিক প্রযুক্তির সুবাদে এখন বিছানার বিভিন্ন ধরণ উপলব্ধ রয়েছে। এর মধ্যে যারা জমিনের কাছাকাছি নিজেকে রাখতে চান তাদের জন্য লো-হাইট বেড একটি সেরা পছন্দ।

একটি ভালো ঘুমের জন্য একটি ভাল বিছানা প্রয়োজন। যেহেতু, আপনি বিছানায় আপনার দৈনন্দিন কার্যকলাপের একটি গুরুত্বপূর্ণ অংশ অতিবাহিত করেন অর্থাৎ একটি ভালো ঘুম ও সন্ধ্যায় সময় কাটানো তাই, আপনার বিছানা আরামদায়ক হওয়া উচিত।

হাতিল আপনাকে অফার করে নান্দনিক ডিজাইনের সমস্ত লো-হাইট বেড কালেকশন যা আপনার মন ছুঁয়ে যাবে। তাদের আধুনিক ও সিম্পল ডিজাইন আপনার ঘরে নিয়ে আসে আভিজাত্যের স্পর্শ। হাতিল নিশ্চয়তা দেয় তাদের পণ্য গুলোর নির্মাণ সেরা উপাদান ও আন্তর্জাতিক মান সম্পন্ন হার্ডওয়্যার ফিটিং এর মাধ্যমে সম্পন্ন করা হয়। চলুন হাতিলের সেরা লো হাইট বেড ডিজাইন গুলো দেখে নেয়া যাক।

হাতিলের সেরা ৪টি লো-হাইট বেড

১. HATIL লো-হাইট বেড Sweetheart-177

HATIL Bed Sweetheart-177

HATIL Bed Sweetheart-177

প্রাইজ জানুন

HATIL সুইটহার্ট-177 উপস্থাপন করে, একটি শক্ত কাঠের বিছানা যা খুব শক্তিশালী মনে হয়। এটি একটি কুইন সাইজের ডাবল বেড। উচ্চ মানের বীচ কাঠের সাথে MDF এটিকে খুব শক্তিশালী করে তোলে। আমদানি করা হার্ডওয়্যার ফিটিং এটিকে আরো টেকসই করে তোলে।

বিছানাটির একটি খুব সাধারণ নকশা রয়েছে তবে দেখতে খুব আড়ম্বরপূর্ণ। এটিতে একটি ইতালিয়ান মানের বার্ণিশ ফিনিশিং রয়েছে। এটি অ্যান্টিক রঙে সজ্জিত যা বিছানাটিকে খুব জমকালো করে তোলে। আপনি এর কাঠের পৃষ্ঠে মসৃণ স্পর্শ অনুভব করতে পারেন।

বিছানাটি শুধু ফ্যাশনেবল নয় একইসাথে আরামদায়কও। আপনার সারাদিনের ব্যস্ততার পর বিছানায় শান্তি খুঁজে পাবেন। আপনি এটিতে যখন তখন বিশ্রাম করতে পারেন, এটি ঘুমন্ত সকালে এবং অলস সন্ধ্যায় যাইহোক না কেনো। এটা আপনাকে একটি আনন্দময় অনুভূতি দেবে। বিছানাটি দুটি মানুষের জন্য যথেষ্ট চওড়া। তাই এটি পর্যাপ্ত আরামের জন্য উপযুক্ত।

খরচ নিয়ে এত চিন্তিত হবেন না। বিছানার দাম বেশ ন্যায্য এবং যুক্তিযুক্ত। এটি আপনার সামর্থ্যের বাজেটে পাওয়া যায়। আপনি যদি বিল্ড কোয়ালিটি, ফিনিশিং এবং আরামদায়ক প্রকৃতি বিবেচনা করেন তবে পণ্যটি আপনাকে যে মূল্য প্রদান করে তা সত্যিই ন্যায্য। HATIL সুইটহার্ট-177 এর মূল্য দেখতে উপরের  প্রাইজ জানুন বাটনে ক্লিক করুন।

২. HATIL লো-হাইট বেড Utopia-170

HATIL Bed Utopia-170

HATIL Bed Utopia-170

প্রাইজ জানুন

হাতিল ইউটোপিয়া-170 উপস্থাপন করে, একটি সাধারণ কিন্তু ভারী ওজনের ডাবল বিছানা। এটি একটি সাধারণ নকশা কিন্তু আধুনিক ডিজাইনের সমন্বয়ে তৈরী। এটি স্পর্শ করে আপনি শক্তিশালী কাঠের প্রভাব অনুভব করতে পারবেন। এটি আমদানি করা বিচ কাঠ এবং প্রকৌশলী কাঠ এবং বিদেশী হার্ডওয়্যার ফিটিং সহ একটি উচ্চ মানের আসবাবপত্র।

সুতরাং, আপনাকে সত্যিই এর স্থায়িত্ব সম্পর্কে চিন্তা করতে হবে না। বিছানাটি কুইন সাইজে পাওয়া যায়। বিছানায় ঘুমালে আপনি অনুভব করবেন যে এটি সত্যিই শক্তিশালী। আপনি এটিতে আরামদায়কভাবে নিজেকে রোল এবং প্রসারিত করতে পারবেন।

বার্ণিশ ফিনিশ এবং অ্যান্টিক রঙে, বিছানার পৃষ্ঠ খুব মসৃণ দেখায়। আপনি কাঠের পৃষ্ঠ স্পর্শ করে কমনীয়তা অনুভব করতে পারেন। এটি আপনার শোবার ঘরে বিলাসিতা যোগ করবে। আসবাবপত্রের প্রতিটি অংশেই আপনি পাবেন উপাদেয়তার ছোঁয়া।

বিছানার দাম আপনার সাধ্যের মধ্যেই নির্ধারিত। আপনি যদি বৈশিষ্ট্য এবং সুবিধাগুলি বিবেচনা করেন তবে আপনি দেখতে পাবেন যে পণ্যটি আপনার বহন করা খরচের তুলনায় আরও বেশি সাশ্রয়ী মূল্য দিচ্ছে৷

৩. HATIL লো-হাইট বেড Vega-128

HATIL Bed Vega-128

HATIL Bed Vega-128

প্রাইজ জানুন

এই আধুনিক যুগে, আমরা সবাই চাই একটি ক্লাসিক ও স্টাইলিশ আসবাব। কিন্তু যখন বিছানার কথা আসে, তখন আমরা একটি আরামদায়ক বিছানা চাই কারণ আমরা আমাদের ঘুমের সাথে কিছুতেই আপস করতে চাই না। আপনি যদি এমন একজন ব্যক্তি হন যিনি আপনার জায়গায় আপনি যে আসবাবপত্র চান তা নিয়ে খুব বিরক্ত হন, তাহলে অভিনন্দন, আপনি সঠিক জায়গায় এসেছেন।

এই বিছানাটি একটি খুব সাধারণ ডিজাইন নিয়ে আছে, যা একটি খুব সূক্ষ্ম ভাবে জমিনের খুব কাছাকাছি আপনাকে যুক্ত করে। এই আইটেমটি মূলত গৃহমধ্যস্থ ব্যবহারের জন্য। এটি ebb-dried, coated wood এবং MDF covered beechwood দিয়ে তৈরি। পণ্যটিকে পরিবেশ বান্ধব করতে আমরা একটি এন্টিক ফিনিশের মধ্যে উচ্চ-মানের ইতালীয় আল্ট্রা ভায়োলেট (UV) ফিনিশ ব্যবহার করি।

আসবাবপত্রটি রক্ষণাবেক্ষণ অনেক সহজ  বেশিরভাগ মানুষের জন্য সুবিধাজনক। নির্দিষ্ট পরিস্থিতিতে সহজেই ধূলিকণা পরিষ্কার করতে নরম এবং ফাইবার-মুক্ত ফ্যাব্রিকের সাথে উপযুক্ত। কাঠ পরিষ্কারের জন্য, আমরা একটি স্যাঁতসেঁতে রাগ ব্যবহার করার কথা পরামর্শ দেই। ধোয়ার পরে, নিশ্চিত করুন যে জলের দাগ রোধ করতে পৃষ্ঠটি সাবধানে শুকানো হয়েছে।

আসবাবপত্রকে ডেস্কটপ, মাইক্রোওয়েভ ইত্যাদি জিনিসের সামনে রাখবেন না, যার ফলে উচ্চ তাপমাত্রা, ঠান্ডা বা আর্দ্রতা সৃষ্টি হয়। আসবাবপত্রটি ব্যবহার করার সময়, অনুগ্রহ করে প্রস্তুতকারকের নির্দেশাবলী সাবধানে মেনে চলুন।

৪. HATIL লো-হাইট বেড Aloe-196

HATIL Bed Aloe-196

HATIL Bed Aloe-196

প্রাইজ জানুন

একটি বেইজ, চিত্তাকর্ষক, সজ্জিত বিছানা আপনার বেডরুমকে একটি রাজকীয় দৃশ্যমানতা দিতে পারে, অ্যালো-196 আপনাকে সেই গ্যারান্টি দেবে একইসাথে একটি ভাল ঘুমের। এটির বহুমুখী নকশা সহজেই আপনার নজর কাড়বে যদি আপনি বেডরুমে একটি চটকদার অনুভূতি পেতে চান।

এই বিছানার একটি রাজকীয় ভঙ্গি হওয়ার অর্থ এই নয় যে এটি কোনও ঘরে ফিট করতে পারে না এবং এর সাজসজ্জার ঘরের সাথে মানানসই নয়। অ্যালো 196-এর পরিষ্কার লাইন এবং উঁচু হেডবোর্ড এটিকে যেকোনো বেডরুমের জন্য একটি সুন্দর সংযোজন করে তোলে। এবং হেডবোর্ডের জন্য ব্যবহৃত শীর্ষ-খাঁজ, টেকসই ফ্যাব্রিক এই বিছানাটিকে সময়ের সাথে মানাসই।

আপনি যদি বাজারে সাধারণ বিছানার ডিজাইন দেখে বিরক্ত হয়ে থাকেন এবং একটি পরিশ্রুত গৃহসজ্জার বিছানার জন্য নজর রাখছেন, তবে অ্যালো 196 আপনার জন্য সেরা। হেডবোর্ডের উচ্চতা এবং বিছানার অনন্য রঙ উভয়ই নিশ্চিতভাবে যে কোনও অতিথির নজরে আসবে।

আরো পড়ুন: হাতিল ফার্নিচার খাট এর দাম ও সেরা ডিজাইন

HATIL-ই সেরা

হাতিল ফার্নিচার সর্বদা তার গ্রাহকদের চাহিদা পূরণের জন্য তাদের পণ্যের ডিজাইনে অক্লান্ত পরিশ্রম করেছে, যা তাদের বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ ফার্নিচার প্রস্তুতকারক হিসেবে পরিণত করেছে। HATIL ফার্নিচারের একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও রয়েছে যা ক্রেতার বাড়ি এবং অফিসকে একটি অনন্য ও মানসম্পন্ন চেহারা দেয়, যা তাদের সবার মধ্যে সেরা করে তোলে।

তাদের পোর্টফোলিওতে নতুন পণ্য যোগ করে, তারা দক্ষতার সাথে তাদের অফারটির অনন্যতা তুলে ধরেছে। HATIL গ্যারান্টি দেয় যে তাদের ব্র্যান্ড সম্পর্কে ক্লায়েন্টদের ধারণা অনেক বেশি স্বচ্ছ। ফলস্বরূপ, তারা তাদের হস্তনির্মিত আসবাবপত্রের নকশা এবং গুণমানের উপর গভীর নজর রাখে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।