খাট এর ডিজাইন খাট এর ডিজাইন

হাতিল ফার্নিচার: সেরা খাট এর ডিজাইন ও দাম – ২০২৩

একটি বিছানা শুধুমাত্র আসবাবপত্রের একটি টুকরো নয়, এটি মূলত ঘরের মূল অংশ হিসেবে ভূমিকা পালন করে। আধুনিক খাট এর ডিজাইন গুলোর একটি মূল বৈশিষ্ট্য হলো এটি পূর্বের তুলনায় আরো বেশি বহুমুখী ও ব্যবহারিক। বর্তমানে আধুনিক খাট গুলোও ঠিক তাই, এটি কেবল আপনাকে একটি আরামদায়ক বিশ্রামই দেয় না বরং তাদের অত্যাধুনিক ডিজাইন গুলোতে একইসাথে প্রয়োজনীয় বিভিন্ন বস্তু রাখা যেতে পারে এবং তাদের অনন্য শৈলী ঘরে নান্দনিকতার ছোয়া নিয়ে আসে।

HATIL তাদের দুর্দান্ত বিছানার ডিজাইন গুলোর সাথে আপনাকে এমনি কিছু অফার করে। তাদের খাট গুলো উন্নতমানের আমদানি করা কাঠ ও উচ্চমানের হার্ডওয়্যার ফিটিং এর সাহায্যে তৈরী করা হয়েছে। HATIL-এর খাটের ডিজাইন গুলো আপনাকে সত্যিই অভিভূত করবে এবং প্রথম দেখাতেই আপনার নজর কাড়ে।এখানে HATIL-এর সেরা খাট গুলো রয়েছে।

হাতিল ফার্নিচার খাট এর ডিজাইন ও দাম

১. HATIL Bed Elegant-189

HATIL Bed Elegant-189

HATIL Bed Elegant-189

দাম জানুন

সেরা ফার্নিচার ব্র্যান্ড HATIL, Elegant-189 অফার করে, যা সমসাময়িক ডিজাইনের সাথে একটি চমৎকার ডাবল বেড। বিছানা প্রথম দর্শনে অত্যাশ্চর্য দেখায়। ফ্যাশনেবল ফুটবোর্ড বিছানাটিকে বেশ সূক্ষ্ম ও নিখুঁত করে তোলে।

আপনি আপনার বিছানায় অনেকটা সময় কাটান যেমন রাতে, ঘুমন্ত সকালে এবং অলস সন্ধ্যায়। এই বিছানায় আপনার অভিজ্ঞতা সবসময় আরামপূর্ণ হবে। বিছানা সত্যিই বেশ আরামদায়ক তাই বিশ্রামের সময়, আপনি বিলাসিতা উপভোগ করবেন। আপনি যেকোনো সময় আরামের সাথে নিজেকে রোল এবং প্রসারিত করতে পারেন।

বিছানাটি সুপার কিং সাইজ, রেগুলার কুইন এবং সেমি ডাবল সাইজে উপলব্ধ রয়েছে। সুপার কিং হল প্রশস্ত বিছানা এবং এটি দুই ব্যক্তির জন্য সেরা। কিন্তু আমাদের বিছানা এত চওড়া যে রেগুলার কুইন সাইজের উপরেও দুজন মানুষ আরামে ঘুমাতে পারে।

ইতালিয়ান গ্রেড বার্ণিশের সাথে চমৎকার ফিনিশিং টাচ এবং অ্যান্টিক রঙের ব্যবহার বিছানার পৃষ্ঠকে অনেক মসৃণ করে তুলেছে। বিছানার কাঠের পৃষ্ঠে স্পর্শ করে আপনি মন্ত্রমুগ্ধ হয়ে যাবেন। এখন, আপনি মূল্য সম্পর্কে চিন্তা করতে পারেন।  চিন্তা করবেন না, কাঠের খাটের দাম সত্যিই যুক্তিসঙ্গত। আপনি আপনার বাজেট মূল্যে সুপার কিং, কুইন এবং সেমি ডাবল বেড পেতে পারেন। 

২. HATIL Bed Nemesis-197

HATIL Bed Nemesis-197

HATIL Bed Nemesis-197

দাম জানুন

HATIL আপনাকে একটি যুক্তিসঙ্গত মূল্যে মার্জিত এবং দক্ষতার সাথে তৈরি করা আসবাব অফার করে। Nemesis-197 হল একটি কিং সাইজের বিছানা যা আপনার মানসিক চাপ কমিয়ে দেবে এবং আপনাকে দীর্ঘ, ক্লান্তিকর দিনের পর আরাম করতে সাহায্য করবে। পণ্যটির নান্দনিক শৈলী নিশ্চিত যে কাউকে প্রথম দর্শনেই মুগ্ধ করবে!

বিছানাটি বিশ্বমানের বীচউড এবং প্রদত্ত প্রকৌশলী কাঠ দিয়ে তৈরি। উচ্চ-মানের কৃত্রিম চামড়া এবং টেকসই কুশনিং এই পণ্যটিকে সবচেয়ে আলাদা করে তোলে।

আমদানি করা হার্ডওয়্যার ফিটিংস এই বিছানাকে সুবিধাজনক এবং অভ্যন্তরীণ ব্যবহারের জন্য উপযুক্ত করে তোলে। আপনি যদি সাশ্রয়ী মূল্যে একটি আধুনিক বিছানা খুঁজছেন তবে এটি সেরা বাছাই!

পণ্যটির সার্বিক দিক বিবেচনায় আপনার কাছে এটি বেশ উচ্চ মূল্যের মনে হতে পারে তবে চিন্তা করবেন না, এই বিছানা বা খাটের দাম বেশ যুক্তিসঙ্গত। বিছানাটির সুবিধা ও অনন্য শৈলী বিবেচনা করতে এটি আপনার কাছে একটি সেরা চুক্তি মনে হবে।

৩. HATIL Bed Macron -193

HATIL Bed Macron-193

HATIL Bed Macron -193

দাম জানুন

HATIL-এর অন্যতম ম্যাক্রোন 193 আপনার নজর কাড়তে বাধ্য, এমনকি দূর থেকেও, এটির অপ্রতিসম হেডবোর্ডের জন্য ধন্যবাদ৷ দেশের সেরা ফার্নিচার কোম্পানির যত্ন সহকারে তৈরি করা এই বিছানাটি মেলামাইন ফেসড পার্টিকেল বোর্ড দিয়ে তৈরি করা হয়েছে।

যে কোনো বেডরুমের কেন্দ্রবিন্দু হল বিছানা, বিশেষ করে হেডবোর্ড। কাঠের এবং সাদা প্যানেলের রঙের সমন্বয়ের কারণে ম্যাক্রোন 193 দ্বারা এটি সম্ভব হয়েছে এটি সত্যিই আপনার বেডরুম এর কেন্দ্রবিন্দু হবে। এই চমৎকার কম্বোটি আপনাকে বিছানার সাথে উৎকৃষ্ট, জাঁকজমকপূর্ণ আসবাবপত্রের সাথে যুক্ত করতে দেয়। হেডবোর্ডে কাঠের তিনটি স্ল্যাব রয়েছে যা একটি অপ্রতিসম নকশা তৈরি করার জন্য কৌশলগতভাবে স্থাপন করা হয়েছে যা সমস্ত বয়স এবং লিঙ্গের মানুষের কাছে গ্রহণযোগ্য হবে।

আধুনিক, মসৃণ আসবাবপত্রের প্রেমীদের জন্য নির্মিত, ম্যাক্রোন 193 হল HATIL-এ উপলব্ধ অন্যতম বিছানা ডিজাইন। এটি সাম্প্রতিক দশকের আসবাবপত্রের শৈলী পরিবর্তনের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছিল এবং পরিপূর্ণতার জন্য তৈরি করা হয়েছিল।

৪. HATIL Bed Sublime-180

HATIL Bed Sublime-180

HATIL Bed Sublime-180

দাম জানুন

একটি বিছানা নিছক একটি আসবাবপত্র আইটেম নয়। এটি শিল্পের একটি অংশ হতে পারে। আপনি যখন সাবলাইম-180 দেখবেন, তখন আপনি এটির সাথে একমত হবেন, যা সমসাময়িক ডিজাইন এবং নান্দনিক মূল্যের একটি ডাবল বেড। এটি দেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড, HATIL দ্বারা অফার করা হয়। নকশার সূক্ষ্মতা সত্যিই নজরকাড়া। হেডবোর্ড এবং ফুটবোর্ড উভয়েই চমৎকার উচ্চ মানের CNC খোদাই এটিকে একটি শৈল্পিক পণ্য করে তোলে।

যেহেতু বিছানা একটি বিশ্রামের জায়গা এবং লোকেরা সাধারণত ঘুমাতে যায় তাই এটি আরামদায়ক হওয়া উচিত। আবার, একটি বিছানা একজন ব্যক্তির রুচির সাথে জড়িত। তাই এটি সুন্দর হওয়াও উচিত। সেদিক বিবেচনা করে হাতিল আধুনিকতার সাথে খাট ডিজাইন করেছে।

অতএব, বিছানা প্রথম দর্শনে খুব সূক্ষ্ম দেখায় একইসাথে খুব আরামদায়কও। আপনি টেনশন ছাড়াই এটিতে ঘুমাতে এবং বিশ্রাম নিতে পারেন। সাবলাইম-180 এর সাথে আপনি বিশ্রামের জন্য বাড়িতে সেরা জায়গা পাবেন।

এর একটি বুদ্ধিমান বৈশিষ্ট্য রয়েছে অর্থাৎ, বিছানার নীচে অতিরিক্ত স্টোরেজও উপলব্ধ আছে। আপনি হাইড্রোলিক এবং ম্যানুয়াল স্টোরেজ সিস্টেম থেকে যেকোনো একটি বেছে নিতে পারেন।

কিং ও কুইন উভয় সাইজে প্রায় সব আকারেই বিছানাটি পাওয়া যায়। এটি আমদানিকৃত কাঠ থেকে তৈরি একটি উচ্চমানের আসবাবপত্র। লেকার ফিনিশিং ও অ্যান্টিক কালার পণ্যের সৌন্দর্য আরো বাড়িয়েছে। কিন্তু এই খাটের দাম বাংলাদেশ এ সাধ্যের মধ্যে। কিং সাইজ রেগুলার তুলনামূলক সস্তা দামে পাওয়া যায়। আপনি যদি হাইড্রোলিক এবং ম্যানুয়াল স্টোরেজ সহ এই পণ্যটি পেতে চান তবে এটি কিছু খরচ যোগ করবে। 

৫. HATIL Bed Epiphany-115

HATIL Bed Epiphany-115

HATIL Bed Epiphany-115

দাম জানুন

হাতিলের তৈরি এই বিছানা সাতটি ভিন্ন মাপের এবং স্টোরেজ বিকল্পে আসে। সাধারণ বিছানার ডিজাইনের চেয়ে আরো বেশী সহজ এবং পরিশীলিত শৈলী ধারণ করে Epiphany-115. স্টোরেজ বিকল্পগুলিকে স্মার্টভাবে ডিজাইন করা হয়েছে এবং প্রয়োজনীয় জিনিসগুলি সংরক্ষণ করতে ব্যবহার করা যেতে পারে। বিছানাটি আপনাকে প্রয়োজনীয় বিভিন্ন বস্তু আপনার বেডরুমের সংগঠিত রাখতে সাহায্য করতে পারে। বিছানাটি কিং,কুইন এবং সেমি ডাবল সাইজে আসে।

এটি ebb-dried বীচউড, ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং ভেনির্ড এমডিএফ দিয়ে তৈরি করা হয়। অ্যান্টিক রঙে এটিতে একটি ইতালিয়ান ইউভি বার্ণিশ ফিনিশ রয়েছে। এই বিছানা মজবুত এবং টেকসই। এটি কোনো সমস্যা ছাড়াই আপনার বেডরুমে বহু বছর ধরে সহজেই ব্যবহার করা যেতে পারে।

চমৎকার বিষয় হলো বিছানাটি অত্যাধিক ব্যবহারিক হওয়া সত্ত্বেও একটি ন্যায্য মূল্যের সাথে আসে। কিং সাইজ রেগুলার তুলনামূলক যুক্তিসঙ্গত দামে পাওয়া যায়। আপনি যদি হাইড্রোলিক এবং ম্যানুয়াল স্টোরেজ সহ এই পণ্যটি পেতে চান তবে এটি কিছু খরচ যোগ করবে।

এখানে দেখুন: হাতিলের অন্যান্য সেরা খাট এর ডিজাইন

HATIL -এর জনপ্রিয়তা

HATIL তাদের সাম্প্রতিক চিন্তাধারা, তাদের আসবাবপত্রের অত্যাধুনিক শৈলী এবং সাশ্রয়ী মূল্যের হওয়ায় একটি খ্যাতি গড়ে তুলেছে যা তাদের বাংলাদেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড করে তুলেছে। বেশিরভাগ গ্রাহকই HATIL-এর চমৎকার আসবাবপত্রের গুণমান এবং নকশায় মৌলিকত্ব নিয়ে খুশি, যা HATIL-কে সামনের সারিতে থেকে আসবাবপত্র ব্যবসায় আধিপত্য বিস্তার করতে সাহায্য করেছিল।

HATIL ফার্নিচার তার গ্রাহকদের জন্য সর্বোচ্চ সম্ভাব্য গুণমান প্রদানের জন্য “কাইজেন” নামে সবচেয়ে সুপরিচিত জাপানি কর্পোরেট কোয়ালিটি ম্যানেজমেন্ট ধারণা ব্যবহার করছে যাতে তাদের গ্রাহকদের সর্বোচ সুবিধা প্রদান করতে পারে।

উপসংহার

সর্বাধিক জনপ্রিয় ফার্নিচার কোম্পানিগুলি সাধারণত তারাই যারা গ্রাহক-কেন্দ্রিক এবং সর্বদা উদ্ভাবনী কিছু নিয়ে আসে। তাই, HATIL পরিবর্তনশীল ধারার সাথে তার গতি বজায় রাখে এবং আজ এটি আসবাবপত্র শিল্পের মধ্যে অগ্রগামী ব্র্যান্ডে পরিণত হয়েছে। একই সাথে, এটি একটি লাভজনক উপায়ে আন্তর্জাতিক বাজার দখল করেছে যা তাদের বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফার্নিচার কোম্পানি হিসাবে আলাদা করে তুলেছে।

HATIL আসবাবপত্র তাদের বিক্রয় বাড়ানো বা অন্য কোনো প্রচারমূলক কার্যক্রম বাড়াতে ডিসকাউন্ট মূল্য দেয়ার উপর নির্ভর করে না। তারা তাদের দক্ষ বিপণন কার্যক্রমের মাধ্যমে সফলভাবে খ্যাতি অর্জন করেছে এবং শিল্পের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ফার্নিচার কোম্পানিতে পরিণত হয়েছে।


 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।