চেয়ার ডিজাইন চেয়ার ডিজাইন

অফিস চেয়ার: HATIL এর অফিস চেয়ারের সেরা ডিজাইন এবং দাম

একটি অফিস যা কিছু দক্ষ কর্মীদের দক্ষতার প্রতিফলনের স্থান যেখানে চারদিকের পরিবেশ দ্বারা তাদের প্রতিটি কর্মকান্ড প্রভাবিত। তাদের বসার চেয়ার ডিজাইন গুলো থেকে শুরু করে প্রতিটি আসবাবপত্র যখন তাদের জন্য অনেক বেশি ব্যবহারিক হয় এটি তাদের কাজের গুনমানকে উন্নত করে। যা করতে HATIL আপনাকে সাহায্য করে।

HATIL ফার্নিচার তাদের সেরা পণ্য উৎপাদন এবং গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী সবচেয়ে আধুনিক নকশা প্রদানের জন্য একটি স্থায়ী প্রশংসার দাবিদার। তাদের আসবাবপত্র আকর্ষণীয় এবং মজবুত এই উভয়ই কারণে বাংলাদেশে তাদের সুনাম অর্জন করেছে।

HATIL গ্যারান্টি দেয় যে চেয়ারগুলি প্রিমিয়াম কাঁচামাল দিয়ে তৈরি করা হয়েছে তাদের এক্সপার্ট ইঞ্জিনিয়ারদের তত্ত্বাবধানে, এটি আরো নিশ্চিত করে যে অন্য যেকোনো সাধারণ প্রস্তুতকারকদের তুলনায় অধিক মনোযোগের সাথে প্রস্তুত করা হয়৷ HATIL এর চেয়ারের উচ্চ গুণমান নিশ্চিত করে যে এটি দীর্ঘ সময়ের জন্য দাঁড়িয়ে থাকবে।

তাহলে HATIL এর সেরা অফিস চেয়ার ডিজাইন এবং তাদের দাম নিয়ে আলোচনা করা যাক।

HATIL-এর সেরা ৫টি অফিস চেয়ার ডিজাইন

১. HATIL সুইভেল চেয়ার Gorky-307

 

টপ চেয়ার ডিজাইন Gorky 307

Check Price

Gorky-307 হল একটি ফাউস চামড়ার সুইভেল চেয়ার যা আপনার বসার ভঙ্গি সমুন্নত করতে এবং পিঠের অস্বস্তি এড়াতে ডিজাইন করা হয়েছে। এই চেয়ারটি কেবল আরামদায়কই নয়, এটিতে একটি ক্লাসিক শৈলীও রয়েছে যা চোখকে প্রশান্তি দেয়। হাতিলের প্রতিটি কাঠের চেয়ার ডিজাইন আপনাকে এই অনুভূতি দিবে। 

চমৎকার গ্রেড উপাদান

এই বিস্ময়পূর্ণ চেয়ার হাতিল ফার্নিচারের একটি উচ্চ-মানের নাইলন ফাউন্ডেশন থেকে তৈরি করা হয়েছে। চেয়ারের কুশনটি আপনার আরাম নিশ্চিত করতে সেরা মানের উপাদান দিয়ে তৈরি। HATIL চেয়ার আপনার পছন্দের জন্য ফ্যাব্রিক বিকল্পগুলির একটি নির্বাচন অফার করে যাতে আপনি নিজের পছন্দেরটি বাছাই করতে পারেন।

সর্বাধুনিক CNC প্রযুক্তিটি পণ্যের চমৎকার গুণমান এবং স্থায়িত্বের জন্য নিযুক্ত করা হয়েছে, এবং এটি তৈরী করতে একটি মসৃণ পালিশ ব্যবহার করা হয়েছে। এই ভিনটেজ চেয়ারটি অবশ্যই আপনার এলাকাকে একটি পরিমার্জিত অনুভূতি দেবে।

HATIL সুইভেল চেয়ার gorky -307 এর বিশেষ বৈশিষ্ট্য:

  • উচ্চ মানের নাইলন দিয়ে তৈরি।
  • আরামদায়ক এবং দীর্ঘস্থায়ী প্যাডিং সহ টেক্সটাইল গৃহসজ্জার সামগ্রী দ্বারা তৈরী। ফ্যাব্রিক বেছে নেওয়ার সুযোগ রয়েছে।
  • MIG (ধাতু নিষ্ক্রিয় গ্যাস) ঢালাই, উচ্চ-মানের এবং দীর্ঘস্থায়ী ফলাফলের জন্য ব্যবহার করা হয়।
  • একটি ৯৯.৯৯ শতাংশ নির্ভুল জাপানি CNC মেশিন দ্বারা কাটিং এবং বাঁকানো হয়।
  • বিদেশ থেকে আমদানি করা উচ্চ সরঞ্জাম এর সাহায্যে ফিটিং করা।
  • শুধুমাত্র অভ্যন্তরীণ ব্যবহারের জন্য

২. HATIL সুইভেল চেয়ার Eugene-110

চেয়ার ডিজাইন Eugene 110

Check Price

eugene-110 একটি সুইভেল চেয়ার যা সিম্পল ডিজাইন এবং চেয়ার এর দাম ও হাতের নাগালে, আরামদায়ক এবং ক্লাসি। আপনার আরামের জন্য, আসবাবের এই ভিনটেজ আইটেমটি ফ্লাট ব্যাক সাইড হিসেবে আসে তবে আরামের জন্য পেছনে কিছুটা হেলে পড়ে।

আপনি দুটি হাতলে আপনার বাহু শিথিল করতে পারেন। সামগ্রিকভাবে চেয়ারটি একটি সাধারণ কিন্তু স্মার্ট পরিবেশ নিশ্চিত করে। মজবুত এবং শক্ত হওয়ার পাশাপাশি, গঠন এবং নকশা চমৎকার।

এই চেয়ারটি মসৃণ যে কেউ এতে বসবে তাকে মুগ্ধ করবে। আপনি কি চান যে আপনার অফিসের নকশা আপনার স্টাইলের সাথে মেলে এবং মার্জিত হোক? চিন্তা করবেন না, HATIL চেয়ার আপনাকে আচ্ছাদিত করেছে।

HATIL চেয়ার আপনার সমস্ত মৌলিক প্রয়োজনীয়তা সম্পূর্ণরূপে কভার করেছে, তাই HATIL বাংলাদেশের একটি অসামান্য ফার্নিচার কোম্পানি। পণ্যটির চমত্কার বৈশিষ্ট্য থাকা সত্ত্বেও, একটি ন্যায্য মূল্য রয়েছে।

HATIL সুইভেল চেয়ার eugene-110 এর বিশেষ বৈশিষ্ট্য

  • এই টুকরোটি তৈরি করতে ব্যবহৃত হয় ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং ভাটা-শুকনো দেশীয় বিচউড।
  • পলিউরেথেন (PU) বার্ণিশ এবং ইতালীয় আল্ট্রা ভায়োলেট (UV) উচ্চ মানের এবং পরিবেশগত বান্ধব এন্টিক ফিনিস।
  • সর্বোচ্চ মানের ক্রোম-ধাতুপট্টাবৃত হালকা ইস্পাত দিয়ে তৈরি।
  • MIG (ধাতু নিষ্ক্রিয় গ্যাস) ঢালাই উচ্চ-মানের এবং দীর্ঘস্থায়ী ফলাফলের জন্য ব্যবহার করা হয়।
  • একটি ৯৯.৯৯ শতাংশ নির্ভুল জাপানি CNC মেশিন দ্বারা কাটিং এবং বাঁকানো হয়।
  • বিদেশ থেকে আমদানি করা উচ্চ-মানের হার্ডওয়্যার ফিটিং
  • শুধুমাত্র অভ্যন্তরীণ ব্যবহারের জন্য।

৩. HATIL সুইভেল চেয়ার Trivia-139 বাংলাদেশের সেরা চেয়ার ডিজাইন Hensher 143

Check Price

Trivia-139 আপনাকে রাজকীয় মহিমার স্বাদ প্রদান করবে। আপনি যখন কাজে ব্যস্ত থাকেন, তখন আপনার এই নির্দিষ্ট চেয়ারের প্রয়োজন হবে। একটি অসামান্য এবং প্রিমিয়াম অফিস চেয়ারের সাথে, আপনি আপনার অস্থিরতাকে দূরে সরিয়ে দিতে পারেন। তাদের শারীরবৃত্তীয় নকশা এবং সাধারণ আর্মরেস্টগুলি সমস্ত ব্যবহারকারীর প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছিল।

গুরুত্বপূর্ণ চুক্তি বা কাজের সময়, কোন বিভ্রান্তিকর শব্দ বা নড়াচড়া এর ঝামেলা নেই। একটি উচ্চ মানের অফিস সেটিং এর জন্য Trivia-139 হল সবচেয়ে উপযুক্ত চেয়ার মডেল।

HATIL ফিক্সড চেয়ার Trivia-139 এর বিশেষ বৈশিষ্ট্য:

  • ব্যতিক্রমী গ্রেডের ক্রোম-কোটেড প্লেইন স্টিল দ্বারা তৈরী।
  • সেরা মানের উপাদান সহ নরম এবং দীর্ঘস্থায়ী কুশনিং। কাপড় বিভিন্ন রং এবং টেক্সচারে উপলব্ধ।
  • MIG (ধাতু নিষ্ক্রিয় গ্যাস) ঢালাই ধাতু একটি উচ্চ-মানের ও দীর্ঘস্থায়ী ফলাফলের জন্য ব্যবহার করা হয়।
  • একটি আধুনিক জাপানি CNC মেশিন ব্যবহার করে ৯৯.৯৯% নির্ভুলতার সাথে ছাঁটাই এবং বাঁকানো হয়।
  • বিদেশ থেকে প্রাপ্ত বৃহত্তর মানের যান্ত্রিক উপাদান ব্যবহৃত হয়।
  • শুধুমাত্র অভ্যন্তরীন ব্যবহারের জন্য।

৪. HATIL সুইভেল চেয়ার Descent-131 

Descent-131

Check Price

Descent-131 HATIL এর আরো একটি সেরা মডেল। কাজের প্রচন্ডতায় আপনাকে পুরোপুরি রিলেক্স করতে এটি ডিজাইন করা হয়েছে। আপনার মাথাকে আরাম দিতে একটি অতিরিক্ত অংশ সেট করা হয়েছে, এটি আপনার উচ্চতা অনুযায়ী উঁচু  করতে পারেন।

ভাটা-শুকনো বহিরাগত প্রাকৃতিক কাঠ, কোটেড ইঞ্জিনিয়ারড কাঠ, ক্রোম কোটেড লাইট স্টিল, টেক্সটাইল আপহোলস্টারী, আরামদায়ক এবং স্থিতিস্থাপক প্যাডিং এবং আরও উন্নত মানের ধাতব জিনিসপত্রের মিশ্রণের কারণে HATIL-এর descent-131 একটি অত্যাশ্চর্য ভিনটেজ মুড সহ একটি মসৃণ, আধুনিক শৈলী রয়েছে। এই আশ্চর্যজনক শিল্পকর্মটিকে আরো অসাধারণ করতে, একটি পলিউরেথেন অ্যান্টিক ফিনিশিং বার্ণিশ এবং একটি সুন্দর পরিবেশ-বান্ধব ইতালীয় ইউভি করা হয়।

HATIL সুইভেল চেয়ার descent-131-এর বিশেষ বৈশিষ্ট্য

  • বিদেশী বিচ ঢেলে সাজানো ইঞ্জিনিয়ারড কাঠ যা ভাটিতে শুকানো হয়েছে।
  • ভিত্তিটি উচ্চ মানের নাইলন দিয়ে তৈরি।
  • ইতালীয় আল্ট্রা ভায়োলেট (ইউভি) এবং পলিউরেথেন (পিইউ) উচ্চ মানের এবং পরিবেশ বান্ধব অ্যান্টিক ফিনিশের বার্ণিশ।
  • আরামদায়ক এবং দীর্ঘস্থায়ী কুশনিং সহ টেক্সটাইল আপহোলস্টারী। ফ্যাব্রিক বিভিন্ন ধরণ থেকে বেছে নেওয়া যেতে পারে।
  • MIG (ধাতু নিষ্ক্রিয় গ্যাস) ঢালাই ধাতু বৃহত্তর মানের এবং দীর্ঘস্থায়ী ফলাফলের জন্য ব্যবহার করা হয়।
  • বিদেশ থেকে আমদানি করা বৃহত্তর মানের হার্ডওয়্যার ফিটিং।
  • শুধুমাত্র অভ্যন্তরীণ ব্যবহারের জন্য।

৫. HATIL সুইভেল চেয়ার Titanic-141

Check Price

Titanic-141 আপনার কর্মক্ষেত্রের জন্য একটি সুন্দর চামড়ার সুইভেল চেয়ার। এটি পিঠে মনোরম সমর্থন প্রদান করে যা বসার সঠিক ভঙ্গি বজায় রাখতে সহায়তা করে এবং পিঠের অস্বস্তি দূর করে। এটিতে একটি স্বতন্ত্র ভিনটেজ অনুভূতি রয়েছে, যা ব্র্যান্ডটিকে অন্য সবার চেয়ে আলাদা করে। যেহেতু চামড়া থেকে তৈরী তাই, আপনি একটি উচ্চতর টেক্সচার আশা করতে পারেন।

এটি একটি অত্যাধুনিক মডেল এর চেয়ার যা শুধু মাত্র আপনার অফিস এর পরিশকেই উন্নত করে না বরং তার ব্যবহারিক অভিজ্ঞতা কাজের গুণমানও উন্নত করে, HATIL মূলত এখানেই বিশেষ।

HATIL সুইভেল চেয়ার Titanic-141 এর বিশেষ বৈশিষ্ট্য:

  • ভাটা-শুকনো আমদানি করা বিচ veneered ইঞ্জিনিয়ারড কাঠ থেকে তৈরি।
  • ক্রোম বেস মাইল্ড স্টিল এবং নাইলন বেস থেকে তৈরি
  • উচ্চ মানের পরিবেশ বান্ধব ইতালীয় আল্ট্রা ভায়োলেট (ইউভি) এবং পলিউরেথেন (পিইউ) অ্যান্টিক ফিনিশ
  • নরম এবং টেকসই কুশনিং সহ উচ্চ মানের ফ্যাব্রিক। ফ্যাব্রিক নির্বাচন এর ক্ষেত্রে একাধিক অপশন।
  • ৯৯.৯৯% নির্ভুলতার সাথে সর্বশেষ জাপানি CNC মেশিন দ্বারা কাটিং এবং বাঁকানো হয়।
  • উচ্চ মানের হার্ডওয়্যার ফিটিং করা।
  • শুধুমাত্র অভ্যন্তরীণ ব্যবহার এর জন্য।

আরো দেখুন: হাতিলের অন্যান্য সেরা চেয়ার ডিজাইন

কেন HATIL আসবাবপত্র সেরা?

HATIL তাদের সাম্প্রতিক চিন্তাধারা, বুদ্ধিমান এবং সাশ্রয়ী হওয়ার জন্য একটি খ্যাতি গড়ে তুলেছে যা তাদের বাংলাদেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড করে তুলেছে। বেশিরভাগ গ্রাহকই HATIL-এর চমৎকার আসবাবপত্রের গুণমান এবং নকশায় মৌলিকত্ব নিয়ে খুশি, যা HATIL-কে সামনের সারিতে থেকে আসবাবপত্র ব্যবসায় আধিপত্য বিস্তার করতে সাহায্য করেছিল।

HATIL অফিস চেয়ারগুলি পরিবেশগতভাবে নির্মিত সেরা জনপ্রিয় অফিস চেয়ারের প্রতি শ্রদ্ধা জানায় এবং নিশ্চিত করে যে আপনি মেরুদণ্ড এবং ঘাড়ের সমর্থন পাবেন যাতে কর্মক্ষেত্রে পরিবর্তনশীল পরিস্থিতির সাথে মিলিত হওয়ার জন্য আপনাকে দীর্ঘ সময়ের জন্য কাজে মনোনিবেশ করতে পারেন।

ডিসেন্টের বর্ধিত ব্যাকরেস্ট এবং নরম কুশনের সাহায্যে আপনাকে অনুপযুক্ত বসার ভঙ্গি কমাতে এবং ক্রমাগত একটি আরামদায়ক জায়গায় বসার ও আপনার কার্যকলাপে মনোনিবেশ করতে সহায়তা করবে।


 

উপসংহার

কর্মক্ষেত্রের আসবাবপত্র কেনা আপনার বাড়ির জন্য আসবাবপত্র কেনার চেয়ে অনেক বেশি কঠিন। কর্মচারী, এবং অন্যান্যদের দ্বারা প্রকাশিত মতামত থাকতে পারে তবে অফিসের আসবাবপত্র কেনার আগে, অবশ্যই কিছু বিষয়গুলি বিবেচনা করতে হবে: চাহিদা, বাজেট, অফিস এলাকা এবং আরও অনেক কিছু। আপনার জন্য নির্ধারিত অফিস আসবাবপত্র কেনার কাজটি করা একটি কঠিন উদ্যোগ বলে মনে হতে পারে।

আপনার কোম্পানির উদ্দেশ্য পূরণ করে এমন সর্বশ্রেষ্ঠ অফিস চেয়ার খুঁজে পাওয়া আপনার কর্মচারীদের মঙ্গল এবং লাভজনকতার জন্য একটি বিনিয়োগ, কারণ তাদের বসার ভঙ্গিতে দক্ষ কাজের প্রতিফলন নির্ভর করে।

একটি সুন্দর অফিস চেয়ার আপনাকে বিভিন্ন সমস্যা থেকে উদ্ধার করতে পারে এবং কর্মীদের কাজের মান উন্নত করে। বাংলাদেশে, HATIL যুক্তিসঙ্গত অফিস চেয়ার দাম বা মূল্য প্রদান করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।