কাঠের চেয়ার ডিজাইন কাঠের চেয়ার ডিজাইন

কাঠের চেয়ার ডিজাইন: HATIL অফিস চেয়ার ডিজাইন এবং তাদের দাম

একটি মনোরম অফিস পরিবেশ তাই যা অসাধারণ ও আরামদায়ক একইসাথে আরো বেশি ব্যবহারিক কাঠের চেয়ার ডিজাইন এর সাথে সজ্জিত। HATIL ফার্নিচার শিল্পে সর্বশ্রেষ্ঠ পণ্য তৈরি করার জন্য এবং ক্লায়েন্টদের সবচেয়ে আপ-টু-ডেট ডিজাইন অফার করার জন্য সর্বদাই প্রশংসা অর্জন করে। আড়ম্বরপূর্ণ এবং টেকসই হওয়ার জন্য বাংলাদেশে আসবাবপত্রে তাদের বেশ সুনাম রয়েছে।

বাংলাদেশের আসবাবপত্র সেক্টরে, হাতিলকে “গেম-চেঞ্জার” হিসাবে বিবেচনা করা হয়। HATIL যত্ন সহকারে নির্বাচিত কাঁচামাল, পরিবেশগতভাবে টেকসই ব্যবসায়িক ব্যবহারে এবং গ্রাহক-কেন্দ্রিক সুবিধাজনক ও কৌশলগত হওয়ার কারণে দেশে এবং বিদেশে একটি সুপরিচিত ব্র্যান্ড হিসেবে গড়ে উঠেছে।

HATIL আশ্বস্ত করে যে চেয়ারগুলি প্রিমিয়াম মানের সামগ্রী দিয়ে তৈরি করা হয়েছে, আরও যত্ন সহকারে, এবং কঠোর তত্ত্বাবধানে দক্ষ প্রকৌশলদের দ্বারা। HATIL এর চেয়ারটি উচ্চতর ও যুক্তিসঙ্গত মূল্যের, তাই এটি দেখতে চমৎকার এবং দীর্ঘস্থায়ী হয়। আসুন HATIL এর সেরা কাঠের চেয়ার ডিজাইনগুলো দেখে নেই এবং ওই সকল অফিসিয়াল চেয়ারের দাম এবং কোয়ালিটি সম্পর্কে জেনে নেই।

HATIL এর সেরা ৫টি কাঠের চেয়ার ডিজাইন

১. HATIL সুইভেল চেয়ার রুবি-140

কাঠের অফিস চেয়ার Ruby-140

Check Price

Ruby-140 হল একটি এক্সিকিউটিভ চেয়ার যা HATIL FURNITURE দ্বারা উন্নত আধুনিক স্থাপত্যের ধারনা বহন করে। এই চেয়ারটি গ্রাহকদের পিঠের অস্বস্তি কমিয়ে সমর্থন ফিরিয়ে দেওয়ার জন্য ergonomically তৈরি করা হয়েছে। এটি আপনাকে আরাম এবং কমনীয়তা উভয়ই দেয়। কাঠের টেক্সচার ভারসাম্যের সাথে অফিসের স্থানটি আরো বেশি মানসম্পন্ন করে তোলে এবং কাজের প্রতি দৃঢ়তা অনেক বেশি বাড়িয়ে তোলে।

চেয়ারটি বিদেশী ebb-dried beech wood দিয়ে তৈরি করা হয়েছে যা একটি বার্ণিশ চেহারার সাথে আসে। পণ্যটি তার মসৃণ এবং দীর্ঘস্থায়ী প্যাডিং দ্বারা অন্যদের চেয়ে নিজেকে আলাদা বোধ করায়। ফ্যাব্রিক বিভিন্ন রঙে পাওয়া যায়, যা আপনাকে আপনার নিজস্ব অনন্য ডিজাইন বাছাই করতে দেয়। সবচেয়ে আপ-টু-ডেট CNC সরঞ্জামগুলি সুনির্দিষ্ট আকার এবং নমনীয়ভাবে বাঁকানোর জন্য ব্যবহার করা হয়। এই সমসাময়িক চেয়ার নিঃসন্দেহে আপনার অফিসের স্থানটিকে একটি ভিন্ন রূপ দিবে।

২. HATIL ফিক্সড চেয়ার হপার-133

কাঠের অফিস চেয়ার Hopper-133

Check Price

অসামান্য বৈশিষ্ট্য এবং আনন্দের সাথে HATIL FURNITURE আপনার জন্য মানসম্পন্ন ও উপযুক্ত নির্মাণের Hopper-133 ভিজিটিং চেয়ার নিয়ে এসেছে। এই আসবাবপত্র আড়ম্বরপূর্ণ এবং আনুষ্ঠানিক চেহারার জন্য সবচেয়ে প্রশংসিত, তাদের  পরিশীলিত দেহাকৃতির সাথে আপনাকে দুর্দান্ত শিথিলতা প্রদান করে। এই আসবাবটি আপনার কর্মক্ষেত্রের কাজের প্রতি শক্তি বৃদ্ধি করার সাথে সাথে ভোক্তাকে স্বাচ্ছন্দ্য এবং আশ্বাস প্রদান করে।

উচ্চ-মানের chrome-plated plain steel এবং আরও উন্নতমানের ফ্যাব্রিক দিয়ে তৈরি মনোরম দীর্ঘস্থায়ী প্যাডিং এর সাথে আসে। ব্যক্তিগত পছন্দের উপর নির্ভর করে বাছাই করার জন্য একাধিক ফ্যাব্রিক বৈচিত্র রয়েছে। এর প্রচলিত গঠন এবং প্রতিসাম্য এটিকে যেকোনো অবস্থানে ব্যবহারের জন্য উপযুক্ত করে তোলে।

৩. HATIL ফিক্সড চেয়ার Sheridan-119

কাঠের অফিস চেয়ার Sheridan-119

Check Price

Sheridan-119 হল একটি চমৎকার ভিজিটিং চেয়ার যা আপনার অফিস ডেকোরেশন ধারণাকে পরিপূরক করার জন্য তৈরি করা হয়েছে। এই আসবাবপত্রটি ergonomically ডিজাইন করা হয়েছে, পিঠের চাপ উপশম করতে এবং কাজের সময় শিথিলতা প্রদান করার জন্য তৈরি করা হয়েছে।

দীর্ঘ সময় ধরে এই চেয়ারে বিশ্রাম নিলে আপনার পিঠে অস্বস্তি হবে না। এটি একটি বৃহত্তর মানের বার্ণিশ এন্টিক পলিশ বৈশিষ্ট্যযুক্ত এবং আপনার অফিস এলাকাকে একটি উত্তম ও বিলাসবহুল পরিবেশ দেয়।

HATIL Sheridan-119-কে চূড়ান্ত সুবিধা এবং ব্যাকরেস্টের জন্য ebb-dried exotic beech wood থেকে তৈরি করেছে। এটি একটি আড়ম্বরপূর্ণ বার্ণিশ স্পর্শ প্রদান করতে, বৃহত্তর মানের ইতালিয়ান আল্ট্রা ভায়োলেট (UV) পালিশ করা হয়। এতে প্রাকৃতিক উপাদান থাকায় পণ্যের গুণগত মান নিশ্চিত হয়।

৪. HATIL সুইভেল চেয়ার গ্রাহাম-314

কাঠের অফিস চেয়ার Graham-314

Check Price

অফিসে একটি সঠিক চেয়ারের অস্তিত্ব ছাড়া, কাজের চাপ মাঝে মাঝে ক্লান্তিকর হতে পারে। graham-314 একটি সুইভেল চেয়ার যা আমাদের নিয়মিত জীবনকে সহজ করার জন্য আদর্শ। এটি একটি স্টাডি রুম বা একটি অফিসের জন্য সেরা চেয়ার কারণ এটি পিঠের অস্বস্তি থেকে মুক্তি দেয় অন্য যেকোনো চেয়ার এর তুলনায় আরো দক্ষতার সাথে। চেয়ারটি এত সুন্দর যে এটি যেকোনও রুমের নান্দনিকতাকে সম্পূর্ণরূপে রূপান্তরিত করে এবং বাড়িয়ে তোলে।

শুধুমাত্র এর অত্যাশ্চর্য চেহারা এবং ব্যতিক্রমী কারুকার্যের কারণে, এটি এখনও পর্যন্ত HATIL-এর সবচেয়ে জনপ্রিয় আসবাব হিসেবে রয়েছে। এই আসবাবপত্র নির্মাণে ব্যবহৃত কাপড় ও কোটেড স্টিল সর্বোচ্চ মানের। চেয়ারের উপাদানগুলি অত্যন্ত দীর্ঘস্থায়ী, এবং কুশনযুক্ত গ্রিপ পুরোপুরি শারীরিক আরাম প্রদান করে।

৫. HATIL সুইভেল চেয়ার মাইকেল-143

কাঠের অফিস চেয়ার Michael-143

Check Price

আমরা ক্রমাগত সম্ভাব্য সবচেয়ে আরামদায়ক পরিবেশ খুঁজছি৷ আপনি যদি আপনার ওয়ার্করুম বা অফিসের জায়গার জন্য একটি চেয়ার খুঁজছেন যা অফিস টেবিল ডিজাইন এর সাথে মানানসই, যেখানে আপনি কাজ করতে বা অফিসের ক্রিয়াকলাপগুলি সম্পন্ন করতে পারেন, তবে HATIL এর মাইকেল-143 সবচেয়ে দুর্দান্ত বাছাই হবে৷

HATIL এর চেয়ারটি উচ্চ মানের কাঠের তৈরি যা বার্ণিশ করা হয়েছে। এই আসবাবপত্রটিও ক্রোমিয়াম এবং নাইলন কোটেড স্টিলের তৈরি। চেয়ারটিতে ইচ্ছে মতো এর সেটিং পরিবর্তন করা যেতে পারে এবং সত্যিই এটি বেশ আরামদায়ক।

এটি এমন কিছু যা প্রত্যেকেরই প্রত্যাশার আসবাব, তা অফিসের চেয়ার হোক বা বাড়িতে আরাম করার চেয়ার হোক। HATIL তাদের আসবাবগুলোর মধ্যে তাদের রুচিবোধ প্রকাশ করে, এবং মাইকেল-143 এটির একটি নিখুঁত উদাহরণ।

আরো দেখুন: হাতিলের সেরা কাঠের চেয়ার ডিজাইন

HATIL -এর জনপ্রিয়তার কারণ

HATIL তাদের সাম্প্রতিক চিন্তাধারা, বুদ্ধিমত্তা, এবং সাশ্রয়ী হওয়ার জন্য একটি খ্যাতি গড়ে তুলেছে যা তাদের বাংলাদেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড করে তুলেছে। বেশিরভাগ গ্রাহকই HATIL-এর চমৎকার আসবাবপত্রের গুণমান এবং নকশায় মৌলিকত্ব নিয়ে খুশি, যা HATIL-কে সামনের সারিতে থেকে আসবাবপত্র ব্যবসায় আধিপত্য বিস্তার করতে সাহায্য করেছিল।

HATIL ফার্নিচার তার গ্রাহকদের জন্য সর্বোচ্চ সম্ভাব্য গুণমান প্রদানের জন্য “কাইজেন” নামে সবচেয়ে সুপরিচিত জাপানি কর্পোরেট কোয়ালিটি ম্যানেজমেন্ট ধারণা ব্যবহার করছে যাতে তাদের গ্রাহকদের সর্বোচ সুবিধা প্রদান করতে পারে। তারা মতাদর্শ ব্যবসার ক্রমাগত বিকাশের উপর জোর দেয়।

উপসংহার

কর্মক্ষেত্রের আসবাবপত্র কেনা আপনার বাড়ির জন্য আসবাবপত্র কেনার চেয়ে অনেক বেশি কঠিন। কর্মচারী, এবং অন্যান্যদের দ্বারা প্রকাশিত মতামত থাকতে পারে তবে অফিসের আসবাবপত্র কেনার আগে, অবশ্যই কিছু বিষয় বিবেচনা করতে হবে: চাহিদা, বাজেট, অফিস এলাকা এবং আরও অনেক কিছু। আপনার জন্য নির্ধারিত অফিস আসবাবপত্র কেনার কাজটি করা একটি কঠিন উদ্যোগ বলে মনে হতে পারে।

আপনার কোম্পানির উদ্দেশ্য পূরণ করে এমন সর্বশ্রেষ্ঠ অফিস চেয়ার খুঁজে পাওয়া আপনার কর্মচারীদের মঙ্গল এবং লাভজনকতার জন্য একটি বিনিয়োগ, কারণ তাদের বসার ভঙ্গিতে দক্ষ কাজের প্রতিফলন নির্ভর করে।

একটি সুন্দর অফিস চেয়ার আপনাকে বিভিন্ন সমস্যা থেকে উদ্ধার করতে পারে এবং কর্মীদের কাজের মান উন্নত করে। বাংলাদেশে, HATIL যুক্তিসঙ্গত অফিস চেয়ার মূল্য প্রদান করে। তারা বিভিন্ন পেশার ব্যক্তিত্বের যেমন ডাক্তার, রাজ্য কর্তৃপক্ষ এবং পরিবেশগত আসবাবপত্র বিশেষজ্ঞদের সাথে কথা বলেছে সঠিকভাবে বোঝার জন্য যে কোনটি আসলে সেরা অফিস চেয়ারগুলোর বৈশিষ্ট্য এবং তাদের সেরা হতে সাহায্য করে। এরপর HATIL তার ভিত্তিতে তাদের সেরা চেয়ার গুলো তৈরী করে এবং এর ফলস্বরূপ, HATIL তার গ্রাহকদের এই আসবাবপত্র গুলো সরবরাহ করে৷

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।