Hatil Furniture Factory Hatil Furniture Factory

হাতিল ফার্নিচার ফ্যাক্টরি

বাংলাদেশের শীর্ষ ফার্নিচার ব্র্যান্ড হাতিল, তাদের অত্যাধুনিক ও নিখুঁত পণ্যগুলো তৈরী সমস্ত প্রক্রিয়া গুলো এখানে রেখেছে। হাতিল ফার্নিচার ফ্যাক্টরি কিভাবে এই অসাধারণ পণ্য গুলো তৈরীর পরিকল্পনা করে, এবং তা বাস্তবায়ন করে তা এখানে রয়েছে।

হাতিল সর্বদাই তাদের প্রতিটি কাজের মাধ্যমে সমসাময়িকতা, প্রযুক্তিগত বুদ্ধিমত্তা, এবং একটি রুচিশীল ও সবচেয়ে অনন্য শৈলীর সেরা প্রমাণ দিয়েছে। এখানে দেখুন কিভাবে হাতিল ফার্নিচার ফ্যাক্টরি তাদের পণ্য গুলো তৈরীতে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে কাঠের টুকরো গুলোকে একটি বৈচিত্রময় আসবাবপত্রের টুকরোতে রূপান্তরিত করে।

হাতিল ফার্নিচার ফ্যাক্টরি যেভাবে আসবাবপত্র তৈরী করে

The Way HATIL Furniture Factory Makes Furniture

কেন্দ্রীয় উৎপাদন পরিকল্পনা

হাতিল তাদের কেন্দ্রীয় উৎপাদন পরিকল্পনার জন্য তাদের উৎপাদনের সেরা নীতিগুলি অনুসরণ করে। একটি প্রাঙ্গনে বৈচিত্র্যময় পণ্য উৎপাদন করার জন্য যেখানে উপাদান, সম্পদ, প্রক্রিয়া এবং মানুষের অংশগ্রহণের উপযুক্ত সংমিশ্ৰণ হয়।

হাতিল ফ্যাক্টরি তাদের প্রতিটি বিভাগে প্রতিনিয়ত এই নীতিমালা গুলো বাস্তবায়িত করে একটি সুনির্দিষ্ট পরিকল্পনার মাধ্যমে, যা তাদের কেন্দ্রীয় উৎপাদন পরিকল্পনা।

পরিকল্পনা এবং বাস্তবায়ন

আমাদের কেন্দ্রীয় পরিকল্পনা বাস্তবায়িত করতে আমরা একটি মাস্টার প্ল্যান অনুসরণ করি, একটি মাসিক প্ল্যান এবং একটি সাপ্তাহিক পরিকল্পনা।

কেন্দ্রীয় পরিকল্পনা দল প্রকৃত উৎপাদন বন্ধ হওয়ার এক সপ্তাহ আগে বসে তারা স্থির উৎপাদন বিবরণসহ সমন্বয়কারী সংশ্লিষ্ট ইউনিট স্টক প্রাপ্যতা পরীক্ষা করে এবং ডেলিভারির সময়সীমা চূড়ান্ত করে। মূল নীতি হল একটি উপাদান একবার উৎপাদন প্রক্রিয়ায় প্রবেশ করলে এটি সম্পূর্ণ পণ্যের একটি অংশ হওয়ার আগে এক সেকেন্ডের জন্যও নিষ্ক্রিয় থাকতে পারে না। এভাবেই হাতিল তাদের পরিকল্পনাকে বাস্তবায়িত করে।

প্যানেল বিভাগ

অত্যাধুনিক বিভাগে বেশ কয়েকটি পৃথক এবং স্বতন্ত্র ইউনিট রয়েছে, প্যানেল বিভাগটি প্রিমিয়াম মানের পণ্য সরবরাহ করে যা অভিজ্ঞ কর্মীবাহিনী এবং উচ্চমানের মেশিনারি নিযুক্ততার সাহায্যে কাজ করে।

সলিড কাঠের বিভাগ

Solid Wood Section

সলিড কাঠের বিভাগটি প্রাচীন কাঠের খোদাই কাজের দক্ষতার প্রমাণ। এটি আধুনিক কারিগর হাই এবং সিএনসি মেশিনগুলি দ্বারা করা হয়। মেশিনগুলো হাতিলের বিশ্বব্যাপী বিখ্যাত আসবাবপত্রের ডিজাইন গুলোর জন্য ৩০ বছরেরও বেশি সময় ধরে হাতিল দ্বারা সমর্থিত একটি শিল্প বেঞ্চমার্ক সেট করে।

প্যানেলের শক্ত কাঠের অংশে আরও এমন কিছু নিখুঁত কাজ করা হয় যা আপনার চোখ জুড়াবে,  বিশ্বব্যাপী বিখ্যাত হাই-এন্ড সফ্টওয়্যার ড্রাইভের সাহায্যে এখানে সবকিছু নির্ভুলতার সাথে করা হয় এবং সময় সাশ্রয় হয়।

চেয়ার এবং সোফা তৈরী

হাতিল ফ্যাক্টরি চেয়ার এবং সোফা ইউনিটে এমন কিছু করে যা একটি অনন্য দৃষ্টান্ত, তারা একটি সমন্বিত লাইন উৎপাদন প্রক্রিয়া অনুসরণ করে। উপযুক্ত ফ্যাব্রিক নির্বাচন, দ্রুততার সাথে কাটা এবং সংশ্লিষ্ট আসবাবপত্রের সাথে সমন্বয় সাধনের মাধ্যমে এটি প্রস্তুত করা হয়। বিশ্ব-বিখ্যাত মেশিনগুলি জিনিসগুলিকে জীবন্ত করার জন্য দুর্দান্ত কৌশলগুলো অবলম্বন করে।

সঠিক ফ্যাব্রিক নির্বাচন মানে এটি যে আসবাবপত্রের টুকরোকে সাজাতে চলেছে তার পরিপূরক, এবং হাতিলের ফ্যাব্রিক ডেভেলপমেন্ট সেকশনের দক্ষ নির্বাচনের মাধ্যমে এটি নিশ্চিত হয় । তারা সর্বদা সংমিশ্রণ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা এবং সম্ভাবনা অন্বেষণে ব্যস্ত থাকে। হাতিল গ্লোবাল ব্র্যান্ডগুলির জন্য একটি OEM প্রস্তুতকারক হিসাবে পরিবেশন করতে পেরে আনন্দিত।

আমাদের পণ্যগুলি কঠোরভাবে আন্তর্জাতিক বাজার দ্বারা নির্ধারিত সমস্ত নির্দেশিকা পূরণ করে, যা নির্ভুলতার অনুভূতি এবং ভালভাবে অর্জিত পরিপূর্ণতার প্রত্যাশা পূরণের জন্য আমাদের গাইড করে।

অভ্যন্তরীণ আসবাবপত্র ডিজাইনারদের একটি দল বাজারে পরিবেশন করার জন্য নতুন পণ্য বিকাশ করে। বেসরকারী এবং সরকারী প্রকল্পের হোটেল, হাসপাতাল, কর্পোরেট স্পেসগুলির অভ্যন্তরীণ সাজসজ্জার জন্য হাতিল প্রকল্প সমাধান দলের একটি নিয়মিত উদ্যোগ।

ফোম উৎপাদন

হাতিল ফার্নিচারে ব্যবহৃত ফোম তার নিজস্ব ফোম উৎপাদন ইউনিট থেকে আসে। এই সমন্বিত ইউনিটটি বিভিন্ন ফোম পণ্য তৈরি করে যা হাতিল আসবাবের বৈচিত্র্যের পরিপূরক। যদিও এই ইউনিটটি উচ্চতর কাঁচামাল ব্যবহার করে এবং সবচেয়ে আপডেট হওয়া প্রক্রিয়া মেনে চলে।

সার্ফার নির্মাণ মূলত বালিশ কাট এবং ফাইবার এর উচ্ছিষ্ট অংশ থেকে তৈরি করা হয়। যার অর্থ পুনর্ব্যবহার করার প্রতি হাতিলের গভীর প্রত্যয় প্রতিটি পর্যায়ে বজায় রাখা হয়।

বার্ণিশ বিভাগ

একটি দুর্দান্ত ফিনিশ চমৎকার কিছু দেখায় যখন সর্বশেষ প্রযুক্তি এবং বিগত বছরের অভিজ্ঞতা একসাথে যায়। বার্নিশ বিভাগটি একটি বিস্তৃত বার্নিশ প্রক্রিয়া ব্যবহার করে। উচ্চ মানের পরিবেশ বান্ধব ইতালীয় আল্ট্রা ভায়োলেট (ইউভি) এবং পলিউরেথেন (পিইউ) অ্যান্টিক ফিনিশ প্রয়োগ করা হয় যা আসবাব গুলোকে রোদের তীব্রতা ও প্রখরতা থেকে রক্ষা করে এবং আসবাবপত্রে একটি  অভিজাত ছোঁয়া নিয়ে আসে। হাতিলের ফিনিশের কাজ গুলো অত্যন্ত দক্ষ কারিগরদের দ্বারা সম্পন্ন করা হয় যা তাদের আসবাবপত্রে ভুল না রেখে পণ্য উৎপাদন নিশ্চিত করে।

বোর্ড ইউনিট

স্বনির্ভরতার অনুভূতি হাতিল ব্র্যান্ড দর্শনের গভীরে চলে এবং এটিই তাদের নিজস্ব অত্যাধুনিক বোর্ড কারখানা প্রতিষ্ঠা করতে অনুপ্রাণিত করে। এখানে আপনি হাই-এন্ড মেশিনগুলির একটি দুর্দান্ত প্রদর্শন পাবেন যা কাঠের অফকাট এবং পাতলা পাতলা কাঠ থেকে উচ্চতর বোর্ড তৈরি করতে মসৃণভাবে চলে।

হাতিলের বিখ্যাত ফ্লাশ এবং শক্ত দরজাগুলি এখানেও তৈরি করা হয় এবং তাদের অভিজ্ঞতার স্বাক্ষর বহন করে, চিপবোর্ড পৃষ্ঠতল যেমন ব্যহ্যাবরণ মেলামাইন এবং অন্যান্য কাগজ স্তরিত পণ্য সব এখানে তৈরি করা হয়।

কেন্দ্রীয় গো-ডাউন

হাতিল কেন্দ্রীয় গোডাউন হল প্রস্তুত পণ্যগুলির চূড়ান্ত গন্তব্য এইগুলি ফ্ল্যাট বাক্সে প্যাক করা হয় এবং ডেলিভারির জন্য অপেক্ষা করা হয়।

আধা তৈরি পণ্য এবং অংশগুলি গোডাউনে সংরক্ষণ করা হয় পাশাপাশি মধ্যস্থতাকারী স্টক হিসাবে পরিবেশন করার জন্য এই মধ্যস্থতাকারী স্টকটি এখানে সংরক্ষণ করা হয় ডেলিভারির সময় কমাতে।

অ্যালুমিনিয়াম এবং ধাতুর আসবাবপত্র

হাতিল একটি ব্র্যান্ড যা বিভিন্ন পণ্য উৎপাদন করে তাতে অবাক হওয়ার কিছু নেই যে হাতিলের নিজস্ব মেটাল ফার্নিচার ইউনিট রয়েছে।

এখানে উচ্চ শ্রেণীর মেশিন ব্যবহার করে বিস্তৃত ধাতব আসবাবপত্র তৈরি করা হয় এই বিভাগে আনুষাঙ্গিক এবং স্মার্ট ফিক্সচারও তৈরি করা হয় যা আপনি হাতিল পণ্যগুলিতে দেখতে পান।

নিরাপত্তা এবং পুনর্ব্যবহারযোগ্য

Safety and Recyclable

পরিবেশের নিরাপত্তার বিষয়ে গভীর উদ্বেগের কারণে হাতিল তার পুরো প্রাঙ্গণকে অগ্নি সনাক্তকরণ ব্যবস্থা এবং অগ্নিনির্বাপক সরঞ্জাম দিয়ে সজ্জিত করেছে। সম্ভাব্য স্বাস্থ্য ঝুঁকি কমাতে একটি অত্যাধুনিক কাঠের ধূলিকণা সংগ্রহের ব্যবস্থা করা হয়েছে প্রতিটি ফ্লোর থেকে সংগ্রহ করা ধুলো ব্রিকেট তৈরিতে ব্যবহৃত হয়।

যা শেষ পর্যন্ত তাপীয় তরল হিটারের জ্বালানি হিসেবে ব্যবহৃত হয় যা অত্যাধুনিক মেশিনগুলিকে শক্তি দেয়। বলতে পারেন যে এখানে কর্মরত লোকেরা এই সমস্ত প্রচেষ্টার জন্য স্বাস্থকর শ্বাস নিতে পারে।

উপসংহার

হাতিল তাদের পণ্য গুলোর মাধ্যমে অত্যাধুনিকতা ও মানসম্মত আসবাবপত্রের স্বাক্ষর বহন করে। হাতিল সর্বদাই তাদের পণ্যে বিশ্বমানের গুণমান ও নান্দনিকতা প্রকাশ করে। তাদের এই দুর্দান্ত পণ্য গুলো প্রস্তুতের প্রক্রিয়া গুলো এখানে উন্মুক্ত যা তাদের আসবাবপত্রের অনন্য টুকরোগুলো প্রস্তুতের মাধ্যমে রুচিশীলতার বহিঃপ্রকাশ ঘটায় এবং বাংলাদেশের সেরা ও শীর্ষ ফার্নিচার ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।