Price of Lobby Chair Price of Lobby Chair

লবি চেয়ার – সেরা ৫টি চেয়ার ডিজাইন ও দাম

লবি চেয়ার সেট গুলো আপনার ও আপনার অতিথিদের জন্য একটি আকর্ষণীয় স্থান। এক কাপ কফি ও আপনার পছন্দের বইয়ের সাথে আসবাবটি আপনার জন্য স্মৃতিমধুর কিছু মুহূর্ত তৈরী করতে পারে। তবে একটি আধুনিক লবি চেয়ার আপনার বসার অভিজ্ঞতাকে আরো উন্নত করার পাশাপাশি আরো বেশি সময় আরামদায়কতার সাথে বসা নিশ্চিত করতে পারে।

বিশ্বমানের ফার্নিচার প্রস্তুতকারক HATIL-আপনাকে অফার করে সেরা মানের  সেরা ডিজাইনের লবি চেয়ার গুলো যা আপনার বাড়ি কিংবা অফিস এর জন্য একটি নিখুঁত সংযোজন। এখানে HATIL-এর সেরা ৫টি লবি চেয়ার ডিজাইন রয়েছে।

সেরা ৫টি লবি চেয়ার ডিজাইন

১. HATIL লবি চেয়ার Monopoly-103

 Lobby Chair Monopoly-103

Check Price

এই একচেটিয়া চেয়ার অফিস, বা বাসা বাড়ির জন্য উপযুক্ত, আপনি অত্যন্ত আত্মবিশ্বাসের সাথে আপনার অতিথিদের এই চেয়ারটি অফার করতে পারেন। আরামদায়ক ও সুন্দর, এই চেয়ারটি আরাম এবং শ্রেষ্ঠত্বের একটি নিখুঁত পরিবেশ প্রদান করে। আপনার স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে সুন্দরভাবে বাঁকা কাঠামোর নকশা করা হয়েছে। মনোপলি উচ্চতর গৃহসজ্জার সামগ্রী এবং চিত্তাকর্ষক ডিজাইনের সাথে আপনার চোখে শিথিলতা আনে।

চেয়ারের এই চমৎকার টুকরোটির ফ্রেম তৈরি করতে ব্যবহৃত হয় ভেনিয়ার্ড ইঞ্জিনিয়ারড কাঠ এবং আমদানি করা ভাটা-শুকনো বিচ কাঠের সংমিশ্রণে। ফ্যাব্রিক গৃহসজ্জার সামগ্রী এবং নরম এবং টেকসই কুশনিং আপনাকে সর্বোচ্চ আরামের স্তর সরবরাহ করে যা আপনি এই লবি চেয়ার থেকে পেতে পারেন। ধুলো পরিষ্কার করে কুশনগুলি নষ্ট হওয়া থেকে বাঁচাতে ভুলবেন না কারণ কাপড়গুলি থেকে শুকনো ধুলো পরিষ্কার করা যায়। এই চেয়ারের সমস্ত উপকরণ, গৃহসজ্জার সামগ্রী থেকে কুশনিং, হাতিল দ্বারা তৈরি প্রিমিয়াম মানের এবং টেকসই আসবাবপত্র।

আপনার বসার অভিজ্ঞতাকে আগের চেয়ে আরও আনন্দদায়ক করে তুলবে। এরগনোমিক কাঠামো আপনাকে আপনার পিঠে কোন ব্যথা অনুভব না করেই চেয়ারে দীর্ঘক্ষণ বসতে দেয়। নিজেকে সমস্ত চাপ থেকে বিরতি দিন এবং এক কাপ কফি উপভোগ করুন।

২. HATIL  লবি চেয়ার Solitaire-114

Lobby Chair Solitaire-114

Check Price

Solitare-114 হল HATIL-এর একটি অনন্যভাবে ডিজাইন করা লবি চেয়ার, যা আপনার কর্মক্ষেত্র বা বাড়ির একটি চমৎকার সাজসজ্জার জন্য সবচেয়ে উপযুক্ত। চেয়ারটি শিথিল করার জন্য দক্ষতার সাথে তৈরি করা হয়েছে এবং এর সামান্য বাঁকা পিঠ আপনার জন্য সর্বাধিক আরাম নিশ্চিত করবে। আসবাবপত্র ergonomically পিঠ ব্যথা প্রতিরোধ বা আপনার পিঠ সমর্থন করার জন্য ডিজাইন করা হয়েছে।

এই আসবাবপত্রটি সরলতার সাথে ডিজাইন করা হয়েছে তবে আধুনিক আভাকে মাথায় রাখা হয়েছে। এই পণ্যটি তৈরি করার সময় বিশ্বমানের উপকরণ এবং কাপড় ব্যবহার করা হয়েছিল এবং সর্বাধিক মসৃণতার সাথে শেষ হয়েছিল। এইভাবে এই লবি চেয়ারটি আপনার সাজসজ্জাতে যুক্ত করা আপনার বাড়ির সজ্জায় সমৃদ্ধ রুচিবোধকে প্রমাণ করবে।

ফ্যাব্রিক গৃহসজ্জার সামগ্রী এবং নরম এবং টেকসই কুশন আপনাকে সর্বোচ্চ স্তরের আরাম দেয়। ধুলো পরিষ্কার করে কুশনগুলি যাতে ক্ষতিগ্রস্থ না হয় সেদিকে খেয়াল রাখুন কারণ কাপড় থেকে শুকনো ধুলো পরিষ্কার করা যায়। এই চেয়ারে গৃহসজ্জার সামগ্রী থেকে শুরু করে কুশনিং, প্রিমিয়াম মানের এবং হাতিলের তৈরি টেকসই আসবাবপত্র রয়েছে। আপনার বসার অভিজ্ঞতা আগের চেয়ে আরও উপভোগ্য করুন।

৩. HATIL  লবি চেয়ার Chair Leo-122

Lobby Chair Leo-122

Check Price

Leo-122 হল HATIL-এর একটি স্বতন্ত্রভাবে ডিজাইন করা লবি চেয়ার, যা আপনার কর্মক্ষেত্র বা বাড়িতে একটি উৎকৃষ্ট সজ্জার জন্য সবচেয়ে উপযুক্ত। চেয়ারটি শিথিলতার জন্য উপযুক্ত করার জন্য দক্ষতার সাথে তৈরি করা হয়েছে এবং এর সামান্য বাঁকা পিঠ আপনার জন্য সর্বাধিক আরাম নিশ্চিত করবে। আসবাবপত্র ergonomically পিঠের ব্যথা প্রতিরোধ বা আপনার পিঠ সমর্থন করার জন্য ডিজাইন করা হয়েছে।

এই আসবাবপত্রটি সরলতার সাথে ডিজাইন করা হয়েছে তবে আধুনিক আভাকে মাথায় রাখা হয়েছে। এই পণ্যটি তৈরি করার সময় বিশ্বমানের উপকরণ এবং কাপড় ব্যবহার করা হয়েছিল এবং সর্বাধিক মসৃণতার সাথে শেষ হয়েছিল।

ভাটা-শুকনো আমদানি করা বিচ কাঠ এবং কাভার্ড প্রকৌশলী কাঠ থেকে তৈরি। উচ্চ মানের পরিবেশ বান্ধব ইতালীয় আল্ট্রা ভায়োলেট (ইউভি) এবং পলিউরেথেন (পিইউ) অ্যান্টিক ফিনিশ রয়েছে। উচ্চ মানের হার্ডওয়্যার ফিটিং আমদানি করা। ফ্যাব্রিক ড্রাই-ক্লিন করা যেতে পারে তাই আপনাকে এর ময়লা হয়ে যাওয়ার ব্যাপারে ভাবতে হবে না।

৪. HATIL  লবি চেয়ার Chair Menander-118

Lobby Chair Menader-118

Check Price

Menander-118 হল HATIL দ্বারা পরিশীলিতভাবে ডিজাইন করা লবি চেয়ার। এই আসবাবপত্রটি সবচেয়ে উৎপাদনশীল এবং ব্যবহারযোগ্য বৈশিষ্ট্যগুলি মাথায় রেখে তৈরি করা হয়। পিছনের সামান্য বক্ররেখা আপনার পিঠের জন্য সর্বাধিক শিথিলতা নিশ্চিত করে এবং পিঠের ব্যথাও প্রশমিত করে। ergonomically স্ট্রাকচার্ড চেয়ার আপনার উষ্ণতা এবং শিথিলতার জন্য উপযুক্ত  হতে পারে।

চেয়ারটি বিশ্বমানের উপকরণ এবং কাপড় দিয়ে ডিজাইন করা হয়েছে, এইভাবে এই চেয়ারটির গুণমান অতুলনীয়। চেয়ারটি ফরেস্ট স্টুয়ার্ডশিপ কাউন্সিল (F SC) প্রত্যয়িত কঠিন ওক কাঠ এবং ওক ভেনির্ড ইঞ্জিনিয়ারড কাঠ দিয়ে তৈরি, যা প্রচলিত কাঠের তুলনায় ছয় গুণ বেশি স্থায়িত্ব এবং শক্তি নিশ্চিত করে।

ভাটা-শুকনো আমদানি করা বিচ কাঠ এবং ঢেকে রাখা প্রকৌশলী কাঠ থেকে তৈরি। উচ্চ মানের পরিবেশ বান্ধব ইতালীয় আল্ট্রা ভায়োলেট (ইউভি) এবং পলিউরেথেন (পিইউ) অ্যান্টিক ফিনিশের লাক্ষা। নরম এবং টেকসই কুশনিং সহ আমদানি করা ফ্যাব্রিক গৃহসজ্জার সামগ্রী। উচ্চ মানের হার্ডওয়্যার ফিটিং আমদানি করা. উপলব্ধ বিকল্প থেকে ফ্যাব্রিক নির্বাচন করা যেতে পারে

ফ্যাব্রিক ড্রাই-ক্লিন করা যেতে পারে।

৫. HATIL  লবি চেয়ার Uno-108

Lobby Chair Uno-108

Check Price

একটি সুসজ্জিত আরামদায়ক লবি চেয়ার আপনার বাড়ির জন্য প্রয়োজনীয় আসবাবপত্রগুলির মধ্যে একটি। আপনি আপনার বাড়িতে একটি ফ্যাশনেবল স্পর্শ যোগ করতে চান বা বসতে এবং আরাম করার জন্য একটি আরামদায়ক জায়গা উপভোগ করতে চান, Uno-108 আপনার জন্য সেরা। সঠিক জায়গায় রাখা একটি সুন্দর চেয়ার আপনার অভ্যন্তরের সেরা বৈশিষ্ট্যগুলিকে তুলে ধরে। অতিথিদের আসার আগে আপনার বাড়িতে একটি আমন্ত্রণমূলক পরিবেশ দিন।

Uno-108 এর কাঠামোটি যে কোনও ব্যবহারকারীর জন্য সবচেয়ে আরামদায়ক হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। একটি মনোরম বসার অভিজ্ঞতা প্রদানের জন্য আর্মরেস্টগুলি গৃহসজ্জার ব্যাকরেস্টে সুবিধা রয়েছে।

এই চেয়ারের সমস্ত অংশ উন্নত মানের উপকরণ দিয়ে তৈরি। ভাটা-শুকনো আমদানি করা বীচ কাঠের সাথে মিলিত উচ্চ-মানের প্রশাসিত প্রকৌশলী কাঠ, গৃহসজ্জার সামগ্রী এবং কুশনিংয়ের জন্য আমদানি করা নরম কাপড় চেয়ারটিকে নিজের সেরা সংস্করণ করে তোলে।

বহুমুখিতা হল Uno-108 এর আরেকটি গুণ। বিভিন্ন উদ্দেশ্য পূরণের জন্য এটি একটি অ্যাকসেন্ট চেয়ার, লবি চেয়ার, বা লিভিং রুমের চেয়ার হিসাবে ব্যবহার করতে পারেন। আপনি এটি যেখানেই রাখুন না কেন এটি রুমটিকে কমনীয়তা এবং আধুনিকতার সাথে সাজাবে।

উপসংহার

সর্বাধিক জনপ্রিয় ফার্নিচার কোম্পানিগুলি সাধারণত তারাই যারা গ্রাহক-কেন্দ্রিক এবং সর্বদা উদ্ভাবনী কিছু নিয়ে আসে। তাই, HATIL পরিবর্তনশীল ধারার সাথে তার গতি বজায় রাখে এবং আজ এটি আসবাবপত্র শিল্পের মধ্যে অগ্রগামী ব্র্যান্ডে পরিণত হয়েছে।

আপনার চাহিদা, শৈলী এবং দাম মেটাতে পারে এমন একটি আরামদায়ক লবি চেয়ার খুঁজে পাওয়া কঠিন হতে পারে। যাইহোক, এটা অসম্ভব নয়। HATIL-এ লবি চেয়ারের একটি বড় নির্বাচন রয়েছে। HATIL বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের উচ্চমানের কাঠের চেয়ার সহ একটি বিখ্যাত আসবাবপত্র প্রস্তুতকারক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।