Best of divan designs and pricing Best of divan designs and pricing

ডিভান এর ডিজাইন ও দাম – ২০২৩ সালের সেরা ডিজাইন

একটি ডিভান যেকোনো ঘর ডেকোরেশন এর ক্ষেত্রে একটি অত্যাধুনিক সংযোজন। এটি একদিকে যেমন ঘরের সৌন্দর্য বাড়ায় অন্য দিকে আপনার বিশ্রামের জন্য একটি নতুন জায়গা করে দেয়। যদিও কাঠের ডিভান গুলো নতুন উদ্ভাবন নয় এটি যুগ যুগ ধরে ধারাবাহিকভাবে চলে আসছে, তবে আধুনিক ডিভান গুলো মূলত আরো বেশি বহুমুখীতা যোগ করে।

বাংলাদেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড HATIL– আপনার জন্য তৈরী করে বিশ্বমানের সেরা ডিজাইনের ডিভানগুলো। যা অনেক বেশি সমসাময়িক ও বাজেড বান্ধব মূল্যের সাথে আসে। এখানে HATIL- এর চমৎকার ডিভান ডিজাইন গুলো রয়েছে।

HATIL- এর ডিভান এর ডিজাইন

১. HATIL ডিভান Flamenco-105

Hatil Divan Flamenco-105

HATIL Divan Flamenco-105

প্রাইজ জানুন

Flamenco-105 এর নকশাটি আপনার স্বপ্নের দেহাতি, যা খোলা জায়গার বসার ঘরের জন্য তৈরি করা হয়েছিল। আপনার ঘাড় এবং মাথার আরামের জন্য একটি হেডরেস্ট কুশন রয়েছে , এবং আরো অতিরিক্ত আরাম প্রদান করার জন্য একটি কুশনযুক্ত ব্যাকসিট দিয়ে সম্পূর্ণ করা হয়েছে, দীর্ঘ সময় ধরে বসার জন্য সাধারণ কুশনিং ডিজাইনটি সর্বোত্তম।

আপনি যদি একজন লম্বা উচ্চতার ব্যক্তি হন তবে চিন্তা করবেন না, আপনার পা আপনার আসনের প্রান্তে ঝুলে যেতে পারে যদি আপনি এটির উপর লম্বাভাবে বিশ্রাম নেওয়ার কথা ভাবেন। যদিও, আমাদের যেকোনো ডিভানের বর্ধিত দৈর্ঘ্যের সাথে, এটি একটি সমস্যা হওয়া উচিত নয়।

ডিভান Flamenco-105, জনপ্রিয় এই ডিভান সেট কার্যকারিতার কথা মাথায় রেখে এই কাঠের ডিভান ডিজাইন করা হয়েছে তবে এটিতে আরও আধুনিক ও ঘরোয়া অনুভূতিও যোগ করা হয়েছে। টেকসই অ্যান্টিক ফিনিশ – ইতালিয়ান আল্ট্রা ভায়োলেট (ইউভি) এবং পলিউরেথেন (পিইউ) ল্যাকার দিয়ে তৈরি।

উচ্চ মানের, এবং আমদানি করা হার্ডওয়্যার ফিটিংস ঐতিহ্যগত নকশাকে নতুন রূপ দেয় এবং সহজ কিন্তু কঠোর দৃষ্টিভঙ্গি দেয়। নরম ফ্যাব্রিক এবং মানসম্পন্ন কুশনিং দ্বারা  ফ্ল্যামেনকো-105 আপনাকে এর গুণমান সম্পর্কে নিশ্চিত রাখবে। ফ্যাব্রিক গৃহসজ্জার সামগ্রী মসৃণ স্পর্শ দেয়। আপনি HATIL দ্বারা প্রদত্ত বিকল্পগুলি থেকে আপনার পছন্দসই ফ্যাব্রিক নির্বাচন করতে পারেন।

২. HATIL ডিভান  Bermuda-110

Hatil Divan Bermuda-110

HATIL Divan Bermuda-110

প্রাইজ জানুন

আপনার বাড়িতে বিলাসবহুল অনুভূতি অতিক্রম করার জন্য বা অভ্যন্তর সাজসজ্জা দিয়ে পরিবার এবং বন্ধুদের আশ্চর্য করার জন্য একটি ডিভান আপনার কাজটি করে দিতে পারে, Bermuda-110, এই মার্জিত আসবাবপত্রটি আপনার বসার ঘরের পুরো দৃষ্টিভঙ্গিকে বিশিষ্টভাবে ফুটিয়ে তুলতে একটি উপযুক্ত আসবাবপত্র হতে চলেছে।

একটি সমৃদ্ধ কাঠের ভিত্তিতে  একটি আড়ম্বরপূর্ণ এবং minimalist অনুভূতি সঙ্গে স্থান করে নেয়। উপর থেকে নিচ পর্যন্ত একটি শক্তিশালী এবং চটকদার বৈশিষ্ট্য রয়েছে, Bermuda-110 এর অগ্রগতি প্রতিটি শৈলী এবং আসবাবপত্র সেটআপের পরিপূরক। কর্মক্ষেত্রে একঘেয়ে দিনের পর আরামদায়ক ঘুম পাওয়া বা আপনার প্রিয়জনের সাথে এক কাপ কফির সাথে সময় কাটানোতে আপনার কাছে আরো প্রিয় হয়ে উঠবে, এই আকর্ষক ডিভান সত্যিই আপনার বাড়িতে একটি আমন্ত্রণমূলক উপস্থিতি।

দুর্দান্ত আর্ম রেস্ট ছাড়াও সম্পূর্ণ আরামদায়ক ফোম কুশন, Bermuda-110 তার ব্যবহারকারীদের আরাম প্রদান করে। একটি কাঠের ভিত্তি সহ একটি আকর্ষণীয় রূপরেখা ডিভানকে ত্রুটিহীনতা প্রদান করে। আপনার মুগ্ধ হওয়ার জন্য এখনো আরও অনেক কিছু রয়েছে, এটি আরামের সাথে আপস করে না, আসনগুলি নরম তবে শক্তিশালী, যখন কুশনযুক্ত ব্যাক প্যাডগুলি আপনাকে শুয়ে থাকতে এবং আরাম করতে স্বাগত জানায়।

ঐতিহ্যবাহী রঙের গ্রেডিং সহ একটি আধুনিক কাঠামোগত ডিভান যে কোনও ধরণের আসবাবের সাথে নির্বিঘ্নে সমন্বয় করে। নকশায় একটি সমসাময়িক পদ্ধতি Bermuda-110 প্রতিটি প্রদত্ত স্থানের সাথে মিশে যাওয়ার সুবিধা দেয়।

৩. HATIL ডিভান Siesta-106

Hatil Divan Siesta-106

HATIL Divan Siesta-106

প্রাইজ জানুন

Siesta-106 যে কোনো বসার ঘরে একটি সাম্প্রতিক দৃষ্টিভঙ্গি যোগ করে। নরম ফ্যাব্রিক গৃহসজ্জার সামগ্রী এবং মধ্য-শতাব্দীর অনুকরণীয় আঁটসাঁট পা এই ডিভানটিকে আরামদায়ক এবং দুর্দান্ত উভয়ই করে তোলে। এই ফ্যাব্রিক ডিভান নমনীয়তা এবং কনফিগারেশন দেখায়; যা সম্পূর্ণরূপে প্রতিটি পরিবেশে মানানসই।

একটি নিখুঁত গোলাকার আর্মরেস্ট সহ, একটি গভীর সুরক্ষিত ব্যাকরেস্ট, সুন্দরভাবে কারুকাজ করা সিট কুশন, ঐতহ্যবাহী ডিজাইন অনুসারে কাঠের পা, এই ক্লাসিক ডিভান থেকে আপনি আশা করতে পারেন এমন সমস্ত ঐতিহ্যবাহী হাইলাইট রয়েছে। একটি শক্ত কাঠের রূপরেখা, স্থির প্যাড এবং হালকা বা গাঢ় রঙের সাথে, এটি সমসাময়িক আসবাবপত্রের জন্য একটি শক্তিশালী এবং নমনীয় পছন্দ।

Siesta-106 হল একটি মসৃণ ডিভান, যা রেস্ট নেয়ার জন্য মধ্য-সন্ধ্যা ঘুমের বা যেকোনো সময়ের জন্য একটি আরামদায়ক জায়গা দেয়। বর্গাকার প্রান্তগুলি সমর্থন করতে সামঞ্জস্য করা হয়েছে, এটি একটি বসার ঘর বা ভিজিটর রুমে আদর্শ পছন্দ হতে পারে।

৪. HATIL ডিভান Clyde-108

Hatil Divan Clyde-108

HATIL Divan Clyde-108

প্রাইজ জানুন

Clyde-108 অবিলম্বে একটি মার্জিতভাবে কারুকাজ করা ক্লাসিক ডিভান সেট যা মধ্য শতাব্দীর ফ্লেয়ার যোগ করার সাথে প্রশংসনীয়। শক্ত প্রকৌশলী কাঠের একটি অভ্যন্তরীণ ফ্রেম দিয়ে তৈরি, Clyde-108 একটি সলিড আসবাব হিসেবে তৈরি হওয়ার সম্ভাবনার সাথে আপস করে না।

গৃহসজ্জার সামগ্রীর দ্বারা আবৃত টেক্সচার আপনার বসার ঘরে একটি আমন্ত্রণমূলক পরিবেশ তৈরি করে। Clyde-108 এর কুশন ব্যবহার করার জন্য অত্যন্ত আরামদায়ক করা হয়েছে। কুশনগুলি একটি সন্তোষজনক ব্যাকরেস্ট অফার করে যা অলস সময়ে আরামের জন্য বেছে নেওয়া যেতে পারে।

উদ্দেশ্যপূর্ণতা এবং সৌন্দর্যে পূর্ণ, Clyde-108 আসবাবপত্রের একটি নিখুঁত অংশ যা শৈলী এবং সুবিধা উভয়েরই প্রতীক। একটি আরামদায়ক ব্যাকরেস্ট সহ মাঝারি আকার ঘনবসতিপূর্ণ এলাকায় সংগঠিত করার অনুমতি দেয়। একটি সূক্ষ্ম অথচ বলিষ্ঠ কাঠের ফ্রেম Clyde-108 আরো গ্রহণযোগ্য করে তোলে। এক কাপ কফি খাওয়া এবং ঘুমানোর সময় বা অলস বিকেলে শুয়ে আপনার প্রিয় টিভি শো উপভোগ করার ক্ষেত্রে, Clyde-108 আপনাকে কিছুটা আরাম দেবে।

ইঞ্জিনিয়ারড কাঠের ফ্রেম ৬ গুণ বেশি স্থায়িত্ব তৈরি করে। এর ফ্যাব্রিক উপাদান পরিষ্কারের কাজ বেশ সহজ করে তোলে তাই আপনাকে চিন্তা করতে হবে না।

৫. HATIL ডিভান Louisiana-109

Hatil Divan Louisiana-109

HATIL Divan Louisiana-109

প্রাইজ জানুন

বসার ঘরে বসার এবং আরাম করার জন্য একটি ডিভান, একটি পরিপূরক বিছানা হিসাবে ব্যবহার করার জন্য একটি আসবাবপত্র, Louisiana-109 উভয়ের জন্য একটি অ্যাক্সেসযোগ্য কাঠামো অফার করে। শৈলী এবং মানানসই ডিজাইন করা Louisiana-109 লিভিং রুম এবং গেস্ট রুমগুলির জন্য আদর্শ। এই ডিভান আসবাবপত্রের একটি সমসাময়িক উদ্ভাবন। এটি পার্শ্ববর্তী ব্যাকরেস্ট সহ একটি ডিভান ডিজাইন। একটি ব্যাকরেস্ট সহ একটি কাঠের বোর্ড দ্বারা বিভক্ত স্টোরেজের বিস্তৃত জায়গা রয়েছে।

আপনি এই জায়গায় বই এবং প্রয়োজনীয় জিনিসপত্র সংরক্ষণ করতে পারেন। একটি অলস ছুটির সকালে প্রাতঃরাশ উপভোগ করার সময় সংযুক্ত কাঠের বোর্ডগুলি বেশ কার্যকর হতে পারে। স্টোরেজ সহ এই ডিভানের ধারণা স্থানের ঘরের সীমাবদ্ধতা পরিচালনার জন্য অতিরিক্তভাবে কার্যকর।

এই কাঠের ডিভানটি আপনাকে নিশ্চিত করতে পারে যে এটি আপনাকে যথেষ্ট আরাম প্রদান করবে এবং আপনাকে বিছানার একটি উপযুক্ত ভাব দিতে পারে। আপনি এটি একটি দেয়ালের বিপরীতে বা জানালার পাশে ব্যবহার করতে পারেন- এটি সহজবোধ্য ও এর নিরপেক্ষ পরিকল্পনা আপনাকে পছন্দের কুশন অন্তর্ভুক্ত করতে এবং এটি বিশেষভাবে আপনার ইচ্ছে মতো সজ্জিত করতে দেয়৷

ফ্যাব্রিকের নিখুঁত বুনন একটি নিশ্ছিদ্র আমন্ত্রণমূলক দৃশ্যমানতা দেয়। সুতির প্যাডেড কুশন একটি আরামদায়ক ব্যাকরেস্ট অফার করে, আরাম করার জন্য সবচেয়ে উপযুক্ত। ভিনটেজ গৃহসজ্জার সামগ্রীর ব্যবহার Louisiana-109 সামগ্রিক গুণমানকে সমুন্নত রেখেছে। কাঠের ফ্রেমে প্রকৌশলী কাঠের ব্যবহার দ্বারা আসবাবপত্রের স্থায়িত্ব নিশ্চিত করা হয়। অন্য যেকোন কাঠের আসবাবপত্রের তুলনায় প্রকৌশলী কাঠ অনেক বেশি স্থায়িত্ব প্রদান করে।

আরও পড়ুনঃ ডিভানের গল্প

উপসংহার

হাতিল তিন দশকে বাংলাদেশের আসবাবপত্র শিল্পে বিপ্লব ঘটিয়েছে, একটি কাঠের কোম্পানি হিসেবে বিনয়ের সাথে শুরু করে। দুটি অত্যাধুনিক কারখানা এবং ৭০টি আউটলেট সহ হাতিল বাংলাদেশে একটি গৃহস্থালীর নাম হয়ে উঠেছে।

হাতিল তার ভোক্তাদের জাতীয় ও আন্তর্জাতিক শোরুম, ইকমার্স প্ল্যাটফর্ম, একটি ভার্চুয়াল শপ এবং দেশব্যাপী শিপিং পরিষেবার সাহায্যে সর্বদা প্রস্তুত। তাই আপনি যদি প্রিমিয়াম মানের ম্যাট্রেসসহ সোফার ডিজাইন, চেয়ার ডিজাইন, ওয়ারড্রব ডিজাইনকাঠের আলমারি ডিজাইন দেখতে চান, তাহলে দ্বিতীয় চিন্তা ছাড়াই HATIL বেছে নিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।